খ্রিস্টান হিসাবে, গির্জার কোন ইউনিট সবচেয়ে গুরুত্বপূর্ণ?

0 4
Avatar for sb111222
3 years ago

শুভ দিন বন্ধুরা, এটি এখনও আমার থেকে ঝুঁকির মতো। আজ আমার নিবন্ধটি কিছুটা দেরিতে পোস্ট করার জন্য আমি সত্যিই দুঃখিত। দয়া করে আমার সহ্য করুন, আমার সময়সূচীটি আজ সত্যিই শক্ত ছিল তবে আমি আজও আমাদের জন্য শক্তিশালী এবং আশীর্বাদমূলক কিছু রাখার চেষ্টা করেছি। আমি জানি আপনি সবাই অপেক্ষা করেছেন, তাই সময় নষ্ট না করা যাক। আমরা চলি! চলো যাই!

হ্যাঁ, বছরের পর বছরগুলিতে, গির্জার বিভিন্ন ইউনিট সম্পর্কে আজ বেশ কয়েকটি তুলনা এবং আলোচনা হয়েছে এবং যার মধ্যে একটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই যুক্তি গির্জার অনেক কর্মীকে গুরুতর মতবিরোধে ফেলেছে কারণ তারা মনে করে এবং বিশ্বাস করে যে তাদের নিজস্ব ইউনিট অন্যদের চেয়ে ভাল এবং গুরুত্বপূর্ণ।

আমার মনে পড়ে রবিবার সকালে চার্চ সার্ভিসের পরে দু'জন নামী গির্জার কর্মী (চার্চ রেকর্ডের নাম) এই বিষয়ে তর্ক করছিলেন। অর্ডার মিডিয়া ইউনিটে থাকাকালীন একজন কোয়ার ইউনিটে ছিলেন। সুতরাং, তারা নিজেদের মধ্যে তর্ক করছিলেন যে উপরের তালিকাভুক্ত দুটিয়ের মধ্যে কোন ইউনিট চার্চের অগ্রগতির জন্য বেশি গুরুত্বপূর্ণ ছিল।

প্রথমদিকে, আমি এটিকে বন্ধুত্বপূর্ণ এবং ভিত্তিহীন যুক্তি হিসাবে দেখেছি, তবে সময়ের সাথে সাথে এটি উভয়ের মধ্যে মারাত্মক মতবিরোধে পরিণত হয়েছিল। এক পর্যায়ে আমি তাদের মধ্যে গর্বের গন্ধ পেতে শুরু করি। তারা দুজনেই অনুভব করতে শুরু করেছিল যে গির্জার পরিষেবাটি পুরোপুরি ভালভাবে কাজ করার জন্য তাদের ইউনিট আরও উন্নত।

তাত্ক্ষণিক প্রভাবের সাথে, আমি যুক্তিতে গর্বের গন্ধের পরে চলে গিয়েছিলাম যা শুরুতেই বন্ধুত্বপূর্ণ শুরু হয়েছিল। তাদের কাছ থেকে বেরিয়ে আসা ক্রোধ দেখে আমি সত্যিই হতবাক হয়ে গিয়েছিলাম। আমি এমন এক ব্যক্তি যিনি এত দিন ধরে তর্ক করতে পছন্দ করেন না। আমি শুধু আমার পয়েন্ট এবং সরানো হবে। মাঝে মাঝে এতক্ষণ তর্ক করার সময় আমি লাইনও পাতাম ... সুতরাং আসুন বিষয়টিতে ফিরে আসি! পরবর্তী অনুচ্ছেদ ..

আপনি কোন ইউনিটকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেন? আমি জানি আপনার কিছু বলার আছে .. আমাদের সবার ধারণা, মতামত এবং মতামত রয়েছে। তবে শীতল .. শুধু পড়া চালিয়ে যান .. এখন, গির্জার বিভিন্ন ইউনিট কি কি? আমি তাদের সকলকেই জানি না তবে আমি এমন কিছু তালিকা তৈরি করব যা আমাদের খ্রিস্টানদের কাছে খুব জনপ্রিয়।

এই গির্জা ইউনিট বা বিভাগের কিছু অন্তর্ভুক্ত; অল্টার সার্ভার / মাস সার্ভার, কোয়ার, ব্যান্ড, গিল্ড অফ স্টিওয়ার্ডস, সেকশনস, মিডিয়া গ্রুপ / টিম, ক্লিনার / সুইপার্স, রবিবার স্কুল শিক্ষক, লে পাঠক, প্যারিশ কাউন্সিল ইত্যাদি। আমি প্রায় দশটি ইউনিট তালিকাভুক্ত করেছি এবং আমি মনে করি যে এটি যথেষ্ট আমাদের ইচ্ছাকৃত।

সুতরাং, গির্জার মধ্যে পাওয়া এই সমস্ত ইউনিটের মধ্যে তাদের মধ্যে কোনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ? এখন এটি শুনুন .. গির্জার প্রতিটি ইউনিট বা বিভাগ অন্যটির মতো গুরুত্বপূর্ণ। আর যে মুহুর্তে আমরা বিতর্ক শুরু করি যার মধ্যে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ এটি গির্জার মধ্যে বিভাজন বাড়তে শুরু করবে। # ফ্যাক্ট

গির্জার বৃদ্ধি এবং আমাদের সকলের জন্য আশীর্বাদ লাভ করার জন্য, এটি অর্জনের জন্য সমস্ত ইউনিট এবং বিভাগকে অবশ্যই একসাথে কাজ করতে হবে .. খ্রিস্টান হিসাবে আমরা যে অগ্রগতি অর্জন করতে চাইছি তার অগ্রগতির জন্য সমস্ত হাত অবশ্যই ডেকে থাকতে হবে। গির্জার অন্যদের চেয়ে আমাদের সর্বদা উন্নত বোধ করা উচিত নয়। যদিও এটি দৃশ্যমান যে কোনও নির্দিষ্ট বিভাগ / ইউনিট দ্বারা করা কাজগুলি অন্যটির চেয়ে বড়, তবে আমাদের অন্য ইউনিটগুলিকে অপ্রাসঙ্গিক বলে মনে করার ভিত্তি তৈরি করা উচিত নয়।

সর্বদা মনে রাখবেন যে খ্রিস্টের শরীরে অবশ্যই একতা থাকতে হবে। এবং যখন আমরা 'খ্রিস্টের দেহ' বাক্যটি শুনি, তখন আমাদের এটিকে বিভিন্ন অংশ একত্রিত হওয়া হিসাবে দেখা উচিত। একটি শরীর বিভিন্ন একত্রিত অংশ দ্বারা গঠিত হয়। তাহলে আমি কী আমাদের কাছে পৌঁছানোর চেষ্টা করছি?

গির্জার আপনার ইউনিট / বিভাগকে অন্যের সাথে তুলনা করবেন না। কেবলমাত্র তাঁর অভয়ারণ্যে forশ্বরের পক্ষে কাজ করুন এবং এর সাথে যুক্ত আশীর্বাদগুলি গ্রহণ করুন। Serviceশ্বরের সেবা এবং এর সর্বোত্তম পছন্দ আমরা এটি আমাদের সমস্ত হৃদয় এবং নম্রতার সাথে করি। Wantsশ্বর চান যে আপনি সেই ইউনিটে আপনার উপহারগুলি তাঁর পক্ষে কাজ করতে ব্যবহার করুন যাতে আপনার ভাগ্যের সাথে অন্যটির তুলনা করার দরকার নেই। আমরা সকলেই বিভিন্ন দৌড় নিয়ে চলেছি, আমাদের সমস্ত ভ্রমণ এবং এর সাথে সমস্ত গম্ভীরতার সাথে তা অনুসরণ করার এবং আমাদের steশ্বরের পদক্ষেপে নেতৃত্বদানকারী wiseশ্বরের প্রতি দৃষ্টি নিবদ্ধ করা বুদ্ধিমান।

ভাল প্রভু সর্বদা আমাদের তাঁর কাজ করার জন্য পুরস্কৃত করুন। আপনি আশীর্বাদপ্রাপ্ত এবং আপনি চিরকাল God'sশ্বরের পরিচালনায় থাকবেন। আপনি নিরাপদ.

যতক্ষণ না আমরা আমার পরবর্তী নিবন্ধে দেখতে পাই।

শালম

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments