Read.Cash Explanation & Overview

1 7
Avatar for sb111222
3 years ago

রিডক্যাশ একটি নিজস্ব ব্লগিং প্ল্যাটফর্ম যা এর নিজস্ব কয়েকটি অনন্য বৈশিষ্ট্য সহ প্রকাশের জন্য0x এবং মিডিয়ামের মতো। এটি টিপসের জন্য বিসিএইচ ব্যবহার করে এবং প্ল্যাটফর্ম সম্প্রদায়-অর্থায়িত তহবিল থেকে স্রষ্টাদের পুরস্কৃত করে। আসুন প্ল্যাটফর্মে ডুব দেই যাতে এটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা আপনি শিখতে পারেন।

তাদের দ্বারা ব্যাখ্যা করা হিসাবে Read.Cash হ'ল এমন একটি প্ল্যাটফর্ম যা আপনি সামগ্রী (চিত্র এবং ভিডিও সহ নিবন্ধগুলি) প্রকাশ করতে পারেন এবং এটি করার জন্য বিটকয়েন নগদ ক্রিপ্টোকারেন্সি (টিকার: বিসিএইচ) অর্জন করতে পারেন। যদি কোনও পাঠক আপনার সামগ্রী পছন্দ করেন - তবে তিনি আপনার অনলাইন ওয়ালেটে কিছু পরিমাণ বিটকয়েন নগদ (বিসিএইচ) প্রেরণ করে আপনার পোস্টটিকে আপগেট করতে পারেন ”"

আপনি তাদের বিচ্ছেদ এখানে দেখতে পারেন: https://read.cash/@Read.Cash/ কি-is-readcash-faq-7b0bfcfc

রিডক্যাশ সম্প্রতি প্ল্যাটফর্ম পুরষ্কার, বৃদ্ধি এবং স্পনসরশিপ চালু করেছে। এই 3 টি বড় পরিবর্তনের ফলে ব্যবহারকারীদের বিশাল আগমন ঘটেছে যার মধ্যে আমি বিশ্বাস করি যে ক্রমবর্ধমান অব্যাহত থাকবে।

ভিডিওতে, আমি সেই বৈশিষ্ট্যগুলি ডেমো করার পাশাপাশি প্রকাশনা, আপনার প্রোফাইল, বিসিএইচ, সম্প্রদায়গুলি প্রেরণ এবং গ্রহণের মাধ্যমে যাচ্ছি এবং আমি তাদের ভাগ করা পরিসংখ্যান পর্যালোচনা করি।

বুস্টিং আপনাকে দৃশ্যমানতার জন্য প্ল্যাটফর্মে উত্সাহ বাড়ানোর জন্য অন্যান্য লোকদের সাথে প্রতিযোগিতা করার জন্য প্ল্যাটফর্মে দেওয়া বিসিএইচের কিছুটা ব্যয় করার সুযোগ দেয় যখন ব্যবহারকারীরা তাদের প্রোফাইল এবং পোস্টগুলিতে বিজ্ঞাপনের জায়গার জন্য একে অপরকে বিসিএইচ দেওয়ার একটি উপায়। তাদের নতুন তহবিল যা অনুদানের উপর নির্ভর করে প্রতিদিন সেই উপার্জনের পয়েন্টগুলির ভিত্তিতে প্রতিদিন সেই তহবিলের এক শতাংশ প্রদান করে যা প্ল্যাটফর্মে আপনি যে বিভিন্ন অবদান এবং ব্যস্ততার উপর ভিত্তি করে গণনা করা হয়। মূলত, এটি প্ল্যাটফর্মে মানের অবদান এবং পোস্ট দেওয়ার জন্য স্রষ্টাদের উত্সাহিত করবে এবং পুরস্কৃত করবে।

আপনি এই অন্যান্য টিউটোরিয়ালে এখানে স্পনসরশিপ সম্পর্কে সমস্ত কিছু শিখতে পারেন: https://read.cash/@scottcbusiness/how-sponsorship-work-i-will-sponsor-you-e7e9d8a0

আপনি যখন অবিচ্ছিন্ন বিজ্ঞপ্তিগুলিতে ক্লিক করেন তখন ভিডিওটিতে একটি জিনিস আমি মিস করেছি বিজ্ঞপ্তি বিভাগে, আপনি ইমেল আপডেটের জন্য বিকল্পগুলি দেখতে পাবেন। আরও গুরুত্বপূর্ণ, আপনি নিজের ব্লগে ম্যানুয়ালি এগুলি যোগ করেন না সেগুলিতে স্বয়ংক্রিয়ভাবে স্পনসর ব্লক যুক্ত করার বিকল্প থাকবে, এটি সম্পর্কে উদ্বিগ্ন হওয়ার দরকার নেই তবে নতুন উদ্যোক্তাদের উদ্দীপনা এবং আকর্ষণ করার জন্য এটি দুর্দান্ত উপায়।

আমি বিশ্বাস করি যে প্ল্যাটফর্মগুলি যে প্ল্যাটফর্ম পুরষ্কার প্রস্তাব দেয় তারা নতুন ব্যবহারকারীদের যোগদানের জন্য প্ররোচিত করার জন্য সবচেয়ে লোভনীয় প্ল্যাটফর্ম যা তারা সর্বদা সম্পূর্ণরূপে স্থায়ী হয় না are যাইহোক, এটি সত্যিই দুর্দান্ত এবং এক নজরে দেখার জন্য মূল্যবান। এমনকি যদি আপনি ক্রিপ্টোকারেন্সি দিকটি উপেক্ষা করেন তবে আমি এখনও বিশ্বাস করি এটি মিডিয়ামের মতো উত্তরাধিকার প্ল্যাটফর্মের চেয়ে ভাল। আমার কাছে কেবল গ্রিপই ছিল তা হল সম্প্রদায়টি বাছাই করা এবং তালিকাবদ্ধকরণ খুব ঝাঁঝরা হয়ে গেছে এবং আরও ভাল ফিল্টার ব্যবহার করতে পারে।

সমস্ত টিউটোরিয়াল এবং গাইড তথ্যের জন্য আপনাকে আমার ভিডিওটি অনুসরণ করতে হবে। এক পর্যায়ে, আমি বিভিন্ন টিউটোরিয়াল এবং গাইডের জন্য Read.cash এ পৃথক পোস্ট করব।

এটি আপনার পক্ষে সহায়ক ছিল কিনা তা আমাকে জানান। আপনি কি রিডক্যাশ ব্যবহার করছেন? আপনি কি এটি দেখার পরে এটি ব্যবহার করবেন? আপনি এটি সম্পর্কে কী ভাবছেন এবং নীচের মন্তব্যে নিবন্ধগুলি প্রকাশ এবং দেখার জন্য আপনি কী ব্যবহার করতে পছন্দ করেন তা আমাকে জানতে দিন। লাইক, শেয়ার, এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

এই ভিডিও এবং পোস্টটির স্পনসরকে ধন্যবাদ: প্রাইমকয়েন।

2
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments

Onk valo likhcen

$ 0.00
3 years ago