সমগ্রভাবে ...

0 1
Avatar for sb111222
3 years ago

তারা আমার আত্মীয়কে পবিত্র ও সাধারণের মধ্যে পার্থক্য দেখাবে এবং তাদেরকে অগোছালো ও দাগহীন চিনার সর্বোত্তম উপায় বলবে "" যিহিষ্কেল ৪৪:২৩

এটি একটি শুক্রবার সকালে একটি সাধারণ দিন ছিল। আমি কাজ থেকে দূরে ছিলাম এবং আমার দিন শুরু করার দরকার ছিল। তবুও, সবার আগে ... এখনও আমার রাতের পোশাক এবং ফ্লফি মোজাগুলিতে, আমি আমার এস্প্রেসো এবং বাইবেল ছিনিয়ে এলাম এবং আমার ঘরের জন্য একটি বাইনলাইন তৈরি করেছি।

একইভাবে আমি যখন ওয়ার্ডটিতে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত ছিলাম, আমার টেলিফোনের ডিংটি শুনলাম। বাস্তবে, এটি "শক্তির ঝাঁকুনির সাথে এখন আরও অনুরূপ! আপনার সন্ধানের দরকার নেই যে আপনাকে কে কেবল বার্তা দিয়েছে?" তো, আমি ফলন করেছি।

আমি আমার বিষয়বস্তু পরীক্ষা করেছি, আমার টেলিফোনের মুখোমুখি রেখেছি এবং বাইবেল অনুধাবন করতে শুরু করেছি। এই মুহুর্তে, এটি আরও একবার ঘটেছিল।

ডিং!

যেহেতু আমি আমার ধর্মগ্রন্থটি অনুধাবন করার ক্ষেত্রে এটি খুব বেশি দূরে তৈরি করতে পারি নি (যে কোনও ইভেন্টে আমি নিজেরাই জানাতে পারি), তাই আমি আমার টেলিফোনে আরও একবার জোর করে দেখেছি। সত্যই, এটি একটি বড় বিস্ময় ছাড়া কিছুই ছিল যে এই সামগ্রীটি প্রথমটির মতোই অপ্রাসঙ্গিক ছিল।

আমি দীর্ঘমেয়াদে আমার বিভাগে ফিরে এসেছি এবং অভয়ারণ্যের চিত্রিত চিত্রের এক চূড়ান্ত বিন্দুতে ইজিকিয়েল একটি নির্দিষ্ট অঞ্চলকে একটি বিভাজকের সাথে উল্লেখ করেছিলেন "যা সাধারণের ভিত্তিতে আশীর্বাদ হয়েছিল সেটিকে আলাদা করতে" (ইজিকিয়েল ৪২:২০, এনএলটি) ।

ওল্ড টেস্টামেন্টের সময় থেকে একটি টন পরিবর্তিত হয়েছে। শেষবারের জন্য যিশুর তপস্যা হওয়ার কারণে, প্রেমের জন্য এমন শর্তাদি এবং নিয়ম রয়েছে যা আমরা আর উন্নত গির্জার মধ্যে ব্যবহার করি না। ততক্ষণে, কিছু নির্দিষ্ট অবদানের জন্য বিভিন্ন অবদান পর্যাপ্ত ছিল। ব্যক্তিরা একইভাবে educatedশ্বরের সারিতে প্রবেশের পূর্বে নিজেকে "পবিত্র করতে" শিক্ষিত হয়েছিল। (প্রস্থান 19:10)

যদিও আমরা এই সমতুল্য, সুস্পষ্ট আইন এবং নির্দেশিকাগুলি অনুসরণ না করতে পারি, তবুও আমরা প্রয়োগ করতে পারি এমন মানদণ্ড রয়েছে। পবিত্র দেখতে আজকের মতো পবিত্র থেকে আলাদা করা কী? এটি সবার জন্য বৈচিত্র্যময় হতে পারে, এখানে বাদে আমাদের সকলের জন্য দু'টি সংগীত বিবেচনা করা উচিত:

1. বিরতি

আমার কাছে সবুজ রঙের থাম্ব নাও থাকতে পারে, তবে আমি জানি যে একটি জিনিস আছে ... প্রস্ফুটিত জলের বন্যার নীচে ব্লুম ডালপালা কাটা উচিত। কেন? এটি পুষ্পগুলি বায়ু পকেট হ্রাস করে সঙ্গে সঙ্গে জল ধরে রাখতে অনুমতি দেয়।

নিজের "বায়ু পকেট" তৈরি করার জন্য কিছুটা দেখার মতো কিছু নেই। যখন আমরা আমাদের হৃদয় এবং মস্তিষ্ককে অন্যরকম কিছু দিয়ে পূর্ণ করেছি তখন শব্দটির সংমিশ্রণ করা কঠিন। লিভিং ওয়াটারের সাথে আমাদের প্রফুল্লতা নিমজ্জন না করা পর্যন্ত একটি আকর্ষণীয় বিষয় ওয়েব-ভিত্তিক মিডিয়াটি পরীক্ষা করতে ফিরে আসবে। যেমনটি ছিল, আমরা ফেসবুকে ঝাঁপ দেওয়ার আগে, আমাদের উচিত ভাল বইয়ে যাওয়া।

2. মূল আগ্রহ।

চ্যাপেল চলাকালীন ভিডিও ঘোষণার অর্থ এই নয় যে বার্তাগুলি নিয়ে দ্রুত গতিতে আসা বা মধ্যাহ্নভোজনের ব্যবস্থা করার জন্য এটি আদর্শ সুযোগ। যীশু তাঁর নিজের ভক্তদের পরীক্ষা করেছিলেন, যারা এই অনুরোধ করার জন্য অনুরোধ করেছিলেন, "আপনি কি আমার সাথে 60 মিনিটও দেখতে পারবেন?" (মার্ক 14: 37 বি, এনএলটি) এটি কেবল তাঁর সাথে শক্তি বিনিয়োগ সম্পর্কে নয়; এটি সেই সময়ের প্রকৃতি যা গুরুত্বপূর্ণ।

৩. আপনার অবস্থান পরিবর্তন করুন।

আমি আমার আরামদায়ক আসনটি সম্পর্কে রয়েছি, তবুও এমন অনেক সময় রয়েছে যখন আমি প্রার্থনা করি তখন মাথা নত করতে প্ররোচিত হই। আমি আবিষ্কার করেছি যে আমার শারীরিক অবস্থান পরিবর্তন করা আমার হৃদয়কে প্রভাবিত করে এবং মনে করিয়ে দেয় যে আমি রাজার দৃষ্টিতে আছি।

সৌভাগ্যক্রমে, আমরা এমন একজন দানশীল Godশ্বরের সেবা করি যিনি আমাদের মহান হওয়ার আশা করেন না। এটি যেমন হউক না কেন, আমাকে তাঁকে প্রথমে রাখার দরকার এবং একটি সাহসী প্রচেষ্টা চালানো দরকার - কোনও আইন বা নির্দেশিকা বিবেচনায় নয়, তবে তিনি এখন আমাকে তাঁর সম্পূর্ণতা দিয়েছেন।

প্রিয় মহান বাবা, আমি আপনার গুণমানের মধ্যে দৃ strongly়ভাবে আসতে পারে তাই আমি কৃতজ্ঞ। আমি শুনতে শুনতে সাধারণত কান পেতে পারি এবং একটি হৃদয় আপনার কাছে পুরোপুরি উত্পন্ন হয়। যীশুর নামে, আমেন।

1
$ 0.08
$ 0.08 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments