খ্রিস্টানদের জন্য কি প্রতিদিন গির্জার দিকে যাওয়া জরুরি?

0 9
Avatar for sb111222
3 years ago

আপনারা সবাইকে শুভেচ্ছা, আশা করি আপনারা সবাই দুর্দান্ত যাচ্ছেন। আমার আগের নিবন্ধটি আমাদের কারও কাছে সত্যিই ভাল ছিল এবং আমি বিশ্বাস করতে চাই যে আমরা এটি থেকে জট পেয়েছি এবং এটি থেকে অনেক কিছু শিখেছি। হ্যাঁ! ভাল, এখানে একটি নতুন, পড়ুন এবং আবার ধন্য হতে হবে।

আজকের বিশ্বে, অনেক লোক প্রতিদিন খ্রিস্টান হিসাবে গির্জার দিকে যাওয়ার উপর এত জোর আহ্বান করেছিল। কেউ কেউ বিশ্বাস করে যে একবার আপনি কোনও গির্জার প্রোগ্রাম মিস করেন, তবে আপনি পাপ করেছেন। হুমমমমম .. এটা কি সত্য? অনেক লোক প্রতিদিন গির্জার উদ্দেশ্যে Manyশ্বরের কাজের প্রতি অনুগত হয়ে বলে যাচ্ছেন .. তবে তা কি তাই? আমি নিশ্চিত আপনার কাছে ইতিমধ্যে কিছু বলার আছে তবে শীতল ..

আমার মনে আছে গত মাসে সেপ্টেম্বরে একটি গির্জায় যা ঘটেছিল। আমি একটি গির্জা দিয়ে যাচ্ছিলাম (আমি নামটি বলতে চাই না) এবং আমি ফোনে উচ্চস্বরে চিৎকার করতে করতে একজন লেডি শুনতে পেলাম। ভাল, আমি জানি না যে সে কার সাথে কথোপকথন করছে। "আপনি যদি আজ গির্জায় না আসেন তবে আপনি পাপ করেছেন!" বলে ডাকে তিনি চিৎকার করেছিলেন। সেই বক্তব্য শুনে আমি হতবাক হয়ে গেলাম। আমি এমনকি তার সংশোধন করার জন্য তার কাছে পৌঁছানোর মতো বা অনুধাবন করার মতো অনুভূত হয়েছিল যা সে বলার চেষ্টা করছে তবে তার ক্রোধ আমাকে সত্যিই ভয় পেয়েছিল, তার কাছে আরও বেশি কথা বলার অপেক্ষা রাখে না।

সুতরাং এখন, আপনি কি মনে করেন যে যার সাথে কথা বলেছেন তার পক্ষে এটি পাপ ছিল? ঠিক আছে আমরা জানি না যে তাদের মধ্যে আগে কী ঘটেছিল তাই আমরা আসলে এটি কী তা বলতে পারি না। সুতরাং আমরা এখানে যাচ্ছি তার পিছনে কি খ্রিস্টানদের মতো রোজ গির্জার দিকে যাওয়াই সেরা ?. আমি মনে করি আমাদের সবার আগে আমাদের জিজ্ঞাসা করা উচিত 'গির্জার কী করতে চলেছে?' হ্যাঁ!. অনেক লোক যারা নিজেকে খ্রিস্টান বলে তারা ফ্যাশনের জন্য গির্জার উদ্দেশ্যে যায়। কিছু বন্ধুদের সাথে চ্যাট করতে যান, কেউ তাদের ফোন, ল্যাপটপ বা গ্যাজেটগুলি পাওয়ার জন্য সেখানে যান।

গির্জার কাছে যাওয়ার জন্য অনেক অপ্রাসঙ্গিকতা। এটি কি বোঝাতে চেয়েছিল? কেউ আপনাকে না বলে আপনি উত্তর দিতে পারেন। আপনি সত্য জানেন। কিছু লোক এমনকি সময় অতিবাহিত করার জন্য গির্জার কাছে যায় এবং লোকেরা হয়তো দেখছে এবং সেই ব্যক্তিটিকে Godশ্বরের বা গীর্জার জিনিসগুলির প্রতি অনুগত বা প্রতিশ্রুতিবদ্ধ হিসাবে ট্যাগ করে। এ জাতীয় ঘটনা ঘটলে সত্যই আমাকে কষ্ট দেয়।

আমি বিশ্বাস করি এবং এই সত্যের সাথে দাঁড়িয়েছি যে গির্জার কাছে যাওয়ার জন্য আমাদের উদ্দেশ্য থাকতে হবে। যে ব্যক্তি Godশ্বরের উপাসনার উদ্দেশ্য নিয়ে সপ্তাহে দু'বার গির্জার কাছে যায় সে তার ব্যক্তির চেয়ে ভাল যে যিনি প্রতিদিন সেখানে যান তার উদ্দেশ্য তার সর্বশেষ সম্পদ প্রদর্শন করা বা লোকের সাথে চ্যাট করা।

আমি জানি আপনি যা পড়েন তা পছন্দ করেন। এটাই কেবল সত্য! কিন্তু সত্য কিছু নেই. লোকেরা শব্দের কারণে কোনও পবিত্র স্থানে যায় দেখে আমার কষ্ট হয়। এত গীবির! এত অপরিষ্কার! খু্বই বিপদজনক! আমাদের খ্রিস্টান হিসাবে পরিচালিত হওয়া উচিত। অন্যান্য জায়গাগুলির জন্য যে জায়গাগুলি যেতে পারে সেখানে অন্য জায়গাগুলি রয়েছে, আমাদের ভুলে যাওয়া উচিত নয় যে গির্জা একটি পবিত্র মন্দির এবং এটি অবশ্যই তার সম্মানের সম্মান পাবে।

তাহলে আপনি এক সপ্তাহে কতবার গির্জার কাছে যান? এবং সেখানে আপনি কি সময় ব্যয় করেন? প্রার্থনা? গান গাইছেন? Godশ্বরের উপাসনা? খেলি? শুধু চ্যাট করছেন? ব্যয়বহুল সম্পদ দেখাচ্ছে? এটি আমাদের যুবা হিসাবে বিশেষত এই যুগের পার্থিব বিষয় থেকে জাগ্রত করা উচিত। আমরা আসন্ন ভবিষ্যত, প্রজন্ম নির্ধারণ করি। আমরা ভবিষ্যতের আশা।

ইনশোর্ট, আমরা ভবিষ্যত এবং আমাদের ভবিষ্যতটি উদ্দেশ্যমূলকভাবে এবং সঠিকভাবে তৈরি করতে হবে। শক্তি আমাদের যৌবনের দিনগুলিতে নির্ভর করে এবং তাই আমাদের অবশ্যই এটি পুরোপুরিভাবে বাড়িয়ে তুলতে হবে। আমি প্রতিদিন গির্জায় যাওয়ার বিরোধী নই .. আসুন এটি পরিষ্কার করে দিন .. আমি ভুল কারণে গির্জার কাছে যাওয়ার বিরোধিতা করছি আমি একটি চাকরিতে নিযুক্ত হতে পারি এবং আমার কাজের সময়সূচির ভিত্তিতে, আমি 5 এর মধ্যে 3 টি প্রোগ্রামে অংশ নিতে পারি।

দুর্দান্ত, সর্বোত্তম বিষয় হল এই 3 টি প্রোগ্রামে অংশ নেওয়া এবং সেই 3 টি প্রোগ্রামে আমার সমস্ত হৃদয় দিয়ে worshipশ্বরের উপাসনা করা এবং itশ্বর এটি গ্রহণ করবেন। সময় সত্যই মূল্যবান এবং আমরা কীভাবে এটি ব্যবহার করি এবং পরিচালনা করি তা watশ্বর দেখেন। আমরা কি এটি সঠিকভাবে ব্যয় করব বা অপ্রকাশ্যে ??? এটি আমাদের নিজেদের জিজ্ঞাসা করা উচিত অন্য প্রশ্ন।

এটি আজ বিশ্বের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সংবেদনশীল সময়। প্রচুর দুষ্ট কাজ যুবকদের চুরি করেছে, তবে আপনি পুরোপুরি God'sশ্বরের হাতে রক্ষা পেয়েছেন। আমেন। উত্তম প্রভু এই কঠিন সময়ে আমাদের দেখতে পাবেন।

সবশেষে, সর্বদা মানুষের ভাল করার কথা মনে রাখবেন। মন্দের বদলে ক্ষতি করবেন না। Youশ্বর আপনাকে সর্বদা দোয়া করবেন। তিনি আপনাকে মন্দ থেকে রক্ষা করবেন এবং তিনি আপনাকে বজায় রাখবেন। ধন্য থাকুন।

শালম

1
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments