Flood

0 3
Avatar for sb111222
3 years ago

সবার জন্য শুভ সন্ধ্যা, বর্ষা এবং শীতল বৃহস্পতিবার সন্ধ্যা, এখানে ভেনগ, জল এখন এত শীতল হয়ে গেছে এবং আজ বিকেলে যখন স্নান করছিলাম তখন 'জলের মতো বরফের মতো জল পড়েছে এবং খুব ঠান্ডা, লোল, পারাং নেগেটিং কম্বিং আকো তাত্ক্ষণিকভাবে, LOL

এটি এখন হাবাগাত বা বর্ষাকাল এবং যেহেতু বৃষ্টি বা বৃষ্টি হচ্ছে, আশা করা যায় যে ফিলিপাইনগুলির বেশিরভাগ জায়গাগুলি কম বা মাবাবা না এবং বেশিরভাগ নিকাশী জমি আবদ্ধ বা পুণো ও বড়দো না কেয়া কন্টিং ওলান ল্যাং মে বাহা না আগাদ, লোল

আমি বোরাসায় এসে পৌঁছানোর প্রথম বছরেই এখানে কোনও বন্যা বেরিয়ে আসেনি, কিন্তু বছরগুলি যখন কেটে গেছে এবং এখানে কিছু হোটেল বা রিসর্ট তৈরি করা হয়েছিল এবং প্রতিষ্ঠিত হয়েছিল, তখন বন্যা প্রবাহিত হয়েছিল বা বৃষ্টিপাতের ভারী ছিল না তখন বেরিয়ে আসত আমি যেমন বলেছিলাম, কান্টিং ওলান ল্যাং বাহা না আগদ এবং তার আগে মনে পড়েছে যে আমি যে ঘোড়ায় বসে আছি তাতে বৃষ্টি পড়ার কারণে আমি সর্বদা দেরি হয়ে যাই কারণ হিন্দিতে বন্যার পরিমাণ বেশি hindi না হাবল-হালাল ও মোটর ও সিঙ্গল আইল দহিল টাইটেরিক ল্যাং আইওন কাপাগ পিনিলিট ও কাপাগ ই-ট্রাইক নামান, পাপসুকিন আং লুব নুন দহিল মাস মাতাস পাস অ্যাং বাহা কায়সা দুন, লোল, সুতরাং আমি বন্যার মধ্যে চলা ছাড়া আর কোন উপায় পেলাম না এবং পেয়েছিলাম আমি এবং আমার ইউনিফর্ম এটি দ্বারা ভিজা হবে, হ্যাঁ

বন্যা ভাল হয় না, এটি এত নোংরা, এত দুর্গন্ধযুক্ত এবং কখনও কখনও চুলকানি হয়, তাই প্রতিবার বৃষ্টি পড়ার সাথে সাথে আমি আমার রেইন কোট, আমার ছাতা এবং আমার বুটগুলি নিয়ে এসেছিলাম কারণ আমি ইতিমধ্যে বন্যার প্রত্যাশা করছি এবং এর কারণে কাজ করতে দেরি হব , এবং সর্বদা তার জন্য হাঁটতে এবং ভেজা হয়ে যাওয়ার অপেক্ষায় থাকি এবং যখন আমি কাজে পৌঁছেছিলাম এবং সেখানে বুন্ডির ঘড়িতে সময় কাটাতে থাকি, তখন নিযুক্ত প্রহরী কখনই জিজ্ঞাসা করেনি আমি কীভাবে দেখি কারণ আমি হাসি এবং এতটা গুরুতর নই এবং তারা জানত কারণ, হ্যাঁ, আমি টাইমিংয়ের পরে বা আমি ইতিমধ্যে হোটেলের অভ্যন্তরে প্রবেশ করার পরে, আমি আমার হাত পা ধুয়ে ফেলছি কারণ বন্যার চুলকানি আমি দাঁড়াতে পারছি না, আমি যাওয়ার আগে এবং গৃহকর্মী করার কাজটি করার আগে।

বন্যা নোংরা এবং আপনি অসুস্থতা বা অসুস্থতার কারণে ধরেছিলেন এবং এর কারণ হতে পারে, সবচেয়ে সাধারণ আলিপুঙ্গা এবং ইঁদুরের পোপ এবং মূত্র থেকে আসা একটি, এটি কী বলা হয়েছিল তা ভুলে গিয়েছিলেন। বন্যার দিকে হাঁটা ভাল নয়, যদি আপনি তাজা জখম পান তবে এটির কারণে এটি সংক্রামিত হতে পারে এবং এর কারণে আপনি কিছুটা অসুস্থতা বা অসুস্থতাও পেয়েছিলেন, বন্যার সময় আরও ভালভাবে প্রস্তুত থাকুন এবং বর্ষার পোশাক বা পোশাক পরিধান করুন এবং আপনার প্রয়োজন আপনার সুরক্ষার জন্য বাইরে বা কাজে যান বা স্কুলে যান

আপনার যদি বিদ্যুৎ বা বাড়ির পথে বা কাজ করার পথে বন্যায় হাঁটানো ছাড়া আর কোনও উপায় না থাকে তবে নিশ্চিত হয়ে নিন যে আপনার কোনও ক্ষত নেই বা আপনার যদি একটি আঘাত রয়েছে তবে নিশ্চিত হয়ে নিন যে বন্যা আপনার ক্ষতগুলিতে না পড়বে বা হয়েছে এটি বন্যার দ্বারা ভেজা এবং তার পরে, আপনার হাত পা সাবান এবং জল দিয়ে ধুয়ে নিন এবং নিশ্চিত করুন যে এটি ভেজা সমস্ত যা সঠিকভাবে ধুয়েছে যাতে আপনার চুলকানি হয় না তবে এটিতে কিছু পরিমাণে অ্যালকোহল omeোকানো বা ওমেগা বা ম্যাগিনওয়াওয়াতে কার্যকর মেশিনাল তেল প্যারা ম্যালামিগ বা এর মধ্যে মেন্থল রয়েছে এমন কিছু বা কেবল একটি সরল তেল।

যখন বৃষ্টিপাত হয় এবং এটি কখনই থামে না এবং এত ভারী হয়, নিশ্চিত হন যে বন্যাও উপস্থিত হতে চলেছে, এখানে এমন একটি সময় রয়েছে যে বন্যায় আয়ে হাংগাং বেয়াবাং না এবং আমার এক কাজিন বন্যার সাথে হাঁটার সময় তার একটি ছবিও তুলেছিল এবং এমনকি তিনি মজাদার সম্পর্কে কিছু বলেছিলেন বা এটি মজা করার সময় আরও মজা করেছেন এবং যখন আপনি কী বলছেন তা বিশ্লেষণ বা বুঝতে পারলে আপনি বুঝতে পারবেন যে এটি বিপরীত এবং তিনি এতে রাগান্বিত বা বিরক্ত হয়েছিলেন, তাকে দোষ দিতে পারবেন না কারণ তিনি ছিলেন নেটিভ এবং এখানে বোরাসায় জন্মগ্রহণ করেছিলেন এবং তিনি আমাকে বলেছিলেন যে এখানে বোরাসায় আগে কোনও বন্যা নেই তবে তারপরে আবারও পরিবর্তন ঘটেছে এবং বহু রিসর্ট বা হোটেল এখানে বুমাবা না বোরাসায় নির্মিত এবং প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখানে কিছু নিকাশী জমিও আটকে থাকতে পারে অথবা পুণো না এ হিন্দি প্যা নাএওএস।

পরিবর্তনগুলি ভাল কারণ এটি আমাদের অর্থনীতিকে বিকাশ করতে সহায়তা করে এবং আমরা এতে লাভ বা অর্থ উপার্জনও করি এবং পরিবর্তন এই বিশ্বের একমাত্র ধ্রুব জিনিস তবে এর পাশাপাশি, এর নেতিবাচক প্রভাবও রয়েছে এবং এর একটি বন্যা এবং এখনকার মতো, বাহা না দিতো সা আমিন দহিল মাবাবা ল্যাং লুগার নামিন দিতো এবং এই আশায় যে শীঘ্রই বৃষ্টি বন্ধ হবে প্যারা বোঁমাবা মাওলা না ইয়ং বাহা দিতো দহিল কাপাগ হিন্দি তুইগিল আং লুপা, তিয়াক পাপসোক না সাও লব এনজি বাহা আং বাহা, লোল

আবার ভেং বলছেন, সাবধান থাকুন এবং সর্বদা প্রস্তুত থাকুন বা বয়স্কাউট বা গার্লসাউট না থাকুন না বাবু হ্যাঁ লালা না কাপাগ ট্যাগ-ওলান সা বাহারে, ঠিক এখন যেমন, এটি বর্ষাকাল, নিশ্চিত হন এবং সর্বদা বৃষ্টি এবং তার জন্য সুরক্ষা আনুন বন্যা যাতে আপনি অসুস্থ বা অসুস্থ হয়ে পড়বেন না, শীঘ্রই, আবার মহামারী হতে পারে, খুব শীঘ্রই, এটি আবার রাতের খাবারের সময়, লোল, বকিত কেয়া আরাপ কুমন কাপাগ উমুলান ও কাপাগ ওয়াল কাং পেরা, লোল, আশা করি আপনার আজকের দিনটি অতিবাহিত হলেও সুন্দর দিন কেটে গেছে, Godশ্বর মঙ্গল করুন এবং নিরাপদ থাকুন এবং ইতিবাচক থাকুন এবং সবার জন্য সন্ধ্যা ও রাতটি শুভ দিন :)

পিএস, ভাবছেন যে বাগটি আবার জীবিত এবং সক্রিয় কিনা এবং কেন এখন আমার নিবন্ধে কোনও এক্সসি নেই এবং এটি আমার মতামতের উপর ভিত্তি করে এবং এখানে বোরাসায় অভিজ্ঞ এবং আশা করি আমার এই নিবন্ধটি এখানে অন্য ব্যবহারকারীর সাথে যারা এখানে প্রকাশ করার আগে তাদের নিবন্ধটি প্রকাশ করেছে খুব শীঘ্রই এটিতে একটি এক্সসি থাকবে।

1
$ 0.05
$ 0.05 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments