এই মুহুর্তে যখন আমরা আটকে থাকি

0 2
Avatar for sb111222
3 years ago

"এই মুহুর্তে সদাপ্রভু আমাকে বললেন, 'আপনি এই opeালু দেশটির চারদিকে যথেষ্ট অগ্রসর হয়েছেন; বর্তমানে আপনি উত্তর দিকে ফিরে যান।" "দ্বিতীয় বিবরণ ২: ২-৩

সামগ্রিকভাবে আমরা আমাদের জীবনে সর্বনাশ করেছি। আর্থিক ধ্বংস। সম্পর্ক নষ্ট হয়ে যায়। মঙ্গলজনক ধ্বংস। বাড়ি ধ্বংস ব্যবসা ধ্বংস।

এমন রেকর্ড যা আমাদের আটকে বোধ করে। যেমন আমরা সময় শেষ না হওয়া পর্যন্ত এই পরিবর্তন এবং সঙ্কটের স্থানে পরিত্যক্ত হতে পারি।

আমি নিশ্চিত যে সেই উপায় যার মাধ্যমে ইস্রায়েলের ব্যক্তিরা মরুভূমির মধ্য দিয়ে ঘুরে বেড়াচ্ছিল বলে অনুভূত হয়েছিল। আটকে গেছে চিরকাল।

আপনি সম্ভবত যাত্রাপথের বইটিতে পাওয়া এই গল্পটি বুঝতে পেরেছেন বা শুনেছেন। Godশ্বর মিশরে পরাধীনতার অপব্যবহার এবং দাসত্ব থেকে ইস্রায়েলীয়দের অবাক করে দিয়েছিলেন। তবে, তাঁকে পুরোপুরি বিশ্বাস করতে তাদের অনীহা এবং প্রতিশ্রুত ভূমি দাবিতে তাদের সুস্পষ্ট অস্বীকৃতি তাদের মারাত্মক বিধ্বস্ত করে ফেলেছিল। একটি 40-বছর, মরুভূমি-জালিয়াতি ধ্বংসস্তূপ।

ভাগ্যক্রমে, ডিউটারোনমি বইতে, আমরা দেখতে পাই যে তাদের গল্পটি শেষ হয়নি। পরিবর্তন আসছে। ইস্রায়েলের বংশধররা, প্রাথমিকভাবে ফেরাউনের অত্যাচার থেকে উদ্ধারকৃত, শেষ পর্যন্ত theশ্বর বলেছিলেন যে দেশ শুরু থেকেই তাদের ছিল was

তবে তারা এগিয়ে যাওয়ার আগে মোশি প্রত্যেকের পিছনে ফিরে আসতে দেরি করেছিলেন। তিনি বুঝতে পারেন যে তিনি তাদের সাথে যাবেন না, তাই তাদের ভ্রমণের সাথে সাথে braশ্বরের অবিচলতা তাদের মস্তিষ্কে দৃify়তর করার জন্য তাঁর কিছু নির্দিষ্ট করা প্রয়োজন।

মোশি তাদের স্মরণে রাখতে সহায়তা করে যখন তারা সত্যিকারের দীর্ঘ সময়ের জন্য একই পর্বতের চারপাশে ঘোরাঘুরি করতে আটকে থাকে। Theirশ্বর তাদের প্রবণতা নিয়ে কথা বলেছিলেন এবং তাদের উপলব্ধি করতে দিন যে সময়টি অন্য পথের দিকে চলে গেছে।

"এই মুহুর্তে সদাপ্রভু আমাকে বলেছিলেন, 'আপনি এই opeালু দেশটির চারপাশে যথেষ্ট দীর্ঘ অগ্রসর হয়েছেন; বর্তমানে উত্তর দিকে ফিরে যান" (দ্বিতীয় বিবরণ ২: ২-৩)

তাদের মনে করণে এটি একটি গুরুত্বপূর্ণ দ্বিতীয় second এক যেখানে তারা একটি অসাধারণ সিদ্ধান্তের মুখোমুখি হয়েছিল। তারা আটকে থাকতে পারে, অন্তর্বর্তীভাবে স্ট্যান্ডার্ডের প্রদক্ষিণ করে, জরাজীর্ণ স্পট বা তারা প্রত্যাশা বাছাই করতে পারে এবং প্রভুর সাথে অন্য কোনও পথের দিকে এগিয়ে যেতে পারে।

তারা উত্তর দিকে যেতে পারে।

আমি মনে করি আমাদের জীবনে "উত্তর দিকে" যেতে হবে এমন কোনও জায়গা আছে কিনা তা অনুসন্ধান এবং অনুসন্ধান করার এটিই আদর্শ সুযোগ। আমরা কি দীর্ঘকাল ধরে চিরকাল একই রকম ধ্বংসস্তূপকে ঘিরে রেখেছি? এমন কোন অঞ্চল রয়েছে যা আমরা বুঝতে পারি যে আমাদের পরিবর্তন করতে হবে - তবে মনে হয় এটির জন্য অনেক তপস্যা লাগবে?

এখানে আমাদের তদন্তের মধ্যে আমরা সরাসরি নিজের কাছে পোজ দিতে পারি ...

আমি কি এই বিধ্বস্তকে আমার বৈশিষ্ট্যযুক্ত করতে বা আমাকে পরিমার্জন করতে দিচ্ছি?

এই তদন্তের প্রতিক্রিয়া জরুরি।

আমি যখন কোনও বিধ্বস্তকে আমার বৈশিষ্ট্যযুক্ত করে দেওয়ার সুযোগটি পেয়েছি, তখন আমি দু: খিত বোধ করব।

অফ দ্য সুযোগে আমি কোনও ধ্বংসাত্মক আমাকে পরিমার্জন করতে দিয়েছি, আমি প্রফুল্ল হব।

ইস্রায়েলীয়রা তাদের ৪০ বছরের অবহেলিত আচরণের ইতিহাস ঘুরে দাঁড়ানোর যে সুযোগ পেয়েছিল এবং নিজেদেরকে হতাশ হতাশারূপে চিহ্নিত করেছিল, তারা সমস্ত প্রত্যাশা হারাতে পারত এবং ঘুরতে থাকত।

কিন্তু যেহেতু তারা প্রভুর সংশোধন ও পুনঃনির্দেশকে উপলব্ধি করেছিল, তাই তাদের আত্মার মধ্যে অস্থায়ীভাবে আস্থার দ্বারা আস্থা রেখে তাঁর গ্যারান্টিগুলির দিকে অগ্রগতি ও অগ্রগতি করার বিকল্প ছিল।

আমাদের রেকর্ডদের জন্য আমাদের বৈশিষ্ট্য বর্জন করার জন্য এটি আদর্শ সুযোগ।

পরিমার্জনকারী চক্রটি উপলব্ধি করে উত্তর দিকে ফিরে আসার এটি একটি আদর্শ সুযোগ।

তাহলে আমরা কীভাবে উত্তর দিকে ঘুরতে শুরু করব? আমরা আমাদের পুরানো সংগীতগুলিকে God'sশ্বরের বাক্য থেকে আকর্ষণীয় তথ্য দিয়ে দাবী করি।

আমি তাদের "গো-টু স্ক্রিপ্টস" বলি। যেমনটি ছিল, এই ঘোষণাগুলি আমাদের চিন্তার নতুন উদাহরণগুলিতে পরিণত করতে পারে। এছাড়াও, চিন্তার এই নতুন উদাহরণগুলি আমাদের জীবনযাত্রার অন্য পদ্ধতির জন্য সক্ষম করবে। আমি আজ আপনার প্রতিচ্ছবি এবং প্রতিক্রিয়া ক্ষেত্রে আপনার শীর্ষ পছন্দের "গো-টু স্ক্রিপ্টস" এর একটি অংশের শীর্ষ অংশটি ভাগ করে নিচ্ছি যেহেতু আমাদের বর্তমান ধ্বংসাবশেষে আটকে থাকা আমাদের এক সেকেন্ডের জন্যও আমি গ্রহণ করি না।

আমরা বাবার কণ্ঠস্বর শুনতে পাই, অনায়াসে ভরা এবং বিচারের যে কোনও চিহ্ন থেকে মুক্তি পেয়ে আজ আমাদের সামনে এই ঘোষণা দিয়েছিলাম, "উত্তেজিত হয়ে উত্তর দিকে ফিরে আসার এটি একটি আদর্শ সুযোগ।" এবং আমরা তাঁর দিকে এগিয়ে চলতে এবং তাঁর সাথে এগিয়ে চলার সন্ধান করতে পারি।

প্রিয় প্রভু, আমাকে বিশ্বাস দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি আজকে মেনে নেওয়ার সিদ্ধান্ত নিচ্ছি যে তারা আমার নিজের সৃষ্টির নষ্ট কিনা তা বিবেচনা না করেই আমার ধ্বংসযজ্ঞে আটকে থাকার দরকার নেই। আমি আজ আপনার কণ্ঠে আমার কান টিউন করছি। আমি আপনার শব্দ সত্য দিয়ে আমার হৃদয় এবং মস্তিষ্ক পূরণ করছি। আরও কি, বর্তমানে, আমি আপনার সাথে অন্য পথের দিকে যাচ্ছি। যীশুর নামে, আমেন।

1
$ 0.05
$ 0.05 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments