গিফট (শেষ পর্ব)

7 14
Avatar for sb111222
3 years ago

আগের পর্বের পর,,,,,,,,,,,,

আপনি আমাকে থামাতে চান কেন?"

তিনি তার ব্যাগ থেকে এক বোতল আমদানি করা আতর বের করলেন। তার প্রিয় ব্র্যান্ড।

“আপনি এটি নিতে পারেন। অনুগ্রহ করে আমাকে ভুলে যাবেন না। "

আমি তার চোখ ভাল আপ দেখতে পারে। আমি কী বলব জানতাম না। আমি অনুভব করলাম আমার হৃদয় বরফ জলে ডুবে গেছে।

"না,"। আমি বলেছিলাম, “আমি এই প্রিয়টিকে নিতে পারি না। এই সুবাস প্রতিদিন আপনাকে মনে করিয়ে দেবে। আমি আমার জীবন থেকে চিরকাল তোমার সাথে চলেছি এমন বেদনা আমার পক্ষে থাকতে পারে না।

আমি আমার কথা শেষ করার আগেই তার চোখ ছড়িয়ে পড়তে শুরু করে। তার সাথে দেখা হওয়ার পর আমি এই প্রথম তাকে কাঁদতে দেখলাম। আমি চোখের জল আটকে রাখতে পারি না যা নিঃশব্দে তাদের পথ খুঁজে পেয়েছিল। আমার হাতটা ওর হাতে নিল।

"দয়া করে কাঁদবেন না, প্রিয়তম"

আমার কথা গুলো ভেঙে গেল। আমি ওর হাতটি শক্ত করে ধরেছিলাম, যেমন আমি কখনই তাকে যেতে দিতে চাইনি। এবং আমি তার খেজুর পিছনে চুম্বন। আমার ঠোঁট কিছু করার আগেই আমার অশ্রু তাকে চুম্বন করেছিল। বৃষ্টিপাত এবং কুয়াশা যে উইন্ডশীল্ডগুলিতে মেনে চলেছিল তা বিশ্ব জুড়ে থেকে আমাদের পর্দা করে।

কয়েক ঘন্টা পরে আমি একই জায়গায় ফিরে এসেছি, একা, তাকে তার কর্মস্থলে ফেলে রেখে এবং তাকে চিরতরে ছেড়ে চলে যাওয়ার পরে। আমি সুগন্ধি বোতল আমার হাতে এবং তার সুগন্ধ আমার চারপাশে ছিল। তিনি আমাকে উপহার দিয়েছেন সেরা উপহার।

-শেষ-

আশা করি আমার গল্প গুলো আপনাদের অনেক পছন্দ হবে। যদি এরকম গল্প আরো পেতে চান তাহলে লাইক কমেন্ট করে সাথে থাকুন।আর যদি খুবই ভালো লাগে আপভোট দিতে কিন্তু ভুলবেন না।

4
$ 0.13
$ 0.13 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments

Good you did good , i expected from you ,,,, keep sharing those things

$ 0.00
3 years ago

Ok bro...i will try my best.

$ 0.00
3 years ago

Tini amake upohar diechen sera upohar.onek valo laglo line ta.thanks for your comment

$ 0.00
3 years ago

Thanks bro

$ 0.00
3 years ago

Thank u so much for your amazing article..

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

Welcome

$ 0.00
3 years ago