ওমরের সাথে রজারের সাক্ষাত্কার সম্পর্কে আমার চিন্তাভাবনা: পর্ব 1

1 5
Avatar for sb111222
3 years ago

আমি সবেমাত্র ইউটিউবে রজারের সর্বশেষ সাক্ষাত্কারটি দেখেছি এবং আমার কিছু চিন্তা আছে। আসলে, আমার অনেক চিন্তাভাবনা আছে তবে আমি এটি কেবল তিনটিতে সীমাবদ্ধ করব। সুতরাং এটি একটি ট্রিলজি হতে চলেছে, আমি মনে করি। আজ রাতে আমি সাক্ষাত্কার থেকে একটি বিভাগ হাইলাইট করতে চাই, এবং আমি চাই আপনি মন্তব্যগুলিতে আমাকে কী বলেছিলেন সে সম্পর্কে।

আমাকে যোগ করতে দাও যে পুরো সাক্ষাত্কারটি শোনার জন্য মূল্যবান এবং ওমর দুর্দান্ত সাক্ষাত্কার প্রদানকারী। ক্রিপ্টো সম্প্রদায় ভাগ্যবান যে ওমর ভাম এবং জোল ভ্যালেনজুয়েলার মতো লোকেরা এই প্রশ্নগুলি জিজ্ঞাসা করছে এবং তাদের শ্রোতাদের শিক্ষিত করছে যারা বিটকয়েন নগদ অর্থের সাথে খুব বেশি পরিচিত নাও হতে পারে।

যে ক্লিপটি আমি নীচে আটকালাম তাতে একটি দর্শক রজারকে বিসিএইচ উন্নয়ন তহবিলের ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করে। তিনি জানতে চান এটি কি অনুদানের মধ্য দিয়ে চলেছে, এবং তা না হলে এত ব্যয়বহুল হওয়ার কারণে উন্নয়নের জন্য তহবিল দেওয়ার আরও কোনও পরিকল্পনা আছে কি?

তবে জিজ্ঞাসিত প্রশ্নের উত্তরের পরিবর্তে, রজার কথা বলেছেন যে কীভাবে অ্যামৌরি সর্বদা তহবিল সম্পর্কে অভিযোগ করে তবে তিনি কেবল তার সেরা বিকাশকারীকে নিয়োগ দিয়েছিলেন:

"তারা আক্ষরিক অর্থে সাফল্যের সাথে সেখানে বিটকয়েন ডটকমের সেরা বিকাশকারীদের নিয়োগ করে দিয়েছিল, এবং আমাদের প্রচুর চমকপ্রদ বিকাশকারী রয়েছে তবে তারা সম্প্রতি আমাদের এক ছেলেকে ভাড়া করেছে যারা আমাদের এখানে আরও 48 ঘন্টা বা কোনও কিছুতে রেখে চলেছে। এই মাসটি তার শেষ দিন ... এবিসি-তে গিয়ে কাজ করতে So সুতরাং এই লোকটি হ'ল উপহারস.বিটকয়েন ডট কম তৈরি করে He তিনি এর পিছনে। যদি আপনি লভ্যাংশ প্রদানের সরঞ্জামটি ব্যবহার করেন He তিনি এর পিছনে। তিনি এমন লোক যা প্রচুর আশ্চর্য কাজ করেছে, এবং এটি বিবিকয়েন ক্যাশের ইকোসিস্টেমের মধ্যে অর্থ উপার্জনকারী ব্যবসায়ের শীর্ষে মেধাবী লোকদের গড়ে তোলা প্রতিভাবানদের দূরে সরিয়ে দেওয়ার উদাহরণ, বিটকয়েন ক্যাশের ইকোসিস্টেমের মধ্যে অর্থ উপার্জন না করে এমন জিনিসগুলিতে কাজ করার জন্য I আমি মনে করি এটি সংস্থানগুলির এক ভয়াবহ বিভ্রান্তিকরণ think সেখানে, এবং আমি সত্যিই এটি করতে ব্যস্ত দেখে হতাশ ""

"আপনি কি একেবারে কাউন্টার অফার করার চেষ্টা করেছিলেন, নাকি ঠিক বলেছেন?"

"না আমরা এটি সম্পর্কে কিছুটা এবং তার মতামত সম্পর্কেও কথা বলেছি এবং আমি মনে করি এটি সফ্টওয়্যার বিকাশকারীদের কাছে খুব সাধারণ I আমি ছেলেটিকে পছন্দ করি, আমি এখানে তার প্রথম নামটি দেব না I আমি আসলেই ছেলেটিকে পছন্দ করি, তার মতো অনেক কিছু, তবে আমি মনে করি তিনি একজন ব্যবসায়ী বিকাশকারীর চেয়ে উন্নত সফ্টওয়্যার বিকাশকারী।আর তার দৃষ্টিকোণ থেকে তিনি মনে করেন যে বিটকয়েন নগদকে বিশ্বের অর্থোপার্জনের ক্ষেত্রে আরও ভাল শট আছে যদি এই আইএফপি বিকাশকারীদের করার জন্য প্রদান করতে পারে তবে আরও স্টাফ, এবং আমি মনে করি যে তিনি এই সম্প্রদায়কে বিপর্যস্ত করতে চলেছে এবং বড় বড় ধারকরা মূলত ঠিক ঠিক বলতে যাচ্ছেন, পরে দেখা হবে।

আমি জানি আমি সম্ভবত রজারের প্রিয় ব্যক্তি নই, তবে এর অর্থ এই নয় যে আমি তার কোনও খারাপ ইচ্ছা কামনা করি। তবে আমি যা করতে চাই তা হ'ল তিনি তার প্রাক্তন কর্মচারী যা বলেছিলেন তা বিবেচনা করবে। রজার স্পষ্টতই ছেলেটিকে পছন্দ করে এবং স্পষ্টতই তাকে অত্যন্ত বুদ্ধিমান বলে মনে করে এবং আমি কেবল জানি যে আমি যদি এমন কারও সাথে কাজ করি যেটাকে আমি খুব তীক্ষ্ণ বলে মনে করি এবং আমরা কোনও বিষয়ে দ্বিমত পোষণ করি তবে আমি কমপক্ষে সম্ভাবনাটি বিবেচনা করব যে আমিই সে ভুল রজার অতীতে ভুল বলে স্বীকার করেছে, সে কি আবার ভুল হতে পারে না? রজার সেই লোকটির বিষয়ে যা বলেছিল যা উপহার.বিটকয়েন.কম এবং এসএলপি লভ্যাংশ প্রদানের সরঞ্জামটি নিয়েছিল:

"তিনি মনে করেন যে বিকাশকোনা নগদকে বিশ্বের অর্থোপার্জনে আরও ভাল শট করতে পারে যদি বিকাশকারীদের আরও বেশি জিনিস করার জন্য এই আইএফপি দিতে হয়।"

উপসংহারে, যদি রজার লোকটি চলে যাওয়ার কারণে এতটাই হতাশ হয়, তবে তিনি তাকে সবসময় থাকার জন্য আরও বেশি অর্থের অফার করতে পারতেন। স্পষ্টতই এবিসি তার সেরা স্বার্থে কাজ করার জন্য এর সংস্থানগুলি ব্যবহার করছে। যে কর্মচারী এবিসি-তে স্যুইচ করেছেন, তিনি অবশ্যই তাঁর সেরা স্বার্থে যা ভাবেন, তা করছে। রজার, আপনি কি 100% নিশ্চিত যে আপনি নিজের সেরা স্বার্থে কি করছেন?

3
$ 0.46
$ 0.46 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments

Hmm..

$ 0.00
3 years ago