মহামারী আতঙ্ক বাড়ছে যখন 10 প্রার্থনা

0 1
Avatar for sb111222
3 years ago

কোভিড -১৯ এর অপ্রত্যাশিত উপস্থিতিতে গত মার্চ মাসে যখন কোনও আগত বসন্তের সাধারণ ছন্দগুলি হস্তক্ষেপ করেছিল তখন আমাদের প্রশ্ন এবং দুর্বলতার মহাবিশ্বের দিকে ঠেলে দেওয়া হয়েছিল।

আমরা বর্তমানে মাসে সিজনে ছয়টি উত্তরের চেয়ে আরও বেশি সংখ্যক অনুসন্ধান করে থাকি ac

আপনারা অন্যান্যদের মতোই, আমি ওয়েবে বা স্বতঃস্ফূর্ত গির্জার বিষয়ে স্কুল এবং খাদ্য গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করার জন্য আমি প্রতিদিনের বিশদ এবং বৈশিষ্ট্য সংবাদগুলি যাচাই করেছি। আমরা বিপদ, বিমা, পূর্বাভাস এবং প্রশ্নোত্তর সেশনের মধ্য দিয়ে জাগিয়েছি যা আমাদের পছন্দসই পর্যায়ে বেছে নেওয়ার জন্য সর্বোপরি চেষ্টা করতে পারে। আমি ভয়ঙ্কর হতে না পছন্দ করি, তবুও আমি অতিরিক্তভাবে বুদ্ধিমান হওয়ার কোনও ইচ্ছাও করি না।

আমাদের বেশিরভাগ সংখ্যক আমরা যে ধ্রুবক, নিম্ন-স্তরের চাপের কথা বলছি তা বোঝে না।

এছাড়াও, মাঝে মধ্যে - প্রায়শই - নিখুঁত পরিমাণ, সমস্ত বিষয় বিবেচিত, আমাদের কাছে পেয়ে যায় এবং আমরা আমাদের বুকে মহামারী উত্সাহী বোধ করতে পারি।

ক্রমবর্ধমান উন্মত্ততার সর্বোত্তম নিরাময় হ'ল প্রার্থনা supp

আপনি এই প্রশ্নোত্তর মরসুমে যে উদ্বেগ, পছন্দ এবং সমস্যাগুলি দেখছেন তার মধ্য দিয়ে প্রার্থনা করার জন্য এই 10 প্রার্থনাগুলিকে একা রেখে যান।

মহামারী আতঙ্ক বাড়ছে যখন 10 প্রার্থনা

অনিশ্চিত সময়ের জন্য প্রার্থনা

রুলার, আমি কী করব তা নিয়ে ধোঁয়াটে ধারণা নেই, তবুও আমার চোখ আপনার দিকে রয়েছে। তুমি আমার পাথর; আমাকে তোমার কাছে সুরক্ষিত রাখ বিশ্ব যেভাবে কাঁপছে তা নির্বিশেষে আপনি গতকাল, আজ এবং অনন্তকাল সমান। আত্মবিশ্বাসের মাধ্যমে আমাকে ঘুরে বেড়াতে সহায়তা করুন এবং সনাক্ত করে নয় এবং আপনি কীভাবে আমাকে চালাচ্ছেন তা অবশ্যই স্বীকার করুন। আপনি পথ, যখন আমি সামনে পথ দেখতে পাচ্ছি না। আপনি আমার সরবরাহকারী, যখন আমি ব্যবস্থাটি দেখি না। শত্রু যখন আমাকে আনার চেষ্টা করে এবং আপনি আমার সহায় হন, যখন আমি সম্পূর্ণ শক্তিহীন বোধ করি না হয় আপনিই আমার areাল। এই বিশ্বের অফারের যে কোনও কিছুর উপরে আপনাকে লালন করতে আমাকে সহায়তা করুন। আপনি ছাড়া আর কেউই আমার মধ্যে এটি করতে পারবেন না। আমি যীশুর নামে জিজ্ঞাসা করি, আমেন।

পাঠ্য উল্লেখ: 2 ক্রোন। 20:12; গীতসংহিতা 18; 12:30 চিহ্নিত করুন; 2 কর 5: 7; ইব্রীয় 13: 8

২. স্কুল বছরের জন্য একটি প্রার্থনা

বাবা, আমি এক স্কুল বছরের প্রশ্নের মুখোমুখি হচ্ছি। আপনি আমাকে প্রশিক্ষণ দেওয়ার এবং আমার যেভাবে চলতে হবে সে বিষয়ে আমাকে উত্সাহিত করার গ্যারান্টি দিয়েছিলেন; আপনি আমার প্রতি আপনার যত্নশীল নজর দিয়ে পরামর্শ দিলে এটি আদর্শ হবে। আমাদের বিদ্যালয়কে পছন্দগুলি এবং আমাদের শিক্ষাব্রতীদের শক্তি, কল্পনা, কল্যাণ এবং একটি বিকশিত জলবায়ুতে ভাল দেখাতে দৃ determination় সংকল্প স্থাপনের জন্য অন্তর্দৃষ্টি দিন। আমরা প্রতিটি যুবক এবং স্কুল বিশেষজ্ঞের উপর আপনার আশ্বাসের অনুরোধ জানাই। যখন আমার পদার্থটি সেন্সর করা এবং গ্রিপ করা দরকার তখন আমার বাচ্চাদের এবং অন্যদের প্রতি স্নেহ ও দৃistence়তার আলো হিসাবে আমাকে সহায়তা করুন। শাসক, ধারাবাহিকভাবে এই বছরটি আপনার বইয়ে লেখা হয়েছে। আপনার হাত এবং আপনার দুর্দান্ত অনুসন্ধান এবং নির্বিশেষে আপনাকে উদযাপনের জন্য, তাদেরকে নির্ভরযোগ্যভাবে ঘুরতে আমাকে সহায়তা করুন। যীশুর নামে, আমেন।

পাঠ্য উল্লেখ: গীতসংহিতা 16: 8; গীতসংহিতা 139: 16; 1 কর। 10:31

৩. ভয়ের উপরে forমানের জন্য প্রার্থনা

পরাক্রমশালী Godশ্বর, যখন নার্ভাসনেস আমার মধ্যে আরোহণ করছে, আপনাকে আপনার দিকে মনোনিবেশ করার জন্য আমাকে সহায়তা করুন। কেবলমাত্র আপনিই আমার প্রত্যাশা এবং উদ্ধারকর্তা। আমাকে একীভূত হৃদয় দিন কেবলমাত্র আপনার ভয়ে। আপনি সমস্ত কিছুর উপরে রাজত্ব করায় আমার অবস্থা বাস্তব নয়। আপনি অসুস্থতা এবং নির্ধারণ, সিদ্ধান্ত এবং অর্থনীতিতে আমার যুবক এবং আমাকে শাসন করেন। আমার ভয় একটি বিশ্বজুড়ে লড়াই, সুতরাং আমি অনুরোধ করছি আপনি প্রতিটি ধারণা এবং প্রতিটি স্ট্রেসকে আপনার বিরোধী করে তুলুন। আমি তাদের আপনার চরিত্রের সত্যতা এবং গ্যারান্টি থেকে অপহরণ করি। আপনি অনুগত এবং আপনি এখনই আমাকে নামানোর জন্য আমাকে এতদূর নিয়ে যান নি। আমার আশ্রয় এবং মানের হতে। যিশুর দৃ name় নামে, আমেন।

পাঠ্য উল্লেখ: গীতসংহিতা 47: 8; Prov 28:20; 2 কর 10: 5; ইব্রীয় 12: 2

৪. হতাশার বিরুদ্ধে প্রার্থনা

হে প্রভু, আমি তোমার প্রতি আমার আত্মা তুলে ধরেছি। আমি হতাশাগ্রস্ত হয়ে পড়েছি এবং আমার পক্ষে খুব বিশাল বিষয়গুলির ভারাক্রান্ততার নীচে ছড়িয়ে পড়েছি। আমাকে উত্সাহিত করুন এবং কেউ পারেন না হিসাবে আমাকে পুনরায় স্থাপন করুন You আমি যা করতে পারি না তার জন্য আমাকে উত্সাহিত করুন এবং আমাকে আজ কঠিন কাজ করার জন্য মানসিক দৃ fort়তা দিন। আমি যখন দুর্বল তখন এই মুহুর্তে আপনি দৃ are় হন I আমি বিশ্বাস করি য়ে খ্রীষ্টের মাধ্যমে আমি আমাকে আরও শক্তিশালী করি everything শত্রুর মিথ্যাচারগুলি এবং এমনকী আমার নিজের লক্ষ্যকেও শান্ত করুন যা আমি শুনেছি কেবল আপনার বাস্তবতা আমাকে নির্দেশ করছে। আপনার অদম্য স্নেহ এবং গভীর উচ্ছ্বাসের সাথে আমার বোধকে বন্যার দিকে নামিয়ে দিন যাতে আমি আজ আমার চারপাশের মানুষকে ভালবাসতে এবং তাদের সেবা করতে পারি। যিশুর শক্ত নামে, আমেন।

পাঠ্য উল্লেখ: গীতসংহিতা 25: 1; গীতসংহিতা 143: 8; যিশাইয় 40: 1; 2 কর 12:10; ফিল 4:13

৫. দুঃখকষ্টে ভাল ফল দেওয়ার জন্য প্রার্থনা

যীশু, এই প্রাথমিকটি শক্ত এবং এটি ক্ষতিকারক, যদিও এটি আপনার হাত ধরে এসেছে, তাই এটি ভাল ব্যবহার করুন। আমি যে চিহ্নগুলি তৈরি করেছি এবং বিশ্বস্ত করেছি সেগুলি আমাকে প্রদর্শন করুন, আমি যে ক্রমাচরণ ধরে রেখেছি তা উন্মোচন করুন এবং সেগুলি পরিত্যাগ করার জন্য আমাকে উত্সাহিত করুন। আমাকে ক্ষমা করুন এবং আমাকে একটি দাগহীন হৃদয় তৈরি করুন। আমাকে তোমার মতো হৃদয় দিন যা আপনি যা চান তা চান এবং আপনি যেমন ভালোবাসেন তেমনি লালনও করেন। আপনার ছাঁটাই আমার এবং আপনার মাহাত্ম্যের জন্য আমার মধ্যে অনেক ভাল প্রাকৃতিক পণ্য উত্পাদন করতে পারে। আপনি গ্রহণযোগ্য এবং আপনার জীবন সাহসী হওয়া সত্ত্বেও ব্র্যাভো রয়েছে have আমি আপনার উপর আমার সম্পূর্ণ ভরসা রেখেছি যীশুর নামে, আমেন।

পাঠ্য উল্লেখ: গীতসংহিতা 51:10; গীতসংহিতা 119: 68; গীতসংহিতা ১৩৯: ২৩-২৪; জন 15: 2, 5, 8; রোমানস 8:28

Over. সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রার্থনা

আব্বা ফাদার, আপনি আমাদের জিজ্ঞাসা করছি এমন ইভেন্টে আপনি উদারভাবে বুদ্ধি দেওয়ার গ্যারান্টি দিন। সংঘর্ষের খবরের একটি মহাবিশ্বে, আমাকে সঠিক পছন্দগুলি স্থির করার জন্য বুদ্ধি এবং বুদ্ধি দিন। আমার পরিবারকে সুরক্ষিত এবং সুরক্ষিত রাখতে আমার আপনার দরকারী দিকনির্দেশ দরকার। তুমি বন্যের মধ্য দিয়ে ইস্রায়েলীয়দের প্রত্যেকটি বাস্তবিক চাহিদা দিয়েছিলে - পাথর থেকে জল, স্বর্গ থেকে পুষ্টি, যে জুতো পরে না এবং সংক্রমণ থেকে বীমা হয়। এইভাবে আমি আপনাকে অনুরোধ করছি যে আপনি গতিশীল বন্যের মধ্য দিয়ে আমাকে রাখালেন। আমাকে আপনার পদ্ধতিতে সম্পূর্ণরূপে জানাতে এবং ভয়ভীতি না করে আশ্চর্যজনক সম্প্রীতিতে পছন্দগুলি স্থির করতে সহায়তা করুন। যীশুর নামে, আমেন।

পাঠ্য তথ্যসূত্র: Prov 2: 8; চুক্তি 8: 3-4; নহিমিয় 9:21; জেমস 1: 5

G. কৃতজ্ঞতার প্রার্থনা

Godশ্বর, আমি অপ্রত্যাশিত এবং অযাচিত মধ্যেও আপনাকে ধন্যবাদ জানাই যেহেতু আপনি গ্রহণযোগ্য, আপনি সহজ এবং সঠিক আপনি। এই মহামারীটির কাঁচা owণের জন্য আপনাকে অনেক বেশি বাধ্যবাধকতা রয়েছে: আমার পরিবারের সাথে অতিরিক্ত সময়, বাড়িতে ধীর রাত্রি, সৃষ্টির মহিমা এবং সোজা জিনিসগুলিতে আনন্দ পুনরায় আবিষ্কার করা। প্রতিটি প্রয়োজন সরবরাহ করা এবং আমি যা জিজ্ঞাসা বা কল্পনা করতে পারি তার বাইরে আমাকে সন্তুষ্ট করার জন্য আপনাকে অনেক বাধ্য ob চিকিত্সা যত্নকর্মীদের জন্য আপনার কাছে অনেক বাধ্য, অকল্পনীয় ব্যক্তিত্বরা টিকিয়ে রাখার প্রয়োজনের চেয়ে বেশি সময় ধরে কাজ করে থাকেন, প্রশিক্ষকরা যে কোনও প্রশিক্ষণের জন্য এবং সমস্ত প্রত্যাশা ছাড়িয়ে যাওয়ার জন্য এবং তাদের প্রতিশ্রুতি দেওয়ার জন্য এবং প্রতিদিন কল পাওয়া লোকের জন্য। আপনার চারপাশে শালীনতা সম্পর্কে আমাকে পুরোপুরি সচেতন করুন যেহেতু আমি এটিকে বাদ না দেওয়া পছন্দ করি। আপনি একজন শালীন, গ্রহণযোগ্য পিতা এবং আমি আপনাকে ভালবাসি। যীশুর নামে, আমেন।

পাঠ্য উল্লেখ: গীতসংহিতা 103: 13; গীতসংহিতা 119: 68; এপি 3:20; ফিল 4:19

৮. দুঃখের জন্য প্রার্থনা

আমাদের প্রভু ,শ্বর, এক ত্রাণকর্তার জন্য ধন্যবাদ, যিনি আমাদের সাথে আমাদের যন্ত্রণায় বেড়াচ্ছেন, যিনি নীচে এবং বাইরে রয়েছেন এবং আমাদের সেখানে রেখে যান না, তবে সেই আত্মাকে বাঁচিয়ে রাখেন। আজ, আমি আপনাকে ____________ তুলেছি এবং জিজ্ঞাসা করছি যে তিনি আপনার চারপাশে আপনার দৃ presence় উপস্থিতি বোধ করবেন এবং আপনি যে সান্ত্বনা আনতে পারবেন তা বোধ করবেন না। আপনার অনুভূতি তাকে গভীরভাবে অনুপস্থিত সাহায্য করার জন্য তাকে অনুভব করতে সহায়তা করুন। দিনের গুণমান এবং নতুন প্রত্যাশা নিয়ে তাকে আপনার এবং আপনার কথায় আকৃষ্ট করুন। প্রহরী তার হৃদয় এবং মানসিকতা যাতে সে তার প্রয়োজনীয় বিশ্রাম পেতে পারে এবং ঝামেলা পছন্দ এবং বাড়ির কাজের জন্য তাকে উত্সাহিত করতে পারে। শত্রুরা যারা নিঃসন্দেহে অসন্তুষ্টি ও শোক প্রকাশ করে এবং দুর্ভাগ্যের আযাবকে পরিমাপ করার সাথে সাথে তার প্রচুর স্মৃতির স্মৃতি নিয়ে আসে Qu আপনার অবিশ্বাস্য সমস্যার মধ্যে দিয়ে তাকে আপনার কখনও শেষ না হওয়া অস্ত্রগুলি অনুভব করতে সহায়তা করুন। যীশুর নামে, আমেন।

পাঠ্য রেফারেন্স: ডিউট 33:27; গীতসংহিতা 4: 8; গীতসংহিতা 34:18; 1 থেস 4:13

9. চার্চের জন্য একটি প্রার্থনা

Godশ্বর, আমাদের একা চুপ করে রাখবেন না। আপনি আমাদেরকে এরকম সময়ে ডেকেছেন। আপনার পাশে থেকে আমরা অলস বসে থাকতে পারি। আমি আমার মন্ত্রী এবং গির্জার অগ্রগামীদের উত্থাপন করেছি এবং অনুরোধ করছি আপনি তাদের অন্তরগুলি দেখুন, তাদের সম্পর্কগুলি নিরীক্ষণ করুন, তাদের সময়টি দেখুন এবং তাদের পছন্দগুলি পর্যবেক্ষণ করুন। স্থানীয়ভাবে পরিবেশন করতে, উদারভাবে অফার করার জন্য, অতিরঞ্জিতভাবে উপাসনা করার জন্য আপনার আত্মীয়কে আপনার দেহ হিসাবে এক সাথে বেঁধে রাখুন। খ্রিস্ট যীশু হিসাবে একে অপরের সাথে এই জাতীয় সংগতিতে জীবনযাপনে আমাদের সহায়তা করুন, যাতে আমরা একত্রে এক কণ্ঠে Godশ্বরের প্রশংসা করতে পারি এবং যীশুর প্রত্যাশার প্রস্তাব দিতে পারি। আমরা যেমন ছিল তেমনি আপনাকে ভয় পাই। আমাদের জন্য কৃপণতা ও অধ্যবসায় সহ আপনি যে কার্যাদি অর্পণ করেছেন সেগুলি করার ক্ষমতা এবং সক্ষমতা সম্পর্কে আমাদের উত্সাহিত করুন। কারণ আপনার কাছ থেকে এবং আপনার মাধ্যমে এবং আপনার কাছে সমস্ত কিছুই। যীশুর আশ্চর্যজনক নামে, আমেন।

পাঠ্য তথ্যসূত্র: এস্থার 4:14; ম্যাট 10:28; জন 15: 5; রোম 15: 5-6; ইব্রীয় 12: 1

10. সরকারী নেতাদের জন্য একটি প্রার্থনা

হে প্রভু ,শ্বর, অবিশ্বাস্য এবং মহান whoশ্বর যিনি তাকে ভালবাসেন এবং তাঁর বিধিগুলি পালন করেন এমন ব্যক্তিদের সাথে চুক্তি এবং অনিচ্ছাকৃত আদর রাখেন, আপনার কানকে একাকী করে রেখেছিলেন এবং এই জাতির ব্যক্তির জন্য এই প্রার্থনা শুনতে আপনার চোখ খোলা রেখেছেন। আমরা আপনার বিরুদ্ধে অপরাধ করেছি। আমি এবং আমার পরিবার অপরাধ করেছি। আমরা আপনার বিরুদ্ধে দুর্নীতিমূলক আচরণ করেছি এবং আমরা আপনার নির্দেশ রক্ষার জন্য অবহেলা করেছি। শাসক, আপনার অনুপযুক্ত স্নেহ অনুসারে আমাদের শিথিল করুন। আমাদের নিকটবর্তী, রাষ্ট্র এবং সর্বজনীন অগ্রগামীদের অন্তরগুলি আপনার প্রতি ঘুরিয়ে দিন এবং তাদের প্রয়োজনীয় সিদ্ধান্তগুলি স্থির করার জন্য এবং আইনীভাবে তদারকি করার জন্য তাদের প্রয়োজনীয় অন্তর্দৃষ্টি দিন। আমাদের অন্তরগুলি আপনার দিকে ফিরিয়ে দিন এবং এটি আমার সাথে শুরু করুন। যীশুর নামে, আমেন।

1
$ 0.27
$ 0.27 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments