মামলা বন্ধ?

0 8
Avatar for sb111222
3 years ago

"আমি দুঃখিত". জিমের কণ্ঠে হোরস লাগছিল। তার কপালে ঘাম ঝরছে এবং এটি কেবল উদ্বেগজনক জিনিস ছিল না। তার মুখের উপর একটি ধূসর ছায়া ছিল এবং তার চোখটি এটিকে বাইরে বেরিয়ে আসে।

"আপনি কিছু খাচ্ছেন?"

"আপনি কি দরজা খুললেন না?"

"আমি বিছানায় ছিলাম, ঘুমিয়েছিলাম ... আমি জানি না এটি কি আমরা অনুভব করতে পারি ..."

তার মাথা ঘুঘু ফিরে বালতি এবং তিনি gagged।

আমার চলে যাওয়ার আগে সে ভালই লাগছিল এবং এখন গুরুতর অসুস্থ।

"এই কত দিন চলছে?"

হঠাৎ গুরুতর অসুস্থ ব্যক্তির কাছ থেকে জিম সঙ্কুচিত, লাফিয়ে উঠল, দরকারী কিছুই এলো না।

"তুমি আমাকে ডাকলি না কেন?"

"কোনও ফোন নেই .." হাঁফ ছেড়ে চলেছে

"আমি আরও ভাল একটি অ্যাম্বুলেন্স কল করব"

"না! প্লিজ ... দেবেন না ... নিয়ে যাবেন ..."

বেন ঠান্ডা কাপড় দিয়ে জিমের কপাল মুছল। হারানোর কি কিছু ছিল? লোকটি যদি তার জীবনযাপনে মারা যায়?

"বের করে দাও" জিম ভিক্ষা করে।

বেন কীভাবে এটি করতে জানত এবং আর দ্বিধা বোধ করে না। তিনি আধানটি বন্ধ করে দিয়ে দ্রুত আধানটি সরিয়ে ফেলেন।

"আমাকে পুলিশকে জানানো দরকার", তিনি বলেছিলেন।

"আপনি পুলিশ .."

জিম shivered কিন্তু কমপক্ষে তিনি আর gagging ছিল না।

তিনি ফিদেলোকে দ্রুত কল করেছিলেন যিনি তাঁর পরিচিত এবং বিশ্বাসী একজন চিকিত্সকের কাছে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

"এটি হাতছাড়া হচ্ছে", তিনি বলেছিলেন, "আমরা যত দ্রুত সম্ভব এই মামলাটি শেষ করি।"

"মামলা কি ইতিমধ্যে বন্ধ হয়নি? আমরা জানি হারিয়ে যাওয়া শিশুটি কোথায় এবং জিমের পিছনে কোথায়?"

"যদি এই ক্ষেত্রে আসে তবে আমি এগুলি বন্ধ হিসাবে বিবেচনা করি তবে একটির পরের দিকে পরিচালিত হয় এবং আমি আশঙ্কা করি যে এটির সাথে কেউ খুশী নয়। জিম তার পথে চলেছে বলে মনে হচ্ছে" "

বা তার উপায়, বেন ভেবেছিল। এটা তিনি পাশাপাশি হতে পারে।

মিসেস গর্ডন একজন মহিলা এবং একজন নির্দোষ, ক্ষুদ্র মহিলা থেকে দূরে রয়েছেন। গসিপগুলি ভাগ করে নেওয়ার সাথে সাথে তার আরও কিছু উপায় ছিল। তার বেসমেন্ট ছিল দেহদেহে ভরপুর, দেহগুলি দেওয়ালগুলিতে কাটা কয়টি প্রাণ হারায়, এটাকে এখানেই শেষ করে দিয়েছিল? মহিলা বলেছিলেন যে বিগত বছরগুলিতে তিনি অনেককে আসতে এবং চলে যেতে দেখেছিলেন। তারা চলে গেছে তবে তিনি বাজি ধরেছিলেন যে এটি তার নিজের ইচ্ছার বাইরে নয়।

জিম মনে হচ্ছিল কিছুটা ভাল, যথেষ্ট পরিমাণে কিছুটা চুমুক জল।

"তুমি চাও আমি তোমার বোনকে ডাকবো?"

লোকটি হু হু করে বলল। তিনি ইতিমধ্যে যেমনটি করেছিলেন তেমনভাবে তাকে আরও বেশি চিন্তার দরকার মনে করেননি।

ডাক্তার আসার সাথে সাথে তাদের করার তেমন কিছুই ছিল না। ফিডেলো তাকে যা জানার প্রয়োজন তা তাকে জানিয়েছিলেন এবং তাকে তার মতামত লিখতে এবং তরল বামে ব্যাগগুলি পরীক্ষা করতে এবং পরীক্ষার ফলাফল এবং ব্যক্তিগতভাবে তাকে রিপোর্ট দেওয়ার জন্য বলেছিলেন।

"সাবধান ডাক্তার, আশা করি আমি আপনাকে কোনও বিপদে ফেলিনি।"

দু'জনেই হাত নেড়ে ডাক্তার চলে যাওয়ার আগে জড়িয়ে ধরল।

"একজন কাছের বন্ধু?"

ফিদেলো "সেখানে সেরাটি হ'ল, তার নাম মনে রাখবেন আপনার যদি তার প্রয়োজন হয় তবে আসুন আশা করি তিনি কোনও বিপদে নেই।"

"খিদে পেয়েছ? প্রচুর খাবার আছে?"

দু'জন জিমের বিছানার পাশে বসে নীরবে খেয়ে ফেলল। রাতের খাবার শেষে ফিদেলো বলেছিলেন: "আমরা এখনই মামলাটি বন্ধ করে দিচ্ছি এবং আমি তা প্রেসের কাছে ঘোষণা করছি।"

তাদের একটি বিবৃতি লিখতে এবং সংবাদপত্রের হেল্লায় পাঠাতে 30 মিনিট সময় লেগেছে। তিনি এ থেকে কীভাবে একটি ভাল গল্প তৈরি করতে পারবেন তা জানতেন, জাল খবর তবে এখনও সবাইকে বোকা বানাতে এবং আসল অপরাধীকে বিশ্বাস করতে পারে যে মামলাটি সমাধান হয়েছে এবং তার ভয় পাওয়ার কিছু নেই। কেউ গভীর খোঁড়াখুঁড়ি, অনুসন্ধান বা প্রশ্ন জিজ্ঞাসা করবে না। কারও পক্ষ থেকেও চার্জ নেওয়া হবে না।

তারা কোনও যুবতী মহিলাকে কীভাবে বছরের পর বছর নির্যাতন করা হয়েছিল এবং তাকে জীবিত সমাধিস্থ করা হয়েছিল তা উল্লেখ করেনি, এমনকি জিমকে কীভাবে আক্রমণ করা হয়েছিল এবং দেহগুলি দিয়ে দেওয়ালযুক্ত একটি গর্তে তাকে মৃতদেহের জন্য রেখে দেওয়া হয়েছিল। নিখোঁজ মেয়েটির মামলা বন্ধ ছিল। জিমের নামটি সংশোধন করা হবে এবং শিশুটি নিজের জীবন নিয়ে একটি সুন্দর যুবতী হয়ে উঠবে, প্রতিবেশী মিসেস গর্ডন পুলিশকে সহায়তা করছিল। এটা যথেষ্ট ছিল।

"কেস বন্ধ আছে" জিম জিজ্ঞাসা করলেন।

"হ্যাঁ, এই মামলাটি কিন্তু আমরা একটি নতুন শুরু করেছি those সমস্ত দেহ ..." তিনি গিলে ফেললেন, ভয়টা ছড়িয়ে দিতে গভীরভাবে শ্বাস ফেললেন, যে ভয় তাকে দেখেছিল তা ভেবে তিনি তাকে খাবেন বলে মনে হয়। গন্ধ সবচেয়ে খারাপ ছিল না কিন্তু সেই সমস্ত দেহ ... "আপনি কি মিসেস গর্ডনের বিরুদ্ধে মামলা শুরু করতে চান?"

জিম নিজেকে আগে এই প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। সে কি করবে? সব ঝামেলা কি মূল্য ছিল?

"তার বেসমেন্টে ভয়াবহতার জন্য যদি তার বিরুদ্ধে মামলা করা হয় তবে তার কি দরকার আছে? আমি এরই একটি অংশ। কোনওভাবেই আমি সম্ভবত ইতিমধ্যে অনেক আগে থেকেই এসেছি।"

"তুমি ওকে জানো, সেসময় কি কখনও ওর সাথে ছিল?"

"না। আপনি আমাকে বেন, শৈল্পিক, ফিট না করা, গৃহীত হওয়া এবং একক বাবা জানেন। বেশিরভাগ মানুষ হস্তক্ষেপ করতে পছন্দ করেন না what andর্ষা এবং অন্যরকমের জন্য ভয় একটি দুষ্টু জিনিস। আমি তাদেরই ক্ষতিকারক বলি I "

"আমি কি আপনাকে ছেলেদের একা থাকতে পারি? অফিসে যাওয়ার আগে আমার কয়েক ঘন্টা ঘুম দরকার" "

দু'জনেই মাথা নীচু করে ফিদেলো চলে গেল। কমপক্ষে তারা একটি ভাল দল ছিল, তিনি আশা করেছিলেন যে তারা ছিল এবং তিনি বেনকে বিশ্বাস করতে পারেন, তিনি যে পুলিশ অফিসার ছিলেন যা তার কল্পনাও করা হয়নি তার চেয়েও বেশি গুণাবলী রয়েছে।

1
$ 0.36
$ 0.36 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments