নিউজিম্যাটিক ডিলার (সম্পূর্ণ গল্প)

0 12
Avatar for sb111222
3 years ago

ওয়ান লাইনার

একজন বিক্রয় সহকারী জানতে পেরেছিলেন যে শখ কীভাবে বিপজ্জনক ব্যবসায় পরিণত হতে পারে যখন তার মনিব তাকে ক্লায়েন্ট কর্তৃক অত্যন্ত বিরল সংগ্রহ বিক্রয়ের জন্য উপস্থাপন করার দায়িত্ব দিয়েছিল

উদ্বোধন

অ্যালিসা সবেমাত্র তার কলেজটি সদ্য খোলা নাম্বার সংক্রান্ত দোকানে একটি খণ্ডকালীন বিক্রয় সহায়ক হিসাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে finished

দোকানের মালিক তাকে একটি সংখ্যাযুক্ত বই হাতে দিয়ে বললেন যে কোনও গ্রাহক যদি বইয়ের ছবির মতো অর্থ নিয়ে আসে তবে তার কেবল তাকে কল দেওয়া দরকার।

বিক্রয়ের চেয়ে বেশি নোট বা কয়েন সংগ্রহ ছাড়াই দোকানটি বরং একটি সহজ দোকান। মনে হচ্ছে যেন তাকে ফ্রন্টের চরিত্রে অভিনয় করার জন্য নিয়োগ দেওয়া হয়েছে।

মালিক হ'ল আইজাক যিনি গ্রাহক কিছু কেনা বা বেচা করার জন্য দোকানটি না দেখলে খুব কমই উপস্থিত হয়। তিনি এমন এক যুবক যিনি প্রায়শই শর্ট এবং শার্ট পরা দেখা যায় যখন দেখা যায়।

এলিসার পক্ষে, তিনি যতক্ষণ আইজ্যাককে সফল ব্যবসায়ীর মতো না দেখায় অস্বস্তি বোধ করা সত্ত্বেও তার মজুরি পরিশোধ করবেন ততক্ষণ তিনি কাজ করবেন।

বেশিরভাগ দিন অ্যালিসা খুঁজে পেলেন নিজের কিছু করার নেই কারণ বেশিরভাগ সময় দোকানটি খালি থাকে। একবারে কোনও গ্রাহক বিক্রি করতে এসেছিলেন যা অ্যালিসা জিনিসটির ছবি তুলবে এবং ইসহাকের কাছে পাঠিয়ে দেবে যা বেশিরভাগ সময় খারাপ অবস্থার কারণে প্রত্যাখ্যান করা হত।

সংগ্রহ

একদিন, পিছনে ২ জন লোক নিয়ে স্যুটকেস নিয়ে স্যুট-এ থাকা এক ব্যক্তি দোকানে এসে এলিসাকে জানাল যে তারা ইসহাকের সন্ধান করছে। কয়েক মিনিট পরে, আইজাক হাজির। লোকেরা তাকে স্যুটকেস দেয়। আইজাক বলেন, "এই মুদ্রাগুলি আসল চুক্তি কিনা তা নিশ্চিত করার পরে আমি ব্যক্তিগতভাবে আপনার প্রতিনিধিত্ব করব। আমি যত তাড়াতাড়ি সম্ভব আপনার কাছে ফিরে আসব "।

লোকেরা জবাব দিলেন “কোন চিন্তা নেই, আমি তোমাকে বিশ্বাস করি। আমার বন্ধু আমাকে বলেছিল আপনার উপর আস্থা রাখা যায়। সত্যি কথা বলতে, আমি ভেবেছিলাম আপনি আরও কিছুটা ফর্মাল পরাবেন। আমার বন্ধু খুব কমই অন্যের প্রতি বধ করে তবে আপনার জন্য, তিনি এই প্রথম করেন।

আইজাক জবাব দিলেন “আমার উপর তাঁর বিশ্বাসের দ্বারা আমি সম্মানিত। এটি বিক্রি হয়ে গেলে আমি তহবিলটি আপনার কাছে হস্তান্তর করব ”

কয়েক মিনিটের নৈমিত্তিক আড্ডার পরে, তারা দুজনেই অ্যালিসাকে বিভ্রান্তিতে ছেড়ে চলে গেল। তার কাছে, কোনও ক্যাজুয়াল কাপড়ের ব্যক্তি একজন ব্যক্তিগত গার্ডের সাথে কোনও ব্যবসায়ীর সাথে চুক্তি করে দেখে সবকিছু ঠিক মনে হয় না।

আইজাক বাড়িতে পৌঁছে এবং তথ্যের জন্য কারও কাছে ফোন কল করার সময় ব্রিফকেসে মুদ্রাগুলি পরীক্ষা করতে শুরু করে। সে এর কয়েকটি ছবি নিয়ে একটি চ্যাট অ্যাপে শেয়ার করে। তাত্ক্ষণিক চ্যাট গ্রুপটি ছবি পোস্ট করার সাথে সাথে তা জীবিত হতে শুরু করে।

কেউ কেউ ইসহাককে ব্যক্তিগতভাবে বার্তা দেওয়া শুরু করে, তবে আইজাক জোর দিয়ে বলেছেন যে মালিকের অনুরোধ অনুসারে এই সংগ্রহটি নিলামে বিক্রি হবে।

যাঁরা এটির সত্যতা দেখানোর জন্য এটি দেখতে চান তাদের জন্য তিনি ব্যক্তিগতভাবে তাকে মেসেজ করতে সকলকে বলেন। প্রত্যেকের একত্র হওয়ার জন্য তিনি অবস্থান এবং সময়টির ব্যবস্থা করবেন।

হুমকি

সংগ্রহটি আইজাকের পাসের কয়েক দিন পরে, অ্যালিসা ভাবতে ভাবতে আজ আরও একটি সাধারণ দিন হতে চলেছে। রওনা হওয়ার জন্য বিকেল চারটায় দোকান বন্ধ করার প্রস্তুতি শুরু করতে করতে সে। হঠাৎ 2 জন পুরুষ জিন্স এবং শার্টে পোশাক পরে একটি কোট নিয়ে একজন 2 ব্রিফকেস নিয়ে আসে। তারা তাত্ক্ষণিকভাবে তাকে জিজ্ঞাসা করল যে ইসহাক কোথায় সেই দুটি ব্রিফকেস খোলার সময় এটি অর্থের সাথে পূর্ণ রয়েছে। হঠাৎ পরিস্থিতি দেখে কাঁপানো, অ্যালিসা জবাব দিল সে কোথায় সে জানে না।

কোটযুক্ত লোকেরা তার কোটের নীচে লুকানো একটি হ্যান্ডগানটি টেনে নিয়ে টেবিলের সামনে চেপে ধরেছিল "তাকে ফোন করুন এবং আমার বসকে বলুন তিনি আমাদের প্রস্তাব গ্রহণ করেন বা আপনি মারা যাবেন। পুলিশ এলে আপনারও মৃত্যু হয়। সংগ্রহের সাথে এখানে আসতে তাঁর 2 ঘন্টা সময় রয়েছে তিনি জানেন যে আমরা কী বলছি ”"

অ্যালিসা তাড়াতাড়ি আইজাককে ফোন করে এবং পুরুষরা যা বলে তার পুনরাবৃত্তি করে, তিনি কথা শেষ করে ভয়ে কাঁদেন। আইজাক তাকে শান্ত করে এবং ফোনটি দায়িত্বে থাকা লোকদের কাছে পৌঁছে দিতে বলে। জামাওয়ালা লোকেরা ফোনটি নিয়ে আইজাককে জিজ্ঞাসা করল "কে আছে এবং কে তোমার বস?"। কোট জবাব দেওয়া পুরুষগুলি "আপনার উদ্বেগের কোনও বিষয় নয়, আমার প্রত্যেককে 2 মিলিয়ন রিঙ্গিত মূল্যমানের আরএম 100 নোট সহ 2 টি ব্রিফকেস রয়েছে। আমার বস বলেছেন যে জিনিসটি বিক্রি করে যা আয় করা যায় তার চেয়ে বেশি। "

আইজাক উত্তর দিয়েছে "ঠিক আছে, আমি আসব। শুধু তাকে আঘাত করবেন না। আপনার অনুরোধ অনুসারে আমি সন্ধ্যা 6 টায় আসব। "

আইজ্যাক কলটি স্থগিত করার পরে, তিনি একটি নাম্বারে কল করেন "আরে ইলিয়াস, আপনার সাহায্য দরকার।"

উদ্ধার

দোকানে ফিরে এলিসা এবং দু'জন লোক ইসহাকের সংগ্রহটি আসার অপেক্ষা করছিল। সময় সন্ধ্যা 6 টার কাছাকাছি যাওয়ার সাথে সাথে অ্যালিসা আরও নার্ভাস বোধ করতে শুরু করে।

হঠাৎ দরজা খোলে এবং 2 টি জিনিস দোকানে shopুকতে দেখা যায়। এটি একটি ফ্ল্যাশব্যাঙ্গ এবং একটি ধোঁয়া গ্রেনেড ছিল। এটি বিস্ফোরিত হয়ে দোকানের সবাইকে অন্ধ করে দেয়।

সমস্ত অ্যালিসা বুঝতে পারে যে কেউ দোকানে walkingুকছে এবং 2 গুলি চালানো হয়েছে। পুরুষেরা ব্যথায় চিৎকার করছে Follow

তারপরে সে বুঝতে পারে যে কেউ তাকে দোকান থেকে টেনে এনে গাড়িতে ঠেলে দেয়।

যখন তিনি তার দৃষ্টিশক্তিটি সেরে ফেলেন, ততক্ষণে অ্যালিসা আতঙ্কিত হয়ে পড়েন, যখন তিনি একটি কালো রঙের স্কি মুখোশ পরা পুরুষদের দ্বারা পূর্ণ একটি গাড়িতে নিজেকে দেখেন। সহচালকের সিটে বসে থাকা লোকটি ঘুরে ফিরে তাকে শান্ত করার চেষ্টা করল।

ইলিয়াস: "রিল্যাক্স অ্যালিসা, আমি ইলিয়াস। আপনি নিরাপদ। আমরা নিরাপদ জায়গায় পৌঁছার পরে ইসহাক আমাদের সাথে যোগ দেবেন।"

এদিকে, দোকানে, দু'জন মারা যায়নি কারণ ইসহাক নিরস্ত্রীকরণের জন্য রাবার বুলেট বোঝাই দাঙ্গা শোগুন ব্যবহার করে। সে দু'জনের ফোনে ফোন নেয় এবং আশেপাশে আরও কিছু থাকতে পারে বলে ভয়ে দোকান ছেড়ে যায়। তিনি তত্ক্ষণাত থানায় একটি প্রতিবেদন তৈরি করতে যান। ইসহাক দোকানটি ছাড়ার পরে, ব্যথায় দু'জন পালিয়ে যায় away

ইলিয়াস মব বস

তারা একটি অন্ধকার গলিতে পৌঁছানোর পরে, সবাই তত্ক্ষণাত অন্য গাড়িতে স্যুইচ করে এবং পুরানো গাড়িটিকে পিছনে ফেলে রেখে আগুন ধরিয়ে দেয়।

শীঘ্রই সবাই একটি আবাসন অঞ্চলে একটি বাড়িতে পৌঁছেছিল, এলিয়াস ঘুরিয়ে দিয়ে বলেছে যে "অ্যালিসা আমার বাড়িতে আপনাকে স্বাগতম, আপনি এখানে নিরাপদে আছেন। আমি সর্বদা সেই দোকানটি দেখতে যেতে চাই কারণ এটি তার প্রথম দোকান। এটি দেখার সুযোগ পাওয়ার আগেই এটি আক্রমণ করে দেখে এমন লজ্জাজনক ঘটনা। আমি সবসময় ভেবেছিলাম সে আমার কাজটি বিপজ্জনক বলে আমার সম্পর্কে মজা করছে। আমার স্ত্রী আপনার প্রয়োজন দেখাবে।

অ্যালিসা গাড়ি থেকে সরে আসার সাথে সাথে মধ্যবয়সী এক মহিলা তাকে অভ্যর্থনা জানাতে এবং ভিতরে আনতে এলেন After অ্যালিসা তাদের অনুমানের ঘরে স্নান করে এলিয়াস স্ত্রীর তৈরি নতুন কাপড়ে বদলে গেল।

তিনি বসার ঘরে গিয়ে এলিয়াসকে ডাইনিং রুমের টেবিলে বসে থাকতে দেখলেন। তার স্ত্রী টেবিলে খাবার রাখার কারণে তিনি তাকে রাতের খাবারের জন্য যোগদানের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি যখন তাদের সাথে বসেছিলেন, তখন বসার ঘরে গেটের ওপরে নজর রাখা কয়েকজন লোককে অস্ত্র নিয়ে তিনি দেখতে পেলেন।

তিনি যখন তাদের সাথে বসে তাদের রাতের খাবার খাচ্ছিলেন, তারা কথা বলতে শুরু করলেন। অ্যালিসা জিজ্ঞাসা করে “এখনই কি হবে? আপনি কি সত্যিই এই লোকদের হত্যা করেছেন? এখানে কি হচ্ছে? “

ইলিয়াস জবাব দিলেন “শান্ত হও, এই দুজনই বেঁচে আছে। আমি কেবল আপনাকে বাছতে এবং আপনাকে নিরাপদ রাখতে এসেছি। যদি এটি আমার পথ হয় তবে আমি তাদের সবাইকে মেরে ফেলতাম ”'

অ্যালিসা “তুমি কি একরকম মব বস? আপনি এবং ইসহাক একে অপরকে কীভাবে জানেন? "

এলিয়াস: "সাজানো। কয়েক বছর আগে যখন আমি আমার ব্যক্তিগত সংগ্রহের জন্য সোনার মুদ্রা কিনতে চেয়েছিলাম তখন আমি তাকে চিনি ” তিনি কিছুক্ষণ বিরতি দিয়ে তারপর চালিয়ে যান। "আমি মনে করি গতকাল যেমন হয়েছিল তখন প্রথমবারের মতো দেখা হয়েছিল। আমার সাথে দেখা করা বেশিরভাগ লোকেরা কিছুটা ভয় দেখাত তবে তিনি আলাদা। তিনি আমার কাছে যে সোনার মুদ্রা এনেছেন তা আমি চাইনি তা নয় তবে কে জানে তা তিনি জানতে পেরেছিলেন। আমি তাকে ঘুষ দেওয়ার চেষ্টা করেছি এবং এমনকি তাকে হুমকি দেওয়ার পরেও সে একবারে একবারও ফ্লিন করেনি। আপনি কি জানেন তিনি কি বলেছেন? "

অ্যালিসা খেতে খেতে মাথা নেড়েছে।

ইলিয়াস বলেন, "তিনি বলেছিলেন যে তাঁর জীবনের চেয়ে তাঁর খ্যাতি আরও বেশি গুরুত্বপূর্ণ কারণ অনেকে তাঁর উপর নির্ভর করেছেন, তিনি বলেছিলেন যে আমি কে তা জেনে তিনি আমাকে বিক্রি করে দিতে পারতেন। বিশ্বাসের ভিত্তিতে যে খ্যাতি গড়ে ওঠে তা হ'ল আমি সর্বাধিক মূল্যবান, তাঁর মতো সন্ধান করা খুব কঠিন ”"

অ্যালিসা: “আমি যদি একই পরিস্থিতিতে থাকি তবে আমি নিজেও একই জিনিস বলার কথা ভাবতে পারি না। আমি কি আমার পিতামাতাকে ডাকতে পারি? "

ইলিয়াস: "আপনারা সেরা হবেন না যেহেতু আমরা এখনও জানি না যে তারা কে, রাতের খাবারের পরে আপনি রাতারাতি আমাদের অতিথি ঘরে বসে থাকতে পারেন। ইসহাক একবার এখানে আসার পরে আমি আপনাকে অবহিত করব। ভাল থাকুন, আমি নিশ্চিত আগামীকাল আপনার সামনে একটি দীর্ঘ দিন চলে যাবে।

পুলিশ

পরের দিন ভোরে পুলিশ সদর দফতরে ইন্সপেক্টর আজিজ নামে একটি বিশেষ পুলিশ ইউনিট কর্মীকে পুলিশ পরিদর্শক (আইজিপি) হামিদ তার কার্যালয়ে ডেকে পাঠান।

ইন্সপেক্টর আজিজ যখন অফিসের দরজা বন্ধ করে ঘুরে দাঁড়ালেন এবং তাকে অভিবাদন জানালেন, তখন তারা কথোপকথন শুরু করে।

আইজিপি হামিদ: "এই লোকটিকে ফাইলে অনুসরণ করার জন্য আমি সীমান্ত রীতিনীতি, বৈদেশিক সম্পর্ক, কেন্দ্রীয় ব্যাংক, এমনকি সামরিক গোয়েন্দা বিভাগের মতো বিভিন্ন বিভাগ থেকে একটি অস্বাভাবিক অনুরোধ পেয়েছি।" তারপরে তিনি ফাইলটি তার ডেস্কে নিয়ে যান এবং তা পড়তে ইন্সপেক্টর আজিজের কাছে পাঠান।

ইন্সপেক্টর আজিজ: “এটি অনেকটা মনোযোগী বিষয়। আমি কি তাকে গ্রেপ্তার করব? এর জন্য আমাকে ফোন করা কোনও অর্থবোধ করে না। "

ইনজিপেক্টর আজিজ ফাইলটি আইজিপি হামিদের কাছ থেকে নেওয়ার পরে।

আইজিপি হামিদ: "আন্তর্জাতিক ঘটনা ঠেকাতে আপনাকে তার উপর নজর রাখার জন্য আমাকে নিয়োগ দেওয়া হয়েছিল।"

পরিদর্শক আজিজ: “আন্তর্জাতিক ঘটনা? এসব কিসের কারণ? "

আইজিপি হামিদ: “তাঁর দোকানে গতকাল অজানা একটি পক্ষ আক্রমণ করেছে। অন্যান্য বিভাগগুলি আমাকে আপডেট করেছে যে কয়েকজন বিদেশী ব্যবসায়ী এবং একজন ব্রিটিশ জেনারেল যা আমাদের কাস্টম বিভাগ দ্বারা সনাক্ত করা হয়েছিল কেবল আমাদের বিমানবন্দরের কাস্টম কাউন্টারে চব্বি 24 ঘন্টা। তিনি ইসহাকের সাথে অ্যাপয়েন্টমেন্টের ঘোষণা দিয়েছিলেন তবে তিনি সরকারী দায়িত্ব পালন করছেন না। আমাদের স্টাফোক বিভাগ জানিয়েছে যে আইজাক ভিড়ের অন্যতম প্রধান ইলিয়াসের সংস্পর্শে এসেছেন। স্থানীয় শক্তিশালী ব্যবসায়ীরাও তাঁর সংস্পর্শে আসার খবর পাওয়া গেছে। ”

তারপরে তিনি পরিদর্শক আজিজের কাছে কাস্টম রেকর্ডযুক্ত অন্য একটি ফাইল এতে ব্রিটিশ জেনারেলের নাম দেখায়। এবং তারপরে চালিয়ে যান "আপনি যদি বুঝতে পারেন যে তাদের মধ্যে বিশেষত জেনারেলের কেউ আক্রমণ করলে পরিস্থিতিটি কতটা গুরুতর। আপনি যেমন দেখতে চান ঠিক তেমনি নজরদারি এবং কাজ করতে হবে। "

ইন্সপেক্টর আজিজ: "হ্যাঁ স্যার।"

ইন্সপেক্টর আজিজ আইজিপি হামিদ অফিস থেকে বের হওয়ার পরে, তিনি তত্ক্ষণাত ইসহাকের সাক্ষাত্কার দেওয়ার প্রস্তুতি নেওয়ার সাথে সাথে তিনি প্রতিবেদনটি পড়া শুরু করেছিলেন কারণ তিনি এখনও বিল্ডিংয়ে তার অপেক্ষায় রয়েছেন।

সাক্ষাত্কারটি শেষ হয়ে গেলে, পরিদর্শক আজিজ আইসাককে তার যোগাযোগের নম্বরটি দিয়ে দেয় যদি কোনও সহায়তার প্রয়োজন হয় তবে তাকে ফোন করতে। তিনি আইজাক লিমকে এই ঘটনার কারণ জানাতে অনুরোধ করার চেষ্টা করেছিলেন। আইজাক তাকে যে জিনিসটি বলেছিল তা হ'ল এই মুহুর্তে তিনি প্রকাশ করতে পারবেন না collection

আইজাক চলে যাওয়ার পরে, ইন্সপেক্টর আজিজ হ্যান্ডফোনে আইজাক আক্রমণকারীটির কাছ থেকে নিতে পেরে মামলাটি তদন্ত শুরু করেন।

পুরাতন বন্ধু

পর্যাপ্ত বিশ্রাম পাওয়ার পরে, অ্যালিসা অবশেষে উঠে ডাইনিং রুমে গেল। ইলিয়াস এবং তার স্ত্রী সকালের নাস্তা তৈরির মাঝখানে ছিলেন এবং তাকে তাদের সাথে যোগ দিতে আসতে বললেন। তারা যখন খাওয়ার মাঝখানে ছিল, হঠাৎই একজন সশস্ত্র লোক এসে ইসহাকের আগমনের বিষয়ে তাদের অবহিত করলেন।

ইসহাক একটি ব্যাকপ্যাকটি নিয়ে হাঁটতে চলতে ইলিয়াস উঠে তাকে সালাম করলেন। ইলিয়াসের স্ত্রী এলিসাকে বলেছিলেন যে স্বামী তিনি কে তা বিবেচনা করে এটি করা বিরল। ইলিয়াস তার জন্য জিনিসগুলি তার পথে স্থির করতে সহায়তা করার প্রস্তাব দেয় তবে আইজাক বারবার এটি প্রত্যাখ্যান করে এবং এটি নিজের উপায়ে সমাধান করার জন্য জোর দিয়েছিল। এলিয়াস পদ্ধতিটি ব্যবহার করা চিরকালের জন্য তার নিরপেক্ষ দল হিসাবে খ্যাতি ব্যয় করবে কারণ লোকেরা ভাববে যে সে এলিয়াসের লোক, তিনি যদি কোনও বিষয় অগোছালো হয়ে যায় তবে তিনি কর্তৃপক্ষকে ব্যাখ্যা করতে বাধ্য হবেন।

তারপরে তারা সকালের নাস্তা করতে টেবিলে ডাইনিং রুমে বসে রইল। তারা যখন তাদের প্রাতঃরাশ শেষ করছিল, অ্যালিসা জিজ্ঞাসা করলেন তিনি বাড়িতে যেতে পারেন কিনা। তবে পরিস্থিতি বিপজ্জনক হয়ে উঠায় ইসহাক তাকে তার সাথে থাকতে বলেছিলেন, সব শেষ না হওয়া পর্যন্ত তার সাথে থাকাই তার পক্ষে নিরাপদ হবে be

তারপরে ইলিয়াস রসিকভাবে বলেছিলেন "মনে হচ্ছে তিনি চিরদিনের জন্য বিপদে পড়বেন, আমার ধারণা তিনিও আপনার জীবনসঙ্গী হতে পারেন। আমার ধারণা, দীর্ঘদিন একা এই ক্ষেত্রটি করার পরে ভাগ্যের আপনার নিজস্ব পথ ছিল had

আইজাক জবাব দিলেন "চারপাশে ঠাট্টা-বিদ্রূপ করা ছেড়ে দাও, একবার যখন আমি জানতে পারি যে এই নির্বোধরা আমাকে আক্রমণ করে এবং তাকে গ্রেপ্তার করে, অ্যালিসা যেতে নিরাপদে থাকবে।"

এলিয়াস: "আপনি এখান থেকে কীভাবে যাবেন?"

আইজাক জবাব দিলেন "আমার এখনও কিছু ক্লায়েন্টের কাছে অবস্থান এবং সময় দিতে হবে যারা সকলেই আজ বল নৃত্যের জন্য ব্রিটিশ রাষ্ট্রদূত ভবনে জমায়েত হবে।"

ইলিয়াস: “আমি আপনাকে মুগ্ধ করেছি যে আপনি এই জাতীয় ইভেন্টে প্রবেশ করতে পারেন। আমার ধারণা এখন এটি একটি তারিখ হতে চলেছে যেহেতু আপনার কাছে এখন একটি প্লাস একটি রয়েছে। আপনার যদি কিছু দরকার হয় তবে আমার লোকদের জানান। আমি কিছু নিষ্পত্তি করতে বন্ধ হবে "

তাদের খাবার শেষ করার পরে, ইসহাক এলিসাকে বলছে যে তারা বল নৃত্যের জন্য তাকে একটি পোশাক কিনতে বাইরে যেতে যাচ্ছে।

কেনাকাটা

এলিয়াস বাড়ির কাছে মলে প্রবেশের সময় ইসহাক যে বিপদে পড়েছেন তার জন্য তিনি কয়েকবার অ্যালিসার কাছে ক্ষমা চেয়েছিলেন। অ্যালিসার হৃদয়ে তিনি দেখতে পেয়েছিলেন যে নিজেকে বাঁচানোর কারণে নিজেকে প্রজাপতি মনে হচ্ছে।

তিনি যখন এটি সম্পর্কে চিন্তাভাবনা করছিলেন তখন তিনি নিজেকে একটি হাই-এন্ড ড্রেস শপের মধ্যে পেয়ে গেলেন। আইজাক ঘুরে ফিরে তাকে একটি পোশাক চয়ন করতে বললো, তার পেমেন্ট হবে। তিনি যখন শহিদুলগুলি দেখেন তখন দাম সম্পর্কে তিনি অস্বস্তিতে ছিলেন কারণ বেশিরভাগ পোশাক প্রতি আরএম 500 এর চেয়ে বেশি। অ্যালিসা স্টোরের চারপাশের অনেক লোককে তাদের দিকে তাকাতে শুরু করে। আইজ্যাক মনে রাখবেন শেনের তুলনায় তিনি সাধারণত কাপড় পরে থাকেন তিনি প্রায়শই তাকে দেখেন, একটি শর্ট এবং শার্ট। যিনি কেবল একটি উচ্চ-স্টোরের দোকানে পোশাক পরেন তাদের পক্ষে এটি অবশ্যই অস্বাভাবিক মনে হয়েছিল।

তিনি চেঞ্জিং রুমে কয়েকটি পোশাক নেওয়ার চেষ্টা করে দেখুন এবং কালো পোশাকটি বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আইজাক বিলটি প্রদানের পরে, তারা একটি রেস্তোঁরায় মধ্যাহ্নভোজ করার সিদ্ধান্ত নিয়েছে।

অ্যালিসার জন্য, শপিংয়ের জন্য কোনও লোকের সাথে বাইরে যাওয়া এবং একসাথে বাইরে খাওয়া তাদের তারিখের মতো মনে হয় না। তারা যখন মলের আশেপাশে হাঁটতে এবং তাদের মধ্যাহ্নভোজন খাচ্ছিল, মনে হয় যে ইসহাক সর্বদা বিপদের জন্য তাঁর কাঁধে নজর রাখছেন।

মধ্যাহ্নভোজের সময় অ্যালিসা ইসহাককে জিজ্ঞাসা করেন যে তিনি প্রায়শই এত সাধারণ পোশাক কেনেন।

আইজাক বলেছেন যে এটি নোটিশ এড়ানো বা তারপরে বেশিরভাগ লোকের মতো পোশাক পরে তা এড়ানো একটি উপায়। তিনি বলেছেন, “নাম্বারসংক্রান্ত ডিলার হওয়া সহজ নয় এবং কখনও কখনও বিপজ্জনকও হতে পারে। আমি আমার প্রথম দোকানটি খোলার পরে খুব শীঘ্রই কোনও আক্রমণ আসবে বলে আমি আশা করিনি। "

অ্যালিসা তারপরে জিজ্ঞাসা করুন "এই সংগ্রহটি কী যে এর ফলশ্রুতিতে লোকেরা আপনার এবং আমার পরে এসেছিল?"

আইজাক উত্তর দিলেন "সময় ঠিক হলে আমি আপনাকে জানাব will"

মধ্যাহ্নভোজন শেষ করে তারা মল ত্যাগ করে এলিয়াসের বাড়ির দিকে রওনা দেয়।

প্রস্তুতি

এলিয়াসের বাড়িতে ফিরে আসার পরে, বল নাচের জন্য প্রস্তুত হওয়ার সময় না হওয়া পর্যন্ত তারা দু'জনেই বিশ্রাম নেন। আইজাক একটি সন্ধ্যা স্যুট পরেছিলেন তিনি এই ইভেন্টের জন্য এলিয়াসের কাছ থেকে ধার নিয়েছিলেন।

এলিয়াস ইলিয়াসের সাথে বসার ঘরে প্রস্তুতি নেওয়ার অপেক্ষার সময়, এলিয়াস ইসহাককে জিজ্ঞাসা করেছিলেন, "আপনি কি নিশ্চিত যে আপনি চান না যে আমি আপনার পরে আসা যাকে স্থির করতে সহায়তা করব?"

আইজাক উত্তর: "আপনি যথেষ্ট করেছেন। আমি যতটা চাই তবে আমি কাউকে পাশে রাখতে পারি না। আমি কেবল একজন ব্যবসায়ী deale

আইজাক তার পকেট থেকে একটি ছোট কালো বক্স বের করে ইলিয়াসের কাছে দেয়।

এলিয়াস বাক্সটি খোলার সাথে সাথে, "এটি মালয়েশিয়ার একাত্তরের টঙ্কু আবদুল রহমান আরএম 100 সোনার মুদ্রা। আপনি আশা করি যেহেতু আপনি সোনার কয়েন সংগ্রহ করতে ভালবাসেন। ঝামেলার জন্য একটি উপহার। "

ইলিয়াস জবাব দিলেন "সোনার মুদ্রার জন্য আপনাকে ধন্যবাদ, যদিও এটি নিষ্কাশন অপারেশন ব্যয়টি কভার করতে পারে না তবে আপনার জন্য, আমি এটিকে পেমেন্ট হিসাবে সানন্দে গ্রহণ করব” "

তারপরে তারা অতিথির ঘরের দরজা উন্মুক্ত শুনতে পেয়েছিল এবং আইস্যাক নতুন পোশাক পরা অবস্থায় এলিসার সৌন্দর্যে নিজেকে বিমূ .় দেখায়। অ্যালিসা ওয়াকআউট হিসাবে, তিনি ইসহাককে লক্ষ্য করেছেন এবং তাকে অভ্যর্থনা জানিয়েছেন। ইসহাক তাত্ক্ষণিকভাবে তার ইন্দ্রিয় ফিরে পেয়ে তাকে ফিরে এলেন। শীঘ্রই তারা যে অপেক্ষায় রাইডটি পৌঁছেছিল, তারা দুজনেই গাড়িতে উঠে ইভেন্টে রওনা হয়েছে।

বল পার্টি

তারা যখন ব্রিটিশ রাষ্ট্রদূত ভবনে পৌঁছেছিল, আইজাক অ্যালিসাকে বলে যে তিনি হোস্টকে কিছুটা ক্লায়েন্টকে অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি দিতে পরিচালিত করেন। যদিও এটি ভবনের ভিতরে নিরাপদ থাকবে, তবে তাকে তার প্রহরীকে নিচে নামানো উচিত নয়। হোস্ট সম্মত হওয়ার কারণ কারণ এটি ব্রিটিশ পক্ষকে মালয়েশিয়ার ধনী ও শক্তিশালী ব্যক্তিদের মধ্যে থাকা কিছু ক্লায়েন্টের সাথে সম্ভাব্য বাণিজ্য চুক্তি নিয়ে আলোচনা করার অনুমতি দেবে।

গাড়িটি সুরক্ষা চৌকিটি পেরিয়ে প্রবেশের সামনে থামার সাথে সাথে তারা গাড়ি থেকে উঠে আসে। তাদের রাষ্ট্রদূত স্বাগত জানিয়েছেন।

রাষ্ট্রদূত: "স্বাগতম আইজ্যাক, আপনি কেমন আছেন? জেনারেল স্যার উইলিয়াম বর্তমানে কিছু ব্যক্তিগত বিষয় যাওয়ায় তাকে দেখা দরকার বলে আপনার সাথে দেখা করার জন্য অনুপলব্ধ। অপেক্ষা করার সময় দয়া করে বল পার্টিটি উপভোগ করুন।

অ্যালিসা মনে করেন যে তিনি একটি সাধারণ পরিবার থেকে আসার সাথে সাথে একটি অনুষ্ঠানে অংশ নিতে একটি রূপকথার গল্পে রয়েছেন। তিনি কেবল এটি সম্পর্কে সংবাদপত্রের লেখায় ধনী এবং শক্তিশালী লোকদের সংগ্রহ এবং পার্টি সম্পর্কে পড়েন।

তিনি যখন বিস্মিত হলেন, আইজাক কিছু অতিথির সাথে যোগাযোগ করলেন যারা তাঁর ক্লায়েন্ট ছিলেন তাদের পাসপোর্টে পাস করার জন্য সংগ্রহটি পরীক্ষা করার জন্য নির্বাচিত কয়েকজনের জন্য স্থান এবং সময় থাকে। তিনি যখন এই সমস্তটি শেষ করে ফেললেন, তারা টেবিলে তাদের অর্পণ করলেন এবং একটি 3-কোর্স খাবার পান। রাষ্ট্রদূত অতিথির উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং আজ রাতের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।

প্রত্যেকের খাবার শেষ হওয়ার সাথে সাথে নাচের জন্য হলের মাঝখানে জায়গা তৈরি করা হয়।

নাচ

গানটি বাজতে শুরু করার সাথে সাথে অতিথিরা তাদের সঙ্গীর সাথে নাচতে শুরু করে। হলের পাশে অ্যালিসা এবং আইজাক নাচের দিকে তাকিয়ে রইল। হঠাৎ আইজ্যাক এলিসার দিকে হাত বাড়িয়ে দিয়েছিল "অ্যালিসা তুমি কি আমার সাথে নাচতে পারবে?" অ্যালিসা যেমন তার হাত ধরে নাচের মেঝেতে তার আমন্ত্রণটি স্বীকার করেন, তিনি ইসহাকের হাতটি ধরে রাখেন, তখন নার্ভাস্বির কারণে তিনি তার হাতের মুঠোয় অনুভব করতে পারেন।

তারা নাচতে বলতেই তারা কথোপকথন করে।

অ্যালিসা: "এটি কি আপনার প্রথমবার?"

আইজাক: "হ্যাঁ, আপনিও?"

অ্যালিসা: "আমিও তুমি খুব মজার মানুষ” "

আইজাক: "এত কিছুর পরেও, আপনি কি আমার সাথে কাজ চালিয়ে যাওয়ার কথা বিবেচনা করবেন?"

অ্যালিসা জবাব দেওয়ার আগে হঠাৎই পুরুষরা তাদের কাছে আসে। ” জেনারেল স্যার উইলিয়াম পড়ার ঘরে আপনার জন্য অপেক্ষা করছেন। " তারা দুজনেই থামে এবং তাকে পড়ার ঘরে নিয়ে যায়।

সাধারণ

তারা যখন ঘরে enterুকলেন, তখন বয়স্ক ৫০+ বয়স্ক ইংরেজ পুরুষকে অফিসের টেবিলে তামাকের পাইপের ধূমপানের সময় কিছু নথি পড়তে দেখা গেল।

তারপরে তিনি দাঁড়িয়ে ইসহাককে অভিবাদন জানালেন, “স্বাগতম ইসহাক, এই ভাল মহিলাটি কে? আপনি শেষ পর্যন্ত স্থির করার সিদ্ধান্ত নিয়েছেন? "

আইজাক: "আপনার স্বপ্নে, আমার দোকানে জিম্মি হওয়ার পরে বর্তমান চুক্তি শেষ না হওয়া পর্যন্ত তিনি আমাকে অনুসরণ করতে বাধ্য হন।"

জেনারেল স্যার উইলিয়াম: "আমি আক্রমণ সম্পর্কে শুনেছি। এটি সংগ্রহে আমার আগ্রহটি পেয়েছে, আমার ধারণা, যদি এটির জন্য এত সমস্যা পেতে আগ্রহী লোকেরা থাকে তবে এটি কেনার চেষ্টা করা ভাল হবে “

আইজাক তার কাছে খামটি দিয়ে গেলেন এবং জেনারেল স্যার উইলিয়াম এটি খুলে বিশদটি দেখুন।

জেনারেল স্যার উইলিয়াম: "তাই তো কাল রাতের হোটেল সভা কক্ষে। ধন্যবাদ. এখন যেহেতু আমাদের ব্যবসাটি শেষ হয়েছে, আমি আপনাকে সাম্প্রতিক স্ট্রেটস সেটেলমেন্ট ব্যাংক নোটটি আমি সম্প্রতি নিলাম থেকে অর্জন করার জন্য পরিচালনা করি show "

তিনি গর্বের সাথে একটি ড্রয়ার থেকে একটি ডিসপ্লে কেস বের করেন। এটিতে একটি স্ট্রেটস সেটেলমেন্ট 1000 ডলার নোট রয়েছে। তারা দুজনেই নোট নিয়ে আলোচনায় এতটাই লিপ্ত হয়েছিল যে তারা পুরোপুরি ভুলে গিয়েছিল যে এলিসাকে এখনও তাদের কাছে রয়েছে।

একজন ব্রিটিশ ব্যক্তি এসেছিলেন, যিনি নিজেকে সাধারণ ব্যক্তিগত বাটলার হিসাবে পরিচয় করিয়েছিলেন এবং কিছু ইংরেজী চা এবং কুকি নিয়ে একটি ট্রে নিয়ে এসেছিলেন। এটি টেবিলে রাখার পরে এবং অ্যালিসা তাদের দিকে তাকাতে দেখে।

তিনি অল্পস্বরে অ্যালিসাকে বললেন, "তাদের ক্ষমা করুন, সংগ্রহের বিষয়ে কথা বলার সময় এগুলি কেমন হয়। জেনারেল নিজে স্ট্রেইটস সেটেলমেন্ট সংগ্রহ করতে পছন্দ করেন এবং অতীতে মালায়ার দাদার স্টেশনের কারণে মালয় নোটকে স্ট্রেইট করেন। তিনি পরামর্শের জন্য প্রায়শই আইজাক পরিষেবায় নিযুক্ত হন। "

চ্যাট এবং কিছু চা এবং কুকি খাওয়ার পরে, জেনারেল স্যার উইলিয়াম প্রায় মধ্যরাত হওয়ায় এটিকে একটি দিন বলার সিদ্ধান্ত নিয়েছিলেন।

হঠাৎ একজন লোক এসে জেনারেলের কাছে ফিস ফিস করে তাকে একটি ট্যাবলেট দিল।

জেনারেল স্যার উইলিয়াম: "মনে হচ্ছে ইতিমধ্যে আমাদের কাছে একটি অযাচিত অতিথি আপনার জন্য অপেক্ষা করছে। আমার মনে হয় রাতারাতি আমাদের জায়গায় আপনার পক্ষে ভাল হবে। তারা একই স্থানে ২ ঘন্টা প্লাসের জন্য রয়েছে। আমার আসার পরে আমার সুরক্ষা বিশদটি অস্বাভাবিক ক্রিয়াকলাপের জন্য পর্যবেক্ষণ করে চলেছে ”"

তারপরে তিনি আইজ্যাকটিকে একটি ক্যামেরা ফি দেখিয়ে ট্যাবলেটে পৌঁছে দেন, আইজাক তত্ক্ষণাত চিনে ফেলল তাদের মধ্যে একজন হলেন আক্রমণকারী যিনি তার দোকানে আক্রমণ করেন।

অনিচ্ছুকভাবে, তারা সাধারণ অফার গ্রহণ করে এবং তাদের থাকার জন্য ২ টি অতিথি কক্ষ প্রস্তুত করা হয়েছিল।

তদন্ত

ইন্সপেক্টর আজিজ ইসহাক মামলার তদন্তে ব্যস্ত রয়েছেন। আইজ্যাক ফোনটির ভিত্তিতে প্রমাণ হিসাবে তাদের কাছে ধরে এবং তা পৌঁছে দেয়, মনে হয় এটি একটি চীনা জনতা গ্রুপকে হোয়াইট টাইগার কল বলে লিঙ্ক করেছে।

স্টাফোকের মতে, সাদা বাঘের দলটি অন্য এক জনগোষ্ঠীর সাথে তুফানের যুদ্ধের মধ্যবর্তী অবস্থানে রয়েছে, যার নেতা এলিয়াস নামে পরিচিত। স্টাফোকের গোয়েন্দা ইউনিট তাকে বলেছিল, একজন শক্তিশালী ব্যাংকার মালিকের সাদা জনাব ওয়াং এবং সাদা বাঘের দলের মধ্যে সম্ভাব্য যোগাযোগ রয়েছে। দুর্বল প্রমাণের কারণে পুলিশ তার বিরুদ্ধে মামলা করার সুযোগ পায়নি।

তিনি আরও জানতে পেরেছিলেন যে উভয় পক্ষই একে অপরকে বিশ্বাস করে না, যখন আইজাকটি সাধারণভাবে "নিরপেক্ষ", "ব্রোকার" এবং "ডিলার" নামে পরিচিতি হয়। আইজ্যাক বিভিন্ন ব্যাকগ্রাউন্ডের অনেক লোকের সাথে ডিল করেছেন। যাইহোক, অপরাধমূলক পটভূমিতে থাকা ব্যক্তিদের সাথে এমনকি তার সমস্ত আয়ের ঘোষণা দেওয়ার কারণে তার আর্থিক রেকর্ডটি পরিষ্কার।

ইন্সপেক্টর আজিজের ধাঁধাটি হ'ল এর পিছনে আক্রমণের উদ্দেশ্য এবং সমস্তই কেবল ইসহাকের কাজের সাথে লিঙ্ক করতে পারে।

এছাড়াও, এতগুলি হাই-প্রোফাইলের লোকেরা আইজাকের সাথে সাক্ষাত করলে এটি ঘটলে খুব বেশি কাকতালীয় বলে মনে হয়। ইন্সপেক্টর আজিজ আশ্চর্য হলেন যে এত সংখ্যক লোককে এই সংগ্রহ কী?

উত্তোলন

পরের দিন, যখন আইজাক এবং অ্যালিসা ঘুম থেকে উঠে জেনারেল স্যার উইলিয়াম কিছু ব্যক্তিগত জিনিস পরিচালনা করতে বাইরে এসেছিলেন এবং তাঁর বাটলারকে তাদের সহায়তা করার নির্দেশ দিয়েছিলেন।

আইজাক বাটলারকে জানিয়ে দেয় তারা যাচ্ছেন ব্যাঙ্কে যেখানে সে সংগ্রহটি তা প্রত্যাহার করতে রাখে।

বাটলারকে তাদের ব্যাংকে নিয়ে যাওয়ার জন্য কোনও গাড়ি বরাদ্দ পাওয়ার অপেক্ষা করতে করতে তারা তাদের প্রাতঃরাশ করে।

যখন তারা ব্যাঙ্কে পৌঁছল, আইজাক একা ব্যাঙ্কে গেলেন, যখন অ্যালিসা বাটলার এবং তাদের সুরক্ষার বিশদ নিয়ে গাড়ীতে অপেক্ষা করলেন। তারপরে আইজাক ব্রিফকেস নিয়ে উঠে গাড়িতে উঠল।

ফেরার পথে আইজ্যাক এলিসাকে বলে “আমি বিশ্বাস করি এটি এখন আপনার জীবনকে প্রায় ব্যয় করেছে এমনটি বলার সময় এসেছে is

আইজাক ব্রিফকেসটি খুলুন এবং এটি 10 ​​কয়েনের প্রকাশ পায় যা তিনি আগে কখনও দেখেননি তবে পরিষ্কারভাবে মালয়েশিয়ার মুদ্রার মতো দেখায়।

আইজাক: “আপনি এখানে যা দেখছেন তা হল মালয়েশিয়ার প্রথম প্যাটার্ন মুদ্রার একমাত্র তিন সেট। একটি মালয়েশিয়ার কেন্দ্রীয় ব্যাংকের সাথে, একটি মেব্যাঙ্ক ভল্টের মধ্যে এবং একটি এখানে আমাদের সাথে রয়েছে। এই সেটটির মালিক প্রক্রিয়া চলাকালীন নিজেকে বিপন্ন করতে চান না যে তিনি আমাকে বিক্রয়টি পরিচালনা করার জন্য অনুরোধ করেছিলেন। “

অ্যালিসা অবিশ্বাস্যভাবে মুদ্রাগুলির দিকে নজর দেওয়ার সাথে সাথে ইসহাক ইন্সপেক্টর আজিজকে ফোন করে সভার অবস্থান সম্পর্কে তাকে জানান।

শীঘ্রই তারা সভার প্রস্তুতি নিতে রাষ্ট্রদূত ভবনে ফিরে আসেন।

মাস্টারমাইন্ড

একটি হোটেল যেখানে সভা অনুষ্ঠিত হবে কাছাকাছি একটি ভ্যান পার্ক। ভিতরে। জন পুরুষ তাদের মুখোশযুক্ত একটি ব্যাগ এবং পিস্তল, রিভলবার এবং পারং অস্ত্রের মতো পছন্দগুলির অস্ত্র রাখেন। ব্যবসায়ের স্যুট পরিহিত এমন একজন যিনি গ্রুপের শীর্ষস্থানীয় মিঃ ওংকে ডেকে থাকেন। তিনি মূলত আইজাককে দামের নাম বোঝাতে চেয়েছিলেন তবে ব্যর্থ হন। তাই তিনি হোয়াইট টাইগার গ্যাংটি প্রায়শই তার ছায়াময় ব্যবসায়ের জন্য ব্যবহার করে তার বিক্রয় সহকারীকে জিম্মি হিসাবে ব্যবহার করে 2 মিলিয়ন রিংজিটে সম্মতি দিতে বাধ্য করার জন্য হুমকি ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

পরিকল্পনাটি অবশ্য ভুল হয়ে গেছে কারণ তিনি আশা করেছিলেন যে ইসহাক প্রতিশোধ নেবে এবং পালাতে পারবে। ট্রেইলটি ঠাণ্ডা হয়ে গেল যতক্ষণ না তিনি জানতে পেরেছিলেন যে সভাটি কোথায় অনুষ্ঠিত হবে, অংশগ্রহণকারীদের মধ্যে একজন তাকে অজান্তেই এটি প্রকাশ করেছিলেন।

মিঃ ওয়াং জানেন যে এই মুদ্রাটি নিলামে যায় কিনা, তার জয়ের খুব কম সুযোগ ছিল। তাই তিনি মুদ্রা পেতে এবং সেগুলি তার ব্যক্তিগত সংগ্রহে যুক্ত করার জন্য একটি সশস্ত্র ডাকাতি করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সভার সময়টি কাছে আসার সাথে সাথে প্রত্যেকে হঠাৎ জাগ্রত হয়ে উঠল কারণ তারা দেখেছিল যে ইসহাক একটি গাড়ি থেকে উঠে হোটেলটিতে intoুকল।

আক্রমণ

মিঃ ওয়াং এবং তার দলটি তত্ক্ষণাত ভ্যান থেকে বেরিয়ে আসে এবং তারা আইজ্যাককে হোটেলে অনুসরণ করার সাথে চালাকি করে ক্যামেরাটি এড়িয়ে যায়। ইসহাক সভা সভায় ,ুকতেই তারা মুদ্রার পরীক্ষা যেখানে চলছে তার পাশের অন্য একটি শূন্য সভায় goুকল।

তারা তাদের মুখোশ পরে এবং ঘরে ঝড় তোলার প্রস্তুতি নিতে তাদের অস্ত্র বের করে। একবার তারা প্রস্তুত হয়ে গেলে তারা মিটিং রুমে ঝড় তোলে।

মিঃওয়ং যা অনুমান করতে ব্যর্থ হন তা বেশিরভাগ অতিথি তাদের নিজস্ব সুরক্ষার বিশদ নিয়ে আসে। মিঃ ওং ভাবলেন যে কেউ এটিকে এত গুরুত্ব সহকারে নেবে না কারণ এটি কেবল মুদ্রা পরীক্ষা করার জন্য এটি এটি একটি ব্যক্তিগত ঘটনা বলে মনে করা হচ্ছে যাতে তিনি অনেকের উপস্থিতি প্রত্যাশা করে না।

মিঃ ওংয়ের লোকেরা যখন পিছু হটেছে, তখন প্রায় 20 জন অতিথির নিরাপত্তার বিশদ এবং ইন্সপেক্টর আজিজের দ্বারা নিয়োগ করা গুপ্তচর পুলিশ যারা কয়েকজন হোটেল কর্মচারী তাদের অস্ত্র বের করেন pull

মিঃ ওয়াং পুরুষদের এই অভিযান চালানো হয়েছে তা জানাতে এতগুলি অস্ত্র দেখানোর লক্ষণই যথেষ্ট। তারা ততক্ষণে আত্মসমর্পণ করে হাত তুলে দেয়। মিঃ ওং মিটিং রুম থেকে দৌড়ে গেল এবং গুলিবিদ্ধ গুলি চালানো হয়েছিল মিঃ ওংয়ের পায়ে আহত করে। জেনারেল স্যার উইলিয়ামই গুলি চালিয়েছিলেন যিনি মিঃ ওয়াংয়ের পরে একটু পরে এলিসার সাথে আসেন।

তারপরে তিনি ধূমপানের হ্যান্ডগানটি পিছনে রেখে মিঃ ওংকে আবার সভা কক্ষে টেনে আনেন।

জেনারেল স্যার উইলিয়াম: "হাই, সবাই, এটি সম্পর্কে দুঃখিত ... প্রাকৃতিক প্রবৃত্তি। আমি ভেবেছিলাম সে আমাকে আক্রমণ করার চেষ্টা করছে। আমি আশা করি আত্মরক্ষার হিসাবে গণনা করি।

মিঃ ওয়াংয়ের মুখোশটি টেনে নামাতে গিয়ে অতিথিদের মধ্যে একজন শক করে সামনে দাঁড়িয়ে গেল।

মিঃ ওজমান ছিলেন মিঃ ওয়াং পিতা নিয়ন্ত্রণে থাকা ব্যাংকের অন্যতম ব্যাঙ্ক ম্যানেজার।

মিঃ আজমান: "মিঃ ওয়াং, আপনি এখানে কী করছেন? আপনি জানেন যে এই লোকটি কে আপনি আক্রমণ করছেন? আপনি ঠিক কী করছেন তা জেনে আপনার বাবা খুব রেগে যাচ্ছেন ”"

আইজাক এগিয়ে এবং স্কোয়াট নিচে।

আইজাক: "অবশেষে মিঃ ওং এবং বিদায় আপনাকে দেখার জন্য ভাল লাগল। জিম্মি হিসাবে আমার বিক্রয় সহকারীকে নেওয়ার জন্য আপনি দীর্ঘকাল কারাগারে যাবেন তা নিশ্চিত করব। এর পরে যদি আপনি আবার আমার সাথে এই একই বিষ্ঠা করার চেষ্টা করেন তবে এখানকার এই ভদ্রলোক আপনার পরিবারের ব্যবসা বন্ধ করার বিষয়টি নিশ্চিত করবেন। "

আইজ্যাক কথা শেষ হওয়ার সাথে সাথে ইন্সপেক্টর আজিজ এবং কয়েকজন পুলিশ অফিসার এসে মিঃ ওয়াং এবং তার লোকদের তাদের হেফাজতে নিয়ে যান। পুলিশ যখন তাদের বের করে দিচ্ছিল, মিঃ আজমান মিঃ ওংকে বেরিয়ে আসার সাথে সাথে তীব্র নিন্দা করছেন বলে মনে হচ্ছে।

পরীক্ষা

ঘটনার পরে, মুদ্রাগুলি পরীক্ষা অব্যাহত অবধি অবধি অবধি প্রকাশ হয় যতক্ষণ না এটি সত্য হয়। অ্যালিসা টেবিলের মুদ্রাগুলি পরীক্ষা করার জন্য প্রত্যেকে মুদ্রার উপরে নজর রাখেন। এই সময়ে, পরিদর্শন করা আজিজ ঘটনাটি নজরদারি চালিয়ে যেতে পিছনে থাকে যাতে সবকিছু সুষ্ঠুভাবে চলে যায় তা নিশ্চিত করতে।

পরীক্ষার সময়টি সমাপ্ত হওয়ার সাথে সাথে নিলাম ঘর থেকে কয়েকজন ভারী অস্ত্রধারী লোক এবং প্রতিনিধি যারা এই মুদ্রাগুলির বিক্রয়কে স্বাগত জানাবে তারা এসে তাদের কাছ থেকে এই মুদ্রা সুরক্ষিত করেছিল।

এটি কেবল যখন মুদ্রাগুলি তাদের ছেড়ে যায়, অ্যালিসা এবং আইজাক কিছুটা স্বস্তি বোধ শুরু করে। ইসহাক এবং অ্যালিসা সবাইকে বিদায় দেওয়ার সাথে সাথে তারা হোটেলটিতে রাতারাতি সিদ্ধান্ত নেবে যেহেতু ইতিমধ্যে খুব দেরি হয়ে গেছে।

তারা 2 কিং-আকারের বিছানা সহ একটি ঘর জিজ্ঞাসা করার চেষ্টা করে তবে হোটেলটি কেবল রানির আকারের বিছানাযুক্ত বাম ঘর। তারা ঠিক এটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। চেক-ইন করার পরে, তারা দুজনেই স্নানের দিকে ফিরে যায় এবং রাতের খাবারের জন্য কিছু খাবারের অর্ডার দেয়।

0
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments