কিভাবে আপনি আপনার মোবাইল ফোনে পাবজি খেলবেন

20 18
Avatar for sb111222
3 years ago

আমি @sb111222। সর্বশক্তিমানের কৃপাতে আপনারা সবাই বেশ ভালভাবে আশা করি। আমিও ভালো আছি. আজ আমি আপনার মোবাইল ডিভাইসে পাব মোবাইল কীভাবে খেলব সে সম্পর্কে লিখছি। আশা করি আপনি আমার নিবন্ধটি উপভোগ করবেন।

1. প্রথমে আপনার ফোনে প্লে স্টোর থেকে পাবজি মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন।

2. তারপরে আপনার ফোনে পাবগ মোবাইল অ্যাপটি ইনস্টল করুন।

৩. অ্যাপটি খোলার পরে আপনার ফেসবুক আইডি দিয়ে অ্যাপটিতে লগইন করুন।

4. তারপরে আপনার প্লেয়ারের চরিত্র এবং নাম-ঠিকানাটি আপনার ইচ্ছামত প্রবেশ করুন।

৫. তারপরে আপনার বন্ধুদের মধ্যে কে পাবগ অনলাইনে রয়েছে তা সন্ধান করুন।

6.এখন তাদের খেলতে আমন্ত্রণ জানান।

7. আমন্ত্রণটি গ্রহণ করার পরে ম্যাচটি শুরু করুন।

৮. তারপর তারা আপনাকে লবিতে নিয়ে যাবে এবং তারপরে আপনি ম্যাচটি শুরু করবেন।

আমি আশা করি আমার নিবন্ধটি আপনাকে প্রচুর জ্ঞান দিতে সহায়তা করবে। আপনি যদি আমার নিবন্ধটি পড়তে পছন্দ করেন তবে দয়া করে লাইক দিন এবং কমেন্ট করুন এবং আরও লিখতে উত্সাহিত করুন আমি সর্বদা আপনাকে সমর্থন করি এবং আমি আশা করি আপনি সর্বদা আমাকে সমর্থন করবেন। মতামত সাবস্ক্রাইব করে সাথে থাকুন।

9
$ 0.13
$ 0.13 from @mithun10341

Comments

Sry dude, i don’t play pubg☺☺☺

$ 0.00
3 years ago

But why?

$ 0.00
3 years ago

Ami kisu bhoji na game er😂😂

$ 0.00
3 years ago

Khele deikhen akdin

$ 0.00
3 years ago

Interest naii

$ 0.00
3 years ago

Nice post brothers. I subscribes your profile. Subscribes me back dear😀

$ 0.00
3 years ago

Subscribe done brother

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

Subscribe me And I will back You 😍😍😘

$ 0.00
3 years ago

Wow Subscribe me And I will back to you Dear😍😍😍

$ 0.00
3 years ago

Subscribe done brother.

$ 0.00
3 years ago

Done😍😍 check your profile

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

Welcome😍😐 yaar

$ 0.00
3 years ago

Amk upvote dawar jonno dhonnobad..

$ 0.00
3 years ago

পাবজি মোবাইল আমার খুবই প্রিয় একটা খেলা। আমি এটা প্রতিদিন খেলে থাকি।ধন্যবাদ এমন সুন্দর একটা বিষয় শেয়ার করার জন্য আশা করি নতুনদের অনেক সাহায্য করবে।

$ 0.00
3 years ago

Onk onk dhonnobad apnk..aivbe comment kore amk aro likhar utsaho diyen..

$ 0.00
3 years ago

Pabji Amar khub Bhalo lage.. ami pubg khelte khub posondo kori..ami mne kori pubg borolok ra khele..karon freefire to goriber khela😅😅😅

$ 0.00
3 years ago

Thank you for your comments.

$ 0.00
3 years ago