গীর্জা সম্পর্কিত কিছু অজানা তথ্য

1 3
Avatar for sb111222
3 years ago

শুভ রবিবার আমাদের সবাইকে, আমি আশা করি আমরা সবাই আজকের একটি বিস্ময়কর রবিবার সেবা পেয়েছিলাম এবং আমরা এটির দ্বারা আশীর্বাদ পেয়েছিলাম? এটি এখনও আমি ড্যানব্রিলিয়েন্ট এবং আজকের দিনে গির্জার কিছু খ্রিস্টানদের দ্বারা আমরা কিছুটা বিপজ্জনক কাজগুলি রেখাযুক্ত সম্পর্কে আলোচনা করব। ফিরে বসতে, পড়া এবং সুখী হতে। চলো যাই! আজ রোববার, সপ্তাহের প্রথম দিন এবং সারা বিশ্ব জুড়ে, রবিবার সেবা অনুষ্ঠিত হয় যা অবিশ্বাস্য। যাইহোক, বছর ধরে, আমি গির্জার খ্রিস্টানদের দ্বারা কিছু কাজ লক্ষ্য করেছি যা আমি সম্পূর্ণভাবেই আছি কারণ তারা এতে ভাল নয়। তাই, আমি তাদের মধ্যে কয়েকজনকে এই প্রবন্ধে তুলে দিয়েছি যাতে আমরা তাদের জানতে পারি (যদিও আমরা তাদের মধ্যে কয়েকজন জানি) এবং তাদের কাছ থেকে ঈশ্বরের কাছ থেকে শাস্তি এড়াতে সম্পূর্ণরূপে তাদের কাছ থেকে পালিয়ে যাচ্ছি। এই বিপজ্জনক কাজ কিছু অন্তর্ভুক্ত; গির্জার মধ্যে উত্সর্গ করার ভান করে, এটি একটি খুব খারাপ কাজ গির্জার খুব ভাল কাজ।

আমাদের মধ্যে কেউ কেউ এটা বুঝতে পারে না, তাই আমি এটা ব্যাখ্যা করব। গির্জার মধ্যে প্রস্তাব করা জাহির করে আমি কি বোঝাতে চাচ্ছি? আমি লক্ষ্য করেছি যে গির্জার কাছে দেবার জন্য নৈবেদ্য উত্সর্গ করার জন্য কিছু লোক উঠবে এবং মণ্ডলীর কাছে বেদীর কাছে বেদীর দিকে নাচবে এবং তাদের বলি উৎসর্গের কথা বলবে, তারা তাদের খালি হাতের খাবারের ভেতর ঢেলে দেবে এবং ড্রপ করার ভান করবে প্রথম দিন আমি এই দেখেছি, আমি সত্যিই খারাপ অনুভূত। আমি মনে করি তার বেদীর কাছে নাচতে ভাল লাগছে এবং আপনার আসনে ফিরে আসার পর আপনার আসনটিকে ফেরত দেওয়ার সময় ফিরে না দিয়ে ফিরে আসে। এটি একটি খুব খুব খারাপ কাজ। আপনি ঈশ্বর বিভ্রান্ত করতে পারবেন না।

আমাদের সবসময় মনে রাখা উচিত যে আমরা ঈশ্বরকে দিচ্ছি না এবং মানুষ নয়। ঈশ্বর দিন এবং রাতে ঘড়ি এবং তাই, আমরা যে কেউ তাকে বিভ্রান্ত করতে পারেন না। এই আইনটি সর্বশক্তিমান ঈশ্বরের কাছ থেকে একটি মারাত্মক শাস্তি আনতে পারে, তাই দয়া করে এটি থেকে বিরত থাকুন এবং ঈশ্বরের প্রচুর আশীর্বাদ পাবেন। Lateness lateness lateness lateness .. অন্য খারাপ কাজ যা আমরা দূরে থেকে উড়ে আসা করা উচিত। এই এক আজ গির্জার খুব খুব স্পষ্ট। আমাদের অধিকাংশই যারা নিজেদেরকে খ্রিস্টান এবং খ্রীষ্টের মুমিনদের বলে, আমরা আমাদের বেশ কয়েকটি কর্মক্ষেত্রে এবং স্কুলের দিকে যেতে যতটা সম্ভব চেষ্টা করি, কারণ আমরা আমাদের কাজটি হারাতে পারি এবং দেরী করার জন্য শাস্তি পেতে পারি। কিন্তু যখন এটি গির্জার কাছে আসে, তখন কেউ আমাদের শারীরিকভাবে শাস্তি দেয় না, তাই আমরা বেশিরভাগ সময়ই আমাদের কাজ এবং স্কুলে যা করতে পারি না। এই ভাল? আমরা সবাই এটি ভাল না জানি তবে আমরা এখনও দেরী আসার সাথে জড়িত। আমি অতীতে এই বিয়ের শিকার হয়েছি কিন্তু আমি কীভাবে কাজ করতে পারলাম তা করার পর আমি লক্ষ্য করেছি, আমি লক্ষ্য করেছি যে এটি ন্যায্য ছিল না, আমি ঈশ্বরকে ডাকাতি করছিলাম। কি ঈশ্বরের robbing? সময়। কখনও কখনও, আমরা গির্জার দেরিতে আসি এবং আমরা দ্রুত ঘরে যেতে দ্রুত তাড়াতাড়ি। আমরা যদি তাই করার ক্ষমতা দেওয়া হলেও আমরাও সেবাটি শেষ করতে পারি। Hahaha। তার মজার অধিকার? কিন্তু তার সত্য। কিন্তু এটি ভাল না, যেমন খ্রিস্টানরা আমাদের গির্জার পরিষেবাগুলির জন্য পরিকল্পনা করার জন্য যতটা সম্ভব চেষ্টা করতে হবে এবং দেরী আগের এড়াতে হবে। ঈশ্বর আমাদের সাহায্য করার সময় আমাদের মন্দিরে ল্যাটিন প্রতিরোধ করার পরিকল্পনা করুন। আমেন। দান করার সময় গর্বের কথা যদি আমি মিস করি বা গির্জার কোনও বিপজ্জনক আইনটি ভুলে যাই তবে আমি এই বিশেষটি মিস করব না। কেন? এটি এত বিপজ্জনক যে এটি এমনকি গির্জার ভিতরে একটি তাত্ক্ষণিক মৃত্যু হতে পারে।

চার্চ আছে যেখানে গির্জা দান এবং সমর্থন তহবিল জন্য জিজ্ঞাসা না। এবং গির্জার সদস্যরা যেভাবে তারা করতে পারে সেগুলিতে আর্থিকভাবে গির্জার সমর্থন করতে অনুমিত হয়। কিছু লোক তারপর গির্জার দেওয়ার সময় গর্বের কিছু স্তরের প্রদর্শন করার জন্য অনুগ্রহের সেই সময়ের ব্যবহার করে। বাইবেল মনে রাখবেন যে "আপনি যা যা রেখেছেন তা করা হচ্ছে, আপনার ডান হাতটি জানা উচিত নয় ..."। গির্জার মধ্যে এটি একটি ভাল জিনিস কিন্তু নম্রতা দিয়ে দিতে কারণ আপনার টাকা এখনও ঈশ্বরের কাছ থেকে এখনও থেকে। তার ঈশ্বর যে আপনাকে যে টাকা দিয়েছেন। গর্বের সাথে দান করা ঈশ্বরের দ্বারা গ্রহণযোগ্য নয়, তাই আমরা যেমন খ্রিস্টানদের এই ধরনের কাজ থেকে দূরে পালাতে হবে। চার্চ পরিষেবাদিগুলির সময় চ্যাটিং / অনিয়মিত আলোচনা, আমি লক্ষ্য করেছি যে কিছু নির্দিষ্ট বা গোষ্ঠীগুলি দীর্ঘ আলোচনায় জড়িত থাকে যা পরবর্তী সময়ের জন্য রাখা যেতে পারে। এমনকি ধর্মোপদেশের সময়, কিছু যুবক এবং প্রাপ্তবয়স্করা এখনও চ্যাট, চ্যাট, শব্দ তৈরি করে, ইত্যাদি এবং এটি গির্জার একটি অনিয়মিত এবং আইনহীন পরিবেশের মতো দেখতে দেয়। এই আইনটি অন্য সদস্যদের বিভ্রান্তির দিকে পরিচালিত করে, যারা মন্ডলীতে এসেছিল, যিনি মনস্তাত্ত্বিকের সাথে ঈশ্বরের বাক্যে মনোযোগ দেওয়ার জন্য। অতএব, গির্জার পরিষেবাগুলির সময় অনিয়মিত আলোচনার কোনও ফর্ম এড়ানো উচিত। আমাদের হৃদয়ে আমাদের অন্তরে থাকা উচিত যে গির্জার একটি পবিত্র স্থান এবং এটির জন্য অবশ্যই এটি দেওয়া উচিত। আমরা যেমন আইন থেকে বিচ্যুতি হিসাবে ঈশ্বর আমাদের সাহায্য করতে পারেন। আমেন। কয়েক বছর ধরে অশান্ত পোষাক, অশ্লীল পোষাক ঈশ্বরের গির্জার মধ্যে rebuked করা হয়েছে। কিন্তু অনেকে (বিশেষ করে যুবক) এখনও এই ধরনের আইনের মধ্যে নিজেকে যুক্ত করে। এটা অজ্ঞাত দেখতে পারে তবে এটি মণ্ডলীর এবং এমনকি যাজককে ক্ষোভ ও পাপ করতে পারে। এজন্যই আজকের দিনে কিছু গির্জার মধ্যে, মহিলাদের সামনে আসনগুলিতে বসতে অনুমতি দেওয়া হয় না কারণ তাদের মধ্যে কয়েকটি ছোট স্কার্ট পরিধান করতে পারে। খ্রিস্টান হিসাবে, আমাদের অবশ্যই অশ্লীল পোষাক এবং শালীন পোষাকের মধ্যে পুরু লাইন আঁকতে শিখতে হবে। প্রাক্তন গির্জার যৌন হয়রানি এবং এমনকি অনৈতিকতা হতে পারে। অতএব, পাপপূর্ণ কাজ এবং ঈশ্বরের কাছ থেকে শাস্তি এড়ানোর জন্য এভাবেই ইতিবাচক পরিবর্তন করা উচিত। আমি আশা করি আমরা এই নিবন্ধটি উপভোগ করেছি এবং এটি থেকে অনেক কিছু শিখেছি। আসুন আমরা এই বিপজ্জনক ও ভয়ঙ্কর কাজ থেকে বিরত থাকা ঈশ্বরের অধীনে যতটা সম্ভব চেষ্টা করি এবং আমরা ঈশ্বরের দ্বারা প্রচুর পরিমাণে সুখী হব। আপনি দেবতা রাগ শিকার হবে না। আমেন। এটা আপনার সাথে ভাল। সুখী থাকা।

2
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments

গীর্জা সম্পর্কিত কিছু অজানা তথ্যের জন্য ধন্যবাদ আমাকে লাইক কমেন্ট করে পাসে থাকুন

$ 0.00
3 years ago