মুভি নাইট

0 2
Avatar for sb111222
3 years ago

আমি আমার পরিবারের বাড়িতে ছিলাম এবং আমার বাবা আমাকে একটি নতুন সনি এরিকসন এম 111 দিয়েছিলেন যা তিনি তার চাকরি থেকে পেয়েছিলেন। আমি ফোনটি রাখতে চাইছি কিনা তা দেখার জন্য আমি ফোনটি চেষ্টা করে দেখতে শুরু করেছিলাম তবে আমরা টিভিতে একটি সিনেমা দেখতে শুরু করি।

মুভিতে, স্থান থেকে উল্কাপাত পড়েছিল, পা এবং হাত মোতায়েন করা এবং হিউম্যানয়েড দানবগুলিতে রূপান্তর করা যা বিল্ডিং থেকে বিল্ডিংয়ে স্বচ্ছন্দে লাফিয়ে উঠতে পারে could তারা তাদের গ্রাস করে বা রক্ত ​​চুষে তাদের হরমোন চুরি করতে মহিলাদের আক্রমণ করবে। আমি এখন হ্যালে বেরি ছিলাম এবং আমি বাড়ির ভিতরে এই হিউম্যানয়েডদের লাথি মারছিলাম এবং লড়াই করছি।

এই হিউম্যানয়েডগুলির বাটগুলিকে লাথি মারার পরে আমি তাদের সাথে পুরো বাড়িটি ফুটিয়ে তুলতে চেয়েছিলাম যাতে আমরা বাড়ির সমস্ত হালকা বাল্বের সকেটগুলিকে বিস্ফোরক দিয়ে ged আমরা হালকা সুইচগুলির প্রথম সেটটি স্যুইচ করেছি এবং একটি আলাদা ঘরে বিস্ফোরণ ঘটে। আমরা হালকা সুইচের আরও একটি সেট স্যুইচ করেছি এবং অন্য কিছু বিস্ফোরিত হয়েছিল। তবে কোনও কারণে আমি হালকা সুইচগুলির তৃতীয় এবং চূড়ান্ত সেটটি চালু করি নি। পরিবর্তে আমি হিউম্যানয়েডদের আরও কিছুটা বাঁচতে দিয়েছি যাতে আমি তাদের আরও ভালভাবে দেখতে পারি এবং আমার হ্যান্ডহেল্ড রেডিওতে আমার এক বন্ধুর কাছে তাদের বর্ণনা করতে পারি। আমার বাবা চিৎকার করে বললেন "দোহ, তারা কি সত্যই আমাদের দেখায় যে দানব এখন কেমন দেখাচ্ছে ??"।

দৈত্যটিকে নিয়মিত মানুষের মতো লাগছিল। হাফ-লাইফ থেকে এটি কিছুটা জি-ম্যানের মতো লাগছিল। আরেক দানব কিছুটা স্টিভ ক্যারেলের মতো দেখতে লাগল। এর আগে আমি এমন একজনকেও দেখেছি যিনি তার অণ্ডকোষটি সরিয়ে একটি প্রিটজেল দিয়ে প্রতিস্থাপন করেছিলেন তবে এটি এমন একটি বিজ্ঞাপনের মতো যা দাবি করেছিল যে আপনি যখন চান তখন অণ্ডকোষ তুলতে প্রিটজলের সাহায্যে আপনার হাত রাখতে পারেন।

কারণ আমি যখন সুযোগ পেয়েছিলাম তখন এই হিমোইডগুলিকে হত্যা করি নি, তারা পুনরুদ্ধার করেছে, আবার আক্রমণাত্মক হয়ে উঠেছে, আমাকে একটি ঘরে টেনে নিয়েছিল এবং আমি পালাতে পারিনি। আমি প্রাচীর থেকে দেওয়ালে ঝাঁপিয়ে পড়ার তাদের ক্ষমতাকে নকল করতে সক্ষম হয়েছি এবং তারা আমাকে হত্যা করার চেষ্টা করায় আমি তাদের আঁকড়ে ধরতে পেরেছি। হিউম্যানয়েড দানবরা আমার নীচে দাঁড়িয়ে ছিল এবং প্রতিটি একটি করে ল্যাপটপ ধরেছিল এবং হরমোনজনিত পাংস এবং রসিকতা তৈরি করছিল Event হিউম্যানোইডদের একজন আমার উপর খুব বড় গোঁফ ছুঁড়ে দেওয়ার চেষ্টা করেছিল যে তাকে "বিগ বল" বলে সম্বোধন করেছিল (এবং হ্যাঁ এটি একটি ভয়াবহ অণ্ডকোষ রসিকতা ছিল) তবে তিনি আমাকে মিস করেছেন।

কিছুক্ষণ পরে আমি স্টিভ কেরেলের ল্যাপটপের স্ক্রিন ভেঙে পালাতে সক্ষম হয়েছি। "এবং এর মাধ্যমে আপনি কী অর্জন করেছেন?" তিনি বলেছিলেন কিন্তু একবার যখন তিনি পর্দাটি ভেঙে গেছে দেখেছিলেন, তিনি এক মুহুর্তের জন্য হিমশীতল হয়ে গিয়েছিলেন এবং আমি সুযোগটি ব্যবহার করে বাসা থেকে পালানোর চেষ্টা করেছি। একবার আমি পৌঁছে গেলাম এবং বাড়ির প্রধান দরজাটি খুললাম, খুব শক্ত বায়ু প্রবাহিত হয়ে ঘরে .ুকে পড়ল আমাকে ভিতরে backুকিয়ে দিয়ে butুকে পড়ল কিন্তু আমি এটি পেরেছি এবং আমার পিছনে দরজাটি বন্ধ করে দিয়েছি।

একবার বাহিরে, আমি আমার দাদার জন্মস্থানে ছিলাম। হিউম্যানয়েডরা আমার পরে আছে কিনা তা দেখার জন্য আমি বাড়ির দরজায় ফিরে তাকানোর চেষ্টা করার সময় আমি রাস্তায় (এবং এমনকি পথের কিছু অংশ ক্রল হওয়া) চালানো শুরু করি। দরজাটি দেখে আমার সমস্যা হয়েছিল এবং শেষ পর্যন্ত আমি এগুলি সেখান থেকে বেরিয়ে আসতে দেখেছি। আমি কাছের বাড়িতে প্রবেশের কথা ভেবেছিলাম কিন্তু এর বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ এটি ছিল সত্যিকারের কিছু বয়স্ক মহিলার বাড়ি এবং আমার মনে হয়েছিল এটি এটিকে দুঃস্বপ্নে পরিণত করবে।

আমি উপরে না তাকানো পর্যন্ত রাস্তায় দৌড়াতে থাকি: একটি নতুন, বিশাল, উল্কাপিণ্ডের ঘন ঝাঁক পুরো আকাশকে coveredেকে রেখেছিল এবং পৃথিবীর দিকে পড়ছিল। আমি ইতিমধ্যে কিছু উল্কাপিণ্ডের গলার আওয়াজ শুনতে পাচ্ছিলাম যেহেতু তারা পৃথিবীতে প্রভাব ফেলছিল যখন মহিলারা আমার চারপাশে সর্বত্র আতঙ্কে দৌড়াচ্ছিলেন যেগুলি এই উল্কাটি পরিণত হচ্ছে এমন নতুন হিউময়েডগুলি থেকে বাঁচার চেষ্টা করছে।

রাত ছিল। হিউম্যানয়েডস এখন তাদের সমস্ত মানবেতর বৈশিষ্ট্য হারিয়ে ফেলেছিল এবং প্রায় নিয়মিত মানুষের মতো দেখতে কিছুটা কমনীয় কান এবং কিছুটা ভ্যাম্পেরিক ছিল। উপরের দিকে তাকানোর সময় আমি দেখতে পেলাম অন্ধকার অন্ধকারের ভিতরে একটি হিউম্যানয়েডস ল্যাম্প পোস্ট থেকে ল্যাম্পপোস্টে ঝাঁপিয়ে পড়ে রাস্তার পাশে আমার দিকে আসছে। আমি বুঝতে পেরেছিলাম যে নিজেকে বাঁচানোর জন্য কোনও বাড়িতে প্রবেশ করার মতো পর্যাপ্ত সময় আমার হাতে নেই। তাই আমি রাস্তায় শুয়ে চোখ বন্ধ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং আশা করি যে হিউম্যানয়েড আমাকে অগ্রাহ্য করবে এবং অন্য কোনও মহিলাকে তাড়া করবে। সর্বশেষ জিনিসটি আমি দেখেছি হিউম্যানয়েড আমার উপরের দিকে লাফিয়ে আমার থেকে 1 মিটার দূরে অবতরণ করেছিল। তবে আমি জানতাম তিনি আমাকে লক্ষ্য করেছেন এবং তিনি এখন আমার দিকে ফিরে গেছেন। আমি অনুভব করেছি যে সে আমার কাছে এসে আমার হাত ধরেছিল (যা আমি আমার মুখটি coverাকতে ব্যবহার করছিলাম) এবং সে তাদের আলাদা করার চেষ্টা করেছিল যাতে সে আমাকে কামড়ায় এবং আমার রক্ত ​​পান করতে পারে।

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments