সবকিছু একটি কারণে ঘটে

0 3
Avatar for sb111222
3 years ago

আমি সম্প্রতি কীবোর্ড খেলতে আগ্রহী হওয়া শুরু করেছি। আমি জানি না? এটা ঠিক ঘটেছে। বিরক্তিকর কারণে বা আমার সংগীত অন্বেষণের আকাঙ্ক্ষার কারণে। আমার হতাশা থেকে মুক্তি পেয়ে আমি ইউটিউবে পিয়ানো কভার এবং টিউটোরিয়ালগুলির জন্য ভিডিওগুলি দেখার বিষয়ে ভেবেছিলাম এবং এটি আমাকে কীবোর্ড বাজানো শিখতে অনুপ্রাণিত করেছিল।

আমি ভার্চুয়াল অ্যাপের মাধ্যমে নিজেকে খেলতে নিযুক্ত করেছি।

এটি অনুশীলন করা শক্ত ছিল। যেহেতু কীগুলি ছোট এবং আপনি পর্দার আকারের কারণে কীবোর্ডের আকারটি সর্বোচ্চ করতে পারবেন না। তবে ভিডিও টিউটোরিয়ালটি ইউটিউবে প্রয়োগ করা মজাদার ছিল। আমি কখনই ভাবিনি যে আপনি কেবল 4 টি বেসিক chords সহ একটি গান করতে পারেন। এটা বেশ সহজ!

আমি কীবোর্ডটি খেলার জন্য আমার আবেগ খুঁজে পেয়েছি এবং তাই আমি একটি বৈদ্যুতিন কীবোর্ড অর্ডার করার সিদ্ধান্ত নিয়েছি যাতে আমি অনুশীলন করতে পারি। এটি কেবল প্রয়োজনগুলি পূরণ করা এবং আপনি যখন একটি আসল কীবোর্ড খেলেন তখন কেমন অনুভূত হয় তা জানার জন্য। যদিও এটি এখনও একটি খেলনা। আমি এটি 15 ডলারে কিনেছি। আমি আমার অনলাইন উপার্জনের মাধ্যমে এটি কিনতে সক্ষম।

এটি দেখতে কেমন দেখাচ্ছে তা এখানে।

খেলনা কীবোর্ডের সাথে খেলতে আমি আনন্দ পেয়েছি যদিও এটি কেবল 49 টি কী, আমি কেবল কীবোর্ডের সাথে খেলতে চাইলে এই সময়ে সমস্যা ছিল না। আমি বেশ কয়েকটি গান অনুশীলন এবং খেলতে পেরেছি। তবে, এমন গান রয়েছে যা আমি পুরোপুরি শিখতে পারিনি কারণ এটি কেবলমাত্র 49 টি কী তাই আমার আরও ভাল অভিজ্ঞতার জন্য উপাদানটি আপগ্রেড করা দরকার। আমার এই খেলনা কীবোর্ডটি ২০২০ সালের মার্চ মাসে সেপ্টেম্বর 2020 পর্যন্ত ছিল It এটি আমাকে 6 মাস পরিবেশন করেছিল এবং আমি আমার ভাগ্নিকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যেহেতু আমি ইতিমধ্যে সত্যিকারের একটি কিনছি 🙈❤

রিডক্যাশ এটি বাস্তবতায় রূপ নেওয়ার বিশাল ভূমিকা পালন করেছিল। আমি 4 মাস আগে রিডক্যাশ আবিষ্কার করেছি এবং এটি আমার কীবোর্ড অর্জন করতে আমার সঞ্চয়ের বৃহত্তম শতাংশকে অবদান রেখেছে।

আমি জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত Read.cash এ 55 ডলার সাশ্রয় করতে পেরেছি। আমার এত বিশাল উপার্জন আর কখনও হয়নি। আমি কেবল অ্যাপ্লিকেশনগুলি উপার্জনের উপর নির্ভর করি এবং বন্ধুদের আমন্ত্রণ জানাতে আমি পছন্দ করি না তাই উপার্জনের জন্য আমার খাঁটি কঠোর পরিশ্রম করা দরকার। 3 মাসে আমি এ পর্যন্ত সর্বাধিক যেটি পেয়েছি তা ক্যাশজাইন অ্যাপ্লিকেশন থেকে 8 ডলার (400 পিএইচপিপি)। আমি বিশ্বাস করি 7 মাস ধরে আমার কাছে বাজব্রেক থেকে 10 ডলার (500 পিএইচপি) ছিল।

Read.cash নিজেকে উপলব্ধ করে তুলেছে এবং আমার কীবোর্ড কেনার আমার আকাঙ্ক্ষায় পৌঁছাতে সহায়তা করেছে। আমি বলতে চাইছি, কে ভাবেছে যে কোনও ওয়েবসাইট আপনাকে নিবন্ধগুলি থেকে অর্থ প্রদান করবে। ভাল, কমপক্ষে আমার জন্য যারা অনলাইনে আমার দু: সাহসিক কাজ শুরু করেছিলেন।

অবশেষে আমি পছন্দসই পরিমাণ সঞ্চয় করতে সক্ষম হয়েছি এবং শপপিতে স্থান আদেশটি ক্লিক করেছি।

আমি আনন্দিত যে বিক্রেতাটি এতটা প্রতিক্রিয়াশীল এবং মিটেছিল। আমি যে বৈধ বিক্রেতার মুখোমুখি হয়েছি তাদের মধ্যে একজন। এটি আসতে কেবল 6 দিন সময় নেয়। আমি 27 শে সেপ্টেম্বর এ পেয়েছি এবং এটি দেখতে কেমন দেখাচ্ছে 🙈❤

চাবি এখন বড়! এটি নতুনদের জন্য দুর্দান্ত কীবোর্ড। এটি এর দাম থেকে তার গুণমান সরবরাহ করে। ব্র্যান্ডের নাম গ্লোবাল জিএল 330 I এটি আমি এই বিক্রেতার কাছে পেয়েছি। তবে বর্তমানে এটি বিক্রি হয়ে গেছে।

কীবোর্ড বাজানো আমার একটি নমুনা এখানে। গানের শিরোনাম 214 রিভারমায়া। পুরো গানটি শেখার জন্য আরও অনুশীলনের জন্য সময় প্রয়োজন বলে এটি কেবল পরিচিতি। মাফ করবেন আমার হাত, আপনি এটি বিরক্তিকর হতে পারে। এটি আমার তৈরি গভীর ক্ষতটির ফলাফল ছিল।

আমি আবারও গিটার বাজানোর কথা ভেবেছিলাম তবে এটি কীবোর্ড বাজানোর চেয়ে শক্ত। আমার এখনও অনুশীলন করা দরকার। 😅

আমি মনে করি Godশ্বর আমার হাত বাঁচানোর কারণ এর কারণ। এটি তাঁর বলার উপায়, "আমি এর জন্য আপনাকে রক্ষা করেছি তাই এটিকে কখনও মর্যাদাবোধ করবেন না"। প্রকৃতপক্ষে, একটি কারণ জন্য সবকিছু ঘটে।

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments