একটি চটচটে পরিস্থিতিতে

0 6
Avatar for sb111222
3 years ago

তবে মোশি সেই ব্যক্তিদের বললেন, 'ভয় কোরো না! ধর এবং দেখুন যে সদাপ্রভু আজ তোমাদের জন্য তিনি অর্জন করবেন।'

- যাত্রা 14:13

আপনি কি কখনও একটি কঠিন পরিস্থিতিতে ছিল? সেই স্পটটি আমাদের থাকার মতো জায়গা নয়। এই স্পটটি এক ধরণের স্পট জেতা অসম্ভব বলে মনে করে।

এই মুহুর্তে যখন আমাকে পরিষেবাতে ডাকা হয়েছিল, আমার আরও ভাল অর্ধেক ডেবির আমাদের পক্ষে এটির দরকার ছিল না। তার বাবা মন্ত্রী ছিলেন। তিনি "মাছের বাটি" জলবায়ুতে শৈশবকাল কাটিয়েছিলেন। তিনি নিয়মিতভাবে তাঁর বাবার মুখোমুখি হয়েছিলেন যে মণ্ডলীর বিষয় এবং গির্জার ব্যক্তিরা তাকে প্রতি সপ্তাহে অবিরাম সন্ধ্যায় বাড়ি থেকে সরিয়ে দেয়। তিনি বলেছিলেন, "জেফ, আমি কখনই আপনাকে আঘাত করতে পারতাম না যদি আপনি বুঝতে পেরেছিলেন যে আপনি পরিষেবাতে যাবেন। আমার বাচ্চাদের এবং আমার জন্য আমার এটির দরকার নেই। তবে এটির সাথে সত্যিকারের মিল কী বলে আপনার এই ধরণের ধারণা নেই however আমি করি."

তিনি এগিয়ে গেলেন, "জেফ, আপনি আমাকে একটি হতাশার দৃশ্যে রেখেছেন। আমি যে ঘটনাটি করি তাতে আমি বিনষ্ট হই এবং আমি যে ঘটনাটি করি না তাতে অভিশপ্ত হই। Godশ্বরের প্রয়োজন থেকে আমি আপনাকে রক্ষা করার চেষ্টা করি না আপনি যা করবেন, আপনি হতাশ হবেন, এবং আমি পরবর্তী সময়ে হতাশ হব What's এর চেয়ে বেশি কী, আমি যখন আপনার সাথে পরিচর্যাতে যাব off এই সুযোগটি আমি সত্যই আশাবাদী হব যে আপনি নিয়মিত চলে যাবেন এবং আমাদের যুবতী মহিলা আমার মতো বড় হবে। ডেবি মনে হচ্ছিল যে তিনি একটি কঠিন পরিস্থিতিতে আছেন। আপনি কি এই অনুভূতি দিয়ে সনাক্ত করতে সক্ষম হবেন?

THশ্বর সেই স্থান পছন্দ করেন

যদিও আমরা কোনও কঠিন পরিস্থিতিতে পড়ার জন্য যত্ন নিই না, আমরা arriveশ্বর যখন আসেন তখন এটি পছন্দ করে। বাস্তবে, তিনি আমাদের প্রায়শই সেখানে চালিত করেন যাতে আমাদের জীবনে তাঁর সর্বাধিক বিশিষ্ট কাজটি সম্পাদন করা যায়।

Theশ্বর তাঁর পুরানো ব্যক্তিকে আবার মিশর থেকে উদ্ধার করার সময়, তিনি তাদের লোহিত সাগরের তীরে নিয়ে যান। ফেরাউন তাদের বহিষ্কারকারী অসুস্থতার কারণে তাদের মুক্তি দিয়েছিল, কিন্তু তার গর্ব এবং কঠোর হৃদয়ের কারণে, তিনি তার পছন্দকে সমর্থন করেছিলেন এবং প্রচণ্ডভাবে ইস্রায়েলের পরে এসেছিলেন।

এই চিত্রটি ছিল: kশ্বরের আত্মীয়দের সামনে তাদের সামনে লোহিত সাগর ছিল এবং তাদের পিছনে ফেরাউন এবং তার সশস্ত্র বাহিনী ছিল। তারা এগিয়ে যেতে পারে না, এবং তারা ফিরে আসতে পারে না। তারা একটি চটচটে পরিস্থিতিতে ছিল। মৃত্যু ও পালভারাইজেশন নিশ্চিত হয়ে দেখা দিয়েছে। তারা আতঙ্কে, হতাশায় এবং সম্পূর্ণ অপ্রস্তুত হয়ে চেঁচিয়ে উঠল। প্রায় নিশ্চিতভাবেই, ফেরাউন যখন এই উপলক্ষটি দেখেছিল, তখন তিনি হেসে বলেছিলেন, "মূসার Godশ্বর খুব লক্ষণীয় সেনাপতি নন। তিনি তাঁর আত্মীয়কে বিঘ্নে চালিত করেছেন।" ওহ সত্যই, অবিশ্বাস্য ফেরাউন?

Gশ্বরের সর্বাধিক অলৌকিক কাজের জন্য একটি সুযোগ

ফেরাউন বুঝতে পারেনি যে মূসার'শ্বর সমুদ্রকে বিভক্ত করতে পারেন। Ofশ্বরের ব্যক্তিরা তা গ্রহণযোগ্যও ছিল না accept যাই হোক না কেন, Godশ্বর মোশিকে পরামর্শ দিয়েছিলেন সমুদ্রের উপর দিয়ে তাঁর কর্মীদের আলগা করুন এবং ব্যক্তিদের এগিয়ে যেতে দিন। God'sশ্বরের আত্মীয় আত্মবিশ্বাসের সাথে উদ্রেক করার সাথে সাথে সমুদ্র বিচ্ছিন্ন হয়ে যায়। পাথরটি যেমন ছিল তেমন অংশ ছিল। Hisশ্বর তাঁর অতিপ্রাকৃত ওল্ড টেস্টামেন্টের অতিপ্রাকৃত ঘটনার মধ্যে সবচেয়ে অতিমাত্রায় ভয়াবহ অবস্থার মধ্যে করেছিলেন, যেখানে উপস্থিত হয়েছিল সেখানে তারা জয়লাভ করতে পারে নি।

আপনি আজ একটি কঠিন পরিস্থিতিতে আছেন তা বলা নিরাপদ? লোহিত সাগর কি আপনার আগে এবং ইজারাদারদের পিছনে? এটা বলা নিরাপদ যে আপনি ভীতি, হতাশায় এবং শিফায় চিত্কার করছেন?

TRশ্বরকে বিশ্বাস করুন, Oশ্বরের আনুগত্য করুন এবং এগিয়ে যান। তিনি আপনার লাল সমুদ্র পার্ট করার ক্ষমতা রাখেন! আপনার পাথর এবং একটি শক্ত স্পট অভিজ্ঞতা একটি অসাধারণ বিস্ময়ের জন্য কেবলমাত্র God'sশ্বরের আদর্শ স্পট। আপনি আজ যে পরিস্থিতিতে পড়ছেন সেই ঝামেলা পরিস্থিতির জন্য তাঁকে চিনুন। আর কী, তার উপর নির্ভর করুন, নির্বিশেষে, কতটা স্বচ্ছ, কত অন্ধকার, বা কতটা কৃপণ তা নির্বিশেষে trust Forশ্বরের পক্ষে অতিরিক্ত কিছু করার দরকার নেই।

আমাদের গল্পের বিশ্রাম

আপনি কি জানেন যে আমার অন্যান্য গুরুত্বপূর্ণ কী করেছিল? সে পরিষেবাটিতে আমার কল সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। তিনি প্রভুর জন্য চেয়েছিলেন এবং তাঁর হৃদয় এবং দ্বিধা এবং তাঁর সাথে হতাশা ভাগ করে নিয়েছিলেন। আরও কি, Godশ্বর তাকে এ সম্পর্কে সম্বোধন করেছিলেন এবং তাঁর হৃদয় পরিবর্তন করেছিলেন। তিনি গাং-হো ছিলেন না, তবুও তিনি রাজি ছিলেন। এছাড়াও, তিনি যিশুর সাথে জলের উপরে হাঁটতে হাঁড়ি থেকে বের হয়ে আমার দিকে এগিয়ে গেলেন।

এটা সহজ হয়েছে? না হউক, যতই ঝামেলা সত্ত্বেও, এটি এতটাই ন্যায়সঙ্গত হয়েছে! ডেবি এবং আমি predশ্বরকে অনুমানযোগ্য ভিত্তিতে প্রশংসিত করি যে তিনি আমাদের জীবনকে একটি অনন্য দৃষ্টিভঙ্গি দিয়েছেন। আমরা আত্মবিশ্বাসের সাথে এগিয়ে গিয়েছিলাম এবং আমরা অবিশ্বাস ও তীক্ষ্ণতার পিছনে পিছপা হইনি এমন প্রশংসা করি। আমরা Redশ্বরের উপস্থিতি দেখেছি এবং বিভিন্ন লোহিত সাগরের বিভিন্ন মুখোমুখি হয়েছি। আমরা প্রথম থেকেই জানি যে তিনি সক্ষম, নির্বিশেষে!

2
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments