প্রতিক্রিয়া: RandomRewarderBOT

0 2
Avatar for sb111222
3 years ago

হ্যালো ছেলেরা, আমি যখন প্রতিদিন একটি নিবন্ধ / ব্লগ পোস্ট করি তখন কিছুক্ষণ হয়ে গেছে, আমি কেবল ছুটি থেকে ফিরে এসেছি এবং রিডক্যাশ সম্প্রদায় এবং আপডেটগুলিতে প্রতিক্রিয়া লিখতে এখানেও ফিরে এসেছি।

আমরা কেবল পঠন.ক্যাশ পয়েন্ট সিস্টেম থেকে পয়েন্ট পেয়েছি যেখানে আপনি একটি নিবন্ধ পোস্ট করার সময় নিবন্ধে মন্তব্য করেছেন, নিবন্ধের মতো আপনি পয়েন্ট পাবেন তবে পাওয়ার ব্যবহারকারী যখন বিকাশ করা হয়েছিল তখন এটি পরিবর্তিত হয়।

পাওয়ার ব্যবহারকারীর একটি বিশাল শক্তি রয়েছে, যেখানে পাওয়ার ব্যবহারকারী যখন আপনার নিবন্ধটি থাম্ব করবে বা আপলোড করবে আপনি সেই পোস্টে 1000+ পয়েন্ট পাবেন, কেবল কল্পনা করুন, 10 পাওয়ার ব্যবহারকারী আপনার পোস্ট / নিবন্ধ / ব্লগকে পছন্দ করতে বা উন্নত করতে পারেন যা একটি বিশাল পয়েন্ট! এবং বিপুল অর্থ আমি অতিথি।

তবে হঠাৎ পাওয়ার ব্যবহারকারীরা একেবারেই অপ্রিয় হয়ে উঠেছে, আমার মনে হয় এখনই কোনও পাওয়ার ব্যবহারকারী নেই।

তখনও কি মনে আছে? যখন @ রিড.ক্যাশ এবং @ মাইক্রোপ্রেসিডেন্টের লড়াই হয়, আমি তা পুনরজীবিত করতে চাই না তবে তবুও, এটি রিডের এক অবিস্মরণীয় মুহূর্ত। কারণ রেড.ক্যাশ সম্প্রদায় বনাম রিড।ক্যাশ নিজেই একে অপরের সাথে লড়াই করছে, তারপরে পড়ুন .ক্যাশ নিজেকে নিষিদ্ধ করেছিলেন কারণ তিনি নিজের নিয়মটি অনুসরণ করেননি।

পড়ুন.ক্যাশ এবং আমি যখন পড়ি তখন একই রকম হয়। নগদ পোস্ট, আমি বুঝতে আরও সহজ করব তখন আমি এটি একটি ক্রেডিট সহ আমার দেয়ালে পোস্ট করি তবে এখন আমার কাছে কোনও আপডেট নেই যার কারণে আমি ছুটিতে যাব এবং এই সাইটটি কিছুক্ষণ রেখে দেব, কিন্তু যখন আমি আসি ফিরে, আমি এই নিখুঁত বট দেখেছি।

নিবন্ধন করুন

র‌্যান্ডম রওয়ারওয়ার্ডার আমার পক্ষে এত ভালো বট, কেন?

প্রথমত, আপনি যখন একজন বয়স্ক সদস্য হন যার অনেকগুলি পোস্ট রয়েছে তবে তার কোনও টিপ নেই, তবে এই বটটি আপনার পোস্টটি যাই হোক না কেন আপনাকে পরামর্শ দেবে (তবে যখন আপনার পোস্টটি সফল হবে, আপনি কোনও ঠিকঠাক পাবেন না?)

২ য়, তিনি আপনার পোস্টকে মূল্য দেবেন, তারপরে পাওয়ারউসার কিছু ব্লগকে মূল্য দেয়নি (তবে বিসিএইচ সম্পর্কে আপনার যদি ব্লগ থাকে তবে আপনি অবশ্যই স্বীকৃত হয়ে উঠবেন), এখন এই বটটি এটির মূল্য দেবে, আপনি যা পান তার চেয়ে 3 মিনিট বা তার বেশি সময় পোস্ট করুন একটি টিপ!

তৃতীয়টি হল এই বট হ'ল পরম দুর্দান্ত! কেন? বট যখন আপনার পোস্ট টিপ দেয় (বা পুরানো) যে বটটি এখনও আপনার পোস্ট টিপ দেবে, আমি জানি না তবে আমি মনে করি কখন আপনার পোষ্টটি বটকে মূল্য দিয়েছে তখন প্রতিদিন এটি টিপ দেবে।

বটটি বেশিরভাগই এই সাইটের পুরানো ব্যবহারকারীর কাছে এমন দুর্দান্ত, তবে আপনি কখন নতুন হন? আপনি কোনও টিপস পেতে পারেন না (যতদূর আমি জানি)

তারপরে, আমার 4 অ্যাকাউন্ট আছে!

@ জাস্টডুবু - কোরিয়ান পপস্টারকে নিয়ে ট্যুইচাইস নামের লক্ষ্য বিষয়গুলি

@ প্রতিবেদক - রহস্য গল্পগুলি সম্পর্কে কোন লক্ষ্য

@ গুলাম্যানইউ - এই বিষয়টি বিশ্ব ইতিহাসের বিষয়ে আলোচনা করেছে

এবং সর্বশেষ তবে সর্বনিম্ন নয়, @ রিয়েশনচ্যানেল যা নিউজ, বিটকয়েন ওয়ালেটস, ওয়েবসাইট, বিনামূল্যে অর্থ এবং পঠনগুলিতে প্রতিক্রিয়া নিয়ে আসে। নগদ আপডেট।

আমি নিম্ন পয়েন্ট পেয়েছি কারণ আপনি যত কম অ্যাকাউন্টে নীচের পয়েন্টগুলি ব্যবহার করেন আপনি তা ফিরে পাবেন, সুতরাং আমি আমার দুটি অ্যাকাউন্ট @ জুস্তদুবু এবং @ প্রতিবেদককে পয়েন্টের জন্য বন্ধ করে দিয়েছি কারণ আমি কিছু অর্থ পেতে এখানে এসেছি এই সত্যটি আমি গ্রহণ করি।

এবং এখন আমি আমার ২ য় অ্যাকাউন্টটি বন্ধ করার কথা ভাবছি যার নাম @ গুলাম্যানইউউউ এবং এটির পরিবর্তে @ ডিপিরথ্যানওয়েব কারণ এটি যে আমি আমার বিষয়গুলির জন্য সেরা নাম মনে করি, আমি জানি না তবে আমি এতে কোনও টিপস পাইনি অ্যাকাউন্ট, আমার পোস্টটি পোস্ট করার সময় সর্বদা 3 মিনিটের বেশি হয়, আমি বিষয়টির উত্সগুলিতে ক্রেডিটও দেই এবং আমি পোস্ট করার সময় আরও তথ্য দেই।

তবে এটি পাওয়া শক্ত হয়ে যায়, আমি সেই অ্যাকাউন্টটি বন্ধ করার কথা ভাবছি এবং @ গুলাম্যানইউতে ফিরে যাব তবে আমি চালিয়ে যেতে চাই।

যেমনটি আমি আগেই বলেছি, নিউবি অ্যাকাউন্টে থের্যান্ডনরওয়ার্ডার তেমন ভাল নয় (এমনকি যদি আপনি কেবল নিজের পরিবারের আইপি ব্যবহার করেন তবে)।

আজ যে জন্য সব! সময় দেয়ার জন্য ধন্যবাদ!.

দাবি অস্বীকার: এই অ্যাকাউন্টে কোনও টিপস পেতে আমার আপত্তি নেই, আমি কেবল বট সম্পর্কে আমার প্রতিক্রিয়া শেয়ার করছি, আপনার যদি কোনও পরামর্শ, চিন্তাভাবনা এবং সমালোচক থাকে তবে নীচে মন্তব্য করতে মুক্ত হন।

একবার @TheRandomRewarderd আমার কাজটি লক্ষ্য করলে, আমি একটি সংক্ষিপ্ত পোস্ট ব্যবহার করে একটি আপডেট পোস্ট করব, সুতরাং আপনি যদি কিছু আপডেট পেতে চান তবে আপনি আমার সাবস্ক্রাইব করতে পারেন বা উপরের অনুসন্ধান বারটি ব্যবহার করে আপনি নিজেই আমার টাইমলাইনটি পরীক্ষা করতে পারেন।

1
$ 0.10
$ 0.10 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments