এসইওতে আমার নিবন্ধগুলি

0 4
Avatar for sb111222
3 years ago

আমি কিছু লিখতে ভাবতে পারি না তাই এই নিবন্ধটি তৈরি করেছিলাম। ইদানীং, @ আইবিউং এসইও সম্পর্কে কথা বলছে, তাই আমি আমার নিবন্ধগুলি অনুসন্ধানের পাশাপাশি অনুসন্ধান ইঞ্জিনে কী কী পদ রয়েছে তা পরীক্ষা করার চেষ্টা করেছি। তবে তার আগে, এসইও সম্পর্কে প্রথমে কিছু তথ্য শেয়ার করি।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন কী?

এসইও হ'ল "সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন"। অবৈতনিক ("প্রাকৃতিক" বা "জৈব" নামে পরিচিত) অনুসন্ধান ইঞ্জিনের ফলাফলগুলির মাধ্যমে এটি ওয়েবসাইট ব্র্যাফিকের ট্র্যাফিকের গুণমান এবং পরিমাণ বাড়ানোর প্রক্রিয়া your বেতনের ট্র্যাফিক বিভিন্ন ধরণের অনুসন্ধান থেকে প্রাপ্ত হতে পারে: চিত্র, ভিডিও, সংবাদ, একাডেমিক, নির্দিষ্ট-শিল্প অনুসন্ধান ইঞ্জিন।

আপনার ওয়েবসাইটে ছোট সংশোধনগুলি প্রায়শই এসইও করে by প্রায়শই দেখা গেলে সংশোধনগুলি সংশ্লেষিত উন্নতির মতো দেখাতে পারে তবে অন্যান্য অপ্টিমাইজেশনের সাথে একত্রিত হলে আপনার সাইটের ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং কার্য সম্পাদনে তার স্পষ্ট প্রভাব থাকতে পারে effect এসইও-এর মাধ্যমে, কোনও ওয়েবসাইট অনুসন্ধানী ইঞ্জিনের ফলাফল পৃষ্ঠায় (এসইআরপি) উচ্চতর স্থান পেলে আরও বেশি দর্শক অর্জন করবে।

https://support.google.com/webmasters/answer/7451184?hl=en

সুতরাং অনুসন্ধানের ইঞ্জিনে প্রদর্শিত নতুন রিডক্যাশ সিস্টেমের সময় আমার সর্বশেষ প্রবন্ধগুলি এখানে রয়েছে:

ইউটিউব ক্রমাগত কেন ক্রিপ্টো ভলগারদের নিষিদ্ধ করে? (ক্রিপ্টো ভ্লগারদের জন্য বিকল্প প্ল্যাটফর্ম)

এই নিবন্ধটি অনুসন্ধান ইঞ্জিনে # 1 র‍্যাঙ্কযুক্ত যখন আমি নিজেই শিরোনামটি ব্যবহার করতাম এবং # 5 র‌্যাঙ্ক করি যখন আমি কীওয়ার্ডগুলি ব্যবহার করি 'কেন ইউটিউব ক্রিপ্টো ভোলগার নিষিদ্ধ করেছিলেন?' ইউটিউবের ক্রিপ্টো ভ্লগারদের নিষিদ্ধ করার সম্ভাব্য কারণগুলি সম্পর্কে এখানে আমি মোকাবিলা করেছি: যার মধ্যে রয়েছে: সেন্সরশিপ, কেলেঙ্কারী, এবং ক্রিপ্টো ব্যবসায়ের একটি সম্ভাব্য হুমকি হিসাবে ইউটিউবের ভবিষ্যতের ব্যবসায়ের জন্য। আমি শীর্ষে থাকার আশা করিনি কারণ এই বিষয় সম্পর্কিত অনেক নিবন্ধও বিভিন্ন লেখক বিভিন্ন ব্লগিং সাইটে প্রকাশ করেছেন যা রিডক্যাশের চেয়ে বেশি বিখ্যাত famous

জীবন আমার দিকে ছুড়ে ফেলে এমন চ্যালেঞ্জগুলি কীভাবে আমি কাটিয়ে উঠি?

আমি শিরোনামটি নিজেই ব্যবহার করলে এটি # 1 র্যাঙ্ক। এটি আমার জীবনীটির সংক্ষিপ্তসার সম্পর্কে এবং আমি আপ টু ডেট হওয়ার পরে আমার জীবনে যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলাম তা নিয়ে আমি সেখানে মোকাবিলা করেছি। আমি কীওয়ার্ডগুলি ব্যবহার করে এটি অনুসন্ধান করার চেষ্টা করেছি 'কীভাবে যে চ্যালেঞ্জগুলি আপনাকে জীবনে ফেলে দেয়? " আমি এটি শীর্ষে দেখেছি কিন্তু আমি ক্লারিসা_ কেজি নিবন্ধটি একই বিষয় সম্পর্কিত র‌্যাঙ্ক 4 এ দেখেছি 😊 😊

হংকং কমব্যাটস হোমসিকনেসে কীভাবে ফিলিপিনো বিদেশী শ্রমিক (অফ ডাব্লু)?

এই নিবন্ধটি শিরোনামটি নিজেই ব্যবহার করে অনুসন্ধান ইঞ্জিনে # 1 র‌্যাঙ্ক এবং যখন আমি কীওয়ার্ডগুলি ব্যবহার করেছি 'বিদেশী কর্মীরা কীভাবে হোমসিকনেসের বিরুদ্ধে লড়াই করেন?' আমি এখানে হংকংয়ে ফিলিপিনো কর্মীদের এবং তাদের পরিবার থেকে দূরে কাজ করার সময় কীভাবে তারা বাড়ির অসুস্থতা কাটিয়ে উঠতে পেরেছি তা নিয়ে আলোচনা করেছি। আমি সেখানে উল্লেখ করেছি যে এখানে হংকংয়ের ফিলিপিনো হাইকাররা কীভাবে অন্য হাইকারদের কাছে এক উত্তম উদাহরণ হয়ে উঠেছিল।

শুধু নির্ভর করতে হবে না তবে প্রয়োগ করুন

এটি শিরোনামটি নিজেই সার্চ ইঞ্জিনে # 1 র‌্যাঙ্ক হয় তবে 'নির্ভর করবেন না' ব্যবহার করার সময় অবশ্যই অনেকগুলি নিবন্ধ নির্ভরতা সম্পর্কে উপস্থিত হবে। আমি সেখানে মোবাইল অ্যাপ ব্যবহারকারীদের বিষয়ে কথায় কথায় আলোচনা করেছি যারা শিক্ষামূলক অ্যাপ্লিকেশনগুলিতে এবং তাদের উপর অতিরিক্ত নির্ভরতার নেতিবাচক প্রভাবের উপর খুব বেশি নির্ভর করে।

একটি ক্রিপ্টো-ওয়ালেট চয়ন করার জন্য বিষয়গুলি বিবেচনা করুন

এই নিবন্ধটি সন্ধান ইঞ্জিনে # 4 র‌্যাঙ্ক, তবে যেটি প্রদর্শিত হবে তা হ'ল আমি প্রকাশনাগ্রন্থে প্রকাশিত একই নিবন্ধ। আমি সেখানে সুরক্ষা, ব্যাক আপগুলি ইত্যাদির মতো ক্রিপ্টো ওয়ালেট বাছাই করার বিভিন্ন বিবেচনার পাশাপাশি বিভিন্ন ধরণের গরম এবং ঠান্ডা ক্রিপ্টো ওয়ালেটগুলি সমাধান করেছি।

স্টক মার্কেটের চেয়ে ক্রিপ্টোকারেন্সিতে কেন বিনিয়োগ করবেন

এই বিষয়টি ইন্টারনেটে খুব সাধারণ এবং সাধারণত ক্রিপ্টো ভ্লগারদের দ্বারা মোকাবেলা করা হয়। আমি এটি # 19 র‌্যাঙ্কে থাকার প্রত্যাশা করিনি তবে অনুসন্ধান ইঞ্জিনে যেটি প্রদর্শিত হবে তা হ'ল আমি প্রকাশনাগ্রন্থে প্রকাশিত নিবন্ধ।

নীপা হাটে জীবনযাপনের অভিজ্ঞতা (বাহ্য কুবো)

এই নিবন্ধটি শিরোনামটি নিজেই অনুসন্ধান করার সময় # 1 র‌্যাঙ্কে রয়েছে তবে আমি যখন 'নিপা হাটে বাস করি' ব্যবহার করি তখন র‌্যাঙ্ক # 4। আমি এখানে আমার শৈশব জীবনের অভিজ্ঞতা আমাদের ছোট কিন্তু আরামদায়ক নিপা কুঁড়েঘরে বাস করে। আমাদের জীবন এত সহজ ছিল, টেলিভিশন, গ্যাজেট, বিদ্যুত ইত্যাদি ছিল না এবং আমরা কেবল আমাদের বাড়ির আশেপাশের সংস্থানগুলি ব্যবহার করে জীবনযাপন করি। আমার জীবনের কিছু 'প্রথম বার' এই নিবন্ধে উল্লেখ করা হয়েছিল।

এবং এখানে আমার ফটোগ্রাফি নিবন্ধগুলির কয়েকটি:

ওরিয়েন্টের ভেনিসে একটি দর্শন

আমার অনুসন্ধানের ইঞ্জিনে প্রথম স্থান অধিকার করে তাই হে ফিশিং গ্রামে আমার ভ্রমণ সম্পর্কে আমার নিবন্ধটি যখন আমি নিজেই শিরোনামটি ব্যবহার করতাম তবে শীর্ষস্থানীয়ভাবে উপস্থিত হত না যখন আমি কেবল 'ভেনিসটি যদি ভেনিস' ব্যবহার করি

ভ্রমণ ফটোগ্রাফি (পোকেমন-গ্রামে একটি দর্শন)

এই নিবন্ধটি 1 পকেমন গ্রাম হং কং-এর কীওয়ার্ড ব্যবহার করে, পকেমন ভিলেজ হং কং ব্যবহার করে র‌্যাঙ্ক 1 ছিল এবং আমি যখন শিরোনামটি নিজে ব্যবহার করেছি তখন এটি শীর্ষে উপস্থিত হয়নি 😅

সে আমাকে বলেছে কুক

আমি যখন শিরোনামটি নিজেই ব্যবহার করেছি তখন এই নিবন্ধটি 2 নম্বর ছিল। সেদিনের কথা, যখন বাড়ির এই বাচ্চাটি আমার রান্না শ্রেণীর হোমওয়ার্কের জন্য চিজি ম্যাকারনি রান্না করার জন্য আমাকে একটি অনুগ্রহ চেয়েছিল। এবং অবশ্যই, এতগুলি নিবন্ধ উপস্থিত হবে যদি আপনি কেবল 'চিজি ম্যাকারনি' অনুসন্ধান করেন।

আমি আমার পুরানো একটি নিবন্ধ অনুসন্ধান করার চেষ্টা করেছি এবং এটি শীর্ষে উপস্থিত হয়।

ইংলিশ জ্ঞানের একটি ভিত্তি নয়

এই নিবন্ধটি শিরোনামটি নিজেই ব্যবহার করে 1 নম্বর ছিল। ইন্টারনেটে এই বিষয় সম্পর্কিত অন্যান্য অনেক নিবন্ধ প্রকাশিত হওয়ায় এটি শীর্ষে থাকবে বলে আমি আশা করিনি। ইংরাজী ভাষা কেন জ্ঞানের ভিত্তি না হওয়া উচিত সে সম্পর্কে আমি এখানে কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করেছি।

এবং গুগলে আমার নিবন্ধগুলি অনুসন্ধান করার সময় আমি যা পেয়েছি তা এখানে। আমি আপনার এই নিবন্ধটি দেখেছি কেন আপনি কার্যকরভাবে অর্থ সঞ্চয় করতে পারবেন না? আট স্পটে

এবং কি অনুমান? আমি অনুসন্ধানে ব্যবহৃত কীওয়ার্ডটি ভুলে গিয়েছিলাম তবে আমি আমার নিবন্ধের মতো একই সামগ্রী ব্যবহার করে একটি নিবন্ধ দেখেছি।

একই ব্লগিং সাইট, তবে আলাদা শিরোনাম। এই ব্যবহারকারীকে ফাঁসানো হয়েছে। 🤣

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments