Noice.cash ব্যবহারকারী এবং প্ল্যাটফর্মের নির্মাতাদের উভয়ের জন্য একটি সম্পূর্ণ গাইড এবং কিছু পরামর্শ

0 22
Avatar for sb111222
3 years ago

গোলমাল.ক্যাশ

সবাইকে হ্যালো, আমি জানি আপনি সবাই এই শোরগোলের প্ল্যাটফর্মটি সম্পর্কে জানেন যে আমি জানি দুপুরের পর থেকে আমরা সবাই সেখানে আছি এবং আমরা সকলেই ইতিমধ্যে সেই সাইটটিকে ভালবাসছি 😂🖤💜

বিশ্বাস করুন, আমি টিপস দেওয়ার এবং সংক্ষিপ্ত খুশির পোস্টগুলি তৈরি করে অন্যের সংক্ষিপ্ত খুশির পোস্টগুলি পড়ে খুব আনন্দিত বোধ করি সত্যই এটি একটি মজাদার এবং গোলমাল দিন ছিল 🖤

আপনি যদি এই সাইটটি সম্পর্কে আরও জানতে চান তবে এটি এখন বেশ সহজ

এটি কেবল দুটি বিকল্প আছে

এটি একটি ইমেলের মাধ্যমে নিবন্ধিত করুন এবং একটি ব্যবহারকারীর নাম নির্বাচন করুন এবং সেখানে আপনার বিসিএইচ ওয়ালেট সেট করুন যেখানে আপনি আপনার অ্যাকাউন্টে সরাসরি সমস্ত টিপস পাবেন এবং আপনি অন্যকে যে টিপ দেবেন সেখান থেকে আপনি কিছু পরিমাণ পাবেন যা আপনিই হবেন সেটিং 20 থেকে 80% টিপের অনুপাত

সুতরাং এটি বেশ সহজ এবং মজাদার 🖤

সাইটটির জন্য আমার পক্ষ থেকে কিছু পরামর্শ 🙈

প্রথমে আমি ব্যবহারকারীদের কাছে কিছু প্রস্তাব দিতে চাই কারণ আমরা সবাই জানতে পেরেছিলাম যে আমাদের মধ্যে কিছু টিপস গ্রহণ করছে এবং কিছু বিনামূল্যে টিপস গ্রহণ করছে না এবং এটি সম্পর্কে আমার খারাপ লাগছিল তবে আমি যখন এই বার্তাটি খুললাম তখন এটি পেয়েছিলাম সন্ধ্যা

এটি বলেছে যে ফ্রি টিপস কিছু সুন্দর ব্যবহারকারীর এলোমেলোভাবে বিতরণ করা হয়েছে (এটি আমাকে খুশী করেছে - কারণ আমি এটি দু'বার পেয়েছি এবং আমি এখনই সেখানকার সকলকে দিয়েছি again)

তবে আমি সেখান থেকে কয়েকটি জিনিস উপলব্ধি করেছি

প্রথমত, এটি এলোমেলো পুরষ্কারের টিপসের মতো এলোমেলো তাই আমরা যদি প্রথমে এটি না পাই তবে আমাদের হতাশার বোধ করা উচিত নয় অন্য পরিবর্তে আমাদের অন্যান্য ব্যবহারকারীর সাথে সুখ উদযাপন করা উচিত এবং সক্রিয় ও সহায়ক থাকার চেষ্টা করা উচিত

দ্বিতীয়ত, আমাদের স্প্যামের পোস্টগুলি ফেলে দেওয়া উচিত নয় যেমন আমি জানি এটি আমাদের ছোট ছোট পোস্টগুলি আমাদের অনুভূতিগুলি ভাগ করে নিতে পারে ইত্যাদি আবারও এর অর্থ এই নয় যে আমাদের হাই হ্যালো সহ সংক্ষিপ্ত পোস্টগুলিকে স্প্যাম করা উচিত I সংযুক্ত সাইটটি স্প্যাম তাই আমাদের স্প্যাম পোস্টগুলি করা উচিত নয় যা এটি সাইটের গুণমান এবং সেই সাইটের সাথে সংযুক্ত মুদ্রার দামকে উন্নত করবে।

এবং তৃতীয়ত, আমাদের কোনও এলোমেলো স্প্যাম পোস্ট টিপতে হবে না বা আমাদের টিপস জিজ্ঞাসা করা উচিত হ্যাঁ আমাদের এটিকে মজাদার এবং এমন একটি পরিবারের মতো সাইট করা উচিত যেখানে আমরা একে অপরের সাথে যোগাযোগ করতে পারি এবং প্রত্যেককে পরামর্শ দিতে পারি তবে তার জন্য প্রত্যেকেরই মানসম্পন্ন পোস্টগুলি পোস্ট করা উচিত আপনার পোস্টগুলির সাথে ব্যঙ্গাত্মক হয়ে উঠবেন এবং তাদের সংক্ষিপ্ত পোস্টগুলি সহ সৃজনশীলদের সমর্থন করুন 💜 স্প্যামাররা কীভাবে স্প্যামি পোস্ট পোস্ট করবে না কারণ তারা টিপস চাইলে তাদের আমাদের মান দিতে হবে। 💜

সুতরাং আমাদের ধৈর্যশীল, অ্যাক্টিভ এবং গুণমানের পাশে থাকা উচিত এবং আমরা সাইট নির্মাতাদের কাছ থেকে বিনামূল্যে টিপস গ্রহণ করব 🖤

এবং আমি জানি যে আমাদের কাছে এই 20/80 অনুপাত রয়েছে তবে আমাদের এটিকে সর্বদা 80 বা নিজের বা 70 বা তার বেশি হিসাবে চিহ্নিত করা উচিত নয় এবং এটি নিখরচায় এবং একমাত্র উদ্দেশ্য যার জন্য আমরা এটি পাচ্ছি এটি সেখানে সবচেয়ে উপযুক্ত ব্যবহারকারীদের দেওয়া to 🖤

এবং শীঘ্রই বা একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন না আপনি ধরা পড়ে যাবেন এবং আপনার কাছে ইতিমধ্যে এমন কিছু হারাবে যা কোনও মূল্য ছাড়াই এটির মূল্য দিন।

সাইটের জন্য এখন টিপস

সাইটটিতে ভাল স্প্যামার সনাক্তকারী সিস্টেম থাকা উচিত যা গুণমান ব্যবহারকারীদের স্প্যাম হিসাবে বিবেচনা করবে না এবং স্প্যামারদের সাইটে আসতে দেবে না এটি প্ল্যাটফর্মকে আরও উন্নত করার একমাত্র কী এবং এর সাথে সংযুক্ত মুদ্রাও।

তাদের উচিত তাদের জন্য সন্ধান করা উচিত যারা অকারণে কেবল সেখানে সক্রিয় নয়, তবে যারা সত্যিকার অর্থে সাইটের জন্য কাজ করছেন এবং তাদের টিপসের প্রতি অনুগত এবং সাইটটি আরও ভাল করে তুলতে সহায়তা করছেন তাদের জন্য look

তাদের একটি সহজ এবং ভাল রেফারেল প্রোগ্রাম থাকা উচিত যা অবশ্যই অবশ্যই অবশ্যই প্রচুর লোককে প্ল্যাটফর্মের মানের ব্যবহারকারীদের কাছে নিয়ে আসবে - কারণ সিস্টেমটির কেবল "মজাদার এবং মানের সাথে নয়েস" দাবি করা উচিত যাতে লোকেরা যারা ক্রিপ্টো প্রেমিক এবং অন্যান্য থেকে মানের ব্যবহারকারী হয় সাইটগুলি এতে যোগদান করতে পছন্দ করবে। রেফারেল সিস্টেমটি উভয়ই রেফারারের মতো হওয়া উচিত এবং রেফারেল এর জন্য কিছু উপার্জন করবে। 💜

দলের উচিত আমাদের প্ল্যাটফর্মে আরও বেশি লোককে প্ল্যাটফর্ম সম্পর্কিত কিছু পোস্ট করার মতো উপহার দেওয়ার জন্য এবং কোনও বিসিএইচ জয়ের সুযোগ পাওয়ার জন্য অন্যান্য সাইটগুলিতে ভাগ করে নেওয়ার জন্য আরও কিছু লোককে সহায়তা করার জন্য একটি প্রতিযোগিতা তৈরি বা গিওয়েজ কিন্ডা কিছু তৈরি করা উচিত।

এবং মালিক বা দলের সদস্যদের অবশ্যই সামাজিক সাইটে দুর্দান্ত অনুসরণ করতে হবে এটি বড় সাইটগুলিতে এটিকে উপস্থাপন করা উচিত এবং তাদের অন্যান্য লোকদের সাথে সেখানে কথা বলা উচিত এবং টুইটারের মতো তাদের অন্যান্য সামাজিক সাইটে লিঙ্কগুলি ভাগ করা উচিত।

আমাদের ব্যবহারকারীদেরও এটি করা উচিত 🖤

আরও অনেক কিছুই কিন্তু আমি বড় পরিকল্পনা পরিচালনার এবং স্টাফগুলির পক্ষে তেমন পরিচিত নই এবং আমি নিশ্চিত যে শীঘ্রই প্ল্যাটফর্মটি সেট করার জন্য ইতিমধ্যে তাদের কিছু আশ্চর্য পরিকল্পনা রয়েছে এবং ইতিবাচক পরিবর্তন সহ এটি আমাদের সবার জন্য আরও ভাল করে তুলেছে🖤

পড়ার জন্য ধন্যবাদ.

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments