সময়মতো উপদেশ

0 13
Avatar for sb111222
3 years ago

পাঠ্য: 1 কর 16: 13-14

“সাবধান! বিশ্বাসে দৃ in় থাকুন। সাহসী হন। শক্ত হও. এবং ভালবাসার সাথে সবকিছু করুন ”

উপরের লেখাগুলি তাদের প্রথম চিঠিতে করিন্থীয় গির্জার প্রতি প্রেরিত পলের চূড়ান্ত উপদেশের কথার অংশ of এই উপদেশটি এমন সময়ে এসেছিল যখন গীর্জার মধ্যে কিছুটা বিভাজন ছিল এবং সম্ভবত বিভাগটি এই আলোকে পল উপদেশ দিয়েছিল।

উপদেশে তিনি তাদের পাঁচটি কাজ করার জন্য চাপ দিয়েছিলেন - প্রথমে তিনি তাদের সতর্ক থাকার জন্য অভিযুক্ত করেছিলেন। শত্রুদের জন্য তারা ক্রমাগত সজাগ বা সতর্ক থাকতে হয়েছিল যা নিঃশব্দে ipুকে যেতে পারে এবং তাদের ইউনিয়ন ধ্বংস করার হুমকি দেয়। কিছু জিনিস তাদের সন্ধানের দিকে নজর রাখা উচিত এবং এগুলি যে কোনও মূল্যে এড়াতে হবে সেগুলি হ'ল নেতিবাচক কুফলগুলি যেমন গর্ব, তার সমস্ত প্রকাশের মধ্যে যৌন অনৈতিকতা, তিক্ততা এবং আত্ম-নিয়ন্ত্রণের অভাব। বাইবেল আমাদের আজকের আস্তিককে সতর্ক ও সাবধান থাকার সাথে সতর্ক করে দিয়েছে কারণ শয়তান গর্জনকারী সিংহের মতো ঘুরে বেড়াচ্ছে যে কে গ্রাস করবে (1 পিতর 5: 8)।

দ্বিতীয়ত, তারা তাদের বিশ্বাসে অবিচল থাকতে হবে। প্রভু যীশু খ্রীষ্টের রক্ষাকারী অনুগ্রহকে আলিঙ্গন করার জন্য পাপ জীবন ছেড়ে চলে যাওয়া লোক হিসাবে তারা অবশ্যই সেই বিশ্বাসকে দৃ that়ভাবে ধরে রাখতে হবে এবং যা হতে পারে তা কখনই আসতে দেয় না। খ্রিস্টের প্রতি আমাদের বিশ্বাস থেকে আমাদের আলাদা করতে সক্ষম হওয়ার মতো এই পৃথিবীতে এমন কোনও কিছুই থাকা উচিত নয় যে শর্ত দেয় যে বিশ্বাস একটি আসল বিশ্বাস। বিচার বা চ্যালেঞ্জ যাই হোক না কেন বিশ্বাসে থেকে যান এটি শেষ পর্যন্ত ভালই হবে।

তৃতীয়ত, তারা সাহসী হতে হবে যাতে তারা ভ্রান্ত শিক্ষক এবং ভ্রান্ত ভাববাদীদের মুখোমুখি হতে সক্ষম হয় এবং গির্জার পাপের বিরুদ্ধে আপোষহীন অবস্থান বজায় রাখতে সক্ষম হয়। Godশ্বরের সন্তান হিসাবে Godশ্বরের প্রতি আমাদের অবস্থান বজায় রাখতে এবং আমাদের আশেপাশে এবং যেখানেই আমরা নিজেকে খুঁজে পাই সেখানে খ্রিস্টকে প্রচার করার জন্য আমাদেরও আজ সাহসের প্রয়োজন।

চতুর্থত, তিনি তাদের দৃ strong় হওয়ার জন্য অভিযুক্ত করেছিলেন, পবিত্র আত্মা Godশ্বরের সমস্ত বাচ্চাদের জন্য এটিই করেন, তিনি আমাদের শারীরিক, মানসিক ও আধ্যাত্মিকভাবে দৃ strong় থাকার ক্ষমতা প্রদান করেন, উদাহরণস্বরূপ, এই শক্তি আমাদের দৃ the় পথে চলতে সাহায্য করার জন্য প্রয়োজনীয় পবিত্রতা, কারণ প্রচুর প্রলোভন এবং চাপ আমাদের সকলকে পথ থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করছে।

অবশেষে, তারা ভালবাসার সাথে সমস্ত কিছু করতে হবে, ঘৃণা, কুড়ান বা অভিযোগ করে নয়। এবং যদি ভালবাসায় কিছু করতে হয় তবে অধ্যবসায় এবং প্রতিশ্রুতিবদ্ধতার প্রয়োজন হবে। প্রেরিত পৌল প্রথম করিন্থীয় 13: 1 তে আগে বলেছিলেন, আমরা প্রেম ছাড়া যা কিছু করি না কেন তা যতই ভাল হোক তা মূল্যহীন। সুতরাং এটি ভালবাসাই ভালকে সঠিক মানের হতে এবং beforeশ্বরের সামনে গণনা করে।

আমার প্রার্থনা Godশ্বর আমাদের কখনই ভুলে যেতে সহায়তা করবেন না। আমরা daughtersশ্বরের কন্যা এবং পুত্র। আমাদের শত্রুদের উপরে এবং আমাদের প্রভু যীশু খ্রীষ্টের মাধ্যমে আমাদের কর্তৃত্ব দেওয়া হয়েছে we ক্রসের কারণে আমরা দৃ against়ভাবে দাঁড়াতে পারি যাই হোক না কেন আমাদের বিরুদ্ধে আসতে চেষ্টা করুক। আমি প্রার্থনা করি যে আমাদের বিশ্বাস আমাদের অভ্যন্তরে উত্থিত হয় এবং যে কোনও কিছু বর্তমানে আমাদের মুখোমুখি হয় বা ভবিষ্যতে আমাদের মুখোমুখি হতে পারে তার চেয়ে বড় হয়ে যায়। আমি প্রার্থনা করি যে আমাদের বিশ্বাস একটি পাহাড়ের মতো শক্তিশালী হয়ে উঠবে, যেন তা অনিবার্য হয়ে উঠতে পারে এবং যিশুর নামে আমাদের যে বিপদ-আপদ আসে সেগুলোর থেকে আমাদের উপরে তুলে দেয়। আমেন। শালম

প্রার্থনা পয়েন্ট

১. পিতা, আমার প্রভু যীশু খ্রীষ্টের মাধ্যমে আপনি আমার শত্রুদের উপরে যে কর্তৃত্ব আমাকে দিয়েছেন, তার জন্য আপনাকে ধন্যবাদ

২. পবিত্র আত্মার জন্য ধন্যবাদ যা আমাকে শারীরিক, আবেগগত এবং আধ্যাত্মিকভাবে দৃ strong় থাকার ক্ষমতা দেয় gives

৩. সমস্ত প্রলোভন ও চাপের পরেও আমাকে সঠিক পথে চলতে সাহায্য করার জন্য ধন্যবাদ যা আমাদের পথ থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করছে।

৪. পিতা, আমি প্রার্থনা করি যে আমার বিশ্বাস আমার অভ্যন্তরে উত্থিত হবে এবং যে কোনও কিছুই বর্তমানে আমার মুখোমুখি হতে হবে বা ভবিষ্যতে আমার মুখোমুখি হতে পারে than

৫. পিতা, আমি প্রার্থনা করি যে আমার বিশ্বাস একটি পাহাড়ের মতো শক্তিশালী হয়ে উঠবে, যেন তা অনর্থক হয় এবং যিশুর নামে আমার পথে আসা প্রতিকূলতার থেকে আমাকে উপরে তুলে দেয়। আমেন।

0
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments