এটি দেখায় যে আসন্ন আইএফপি আপডেটটি কতটা বিপজ্জনক!

0 2
Avatar for sb111222
3 years ago

আমি @ @ মেম্বারক্যাশ "টুইটার হ্যান্ডেলটি কয়েক মাস আগে নিবন্ধভুক্ত করেছি যখন আমি বুঝতে পেরেছিলাম যে তারা এই সহজ ট্যাগেবল হ্যান্ডেল দিয়ে টুইটারে তাদের পরিষেবা প্রচার করছেন না

এই হ্যান্ডেলটির উল্লেখ করে আমি সমস্ত টুইটকেই পুনরায় বদলে দিয়েছি, কিছু প্রচার প্রচারও প্রকাশ করেছি যা ভাল পেয়েছে।

সদস্যটিকে শুরু করা লোকটি "ফ্রিট্রেড" এর কাছে হ্যান্ডেলটি পরিচালনা করতে আমাকে পোকার দ্বারা ঠাট্টা করা হয়েছিল

আমি ফ্রিট্রেডকে একটি প্রস্তাব পাঠিয়েছিলাম এবং এখন পর্যন্ত যে প্রচেষ্টা চালিয়েছি তার জন্য আমাকে ১০০ ডলার ফিরিয়ে দিতে বলেছিলাম, যদি তিনি সত্যিই সেই হ্যান্ডেলটি "নিজের" করতে চান, অন্যথায় আমি কেবল এই পোস্টগুলিতে পুনরায় টুইট করা চালিয়ে যাব যে হ্যান্ডেলের উল্লেখ রয়েছে, বড় ঘটনাগুলি (যেমন সফলতার সাথে ১০০ বিসিএইচের জন্য ফ্লিপটারটারের সাথে সদস্যকে তহবিল সরবরাহ করা) এবং তিনি মেম্বার.কাশ-এ প্রকাশিত আপডেট লগগুলি

তারপরে তিনি জিজ্ঞাসা করলেন কীভাবে তিনি জানতে পারবেন যে আমি সত্যিই সেই হ্যান্ডেলের মালিক (আমি তাকে সদস্যপ্রেমের মাধ্যমে ছড়িয়ে দিয়েছি ms

আমি তাকে বলেছিলাম যে তিনি আমাকে 1-100 এর মধ্যে একটি নম্বর বলবেন এবং আমি এটি বিবরণে রাখব

আমি বর্ণনায় 22 নম্বরটি বেছে নিয়েছি

তারপরে তিনি আমাকে এই বার্তাটি পাঠিয়েছিলেন: "ঠিক আছে, ধন্যবাদ। সুতরাং আমার কাছে মনে হচ্ছে টুইটারটি যদি এই প্রতিবেদনটি প্রকাশ করে তবে আমাকে এই হ্যান্ডেলটি দেবে I আমি আপনাকে এর জন্য কেন অর্থ দিতে হবে?"

এখন আমি আশা করি যে আমি সেই লোকটিকেই উপেক্ষা করেছিলাম যিনি প্রস্তাব করেছিলেন আমার হ্যান্ডেলটি ফ্রিট্রেডে স্থানান্তর করা উচিত কারণ এটি আমার দায়িত্ব হবে।

আমি সত্যিই অবাক হয়েছি যে 100 বিসিএইচ অনুদানের পরেও, সেই লোকটি ফ্রিট্রেড অন্যের কাজের মূল্যকে তার নিজের যতটা মূল্য দেয় বলে মনে হয় না। (প্রতি সপ্তাহে 2000 ডলার)

আমি আরও আশ্চর্য হয়েছি যে যে কেউ ভাববেন যে মেম্বার.ক্যাশ দাবি করেছেন এমন কাউকে অ্যাক্সেস দেওয়ার আমার কোনও দায়বদ্ধতা ছিল: "ভিন্ন ধরণের প্ল্যাটফর্ম। কোনও প্ল্যাটফর্ম নেই যার মালিক নেই এবং কোনও সেন্সর নেই - সত্যিকারের পাবলিক প্ল্যাটফর্ম।" ফ্রিট্রেড নিজেই উল্লিখিত হিসাবে এখানে দেখুন: https://flipstarter.member.cash/

আমি কেবল একটি স্বেচ্ছাসেবী সিস্টেমে অংশ নিচ্ছি এবং বিসিএইচ গ্রহণ গ্রহণে সদস্য পদে প্রচারের জন্য আমার সময় স্বেচ্ছায় দান করেছি ash

আমি হঠাৎ করেই ফ্রিট্রেডের অখণ্ডতায় সমস্ত বিশ্বাস হারিয়ে ফেলেছি যারা তার আবেগ অনুসরণ করার জন্য 100 বিসিএইচ অনুদান দেওয়ার ঠিক পরে সম্রাটের মতো কাজ করে। রাজনীতিবিদদের মতোই যারা নির্বাচিত হওয়ার বিষয়ে কিছু প্রতিশ্রুতি দেন তবে অন্যথায় কাজ করেন।

এই গল্পটি দেখায় যে ব্যক্তিরা যদি খুব বেশি শক্তি অর্জন করে তবে এটি কতটা বিপজ্জনক, তাই এমনকি যদি আমাওরি সেকেটের আইএফপি প্রস্তাবটি কোনও ধারণা তৈরি করে (খনিবিদদের কাছ থেকে স্পনসর বিকাশে নেওয়া) তবে এটি একটি অকার্যকর মেশিন অ্যালগরিদম দ্বারা পৃথকভাবে নিয়ন্ত্রণ করা উচিত যা তহবিল বিতরণ করবে ঠিক যারা তাদের এটি প্রাপ্য।

এটি একটি আকর্ষণীয় চ্যালেঞ্জের মতো বলে মনে হচ্ছে এবং এটি একবার এবং সর্বদা সমাধান করার জন্য এটি বোধগম্য হবে কারণ দানভিত্তিক ব্যবস্থাটিও দুর্নীতি দ্বারা ত্রুটিযুক্ত, কারণ মানুষ নিজেরাই দুর্নীতিগ্রস্থ হয় এবং অনুদান দেয় যা তাদের নিজস্ব রায় দ্বারা প্রভাবিত হয় যা পরিবর্তে সংবেদনশীল হতে পারে যৌক্তিক একজন ভাল ম্যানিপুলেটর সহজেই কিছু সরবরাহ না করে তহবিল পেতে পারে যখন সত্যই দক্ষ অংশগ্রহণকারীদের, যাদের অন্যদের পছন্দ করতে প্রভাবিত করার "সামাজিক দক্ষতা" থাকে না।

যাইহোক, তহবিলের কী হয় তা স্থির করার জন্য কোনও ভারপ্রাপ্ত ব্যক্তিকে দায়িত্ব দেওয়া কখনই সমাধান হতে পারে না। এজন্য বিসিএইচ সম্প্রদায় অর্থদানের সমস্যা সমাধানের জন্য অ্যামৌরি সেকেটের মধ্যস্থতা সমাধানটি মেনে নিতে পারে না। যদি তিনি তহবিল চান, তবে তিনি সম্প্রদায়ের সন্তুষ্টির জন্য একটি বিতরণ অ্যালগরিদম নিয়ে আসবেন।

Amaury Sechet এখন যা করছে তা হ'ল শুদ্ধ ধ্বংস এবং দৃ and়তার সাথে দুর্নীতির দিকে পরিচালিত করবে এবং তার পরেও সেই উদ্দেশ্য থাকতে পারে। যদি সত্যিই তার গঠনমূলক উদ্দেশ্য থাকে তবে তার উচিত উক্ত সম্প্রদায়ের ইতিমধ্যে স্বরযুক্ত মতামত যা আইএফপি-র বিরোধী।

যদি তার সত্যিই গঠনমূলক উদ্দেশ্য থাকে তবে তাকে বসে এই অ্যালগরিদমটি প্রোগ্রাম করা উচিত যা প্রতিটি প্রকল্পের অগ্রাধিকার, আরওআই, মাইলফলক পরিমাপ করে তহবিল বিতরণ করে প্রত্যেককে এই তহবিলের জন্য আবেদন এবং প্রতিযোগিতা করার সুযোগ দেয়।

যদি অ্যামৌরি সেকেট তার আইএফপি পরিকল্পনার প্রতি আঁকড়ে থাকে তবে তিনি স্পষ্টভাবে দেখিয়েছেন যে তার ধ্বংসাত্মক উদ্দেশ্য রয়েছে এবং এর অর্থ এই যে তার দ্বারা প্রোগ্রাম করা একটি নোডটি মূল্যহীন নয় that

2
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments