শিখা---একটি প্রেমের গল্প (পর্ব 1)

3 16
Avatar for sb111222
3 years ago

হ্যালো বন্ধুরা ।কেমন আছো? আশা করি ভালো আছো.। আজকে একটা নতুন গল্প লিখে ফেলেছি। আশা করি সবাই পড়বেন।।।

শিখা - আমার যোগাযোগ তালিকার নামটি যেদিন আমার দৃষ্টি পড়ল সেদিন আমার দৃষ্টি আকর্ষণ করেছিল। আসলে এই তালিকার একমাত্র অপরিচিত নাম ছিল না। তবে কিছু অস্বচ্ছ কারণে আমার হৃদয় এবং মন উভয়ই সেই নামের সাথে আটকানো ছিল।

‘শিখা !!’ আমার মা তৃতীয়বারের মতো নামটি পুনরাবৃত্তি করলেন যখন ভাল 5 মিনিটের জন্য এটির জন্য চিন্তা করা হয়েছিল। ‘না, আপনি এর আগে কখনও উল্লেখ করেননি,’ তিনি বলেছিলেন, ‘আপনি তাকে ফোন করে খুঁজে বের করবেন না কেন?’

‘তাকে ফোন করে কী বলুন - মনে নেই সে কে তিনি?’ আমি জবাব দিয়েছি, উত্তেজিত হয়ে ঝড় তুলেছিলাম।

আমি কেন এত অদ্ভুত লাগছি তা নিয়ে আপনি আরও বিভ্রান্ত হওয়ার আগে, আপনাকে বলি যে আমি দু'মাস আগে দুর্ঘটনায় আমার স্মৃতি হারিয়ে ফেলেছিলাম। আমি 15 দিন ধরে কোমায় ছিলাম। আমার বাবা-মা যখন আমাকে ফিরে আসার সমস্ত আশা হারাতে শুরু করেছিলেন, তখন আমি অবাক হয়ে জেগে উঠেছিলাম। তবে আমার জীবনের শেষ 10 বছরের কোনও স্মৃতি মুছে ফেলা একটি মস্তিষ্কের সাথে। আজব, তাই না? আমি বিশ্বাস করি Godশ্বর প্রতিদিন একটি নতুন রোগ আবিষ্কার করেন। এটি নিয়ে কাজ করা স্বাভাবিক ছিল তবে শিখা নামটি সম্পর্কে আমার হ্যাং-আপটি আমাকে সত্যিই চমকে দিয়েছে।

হতাশ এবং আঁকাবাঁকা হয়ে আমি সরাসরি পার্কে গিয়েছিলাম যা আমি দেরীতে দেখা শুরু করেছি। প্রশান্তি, একা সময়, পাখির কিচিরমিচির এবং ঝর্ণায় প্রবাহিত জলের নরম শব্দ আমার এখানে আসার একমাত্র কারণ ছিল না। এই মেয়েটি ছিল - তার দশকের গোড়ার দিকে, মনোমুগ্ধকর, প্রাণবন্ত, মধুর তবু শান্ত - যিনি প্রতিদিন তার বন্ধুদের সাথে একই সাথে এখানে আসতেন। আমি জানি এটাকে তীব্র শোনায় তবে আমি শিখা নামটি দিয়ে তার মুখ toুকিয়ে দিয়েছি।

আমাকে যে অবাক করেছিল তা হ'ল প্রতিদিন তিনি হাতে বেগুনি ফুল রাখতেন।

আজ আমি পার্কে enteredুকতেই দেখলাম তাকে একা বসে আছে। বলা বাহুল্য, আমি তাকে চেনার কোনও সুযোগ হারাতে চাইনি। ওর দিকে হাঁটতে হাঁটতে আমি হাত বাড়িয়ে দিলাম। ‘হাই, আমার নাম আকাশ।’

তিনি এক মুহুর্তের জন্য চমকে উঠলেন, তারপর মাথা নীচু করলেন এবং নম্রভাবে হাসলেন। 'হ্যালো.'

'আমি যোগ দিলে কিছু মনে করবে?

চলবে..........

2
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments

ভালো লিখেছেন। পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করবো।

$ 0.00
3 years ago

তিনি এক মুহুর্তের জন্য চমকে উঠলেন, তারপর মাথা নীচু করলেন এবং নম্রভাবে হাসলেন। 'হ্যালো কেমন ফিলিং ছিল ব্রাদার। মনে হচ্ছে মেমরেবল মোমেন্ট।

$ 0.00
3 years ago

Wow just adorable

$ 0.00
3 years ago