নতুন গাছ

0 17
Avatar for sb111222
3 years ago

তিন-উদ্ভিদ-দিন আমরা স্কুলে ছিল কি ছিল। প্রাথমিক বিদ্যালয়। আমার এমন কোন ধারণা নেই যে, সেই গাছগুলি সাজিয়েছিল কিন্তু প্রত্যেক স্কুলের সমস্ত ছাত্র একটি গাছ লাগানোর জন্য একই দিনে চলে গেল। আমি আমার জীবনে বিভিন্ন গাছ লাগিয়েছি এবং এখনও মাতার প্রকৃতিতে কিছুটা যোগ করার চেষ্টা করি। আমি কখনোই ভেবেছিলাম না যে আমি কিছু গাছ আবার কিনবো না এমনকি আমার আখরোট মারা যাওয়ার পরেও পড়ে গিয়েছিল। কেন না? কারণ আমি গাছের গাছগুলি নিজেদেরকে লক্ষ্য করেছি এবং এজন্যই আমি কয়েকটি বৃদ্ধি পাওয়ার সিদ্ধান্ত নিয়েছি যেখানে তারা নিজেদেরকে রোপণ করে। কে জানে আমার বাড়ির পিছনের দিকের উঠোনে আমার একটি অংশ বন আছে। আমার অভাব কি ফল গাছ বা বাদাম দিয়ে কিছু। আমি সবসময় একটি বাগান আছে যেখানে আমি মাধ্যমে হাঁটা এবং খাওয়া করতে পারেন। প্রায় প্রতিটি গাছ বা উদ্ভিদ বা বুশ আমি রোপণ করেছিলাম। আজ আমি হেজেলনট গাছের মধ্যে আছি (তারা 5 মিটার উচ্চতা পেতে পারে যেখানে আপনি অন্যকে এড়িয়ে চলতে চান যে আপনি যদি অন্যদের এড়াতে চান তবে আপনার হেজেলনট খেতে চান?) বিক্রয়ের জন্য এবং ব্ল্যাকবেরি বুশের (আমি আশা করি এটি একবার হবে)। শুধুমাত্র 3 ইউরোর যা অনেক নয়। আমি তাদের কিনেছিলাম এবং আজ আমার গাছ-উদ্ভিদ-দিন ছিলাম। আমি এই দিন শরৎ রোপণের জন্য একটি ভাল সময় পড়ি (মাটি এখনও উষ্ণ এবং বৃষ্টি বসন্তের তুলনায় জলের যত্ন নেয়) (সত্যই গ্রীষ্মের সময় আমরা একই জলের সাথে একটি বিশাল সমস্যা ছিল)। আমি সত্যিই শীতকাল আসার সাথে ঘাসের চেয়ে ঘাস বাড়ানোর জন্য খুব তাড়াতাড়ি শুরু হবে আশা করি। আমি আশ্চর্য আছি যে গাছটি একবার আমার দ্বারা রোপণ করেছিল এবং বাকি স্কুল এখনও বেঁচে আছে। এটি দুর্দান্ত হবে তবে এটি সম্ভব যে তারা মারা গেছে বা অনেকগুলি বাড়ি বা রাস্তা নির্মাণের জন্য অনেক আগে কাটা হয়। আপনি কি একটি কাটা ডাউন গাছ সেট করেছেন সব বিষাক্ত এটি একবার বাতাস থেকে ফিল্টার করা হয়েছে? যতদূর পর্যন্ত যথেষ্ট না ক্ষতিপূরণ শুধুমাত্র একটি গাছ রোপণ। এটি গাছের বয়সের উপর নির্ভর করে আপনি কতগুলি নতুন নতুন করে তুলতে হবে। প্রতি বছর এর জন্য দশটার বেশি সম্ভবত এটি বসবাস করত। আমার পাঠ্য আমার প্রতিযোগিতায় Steemit হোস্ট।

1
$ 0.00

Comments