কৌশল

0 1
Avatar for sb111222
3 years ago

সে বারান্দার সামনে কয়েক মিটার দাঁড়িয়ে দাঁড়িয়ে অপেক্ষা করছিল। নিশ্চিতভাবেই লোকটি তার কথা শুনেছিল এবং সময় ঠিক থাকলে তার সাথে কথা বলত।

তিনি ইশারায় তাকে বসতে বললেন এবং প্রথমে জিজ্ঞাসা না করে তিনি তৃষ্ণার্ত ছিলেন কিনা একটি লেবু জল offered

"এই পুতুল, এটা কিসের জন্য?"

"আমি নিশ্চিত নই। আমি তাকে জিজ্ঞাসা করতে চাই।"

"আহা, এটা ওর?"

"নাহ, আমি তা করি না"

"সে কীভাবে জানবে?"

"তিনি অনেক দিন যাচ্ছিলেন, তিনি জিনিসগুলি দেখেছিলেন, লোকদের সাথে দেখা করেছিলেন।"

"যারা তার ক্ষতি করেছে ..."

সে তার গ্লাস থেকে একটি চুমুক নিয়েছে ... লেবু।

"... বিপদটা কি এখনও আছে?"

"আমি আশা করি না। আমি তার পক্ষে প্রত্যাশা করি না তবে আরও বেশি কিছু থাকবেন যাকে আমি বেশি জানে তাকে না পেলে।"

"এটা কি দানব বাড়ি?"

"আপনি কাগজপত্র পড়েন?"

"আমি খবর, কিছু নির্দিষ্ট খবর শুনি এবং দেখতে পাচ্ছি। তিনি এখানে নেই তবে আপনি এই পাহাড়ের ওপারে বনে তাকে খুঁজে পেতে পারেন। আমাদের খাবার দরকার। তার টুপি পছন্দ করেন? আপনি টুপিটি খুঁজে পাবেন।"

দু'জনেই চুপ করে বসে লেবু জল পান করল। কিছুদিন আগেই একজন মৃত ইমু তাকে এখানে নিয়ে এসেছিল। এটি একটি সুন্দর, শান্ত জায়গা ছিল। একা একা মানুষের পক্ষে ভাল, একজন মানুষ যিনি প্রকৃতি পছন্দ করেন, প্রশংসা করেন এবং তাড়াহুড়ো করেননি। বিশ্বকে ভুলে যাওয়ার জন্য এটি একটি ভাল জায়গা ছিল, সমস্ত ব্যস্ত।

"ধন্যবাদ."

আস্তে আস্তে সে পাহাড়ের দিকে চলে গেল। তিনি কি টুপি পছন্দ করেছেন?

কারও হাতে চেইনসো নিয়ে যোগাযোগ করা বুদ্ধিমানের কাজ নয়। সে অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে। শীঘ্রই বা কোলাহল ইঞ্জিন বন্ধ হয়ে যেত। তিনি তাকে কর্মক্ষেত্রে কোনও পুরুষের পিছনে দেখতে পেলেন না। তিনি তার চারপাশে তাকালেন - কোনও টুপি নেই - এবং লোকটি এটি লক্ষ্য করা সহজ করার জন্য প্রশস্ত একটি ধনুতে চলার সিদ্ধান্ত নিয়েছে। মাঝে মাঝে আপনি যদি খারাপ কিছু জানতে চান তবে ধৈর্য প্রদর্শন করা ভাল was যদি সে আশেপাশে না থাকে তবে সে প্রদর্শিত হবে এবং সম্ভবত তাকে জিজ্ঞাসা করবে তিনি কী জন্য অপেক্ষা করছেন এবং পুতুলটি কী জন্য। তিনি পুতুলটি তার বাহুতে চেপে রেখেছিলেন। আরও পরীক্ষার জন্য ল্যাবটির এটির প্রয়োজন ছিল না। আঙুলের ছাপ, ট্রেস, আকর্ষণীয় পর্যাপ্ত পরিমাণে ডিএনএ পাওয়া গেল কেবল ডিএনএর মালিক এখনও একটি অলৌকিক কাজ। ধৈর্য ধরে কেটে যাওয়া বছরগুলি সে একটি ভাল কৌশল ছিল learned এটি ছিল ধৈর্য, ​​সঠিক ব্যক্তির জন্য অপেক্ষা করা, এমন একটি মুহুর্ত যা তাকে বহু ক্ষেত্রে সমাধান করতে সাহায্য করেছিল, ধৈর্য এবং ভাগ্য। কোনওভাবে two দুজনে একসাথে লাগানো। সে মাটিতে ডুবে গেল এবং পুতুলটি তার কোলে রাখল। সাদা পোশাক ছড়িয়ে গেল। একটি সানবিম এটি একটি দূরত্ব থেকে দৃশ্যমান করে তোলে।

"আজ রোদ নেই", তিনি চিত্কার করে কিন্তু দেখুন কে এসেছেন "

উঠে দাঁড়ানোর দরকার নেই, তাড়াতাড়ি তার কাছে এসে পড়ুন। তিনি তাকে দেখেছিলেন এবং যা আশা করেছিলেন ঠিক তেমনই করেছিলেন।

"তোমার পুতুল?" তিনি তার মুখে একটি হাসি সঙ্গে জিজ্ঞাসা। তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেছিলেন এবং তিনি ভাবতে সহায়তা করতে পারেননি যে তিনি এই জায়গার অন্য কারও চেয়ে বেশি।

"আমি ভেবেছিলাম এটি আপনারই ছিল এবং আশা - যদি না হয় - আপনি এটি স্বীকৃতি দিয়েছেন।"

"আমি কি এটা ধরে রাখতে পারি?"

তিনি খেলনাটি তার হাতে দিয়েছিলেন এবং তিনি এটি অধ্যয়ন করেন।

"এটি আমার নয়। আমার কখনও পুতুল ছিল না ... কিছুটা ভয়ঙ্কর দেখাচ্ছে You এই চোখগুলি আপনি দেখেছেন?"

"আপনি এটি উল্লেখ করার আগে প্রথম নন, আমি খেয়াল করেছি। ভীষণ খেলনাগুলি সত্যই আমি ভয় করি You আপনি একটি পুতুল পেতে পছন্দ করেন?"

"এই না", তিনি হতবাক হয়ে বললেন।

দুজনেই হেসে উঠল।

"আপনি কি আমার স্মৃতি ফিরিয়ে আনতে সহায়তা করতে পারেন, সব?"

"আমি নিশ্চিত নই। আপনাদের মনে রাখতে চাই এমন কিছু আছে কি, সম্ভবত মিস করবেন? আপনি মনে করছেন এখানেই এসেছেন।"

"আমি কিছুই মিস করি না তবে আমি ভাবছি কেউ আমাকে মিস করে কিনা।"

"তারা করেছে, কমপক্ষে আপনার বাবা তা করেছেন ... তিনি ভাল আছেন এবং খুশি তিনি নিরাপদে আছেন, আপনি ভাল করেন।"

"তাকে আমার শুভেচ্ছা দিন।"

জামা ধড়ফড় করতে করতে সে উঠে দাঁড়াল।

"অন্য কেউ ছিলেন। আমি এটি মনে করতে পারি Sometimes শুধু একটি নোনতা চিনাবাদাম মাখন বার। "

"আপনি তাদের পছন্দ করেন?"

"হ্যাঁ, এটি আমার জানা একমাত্র জিনিস, সত্যিই পছন্দ" "

"এটা নিন."

তিনি সর্বদা দ্রুত মধ্যাহ্নভোজনের জন্য যে বারটি নিয়েছিলেন সে তার কাছে পৌঁছেছিল। তিনি এটি গ্রহণ করেছিলেন এবং এটিকে চারপাশে ঘুরিয়ে দিয়েছিলেন। মোড়কে পড়াশোনা করেছেন।

"এটি দেখতে অন্যরকম দেখাচ্ছে তবে এটির গন্ধ একইরকম your

তিনি চেনসোর সাথে সরাসরি ছেলের কাছে গিয়েছিলেন যিনি এখনও কর্মরত ছিলেন। তিনি তাকে ভয় পেতেন না, ভয় পেতেন না যে তিনি তাকে আঘাত করতে পারেন। তার জন্য ইতিমধ্যে যথেষ্ট ক্ষতি হয়েছিল।

"হ্যাঁ, আমি আপনার টুপি পছন্দ করি", তিনি পুতুলটির সাথে চলে যাওয়ার সাথে বলেছিলেন যা স্পষ্টভাবে মনে হয়েছিল যে তার মালিক আছে। ক্রিপস মিস এবং খুব পছন্দ করা যেতে পারে।

চিফ ইন্সপেক্টর ফিদেলো পুতুলটির মালিকের সন্ধান করছেন। একটি পুতুল পিছনে ফেলে পুলিশে। এটি দানব ঘরের নতুন মামলাটি সমাধান করবে বা এটি নিখোঁজ মেয়ের ঘটনার প্রমাণ? মেয়েটি মনে আছে কারও মনে আছে।

1
$ 0.22
$ 0.22 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments