মধ্যে শয়তান

0 6
Avatar for sb111222
3 years ago

প্রথমদিকে, এটি শুরু হয়েছিল উচ্চ ফ্যাভার, নিদ্রাহীন রাত এবং ক্লান্তি দিয়ে - যেমন মার্তি বলেছিলেন এটি হবে। তবে সময়ের সাথে সাথে, আমার ব্যক্তিত্ব হারাতে গিয়ে লক্ষণগুলি হ্রাস পেয়েছে।

আর আমার মাথায় রাগান্বিত, বিরক্তিকর এক রাক্ষস ছিল।

"আমি বিশ্বের সব হোস্টকে থাকতে পারতাম। যে কোনও ফ্রিগিন ছিল। এবং আমাকে এই নটজব বেছে নিতে হয়েছিল," তিনি বলেছিলেন।

ঠিক আছে, আসলে, আমি আমার মাথায় তাকে শুনতে পেতাম। প্যাকিং গ্রাংলিং। আমার চিন্তা এবং স্মৃতি অনুসন্ধান। আমি এটিকে গোপনীয়তার আক্রমণ হিসাবে অভিহিত করতে পারতাম, তবে আমি যখন মার্তির সাথে এই বোকা সাহস করেছিলাম তখন আমি তাকে ভিতরে .ুকতে পারি।

"ডুড, আমি খুব সহজ। আপনি যদি ঠিক মতো আমাকেও অধিকার করতে না পারেন তবে আমি মনে করি না যে এই নির্বোধ স্পিনিং বলের বাকী 99.৯৯ বিলিয়ন লোকের সাথে আপনার ভাগ্য হত," আমি ভেবেছিলাম, তিনি জানতেন শুনুন।

প্রথম সপ্তাহটি শক্ত ছিল, কারণ আমি যখন তাঁর সাথে যোগাযোগের চেষ্টা করছিলাম তখন আমি কথা বলছিলাম এবং সবাই ভাবছিল আমি বাদাম হয়ে যাচ্ছি।

"মর্টাল তুমি কী বলেছ? আমি এখনই তোমার হৃদয় ফেটে যেতে পারি!"

"আপনি র‌্যাকের তীক্ষ্ণ ছুরি নন, আপনি কি? এটি কোনও পরজীবী সম্পর্ক নয়, এটি সিম্বিওসিস। জীবনের জন্য। এ থেকে বের হচ্ছেন না।"

"আমি খুব খারাপ হয়ে গেছি। সিম্বাইসিসের অর্থ আমাদের একে অপরের কাছ থেকে কিছু অর্জন করার দরকার আছে What এটি কী হতে পারে? আপনি অযোগ্য কেউ না এবং আমি ..."

"একজন অদৃশ্য কেউ না, কারণ আমি মনে করি যে এই ব্যর্থ দখলটি আপনাকে হারিয়েছে, 200 - 300 এক্সপি বা রাক্ষস পয়েন্টগুলি বা যা কিছু বলুন The কথাটি হ'ল আপনি নিজের ... এহ .. সহবাসী অসুরদের মধ্যে অনেক খ্যাতি হারিয়ে ফেলতে পারেন? আমি জানি না কীভাবে এটি কাজ করে।

"তুমি ঠিক করেছ আমাকে প্রস্রাব করার অভ্যাস করার সিদ্ধান্ত নিয়েছে, হুঁ?"

"আপনিই সেই ব্যক্তি যিনি ভাবেন যে এটি আমার কাছে রাখা একটি দুর্দান্ত ধারণা I আমি বোঝাতে চাইছি আমি হতাশা এবং নেতিবাচক আবেগগুলির একটি বান্ডিল, তাই আমি কোনও প্রতিরোধের প্রস্তাব দেব না But তবে আসুন, আপনি পারবেন না আপনি যে দেহটি আমাকে বেছে নিয়েছিলেন তা দখল করতে এমন মরিয়া হয়ে উঠেছে "

আমি তাঁর সাথে কথা বলেছি বা ভেবেছি বলে আমি আমার প্রতিদিনের রুটিনটি নিয়েছিলাম। কখনও কখনও আমি রাস্তা পারাপার এবং গান শোনার সময় তার সাথে কথা বলছিলাম। এমনকি একই সাথে আমার চোখ বন্ধ।

কলগান, বা কাল, যেমন আমি তাকে ডাকতে পছন্দ করি, আমাকে কখনই মরতে দেয় না।

আমার দেহের অদম্য পাত্রের বিনিময়ে এবং তিনি যে নেতিবাচক আবেগ থেকে ভোগ করেছেন তা আঁকতে অনেক খারাপ অভিজ্ঞতা পেয়েছি, আমি পেয়েছি, আমি জানি না, অতিমানবীয় শক্তি? আমার দু'জনের প্রতিক্রিয়া, এবং স্বাভাবিকের চেয়ে অনেক বেশি স্ট্যামিনা এবং শক্তি ছিল।

আমার ধারণা এটি আমার পক্ষে আরও জয়ের ছিল।

তবে কালের একটি ভয়াবহ মেজাজ হয়েছিল এবং তার বেশিরভাগ আবেগ আমার মধ্যেও ফাঁস হয়ে গেছে, তাই আমি ভয়াবহ মেজাজের দোলা পেতাম এবং আমার চারপাশের লোকজনকে শান্তভাবে চলতে বাধ্য করতাম। তিনি স্বভাবসুলভ ও অস্থির ছিলেন এবং সর্বোপরি তাঁর সবচেয়ে অযৌক্তিক খাদ্যাভাস এবং অভ্যাস ছিল।

ভেগান সালাদ দিয়ে কাঁচা মাংস! কীভাবে এই জিনিসগুলি একসাথে যায়?

আমাকে একা খেতে হয়েছিল - অনেক কারণ এটি আমি পাঁচ জনের খাচ্ছি।

এবং তারপরে তিনি অনেক অভিযোগ করতে পছন্দ করেন, বিশেষত বোটড দখলদারিত্বের কাজের ক্ষেত্রে তার ভাগ্য সম্পর্কে। যা সত্যই বিরক্তিকর ছিল কারণ আমার চারপাশে এত লোক কথা বলা সত্যই পছন্দ করি না, এজন্য আমি নিজেরাই থেকেছি।

স্যান্ড এখন আমার নিজের নিজস্ব নিজস্ব মোবাইল আলোচনা ইউনিট ছিল।

"... আপনি কি আমার কথা শুনছেন?"

"না, স্পষ্টতই।" আমি দীর্ঘশ্বাস ফেললাম, ঘরে .ুকলাম।

"দুর্দান্ত! এবং এখন আমাকে এই বিষয়টি মোকাবেলা করতে হবে যে আপনি আমাকে এবং আমার বিলাপকে উপেক্ষা করছেন।"

"আউউউউউ, আমি কি তোমার অনুভূতিতে আঘাত করেছি?"

"হ্যাঁ, আপনি ... ধরে রাখুন, আপনি ব্যঙ্গ করছেন?"

"তোমার প্রথম ক্লুটি কি ছিল?"

"এফ * সিকে আপনি, মানুষ!" সে বড় হয়েছে।

"এফ * সি কে আপনার বোকা ক্ষুধা। পিজ্জা এবং গরু মস্তিষ্ক এখন আপনি কী খেতে চান?"

"এটি আসলে একটি নয় ..."

"আমি আমাদের দুজনকেই অনাহারে মরব।" আমি ঝাপসা হয়ে গেলাম।

আমরা দুধ এবং একটি রুটি একটি আধা কার্টন স্থির।

চার নয়, পাঁচটি টুকরো।

অর্ধেক না।

একটি পাউরুটি.

আমরা এখন এখানে আছি

"তুমি কি চলে যাবার কথা ভাবি?" আমি কালকে জিজ্ঞাসা করলাম।

"হ্যাঁ, আমি কেবল আমার হাওয়াইয়ান পোশাক পরতে পারি এবং আমার ব্যাগগুলি প্যাক করে বেরিয়ে যেতে পারতাম, তাই না?"

"কি এটি একটি স্বাগত বিকাশ হবে না," আমি কৌতুকপূর্ণভাবে বলেছিলাম, "আমি বলতে চাইছি একটি উগ্রবাদ বা অন্য কিছুর মতো,"

"খ্রিস্ট ... আমি বলতে চাইছি শয়তান, আপনি কি সত্যিই আমাদের সেই অর্ধচাঁদাওয়ালা সাদা কোলাড এক্সরসিস্টের একজনের কাছে নিয়ে যেতে চান? আপনি বাদাম?"

"আমি মনে করি আমরা ইতিমধ্যে আমার মানসিক স্বাস্থ্যের অবস্থা প্রতিষ্ঠা করেছি। আমি জন কন্সটান্টাইন এর মতো সত্যিই ভাল ব্যক্তিদের বিষয়ে কথা বলছি That লোকটি সত্যিই দুর্দান্ত ছিল, তদুপরি, আপনি এই পাত্রটি নিয়ে ক্লান্ত নন?"

"দেখুন, পিতৃস্থানীয়তা সিনেমাগুলি যেমন দেখতে তোলে তেমনটি নয় It's এটি অত্যন্ত বিপজ্জনক এবং এরপরেও অনেকগুলি ভেরিয়েবল রয়েছে us আমাদের উভয়ের পক্ষে অনেক কিছুই ভুল হতে পারে" "

"তাহলে তুমি কি আমাকে যত্ন কর?" আমি বললাম, স্মারক।

"আমি দু'জনকেই বলেছিলাম। আমি নিজের সন্ধান করছি। আপনি যদি মারা যান তবে আপনি জাহান্নামে নির্যাতনের জন্য আরও একজন প্রাণ। কেন আমি যত্ন করব?"

"হ্যাঁ, রিহহহহট।" আমি বললাম, শব্দগুলি অতিরিক্ত ব্যঙ্গাত্মক হতে আঁকতে।

"আপনার সাথে নরকে."

"ঠিক তোমার পরে।"

1
$ 0.23
$ 0.23 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments