স্বর্গীয় বামে ও আপেল-দারুচিনি চা

0 4
Avatar for sb111222
3 years ago

একইভাবে একজন নার্সিং মা যেমন তার বাচ্চাদের সম্পর্কে চিন্তা করেন, আমরাও আপনার সম্পর্কে ভেবেছিলাম। যেহেতু আমরা আপনাকে অনেক যত্ন দিয়েছি, তাই আমরা আপনাকে Godশ্বরের সুসমাচারের পাশাপাশি আমাদের জীবন প্রচার করতে পেরে খুশি হয়েছি "" 1 থিষলনীকীয় 2: 7 বি -8

আমি কিছু আপেল-দারুচিনি প্রাকৃতিক চা সম্পর্কে যিশুর সাথে দেখা করেছি।

করুণাময়, আমার অর্থ এই নয় যে তিনি এবং আমি পার্শ্ববর্তী ক্যাফেতে একটি সিট নিয়েছিলাম এবং সমাপ্ত হয়ে যাওয়া একটি গেট ওয়ান-ওয়ান কুপনের সাথে কেনা গরম রিফ্রেশমেন্টের স্বাদ গ্রহণ করি।

আমি বোঝাচ্ছি যে কিছু মশলাদার চা - তার বেশ প্রচলিত বাড়িতে প্রতিবেশীতার জন্য হৃদয়ের প্রতি অনুগত হয়ে আমাকে পরিবেশন করেছিল - wasশ্বর আমাকে তাঁর প্রতি আকৃষ্ট করার জন্য যে পদ্ধতিগুলি ব্যবহার করেছিলেন, তা ছিল আমার গভীর আত্মবিশ্বাসের পথ ধরে।

আমি যখন মাধ্যমিক বিদ্যালয়ে কম ছিলাম, তখন অন্য পরিবারটি রাস্তার উপরে চলে গেল। তাদের সাদা খামার স্টাইলের ঘরটি জাতীয় গির্জার কাছে বসেছিল যা আমি বাড়ির দিকে ডাকা চার-কোণার মিডওয়াইস্টার কনভার্জেন্সির উপর নজরদারি করে। মা এবং ধর্ম প্রচারকের উল্লেখযোগ্য অন্যান্য, মিসেস প্যাট, আমার সাথে আরও পরিচিত হওয়ার জন্য এটি তার কেন্দ্রীয় লক্ষ্যকে পরিণত করেছিলেন।

আমি যখন আমার স্কুল শেষে অনুশীলন শেষ করেছি তখন তিনি তার বাড়িতে বসে থাকতে আমাকে স্বাগত জানিয়েছেন। সেখানে কোনও বস্তু তৈরি হয়নি। আমার কিশোরী আত্মার ষড়যন্ত্র করার জন্য সে কিছুই পিছনে রাখেনি। তিনি আমাকে আপেল-দারুচিনি চা একটি স্টিমিং কাপ pourেলে দিতেন এবং নিয়মিত অতিরিক্ত থেকে তৈরি করা একটি কামড় সরবরাহ করতেন।

এই বাড়িতে, আমি আমন্ত্রিত এবং নিরাপদ বোধ করেছি। যা আরও বেশি সমালোচনামূলক কিছু উত্সাহিত করেছিল: আমি লালিত ও পরিচিত বোধ করেছি।

আমাদের সাহচর্য বিকশিত হওয়ার সাথে সাথে মিসেস প্যাট আমাকে সুসমাচারের গল্পটি প্রকাশ করলেন। খ্রীষ্ট কীভাবে ক্রুশে আমার স্থান পেয়েছিলেন, আমার অন্যায়ের জন্য শাস্তির যত্ন নিয়েছিলেন এবং আমার জান্নাতে যাওয়ার উপায়টি কিনেছিলেন। আমার মা আমার কাছে গল্পটি আগে প্রকাশ করেছিলেন। যাইহোক, এখনও অবধি, আমি যীশুকে আমার র্যাকের বাইবেলের পৃষ্ঠাগুলিতে সমস্ত সাহায্যে সাহায্য করে রেখেছিলাম।

মিস প্যাট আমাকে চ্যাপেল স্বাগত জানাতে শুরু করে। অনেক আগেই আমি আত্মার বচসা শুনেছিলাম এবং এক সেপ্টেম্বর রাতে একটি যুবক জমায়েতের পিট আগুনে যিশুর উপরে বিশ্বাস রেখেছিলাম। আমার জীবন কখনও সমতুল্য হয় নি।

নতুন টেস্টামেন্টটি যিশুর প্রতি আস্থাশীল ব্যক্তিদের রেকর্ড দ্বারা লোড করা হয়েছে। ১ থিষলোনীয়দের বইয়ে আমরা এই আশ্চর্যর বিষয়ে একটি উল্লেখযোগ্য বাস্তবতা সনাক্ত করেছি। জীবন পরিবর্তন কেবলমাত্র সেই কারণেই ঘটেনি যে Jesusসা মশীহের সম্পর্কে বাস্তবতা ভাগ করা হয়েছিল। পরিবর্তনের জন্য একটি অনুপ্রেরণা 1 থেসালোনীয় 2: 7 বি 8-তে পাওয়া যায় যেখানে প্রেরিত পল চ্যাপেল ব্যক্তিদের গভীর বিকাশের বিষয়ে ব্যাখ্যা করেছেন:

"একইভাবে একজন নার্সিং মা যেমন তার বাচ্চাদের সম্পর্কে চিন্তাভাবনা করেন, তেমনই আমরা আপনার সম্পর্কে ভেবেছিলাম Since

তুমি কি বুঝতে পেরেছ? পৌল এবং অন্যরা যারা সুসমাচারটি পরিষ্কার করে দিয়েছিল তারা কেবল তাদের কথাগুলি ভাগ করে নি। তারা তাদের জীবন ভাগ করে নিল।

নিউ টেস্টামেন্টের প্রথম গ্রীক ভাষায়, শব্দটি জীবন-যাপনের ঘটনাকে সহজভাবে দেখায় না। এটা আরও যায়। ব্যবহৃত শব্দ, পিছু, মূল শব্দ সাইক্সি থেকে পাওয়া গেছে, যা "শ্বাস ফেলা, ফুঁ দিয়ে" বোঝায়।

এটি আপনাকে কোনও ইংরেজি শব্দ সম্পর্কে ভাবতে বাধ্য করে? আপনি মন বা মস্তিষ্ক গবেষণা অনুমান করা ইভেন্টে, আপনি ঠিক বলেছেন। এই শব্দটি আমরা যা জানি মানব আত্মা (বা মন) হিসাবে চিহ্নিত করি। এটি একটির অবিসংবাদিত চরিত্র বা উপন্যাসের ব্যক্তিত্বকে বোঝায়। কেহ তাদের কেন্দ্রস্থলে রয়েছেন।

যেমন আমরা প্রেরিত পৌলের মতো, আমাদের হৃদয় খুলে, জীবন ভাগ করে নেওয়ার মাধ্যমে অন্যের সাথে আমাদের আত্মাকে হস্তান্তর করি, আমরা একটি আশ্রয়স্থল তৈরি করি যেখানে সুসমাচারটি দেখানো যায় এবং tableশ্বরের টেবিলটি প্রসারিত হয়। এই মৌলিক আত্মা ভাগ করে নেওয়ার মাধ্যমে অন্যরা খ্রিস্টকে জানতে পারে।

সামাজিক অপসারণের এই সময়কালে আপনার বাড়ীতে কেউ থাকতে পারে না তা বিবেচনা না করেই Godশ্বর বর্তমানে একটি বিষয়বস্তু আলোচনা, কল বা ভিডিও আলাপের মাধ্যমে আত্মায় অতিপ্রাকৃত ঘটনা সম্পাদন করতে পারেন।

এটা বলা নিরাপদ যে আপনি Godশ্বরের কাজ দেখার জন্য প্রস্তুত আছেন, প্রফুল্লতা নিয়ে আসেন এবং সেগুলি নিজের কাছে সেলাই করেন? তবে এটি সত্য যে, Godশ্বর যাকে আপনার নির্দেশনাটি প্রেরণ করেন এবং যেভাবে তিনি তাদের প্রেরণ করেন তার জন্য উত্সাহিত প্রত্যাশার সাথে ঘড়ি দেখুন।

পিতা, আমি আমার প্রচলিত জীবনটি অন্য লোকদের কাছে সুসমাচার প্রচার করার জন্য এবং তাদের সাথে আপনার পরিচিতির জন্য ব্যবহার করতে চাই। যীশুর নামে, আমেন।

আজকের সত্য

1 পিটার 4: 9, "অভিযোগ না করে একে অপরের প্রতি অনুগত হোন Be" 1 থিষলনীকীয় 2: 7 বি -8

আমি কিছু আপেল-দারুচিনি প্রাকৃতিক চা সম্পর্কে যিশুর সাথে দেখা করেছি।

করুণাময়, আমার অর্থ এই নয় যে তিনি এবং আমি পার্শ্ববর্তী ক্যাফেতে একটি সিট নিয়েছিলাম এবং সমাপ্ত হওয়ার জন্য একটি গেট ওয়ান-ওয়ান কুপনের সাথে কেনা গরম রিফ্রেশমেন্টের স্বাদ গ্রহণ করি।

আমি বোঝাচ্ছি যে কিছু মশলাদার চা - তার বেশ প্রচলিত বাড়িতে প্রতিবেশিতার জন্য হৃদয়ের প্রতি অনুগত হয়ে আমাকে পরিবেশন করেছিল - --শ্বর আমাকে তাঁর প্রতি আকৃষ্ট করার জন্য যে পদ্ধতিগুলি ব্যবহার করেছিলেন, তা ছিল আমার গভীর আত্মবিশ্বাসের পথ ধরে।

আমি যখন মাধ্যমিক বিদ্যালয়ে কম ছিলাম, তখন অন্য পরিবারটি রাস্তার উপরে চলে গেল। তাদের সাদা খামার স্টাইলের ঘরটি জাতীয় গির্জার কাছে বসেছিল যা আমি বাড়ির দিকে ডাকা চার-কোণার মিডওয়াইস্টার কনভার্জেন্সির উপরে নজরদারি করে। মা এবং ধর্ম প্রচারকের উল্লেখযোগ্য অন্যান্য, মিসেস প্যাট আমার সাথে আরও পরিচিত হওয়ার জন্য এটি তার কেন্দ্রীয় লক্ষ্যকে পরিণত করেছিলেন।

আমি যখন আমার স্কুল শেষে অনুশীলনগুলি শেষ করেছি তখন তিনি তার বাড়িতে বসে থাকতে আমাকে স্বাগত জানান। সেখানে কোনও বস্তু তৈরি হয়নি। আমার কিশোরী আত্মার ষড়যন্ত্র করার জন্য সে কিছুই পিছনে রাখেনি। তিনি আমাকে আপেল-দারুচিনি চা একটি স্টিমিং কাপ pourেলে দিতেন এবং নিয়মিত অতিরিক্ত থেকে তৈরি করা একটি কামড় সরবরাহ করতেন।

এই বাড়িতে, আমি আমন্ত্রিত এবং নিরাপদ বোধ করেছি। যা আরও বেশি সমালোচনামূলক কিছু উত্সাহিত করেছিল: আমি লালিত ও পরিচিত বোধ করেছি।

আমাদের সাহচর্য বিকশিত হওয়ার সাথে সাথে মিসেস প্যাট আমাকে সুসমাচারের গল্পটি প্রকাশ করলেন। খ্রীষ্ট কীভাবে ক্রুশে আমার স্থান পেয়েছিলেন, আমার অন্যায়ের জন্য শাস্তির যত্ন নিয়েছিলেন এবং আমার জান্নাতে যাওয়ার উপায়টি কিনেছিলেন। আমার মা আমার কাছে গল্পটি আগে প্রকাশ করেছিলেন। যাইহোক, এখনও অবধি, আমি যীশুকে আমার র্যাকের বাইবেলের পৃষ্ঠাগুলিতে সমস্ত কিছু বন্ধ করে দিয়েছিলাম।

মিস প্যাট আমাকে চ্যাপেল স্বাগত জানাতে শুরু করে। কিছুক্ষণ আগেই আমি আত্মার বচসা শুনেছি এবং এক সেপ্টেম্বর রাতে একটি যুবক জমায়েতের পিট আগুনে যিশুর উপরে বিশ্বাস রেখেছিলাম। আমার জীবন কখনও সমতুল্য হয় নি।

নতুন টেস্টামেন্টটি যিশুর প্রতি আস্থাশীল ব্যক্তিদের রেকর্ড দ্বারা লোড করা হয়েছে। ১ থিষলোনীয়দের বইয়ে আমরা এই আশ্চর্যর বিষয়ে একটি উল্লেখযোগ্য বাস্তবতা সনাক্ত করেছি। জীবন পরিবর্তন কেবলমাত্র সেই কারণেই ঘটেনি যে Jesusসা মশীহের সম্পর্কে বাস্তবতা ভাগ করা হয়েছিল। পরিবর্তনের জন্য একটি অনুপ্রেরণা 1 থেসালোনীয় 2: 7 বি 8-তে পাওয়া যায় যেখানে প্রেরিত পল চ্যাপেল ব্যক্তিদের গভীর বিকাশের বিষয়ে ব্যাখ্যা করেছেন:

"একইভাবে একজন নার্সিং মা যেমন তার বাচ্চাদের নিয়ে চিন্তা করেন, তেমনই আমরা আপনার কথা ভেবেছিলাম Since যেহেতু আমরা আপনাকে অনেক আদর করেছি, তাই আমরা আপনাকে Godশ্বরের সুসমাচার জানাতে এবং আমাদের জীবনকেও উত্সাহিত করেছি।"

তুমি কি বুঝতে পেরেছ? পৌল এবং অন্যরা যারা সুসমাচারটি পরিষ্কার করে দিয়েছিল তারা কেবল তাদের কথাগুলি ভাগ করে নি। তারা তাদের জীবন ভাগ করে নিল।

নিউ টেস্টামেন্টের প্রথম গ্রীক ভাষায়, শব্দটি জীবন-যাপনের ঘটনাকে সহজভাবে দেখায় না। এটা আরও যায়। ব্যবহৃত শব্দ, পিছু, মূল শব্দ সাইক্সি থেকে প্রাপ্ত, যা "শ্বাস প্রশ্বাস, ধাক্কা" দিতে ইঙ্গিত দেয়।

এটি আপনাকে কোনও ইংরেজি শব্দ সম্পর্কে ভাবতে বাধ্য করে? আপনি মন বা মস্তিষ্ক গবেষণা অনুমান করা ইভেন্টে, আপনি ঠিক বলেছেন। এই শব্দটি আমরা যা জানি মানব আত্মা (বা মন) হিসাবে চিহ্নিত করি। এটি একটির অবিসংবাদিত চরিত্র বা উপন্যাসের ব্যক্তিত্বকে বোঝায়। কেহ তাদের কেন্দ্রস্থলে রয়েছেন।

যেমন আমরা প্রেরিত পৌলের মতো, আমাদের হৃদয় খুলি, জীবন ভাগ করে নেওয়ার মাধ্যমে অন্যের সাথে আমাদের আত্মাকে হস্তান্তর করি, আমরা একটি আশ্রয়স্থল তৈরি করি যেখানে সুসমাচারটি দেখানো যায় এবং tableশ্বরের টেবিলটি প্রসারিত হয়। এই মৌলিক আত্মা ভাগ করে নেওয়ার মাধ্যমে অন্যরা খ্রিস্টকে জানতে পারে।

সামাজিক অপসারণের এই সময়কালে আপনার বাড়িতে কেউ থাকতে পারে না তা বিবেচনা না করেই Godশ্বর বর্তমানে একটি বিষয়বস্তু আলোচনা, কল বা ভিডিও টকের মাধ্যমে আত্মায় অতিপ্রাকৃত ঘটনা সম্পাদন করতে পারেন।

এটা বলা নিরাপদ যে আপনি Godশ্বরের কাজ দেখার জন্য প্রস্তুত আছেন, প্রফুল্লতা নিয়ে আসেন এবং সেগুলি নিজের কাছে সেলাই করেন? শর্ত থাকে যে এটি সত্য, yourশ্বর যাকে আপনার নির্দেশনাটি প্রেরণ করেন এবং যেভাবেই তিনি প্রেরণ করেন তার জন্য উত্সাহিত প্রত্যাশার সাথে নজর রাখুন।

পিতা, আমি আমার প্রচলিত জীবনটি অন্য লোকদের কাছে সুসমাচার প্রচার করার জন্য এবং তাদের সাথে আপনার পরিচিতির জন্য ব্যবহার করতে চাই। যীশুর নামে, আমেন।

আজকের সত্য

1 পিটার 4: 9, "অভিযোগ না করে একে অপরের প্রতি অনুগত হোন Be"

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments