রিপল এক্সআরপি'র বাস্তববাদী উচ্চাভিলাষী লক্ষ্য - মোট গ্লোবাল মাইক্রো পেমেন্ট আধিপত্য!

1 6
Avatar for sb111222
3 years ago

আমাদের সৎ হতে দিন। আমরা এখন একটি কভিড -19 মহামারী জর্জরিত বিশ্বে বাস করছি যেখানে একটি নতুন যুগের জন্ম হয়েছিল। আমরা কীভাবে খাদ্য, ওষুধ ইত্যাদির প্রয়োজনীয় জিনিসগুলি কিনেছি সেখান থেকে জীবনযাপনের অনেকগুলি নতুন উপায় আমরা দেখেছি যে বিদ্যালয়ে নিয়মিত শেখার পদ্ধতি বন্ধ হয়ে গেছে এবং শিক্ষার্থীরা মডুলার এবং অনলাইন শেখার জন্য ঘরে বসেছিল। ভারী বেকারত্বের হারের ফলে প্রচুর সংস্থাগুলি ব্যয় কেটে ফেলেছে ফলে আরও বেশি লোক বেকার হয়ে পড়েছে। বিশ্বজুড়ে অশান্তি! সরকার তাদের নাগরিকদের আর্থিক সহায়তার মতো উদ্দীপনা এবং চাকরির উদ্বোধনের মাধ্যমে তাদের সহায়তার উপায় তৈরি করেছে তবে এখনও এই মহামারীটি যে চাপ সৃষ্টি করেছে তা থেকে মুক্তি দিতে এখনও যথেষ্ট নয়।

আমরা সবাই ভাবেন? এখনও হয়নি, এখনও শেষ হয়নি। সময় সবে শুরু হয়েছে এবং কমপক্ষে সারা বিশ্ব জুড়ে সমস্ত লোক এবং প্রতিষ্ঠানের জন্য কিছু আশা রয়ে গেছে। আশা এমন একটি দিক যা লোকেরা বেঁচে থাকার চালিয়ে যেতে পরিচালিত করে যাবতীয় প্রতিকূলতা তাদের বিরুদ্ধে যেতে পারে না।

প্রযুক্তিগুলি যখন নতুন উচ্চতায় উন্নীত হয়েছিল তখন আমরা একসময় জানতাম .আপনি আরও কিছু পড়তে আগ্রহী? আমি কেবল আমার নিবন্ধটি দিয়ে শুরু করছি তাই দয়া করে আপনার সিট বেল্টগুলি কেবল এক মুহুর্তের জন্য বেঁধে দিন আমি যা দেখছি তা অদূর ভবিষ্যতে যা ঘটবে তা নিয়ে কথা বলব, আসুন এখন থেকে 3-5 বছর বলি যদি আমরা করোনভাইরাসটির পিছনে বাস করে চলে যাই তবে অন্ধকার পর্দা। COVID-19-এর মতো মহামারীটি বিশ্বের প্রথমবারের মতো নয়। 1930 এর দশকের মাঝামাঝি যে কুখ্যাত স্প্যানিশ ইনফ্লুয়েঞ্জাকে ভুলে যেতে পারে যে কমপক্ষে সারা বিশ্বে লক্ষ লক্ষ লোককে হত্যা করেছিল! তবে এটি শেষ হয়ে গেছে, সুতরাং আমরা সবাই আশাবাদী যে করোনাভাইরাস হিসাবে এটি ইতিমধ্যে তার দশম মাসের সর্বনাশ পড়ার পরে একই ঘটনা ঘটবে.

ঠিক আছে, আমি এখন এই নিবন্ধটি লেখার আমার মূল বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। একটি কেস স্টাডি রয়েছে যা নগদ নিয়ে গবেষণা করেছে, বিশেষত বিলের আকারে কিছু সময়ের জন্য ভাইরাস এবং ব্যাকটেরিয়া বহন করতে পারে। আমার অত্যন্ত সন্দেহ ছিল যে এটি বিশ্বব্যাপী দ্রুত করোনাভাইরাস ছড়িয়ে পড়তে সহায়তা করতে পারে। ঠিক আছে, আমরা সকলেই জানি যে শারীরিক অর্থ সত্যই খুব নোংরা।

কীভাবে এটি হতে পারে সে সম্পর্কে আরও জানতে, আমার আগের নিবন্ধটি নীচে দেখুন:

নোট করুন যে আমি এখানে কোন ষড়যন্ত্র তত্ত্ব তৈরি বা সমর্থন করছি না এবং এগুলি আমার নিজস্ব ব্যক্তিগত মতামত।

এখান থেকেই ক্রিপ্টোকারেন্সিগুলি তাদের এক্সআরপিড টেকনোলডি এক্সআরপিতে বিশেষত রিপ্লেলবের নেটিভ ক্রিপ্টোকারেন্সিগুলিকে আলোকিত করে এবং কিছু অন্যান্য ব্যক্তি যারা ক্রিপ্টোস পছন্দ করে বা অপছন্দ করে এটি কেবল রিপল বলে।

২০১২ সালের সূচনা হওয়ার পরে, এক্সআরপি'র একমাত্র উদ্দেশ্য ক্রস বর্ডার প্রদান নিষ্পত্তি দ্রুত, সস্তা, নির্ভরযোগ্য, বিকেন্দ্রীকরণ করা এমনকি ব্যাংকিং আর্থিক সংস্থাগুলি তাদের অংশীদারদের সাথে বিশ্বব্যাপী অর্থ প্রদানের জন্য এটি ব্যবহার করছে। আমরা XRP সেকেন্ডের মধ্যে বিশ্বের যে কোনও জায়গায় আক্ষরিক অর্থে অর্থ স্থানান্তর করতে পারে তা নিয়ে কথা বলছি। আপনি কি কখনও ভেবে দেখেছেন কেন বিদেশে টাকা পাঠাতে অনেক সময় লাগে এবং এত ব্যয়বহুল কেন? কৌতুকজনকভাবে বলতে গেলে, হ্যালো আমরা ইন্টারনেট ডেটার প্রায় 5G নেটওয়ার্কে বাস করছি এবং ওহ ভালতা কেন অর্থের লেনদেন পিছনে রয়েছে! এটি একটি অগ্রাধিকার হওয়া উচিত এবং এটিই রিপ্লেলব'র সংস্থা বিশ্বব্যাপী অর্থ প্রদানের বিষয়টি কীভাবে কল্পনা করেছিল। ইমেল প্রেরণের মতো সেকেন্ডে, পিরিয়ড! কোন নাটক হবেনা.

অন্যদিকে, এক্সআরপি হ'ল পরিবেশ-বান্ধব এবং কমপক্ষে আমাদের মরণশীলকে, দমিয়ে রাখার বিশ্বকে বিটকয়েনের বিপরীতে সাহায্য করবে যা সৃষ্টিতে খনন করার জন্য এক বিরাট পরিমাণ শক্তি প্রয়োজন। তবুও কেন এটি উত্পাদন করতে এত ব্যয়বহুল এবং সোনার মতো ভীষণ মূল্যবান।

এক্সআরপি এবং বিটিসির প্রধান পার্থক্য তুলে ধরতে, আমার অন্যান্য নিবন্ধটি পড়ুন:

আমি এটি উল্লেখ করার চেষ্টা করছি না যে বিটকয়েন রাখাও ভুল, এমনকি তার হুইটপেপারের মূল লক্ষ্য অর্থ মুদ্রাস্ফীতি সমাধান করা, এটি বলার অন্য একটি উপায় যা ২০০ সালের আর্থিক সংকট দেখা দেওয়ার পরে দুর্নীতিগ্রস্থ ব্যাংক থেকে কাজ করে চলেছে। তবে আসুন এখানে আসল কথা বলা যাক, ব্যাংকগুলি এখানে থাকার জন্য রয়েছে এবং এক্সআরপি ব্যাংকগুলি এবং জনগণের সাথে তাল মিলিয়ে কাজ করছে। আমি এও বলতে পারি যে এক্সআরপি এখন একটি সেতু মুদ্রা যে বিশ্বব্যাপী কেন্দ্রীয় ব্যাংকগুলি তাদের ফিয়াট মুদ্রার নিজস্ব ডিজিটাল ভার্সন তৈরি করার পথে এগিয়ে চলেছে। শুধুমাত্র সময় বলে দেবে.

আমি এক্সআরপি প্রচার করার চেষ্টা করছি না এবং এখানে এই নিবন্ধটি তৈরি করে এটির দাম বাড়িয়ে তুলতে চাই। আমি বলার চেষ্টা করছি যে আমি কীভাবে অর্থপ্রদানের ভবিষ্যতটি দেখছি যা বিশ্বের সমস্ত লোকের ৮০% এরও বেশি শীঘ্রই ঘটবে তা আমি ইঙ্গিত করছি। আমি আমার নিজস্ব গবেষণা লোকেরা করেছি! জেফ বেজোসের অ্যামাজনকে বিশ্বব্যাপী তার নির্বাচিত শিল্পে আধিপত্য বয়ে আনতে কমপক্ষে 11 বছর সময় লেগেছে।

শেষের খেলাটি যেখানে আমরা যাচ্ছি এবং কী গুরুত্বপূর্ণ। এক্সআরপি যে গেমটিতে যোগদানের জন্য বেছে নিয়েছে তা নয়, এটি কীভাবে খেলাটি বন্ধ করে দেবে। এক্সআরপি কীভাবে শেষ প্রতিদ্বন্দ্বীকে তার প্রতিপক্ষের সঙ্গমের মতো জিতবে তা প্রকাশ করব না। এটি মাইক্রো পেমেন্টস। এটাই কেন? কারণ এক্সআরপি'র লেনদেনের গতি এবং প্রায় বিনামূল্যে লেনদেনের ব্যয়। নিয়মিত 0.000012 এক্সআরপি ফি কি কাউকে বিরক্ত করে? আমার মনে হয় না।

সরবরাহের জন্য এখানে মোট 100 বিলিয়ন এক্সআরপি রয়েছে এবং এই মুহুর্তে 60% + এসক্রো অ্যাকাউন্টগুলিতে লকড রয়েছে এবং সারা বিশ্বে কেবলমাত্র 40% প্রচলন রয়েছে। এটি বিশ্বের দ্রুততম ক্রিপ্টোকারেন্সি, এটি দক্ষ, নির্ভরযোগ্য, ত্রুটিমুক্ত এবং ভিসার মতো স্কেলযোগ্য কারণ এটি প্রতি সেকেন্ডে 1500+ লেনদেন পরিচালনা করতে পারে। সঠিক মনের মধ্যে কারা আপনার রেস্তোঁরা বিলগুলি দ্রুত গতির লেনদেনের জন্য অর্থ প্রদানের জন্য ব্যবহার করবেন?

যদিও এক্সআরপি এখন প্রায় 25 সেন্টে বসে সস্তা, এটি আমার পক্ষে কিছু আসে যায় না। আমি জানি এর বাজার মূলধনটি ফেটে যাবে একবার দত্তক নেওয়ার পরে বিশেষত ক্রিপ্টো নিয়মকানুন শেষ হয়ে গেলে! সেই সময় থেকে, আমি এক্সআরপি ব্যবহারের ব্যাপক উপযোগিতা দেখতে পাচ্ছি, বিল পরিশোধ করা, অনলাইনে জিনিস কেনা, এবং বিদেশে অর্থ প্রেরণ করা, খেলাধুলায় আরও একটি বাজি রাখুন এবং আরও অনেক কিছু। মাইক্রো পেমেন্টের অফুরন্ত সম্ভাবনা!

এক্সআরপি এর সময় নিতে দিন। আমি জানি সব কিছুর জন্য একটি সময় আছে। রিপ্লেলবের সংস্থা সারা বিশ্ব জুড়ে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে তাদের অংশীদারিত্ব অব্যাহত রেখেছে। আমি অ্যাপল এবং অ্যামাজনের অংশীদারিত্বের মতো গুজব শুনেছি তাই কেবল এই উন্মাদ জল্পনা থেকে, মাইক্রো পেমেন্টগুলি এক্সআরপির হাতে থাকবে এই নিবন্ধটি বন্ধ করার জন্য, বিশ্বব্যাপী সমস্ত কিছু যদি এক্সআরপি-র ভরসা গ্রহণের জন্য প্রস্তুত থাকে তবে আমি 25 সেন্ট, 1 ডলার, 10 ডলার বা 100 ডলার এক্সআরপি দেখছি না।

আশা করি আপনি এই দীর্ঘ নিবন্ধটি পড়ে উপভোগ করেছেন।

বরাবরের মতো, আপনি এখনই যেখানেই থাকুন নিরাপদ থাকুন.

চিয়ার্স! চাঁদে এক্সআরপি

2
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments