খ্রিস্টান হিসাবে, একটি গির্জার পরিষেবা কি এক ঘন্টােরও বেশি সময় টিকে থাকতে হবে?

0 3
Avatar for sb111222
3 years ago

আপনারা সবাইকে দিনটি শুভ দিন। আমি এখনও আমি আমি ছেড়ে যাইনি very আমি খুব গুরুত্বপূর্ণ কিছু ভাগ করে নেওয়ার জন্য এখানে আবার আসতে পেরে আনন্দিত। আমি জানি যে আপনি ছেলেরা সত্যই এটি পড়তে চান .. সুতরাং, সময় নষ্ট করার জন্য, আপনি এটি উপভোগ করবেন ... চলুন!

বিশ্বে আজ, গির্জার পরিষেবা হওয়া উচিত এমন সময় বা সময়কাল নিয়ে প্রচুর চিন্তাভাবনা ভাগ করা হয়েছে। বাইবেলে কোনও নির্দিষ্ট সময়কাল স্পষ্টভাবে বর্ণিত হয়নি বলে এই নিয়ে বেশ কয়েকটি চিন্তাবিদ্যালয় রয়েছে। সুতরাং, গির্জার পরিষেবাগুলিতে ব্যয় করা সময় সম্পর্কে লোকেরা যা খুশি তা বলার ঝোঁক রয়েছে।

কিছু গীর্জা বা আমাকে বলতে দাও যে সংজ্ঞাগুলি কোনও পরিষেবার জন্য এক ঘন্টারও কম সময় ব্যয় করে, কেউ কেউ এক ঘণ্টারও বেশি সময় ব্যয় করে, কেউ কেউ একটি পরিষেবায় 6 ঘন্টা পর্যন্ত ব্যয় করে। তাহলে আপনার নিজের গির্জার সেবায় কোন সময় ব্যয় হয়? আমি জানি যে আপনি ইতিমধ্যে উত্তরটি জানেন তবে চিল .. চিল .. পরবর্তী অনুচ্ছেদটি পড়ুন।

আমি এই বিষয়টির সাথে একটি বন্ধুর সাথে চ্যাটিংয়ের কথা মনে করি এবং তিনি আমাকে বলেছিলেন যে তাঁর গির্জার মধ্যে পরিষেবাটি কেবল এক ঘন্টা স্থায়ী হয়। তিনি আরও বলেছিলেন যে এক ঘন্টার মধ্যে প্রতিটি পরিষেবা দিয়ে দিনে তিনটি পরিষেবা দেওয়া যেতে পারে। আমার আরেক বন্ধু বলেছিলেন যে তাঁর নিজের গির্জা পরিষেবাটি ২৪ ঘন্টা থাকে এবং রবিবার কেবল দুটি পরিষেবা পরিচালিত হয়।

আমার অন্য বন্ধু, যিনি একজন মহিলা, তিনি বলেছিলেন যে তাঁর নিজের গির্জার পরিষেবাটি ছয়টি ভাল সময় পর্যন্ত চালিয়ে যায় .. বাহ বাহ বাহ! আমি হতবাক হয়ে গেলাম। আমি এর বিপক্ষে ছিলাম না। আমি কে হব? আমি আক্ষরিকভাবে হতবাক হয়ে গিয়েছিলাম কারণ আমি রাত জাগানো ব্যতীত রবিবারের সেবারে এতদিন আর থাকিনি। এই সমস্ত সত্য গির্জার পরিষেবা সময়কাল ছিল (রেকর্ডের জন্য, আমি গীর্জা উল্লেখ করতে চাই না এবং এছাড়াও আমি কারও বিপক্ষে নই)।

তবে যা আমাকে বিরক্ত করে তা হ'ল আমাদের গির্জার পরিষেবার মান। পুজোর জন্য কি মানসম্পন্ন সময় ব্যয় হয়? প্রশংসা, প্রার্থনায়? বাইবেল অধ্যয়নের মধ্যে? খুতবাতে? এমনকি থ্যাঙ্কসগিভিং? আমি মনে করি এগুলি এমন কয়েকটি প্রধান ক্ষেত্র যেখানে গির্জার পরিষেবা বা ভর দেওয়ার সময় মানের সময় ব্যয় করা উচিত। আপনি অতীতে এটি সম্পর্কে যদিও সত্যই আছে? আমার মনে হয় আপনার থাকতে পারে।

এখন, আসুন আমরা আবার নিজেদের জিজ্ঞাসা করি, একটি গির্জার পরিষেবা আরও এক ঘন্টা স্থায়ী হওয়া উচিত? হুমমমমমম। তবে আমি মনে করি যে প্রশ্নটি এইভাবেই হওয়া উচিত ... 'সময় কাটাতে আমাদের গির্জার সেবার মান কী?' .. আমি আশা করি আমরা এই প্রশ্নটি বুঝতে পারি? ঠিক আছে, আমাকে বোঝাতে চাই একটি গির্জা পরিষেবা 4 ঘন্টা জন্য হতে পারে তবে উপাসনা, প্রার্থনা, প্রশংসা এবং উপদেশের মোট সময় এক ঘন্টা, ত্রিশ মিনিটের জন্য হতে পারে ..

এটি কিছু গীর্জার মধ্যে হয় .. হ্যাঁ। আমি এটা খারাপ বলছি না। আমাকে ভুল উদ্ধৃত করবেন না দয়া করে। আমি কেবল একটি বাস্তব জীবনের উদাহরণ দিয়েছি। কিছু গীর্জাতেও, খুতবা মাত্র ত্রিশ মিনিট সময় নিতে পারে। সুতরাং আপনি দেখুন, সারা বিশ্ব জুড়ে গির্জার পরিষেবাগুলির জন্য সময়কাল চয়ন করা একটি কঠিন বিষয় হয়ে দাঁড়িয়েছে। গির্জার পক্ষে একটি নির্দিষ্ট সময় গ্রহণ করা কঠিন হবে।

তবে এটি আমি জানি। Timeশ্বরকে নিয়ন্ত্রণ করতে আপনি সময় ব্যবহার করতে পারবেন না। পরিবর্তে এটি আমাদের নিয়ন্ত্রণ করবে Godশ্বর। এক ঘন্টারও বেশি সময় ধরে গির্জার পরিষেবা রাখার জন্য যাজক হিসাবে আপনাকে হলিস্পিরিতের নেতৃত্ব দেওয়া যেতে পারে। হ্যাঁ! এটি এমন কিছু ক্ষেত্রে ঘটতে পারে যার দ্বারা wantsশ্বর চান যে নির্দিষ্ট কিছু লোককে তাদের দুষ্ট আচরণের জন্য স্পর্শ করা এবং অনুতাপ করা উচিত। বা এটি অন্য কোনও কারণে হতে পারে। আমি মনে করি না গির্জার মধ্যে Godশ্বর আমাদের জন্য যা চান তা সীমাবদ্ধ করা উচিত। তিনি আমাদেরকে যেমন পরিচালনা করেন তেমনি আমাদেরও তাঁর বাধ্য হওয়া দরকার।

এছাড়াও, আপনাকে এক ঘন্টা কমের জন্য ধরে রাখার জন্য একই হলিস্পিরিটের নেতৃত্ব দেওয়া যেতে পারে। আপনি actionশ্বরের কর্মের পূর্বাভাস দিতে পারবেন না। তিনি রহস্যজনক উপায়ে কাজ করে। আমাদের আশির্বাদ পৌঁছানোর জন্য সত্যই Godশ্বরের আনুগত্যের প্রয়োজন indeed তাহলে আমি কী বলার চেষ্টা করছি? আপনি বিশ্বব্যাপী সমস্ত গীর্জার জন্য কেবল একটি নিয়ম রাখতে পারবেন না যে একটি গির্জার পরিষেবাটি এক ঘণ্টারও কম বা তার চেয়ে কম হওয়া উচিত।

কেন? কারণ Godশ্বর যাজককে যে কোনও দৈর্ঘ্যে নিয়ে যেতে চান lead সর্বদা মনে রাখবেন যে একটি মানের পরিষেবা বা ভর খুব প্রয়োজন। এবং যখন আমি মানের পরিষেবা বলি, আমি কেবল শারীরিকভাবেই নয়, আধ্যাত্মিক রাজ্যেও বুঝি। আমি আশা করি আপনি এই নিবন্ধটি উপভোগ করেছেন ... আমি নিশ্চিত যে এই বিষয়ে অবদান রাখার জন্য আপনারও কিছু আছে। আমি সত্যই নিশ্চিত আপনি সর্বদা অবদান রাখতে পারেন ..

আমি যেমন উপসংহারে চলেছি, আমার প্রার্থনা হ'ল আপনি সর্বদা Godশ্বরের সাথে মানসম্পন্ন সেবা করবেন এবং তাঁর চিরন্তন ভালবাসা, করুণা এবং কবর আপনাকে কখনও ছাড়বে না। তিনি আপনাকে ত্যাগ করবেন না। তিনি আপনাকে কখনও ছাড়বেন না। ধন্য থাকুন।

শালম

1
$ 0.17
$ 0.17 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments