কোন খ্রিস্টান সম্প্রদায় সবচেয়ে ভাল?

0 4
Avatar for sb111222
3 years ago

শুভ দিন বন্ধুরা, এটি আমার আবার খারাপ। আমি আশা করি আপনি আগের নিবন্ধগুলি উপভোগ করেছেন? আমি জানি আপনি করেছেন! এবং সে কারণেই আপনি আরও পড়তে চান। ঠিক আছে সুসংবাদটি পড়ার মতো আরও কিছু আছে। সুতরাং আসুন এটি করা যাক!

আজকের বিষয়টি খ্রিস্টধর্মে আজকের সম্প্রদায়কে কেন্দ্র করে এবং সর্বোপরি সেরা। এটা আকর্ষণীয় মনে হচ্ছে? সুতরাং আসুন মনোযোগ সহকারে পড়ুন। বর্তমানে বিশ্বে বর্তমানে বেশ কয়েকটি 'খ্রিস্টান সম্প্রদায়' রয়েছে এবং সময়ের সাথে সাথে আরও অনেক কিছু থাকবে। আমরা তাদের খ্রিস্টের বিশ্বাস এবং ofশ্বরের উপাসনা বিভিন্ন শর্তাবলী মধ্যে কিছু সামান্য পার্থক্য ভিত্তিক সংজ্ঞা বলা।

বিশ্বাস বা উপাসনায় সামান্য পার্থক্য অবশেষে আজকের বিশ্বে একটি নতুন সম্প্রদায়কে ডেকে আনতে পারে এবং যারা নির্দিষ্ট উপাসনা বা বিশ্বাস নিয়ে সন্তুষ্ট বা অন্যথায় স্বাচ্ছন্দ্য বোধ করে তারা যাতে এতে বিশ্রাম নিতে পারে সেজন্য তারা এতে সন্তুষ্ট থাকে। লোকেরা কারও দ্বারা বাধ্য না হয়ে স্বেচ্ছায় একটি নির্দিষ্ট সংখ্যায় যোগদান করতে পছন্দ করে।

এখন, আসুন আমরা আজ বিশ্বের কিছু বর্ণবাদগুলি দেখি। তাদের মধ্যে কিছু অন্তর্ভুক্ত; রোমান ক্যাথলিক চার্চ, অ্যাংলিকান চার্চ, পেন্টিকোস্টাল চার্চ, ডিপার লাইফ বাইবেল চার্চ, লর্ডস বেছে নেওয়া ক্যারিশম্যাটিক চার্চ, যিহোবার সাক্ষী, কানান ল্যান্ড, পিউরিটি ল্যান্ড, রিডিমিড ক্রিশ্চান চার্চ, লিভিং ফাইথ চার্চ, চেরুবিম এবং সেরফিম খ্রিস্টের সেলেস্টিয়াল চার্চ, গড চার্চগুলির সমাবেশগুলি and

এগুলি এত বেশি যে আমি যদি এখানে সমস্ত লিখতে শুরু করি তবে আমরা শেষ করব না। কখনও কখনও আমি নিজেকে জিজ্ঞাসা করি যে এই সম্প্রদায়গুলি প্রতিদিন তৈরি হয়। কিন্তু আমাদের নিজেদেরকে জিজ্ঞাসা করা প্রশ্নটি হ'ল এই সম্প্রদায়গুলিতে খ্রীষ্টের বিষয়ে কি প্রচার করা হয়? সদস্যরা আধ্যাত্মিকভাবে কি খাওয়ানো হয়? এটা কি নেতিবাচক বা ইতিবাচক? এটি কি sশ্বরের শব্দের সাথে একত্রিত হয়? বাইবেল ভুল বা সঠিকভাবে ব্যাখ্যা করা হয়?

এই সমস্ত প্রশ্ন আমাদের বিরক্ত করা উচিত কারণ আমরা খ্রিস্টের সবাই ভাই এবং আমাদের উচিত আমাদের ভাই রক্ষক! আমাদের কখনই বলা উচিত নয়, "ভাল সে / সে আমার সম্মানে নেই তাই আমি তাঁর আধ্যাত্মিক জীবন সম্পর্কে চিন্তা করি না"। এটি সম্পূর্ণরূপে ভুল এবং অগ্রহণযোগ্য। আমাদের মধ্যে কিছু লোক কেবল আমাদের সম্প্রদায়ের লোকদের সাথে সম্পর্কযুক্ত এবং অন্যকে বহিরাগত বা মন্দ হিসাবে দেখে।

আমি জানি এই রচনাটি আকর্ষণীয় বলে মনে হচ্ছে তবে আসুন আমরা ভুলে যাবেন না যে আমরা এখানে সেরা খ্রিস্টান সম্প্রদায়টি জানতে পারি। আমরা এখানে কারও নিন্দা করি না। সংক্ষেপে আমাদের বাইবেলে নির্দেশ দেওয়া হয়েছিল যেন কখনও নিন্দা না করে। তাহলে আজ বিশ্বের সমস্ত বর্ণের মধ্যে কোনটি সবচেয়ে ভাল? এটা কি ক্যাথলিক? এটা কি অ্যাংলিকান? এটা কি পেন্টিকোস্টাল? হুমমমম। পরের অনুচ্ছেদটি পড়ুন ..

আমি জানি আপনি কি মনে করেন আমি কোনও নির্দিষ্ট বর্ণকে সঠিকভাবে বেছে নেব? তবে এটি পড়ুন ..... সর্বোত্তম খ্রিস্টান সম্প্রদায় হ'ল whichশ্বরের অদ্বিতীয় শব্দটি প্রচার করে। আমি এর অর্থ কি? অনেক গীর্জা আজ বাইবেলের ভুল ব্যাখ্যা করে। অথবা আমি বলতে পারি যে আজ প্রচুর গীর্জা এমনভাবে Godশ্বরের বাক্য প্রচার করে যা লোকদের কাছে খুব আরামদায়ক দেখায়। তারা সত্যকে মোচড় দেয় যাতে লোকেরা তাদের গীর্জার দিকে আসতে থাকে, এটি করার দ্বারা Godশ্বরের শব্দটি ম্লান হয়ে যায়।

অতএব, সর্বোত্তম খ্রিস্টান সম্প্রদায় হ'ল যা কোনওরকম আপস ছাড়াই ofশ্বরের সঠিক বাক্যকে উপাসনা করে এবং প্রচার করে। হ্যাঁ, এটি সঠিক উত্তর। এটি আপনার যে ধরণের গির্জা বা সম্প্রদায় উপাসনা করা উচিত Remember মনে রাখবেন যে পৃথিবীতে আমাদের জীবনযাপনের পরে, আমাদের সকলের জন্য একটি বিচারের দিন রয়েছে।

সুতরাং আমি আপনাকে জিজ্ঞাসা করি, আপনার গীর্জা বা সম্প্রদায় কি ilশ্বরের অদ্বিতীয় বা বর্ণিত বাক্য প্রচার করে? তারা কি theশ্বরের মহান প্রেম সম্পর্কে প্রচার করে? এটি নিয়ে ধ্যান করার জন্য একটু সময় দিন এবং Godশ্বরের কাছে নির্দেশনার জন্য প্রার্থনা করুন। আমি বলছি না আপনি ভুল গির্জার মধ্যে আছেন ..হাহাহা .. দয়া করে আমাকে ভুল উদ্ধৃতি করবেন না। কেবল জিজ্ঞাসা করুন যে Godশ্বরের উচিত আপনার সমস্ত কর্মে আপনাকে সহায়তা করা এবং তিনি আপনার পথে পরিচালিত করুন। কারণ এখানে পৃথিবীতে প্রচুর জিনিস খারাপ তবে সেগুলি ভাল আবরণে পরিহিত .. দেখুন এবং প্রার্থনা করুন ..

আমি আশা করি আপনি এটি উপভোগ করেছেন। আমি জানি আপনি করেছেন। সর্বদা মনে রাখবেন ferশ্বরের কাছে আন্তরিকভাবে এবং সর্বদা প্রার্থনা করুন এবং তিনি আপনাকে আপনার সমস্ত বোঝাপড়া এবং উপায়ে সহায়তা করবেন। তিনি আপনাকে সঠিক পথে পরিচালিত করবেন এবং আপনি আপনার সঠিক গন্তব্য এবং গন্তব্যে পৌঁছে যাবেন। তিনি আপনার আগে যাবেন, আপনার সাথে যাবেন এবং আপনার পিছনে চলবেন। আপনি ধন্য।

শালম

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments