হনকলার হ্যাঙ্গআউট ফ্লিপস্টার্টার: আপনার মানিব্যাগ দিয়ে ভোট দিন!

0 5
Avatar for sb111222
3 years ago

হ্যালো read.cash!

এই নিবন্ধটি হোনকারার হ্যাঙ্গআউট ফ্লিপস্টার্টার ক্যাম্পেইন সম্পর্কিত। হনকলার হ্যাঙ্গআউট সম্পর্কে যেগুলি কখনও শুনেনি, তাদের পক্ষে এটি একটি টুইচ স্ট্রিম যা ক্রাইপ্টোতে আমার জীবন সম্পর্কে প্রতিদিন প্রচার করে। ফ্লিপস্টার্টার তহবিল পৃষ্ঠায় দেখা যাবে, প্রচারাভিযানটি শেষ না হওয়া পর্যন্ত 5 দিন যেতে হবে এবং এখনও সমস্ত তহবিলের 90% কাজ করা দরকার। মনে হচ্ছে তহবিল প্রচারে লিখিত প্রস্তাবটি পর্যাপ্ত বিনিয়োগকারীদের আকৃষ্ট করার জন্য সঠিকভাবে লেখা হয়নি, সে কারণেই এই নিবন্ধটি এই অভিযানের নতুন প্রস্তাব হিসাবে লেখা হয়েছে। পুরানো পাঠ্যটিকে উপেক্ষা করুন এবং নতুন অফারটি দেখুন a

পটভূমি:

আমি লিবারল্যান্ডার ইয়োশি লিভো। ইয়োশি লিভো আমার লাইবারল্যান্ড নাম এবং এটি আপনার চাইল্ড লাইভ অন এর পক্ষে দাঁড়িয়েছে, এটি আমার জীবনের লক্ষ্যটির অংশ যা আমি ইওলোর শীর্ষে আবিষ্কার করেছি: আপনি কেবল একবার লাইভ করুন। YOLO + YCLO = [:) + <3] means এর অর্থ হ'ল এই গ্রহে আরও ভাল অবস্থায় যাওয়ার চেষ্টা করার পরে আমি এটি পেয়েছি। আমি ২০১২ সালে আমার প্রথম বিটকয়েনগুলি বাণিজ্য করতে শুরু করেছিলাম এবং ২০১৪ সালে আমার ব্যাঙ্ককে একটি চিঠি লিখেছিলাম। বিটকয়েন তৈরির বিষয়ে তাদের জানাতে এবং আমাকে তাদের ব্যাঙ্কে বিটকয়েন বাস্তবায়নে সহায়তা করার জন্য আমাকে চাকরীর প্রস্তাব দেওয়ার জন্য আমাকে ধন্যবাদ দেওয়ার পরিবর্তে আমার সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। এটি আমাকে কিছুটা র‌্যাডিক্যালাইজড করে তুলেছে, আমি প্রত্যেকে (এবং বিশেষত আমার ব্যাংক) দেখানোর জন্য দৃ was়সংকল্পবদ্ধ ছিলাম যে ক্রিপ্টোমনি আরও বেশি উন্নত।

আমি তখন থেকেই কোনও ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াই থাকি এবং যেখানেই যাই না কেন ক্রিপ্টো চেষ্টা করে ব্যবহার করা আমার খেলা। লাইবারল্যান্ড আমার রাডারে এসেছিল এবং আমি নতুন পরিবার গঠনে সহায়তার জন্য পরিবার এবং বন্ধুবান্ধব রেখেছি। ক্রিপ্টো আমাকে লাইবারল্যান্ড প্রকল্পের শীর্ষ 5 বিনিয়োগকারী হতে সাহায্য করেছিল, আমি নিশ্চিত আপনি সবাই 1 নম্বর বিনিয়োগকারীকে জানেন, এটি অন্য কেউ নয় তবে রজার ভার। দুর্ভাগ্যক্রমে, আমার সেই প্রকল্পের ঝুঁকি নিরীক্ষণটি নিখুঁত হয়নি এবং এটিই মূল কারণ যা আমি ফ্লিপস্টার্টার প্রচার শুরু করেছি।

আপনি দেখুন, লাইবারল্যান্ড আজ একনায়কতন্ত্রের মতো চালিত হয়েছে, এবং দায়িত্বে থাকা ব্যক্তি এই প্রকল্পটি কেবল তার ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করছেন। তহবিলের ক্ষেত্রে তিনি কোনও প্রতিযোগিতা চান না এবং সেই কারণেই, নিজের ওয়েবপৃষ্ঠায় তাঁর নিজের তৈরি এলএলএমের টোকেন-আইডি উল্লেখ করেন না। এটি আজ এলএলএমকে মূল্যহীন করে তোলে, কারণ প্রমাণীকরণ ছাড়া মুদ্রাকে আসল চুক্তি হিসাবে প্রচার করা যায় না। যেহেতু আমি টোকেনটি প্রমাণীকরণের প্রত্যাখ্যানের বিষয়ে অভিযোগ করে আসছি, তাই আমি লাইবারল্যান্ডের এক ব্যক্তিত্ব-নন-গ্র্যাটা লেবেলযুক্ত। বর্তমান নেতৃত্ব সকলকে বলছে যে আমাকে বিশ্বাস করা উচিত নয় এবং সমস্ত যোগাযোগ চ্যানেল থেকে আমাকে সরিয়ে দেয়, যা আমাকে লাইবারল্যান্ডের মাটির নিকটে ঘটে যাওয়া জিনিসগুলি এবং লাইবারল্যান্ডকে আরও শক্তিশালী করতে সহায়তা করার জন্য আমি যে পদক্ষেপ গ্রহণ করি সে সম্পর্কে লোকদের জানাতে অক্ষম করে তোলে।

এটি আমার নিজের দোষ, আমার আগেই আরও ভাল ঝুঁকির মূল্যায়ন করা উচিত ছিল, তবে আমি সম্ভবত আপনার জীবনে দেখা হওয়া সবচেয়ে হঠকারী লোকদের মধ্যে একজন হতে পারি এবং আমি এখনও হাল ছাড়তে প্রস্তুত নই এবং ফ্লিপস্টার্টারের মতো সরঞ্জাম দেওয়ার জন্য আমি আশা করি যে আমি আমার লক্ষ্যগুলি অর্জন করব। আমি লাইবারল্যান্ড অপারেশন জোনটি তৈরির পরিকল্পনা করছি। এই প্রকল্পটি লাইবারল্যান্ডের মাটির কাছে একটি মেরিনার বিকাশের বিষয়ে। এটি পুরোপুরি বৈধ ব্যবসা হিসাবে ড্যানুবের সার্বিয়ান দিকে তৈরি করা হবে। এই অঞ্চলের বর্তমান পরিস্থিতি হ'ল এখানে ডকের অভাব রয়েছে। স্থানীয়দের ফিশারবোটগুলি তাদের নৌকোটির জন্য জায়গা খুঁজতে ওয়েটিং লিস্টের জন্য আবেদন করতে পারে। এমনকি কোনও লাইবারল্যান্ডের ক্রিয়াকলাপ ছাড়াই, এর অর্থ হ'ল বন্দরের একটি ভাল অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি থাকবে এবং আমরা স্থানীয়দের কাছ থেকে তাদের জাহাজটি ডক করার জন্য প্রয়োজনীয় জায়গার থেকে উপার্জন করতে সক্ষম হব। লাইবারল্যান্ড অপারেশন জোনটির আসল উদ্দেশ্যটি হ'ল বিশ্বজুড়ে লাইবারল্যান্ডারদের আকর্ষণ করা এবং তাদের একটি নিরাপদ আশ্রয় দেওয়া যেখানে তারা বিশ্বজুড়ে ভ্রমণ করতে পারে। লাইবারল্যান্ডে যেতে কিছুটা সাহস দরকার, তবে প্রকল্পটি সফল হওয়ার জন্য, প্রকল্পটির লোকদের জমির কাছাকাছি যেতে হবে। ভবিষ্যতের লাইবারল্যান্ডারদের জন্য ঝুঁকি হ্রাস করার জন্য এবং বিশ্বাস তৈরি করতে, আমরা তাদের এমন একটি জায়গা দেখাতে চাই যা বছরের যে কোনও সময় তাদের স্বাগত জানায়, যাতে তারা ভ্রমণের সিদ্ধান্ত নেওয়ার সময় উষ্ণ অভ্যর্থনা খুঁজে পেতে নিশ্চিত হন এই পথে. ডক্সের ভাড়া এবং লাইবারল্যান্ডারদের থাকার আয়ের পরে, আমরা পণ্যদ্রব্য বিক্রয় করব এবং একটি 24/7 লাইভস্ট্রিম স্থাপন করব যা বিশ্বব্যাপী লিবারল্যান্ড সম্প্রদায়ের অনুদান গ্রহণ করে। লাইবারল্যান্ড অপারচিনিটি জোন একটি এসএলপি টোকেন ব্যবহার করে এর শেয়ারগুলি পরিচালনা করবে যেখানে বিনিয়োগকারীদের কোম্পানির মুনাফার ভিত্তিতে লভ্যাংশ প্রদান করা হবে।

আমি বিশ্বাস করি লিবারল্যান্ডের যোশি লিভোর আখ্যানটি ক্রিপ্টোতে মান যুক্ত করছে। এটি দেখায় যে কীভাবে বিশ্বের শক্তি কাঠামো পরিবর্তন হচ্ছে এবং আরও স্বচ্ছ হয়ে উঠছে। এটি একটি আশার গল্প যা দেখায় যে কীভাবে একটি নতুন প্রজন্ম নতুন সুযোগ তৈরি করে এবং বাক্সের বাইরে চিন্তা করে debtণের অর্থ এবং দমন ব্যবস্থার বর্তমান সিস্টেমটিকে ছিন্ন করতে পরিচালিত করে। আজ, আমি একটি ষড়যন্ত্র তাত্ত্বিক হিসাবে প্রত্যাশিত যা ভুল তথ্য ছড়িয়ে দেয়, তবে আমার কাছে, রাজা ও রাষ্ট্রপতিদের প্রতি বিশ্বাসী সমস্ত লোকই আসল ষড়যন্ত্রকারী। আমি বিশ্বাস করি যে যোগাযোগের আরও ভাল মাধ্যমের কারণে এবং মানুষ যদি একসাথে কাজ করে তবে তারা সব কিছু অর্জন করতে পারে বলেই পৃথিবী একটি সর্বদা ছোট স্থান হয়ে উঠছে। ক্রিপ্টোমনি আরও অনেকের মধ্যে একটি নিখুঁত উদাহরণ, এর আগে যেমন আরও বেশি সহজ উপায়ে লোকেরা একত্রিত হতে পারে তার আরেকটি উদাহরণ হিসাবে রিডক্যাশ সম্পর্কে কী ভাবেন?

আমি যখন স্ট্রিম শুরু করলাম তখন আমি ভেবেছিলাম যে নতুন সরঞ্জাম কেনার পক্ষে আমি যথেষ্ট লোককে ডগা দেবো। কয়েক মাস পরে আমি এখন দেখতে পাচ্ছি যে কেবলমাত্র টিপসগুলিই আমাকে পছন্দসই তহবিল পাবে না, এই কারণেই আমি ফ্লিপস্টার্টার প্রচার শুরু করলাম। যদিও ফ্লিপস্টার্টারটি বেশিরভাগই বিটকয়েনক্যাশ বিকাশকারী লোকদের তহবিল হিসাবে ব্যবহার করা হয় তবে আমি বিশ্বাস করি যে আমার অর্থায়নের জন্য আরও কিছু জায়গা রয়েছে। অংশগ্রহণকারীরা এবং লোকেরা যেগুলি বোঝে যে ফ্লিপস্টার্টার কীভাবে কাজ করে তা এখনও খুব ছোট, তাই সম্ভবত আমি আমার চিন্তায় ভুল করছি, তবে আমি আশা করি যে একটি নতুন অফার লোককে তহবিলের লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ করতে এবং আমাকে একটি সাফল্য পেতে সহায়তা করতে পারে । আমি যে লোকদের প্রতিশ্রুতি দিয়েছি তাদের জন্য আমি কিছু অতিরিক্ত উত্সাহ যুক্ত করেছি, সুতরাং আপনার বিসিএইচের বিনিময়ে আপনি কী ফিরিয়ে আনবেন আমাকে ঠিক আপনার কাছে রূপরেখা দিন।

ফ্লিপস্টার্টার অফার:

প্রথমত, প্রতি বিসিএচ প্রতি 200 এলএলএম এর পরিবর্তে, ফ্লিপস্টার্টার প্রচারে অবদানের জন্য প্রতি ডলার 1 এলএলএমকে পুরস্কৃত করবে, তহবিল সম্পন্ন হওয়ার সময় বিসিএইচের ডলারের মূল্য নির্ধারণ করা হবে।

দ্বিতীয়ত, আমি হোনক্লার হ্যাঙ্গআউট নামে একটি নতুন টোকেন তৈরি করব, প্রতিটি ব্যক্তি আরও 5 টি বিসিএইচকে আরও প্রতিশ্রুতি দেওয়ার জন্য 1 হানকারার হ্যাঙ্গআউট টোকেন পাবেন, এই টোকেনটি একটি বিশেষ লিবারল্যান্ড গিফটপ্যাক কেনার জন্য ব্যবহার করা যেতে পারে:

আমার দ্বারা লিখিত এবং স্বাক্ষরিত-ধন্যবাদ চিঠি, যোশি লিভো।

কিছু লাইবারল্যান্ডসের সাথে লাইবারল্যান্ডের নেকলেস এবং নেকলেসে অন্তর্ভুক্ত

লাইবারল্যান্ড সুযোগ জোনে 100 $ মূল্যমানের মূল্য।

অতঃপর আরও প্রতিশ্রুতি দেওয়ার জন্য প্রতি ব্যক্তি 25 বিসিএইচ 5 বিসিএইচ-র প্রতিশ্রুতি দেয় এমন লোকদের মতোই পাবে, তবে লিবারল্যান্ড অপারেশন জোন প্রকল্পে অংশীদার হিসাবে তাদের এলএলএম বিনিময় করার সুযোগ পাবে 2: 1 এর অনুপাতে, যার অর্থ আপনার অর্থ দ্বিগুণ হবে। আপনি যদি লাইবারল্যান্ড মেধা ব্যবহার করেন তবে আপনি যদি লাইবারল্যান্ড অপারেশন জোনটিতে বিনিয়োগের জন্য গ্রহণ করেন। এই চুক্তিটি নেবে এমন ব্যক্তি (25 বিসিএইচ এর 1 টি স্পট উপলব্ধ) গ্রহের নতুন জাতির নাগরিকত্ব পাওয়ার জন্য একটি সম্ভাব্য নতুন লিবারল্যান্ডার হিসাবেও প্রবর্তিত হবে।

আপনার এই ফ্লিপস্টার্টার প্রচারে কেন বিনিয়োগ করা উচিত?

ফ্লিপস্টার্টার বিসিএইচ এর উন্নয়নের জন্য তহবিল দেওয়ান এবং প্রথম দর্শনে আপনি এই প্রচারে বিসিএইচ ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত মূল্য দেখতে পাবেন না, তবে এই প্রচারের অর্থায়নের মাধ্যমে আপনি বিসিএইচ সম্পর্কিত প্রকল্পগুলির ক্রমাগত বিপণনে অবদান রাখছেন।

হনকলার হ্যাঙ্গআউট তার দর্শকদের জন্য এসএলপি টোকেন দেয়। এটি সম্প্রদায়ে নতুন প্রকল্প চালু করার একটি উপায়। প্রকল্প নেতাদের বিপণনের উদ্দেশ্যে তাদের প্রকল্পটি ব্যাখ্যা করার জন্যও স্ট্রিমটি একটি উপযুক্ত জায়গা। যদিও আমি কোনও কোডার নই, তবে আমি ব্লকচেইন প্রযুক্তির কাজগুলি বুঝতে পারি এবং অন্যরা এ সম্পর্কে জানতে সক্ষম হবে না এমন বিশদ প্রশ্ন জিজ্ঞাসা করতে সক্ষম হব।

অক্টোবরের শেষ মাসে আমি আমার স্ট্রিমে অনেকগুলি সিস্টেম ক্রাশ এবং এড়িয়ে যাওয়া ফ্রেমগুলি অনুভব করেছি। আমি আজ যে কম্পিউটারটি নিয়ে কাজ করি তা কেবল বোঝাটি পরিচালনা করতে পারে না এবং স্ট্রিমটি যে স্তরটি হতে চাইছে তার পর্যায়ে যেতে একটি উত্সর্গীকৃত স্ট্রিমিং কম্পিউটার প্রয়োজন। যেদিন থেকে আমি স্ট্রিম শুরু করেছি সেদিন থেকেই আমি এই নতুন কম্পিউটারটির বিষয়ে কথা বলছি এবং যদি আমি নিজের জন্য স্ট্রিমিং মজা রাখতে চাই তবে এটি আমার বিনিয়োগ করা দরকার।

সর্বশেষে তবে তা না, যদি আপনি 5 বিসিএইচ-র বেশি বিনিয়োগ করেন এবং আমার কাছ থেকে একটি হস্তাক্ষর এবং স্বাক্ষরিত চিঠি পান, এটি একটি নিজস্ব বিনিয়োগ যা আপনাকে দীর্ঘমেয়াদি অর্থ উপার্জন করতে পারে। আমার একমাত্র সংস্করণ রয়েছে এবং যদি লিবারল্যান্ড কখনও বাস্তবে পরিণত হয় তবে তা হবে বিশ্ব ইতিহাস এবং এর সাথে সম্পর্কিত সমস্ত কিছুই মানের বৃদ্ধি দেখতে পাবে যা ধারণার প্রাথমিক গ্রহণকারীদের উপকার করবে will

আমি বিশ্বাস করি যে কোনও এক সময় আমি বক্তৃতা দিতে এবং বক্তৃতা দিতে এবং এর জন্য অর্থ প্রদান করতে সক্ষম হব, কেবল এই গল্পের দ্বিতীয় সংস্করণ নেই এবং আমার নিরীক্ষক থেকে লাইবারল্যান্ডারের যাত্রা সম্পর্কে শুনতে অনন্য হতে চলেছে এমন অভিজ্ঞতা যা লোকেরা শুনতে চায় এবং তার জন্য অর্থ দিতে আগ্রহী হয়। লিবারল্যান্ডের সাফল্যে এবং আমরা আমাদের লক্ষ্যগুলি অর্জন করব এবং একটি নতুন স্বাধীনতা প্রেমী দেশ তৈরি করব এমন সম্ভাবনা নিয়ে আজ আমি বিশ্বে যা ঘটছে তার সাথে আমি আগেও বেশি বিশ্বাস করি। আমি বিশ্বাস করি যে আজ অনেক লোক ভুল আছেন যেগুলি আখ্যানগুলি একটি নতুন বাস্তবের দিকে বদলে যায় এক বিস্ময়কর সম্পদ হস্তান্তর পরিণতি হবে এবং এই পরিবর্তনটি প্রত্যাশিত লোকেরা প্রচুর উপকার পাবেন।

এই স্তরে পৌঁছতে আমাদের একসাথে কাজ করা দরকার এবং এই মুহুর্তে আমি সত্যই এমন লোকদের কাছ থেকে কিছু সমর্থন ব্যবহার করতে পারি যা আমি যা করছি তাতে বিশ্বাস করে। শুরু থেকেই এটি একটি wardর্ধ্বমুখী যুদ্ধ এবং এটি এসে দাঁড়িয়েছে যে আমি যা করছি তাতে বিশ্বাস করার জন্য আমার কিছু লোকের প্রয়োজন এবং আমি যে লক্ষ্যগুলি অনুসরণ করছি তার জন্য কিছু অর্থ ব্যয় করা উচিত। আমি আপনাকে আমার মুখের দিকে সরাসরি নজর দিয়ে এই ফ্লিপস্টারটি অফার করতে পারি এবং এতে অংশ নেওয়া প্রত্যেকের মুখের দিকে নজর দিতে পারি। আমি শুধু এসএলপি-টোকেন আকারে আপনাকে একটি মূল্য ফেরতের প্রস্তাব দিচ্ছি না, তবে আপনি যদি আমার ধারণাগুলি তহবিল করেন এবং আমাকে নিজেকে প্রমাণ করার অনুমতি দেন তবে আমি আমার প্রতিশ্রুতিশীলদের সাথে দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব গড়ে তুলতে এবং আপনাকে নিশ্চয়তা দিচ্ছি যে আমাদের অংশীদারিত্ব আমি যা কিছু করছি তার সাথে আপনাকে দীর্ঘজীবী সুবিধা দেবে। একবার আমরা একটি বিশেষ চিকিত্সা খুললে এবং গ্রহণ করার পরে আপনাকে লাইবারল্যান্ড অপারচিনিউশন জোনে আমন্ত্রণ জানানো হবে এবং যদি পক্ষ থেকে আমার পক্ষ থেকে পক্ষপাতিত্ব প্রয়োজন হয় তবে আমি আপনাকে সর্বদা সহায়তা করার জন্য উপস্থিত থাকব।

বিকাশকারীদের সময়ের জন্য অর্থ প্রদান হিসাবে আমার ফ্লিপস্টারারের দিকে তাকান না, পরিবর্তে ক্রিপ্টো সাফল্যের গল্পে বিনিয়োগ হিসাবে। একটি গল্প যা লোকেদের দেখায় যে একটি লাল পেন্সিল দিয়ে ভোট দেওয়ার পাশাপাশি আপনার নিপীড়ককে বেছে নেওয়ার পাশাপাশি আরও একটি বিকল্প রয়েছে, তবে পরিবর্তে সেই ক্ষমতা যা আমরা আমাদের মানিব্যাগ দিয়ে ভোট দিতে পারি এবং স্বাধীনতার উপর ভিত্তি করে একটি নতুন বিবরণ শুরু করতে পারি। আমি আশা করি আপনি এই গল্পটি সমর্থন করবেন এবং উদাহরণস্বরূপ আমার ফ্লিপস্টার্টার প্রচারে ভোট দিয়ে নেতৃত্ব দেবেন, এক সপ্তাহের বেশি সময় বাকি আছে, তাই আমার ধারণা আমার ভবিষ্যতের চিন্তাভাবনার যদি ভবিষ্যত থাকে তবে আমি খুব শীঘ্রই এটি আবিষ্কার করব।

1
$ 0.12
$ 0.12 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments