ঈশ্বরের অনুপস্থিতিতে ভয় পাওয়ার চেষ্টা করবেন না

0 5
Avatar for sb111222
3 years ago

আপনি আমাকে পিছনে এবং আগে সেলাই করেছিলেন এবং আমার উপর আপনার হাত রেখেছিলেন। এই জাতীয় তথ্য আমার জন্য অত্যধিক চমত্কার; এটি উচ্চ; আমি এটি অর্জন করতে পারি না "" গীতসংহিতা ১৩৯: ৫-।

শেষ অবধি এবং সম্পূর্ণ চমকপ্রদভাবে, আমি এক দেবতার সাথে দেখা করেছি।

একজন যুবতী মহিলা ladyুকতেই আমি একটি হোল্ডিং আপ জোনে ছিলাম। আপনি যে অস্বাভাবিক দ্বিতীয় বুঝতে পারেন যখন কেউ আপনাকে স্মরণ করে, তবুও আপনি সেগুলি মনে করেন না? আমরা একে অপরকে কীভাবে চিনি তার জন্য তথ্যের টুকরো অনুসন্ধান করার সাথে সাথে আমার মস্তিষ্ক ড্যাশড হয়ে গেল। দুর্ভাগ্যক্রমে, আমি হেসে উঠলাম। এটাই সে তার হাতের বাঁকে দৃ books়ভাবে ধারণ করা আমার একটি বই অনাবৃত করেছিল। আমি তাকে জড়িয়ে ধরে আমার সাথে বসতে স্বাগত জানালাম।

এই আনন্দদায়ক যুবতী এক নতুন সময় শুরু হয়েছিল। সম্প্রতি বিবাহিত, সে প্রিয়জনদের থেকে দূরে সরে যাবে। বইটি তার সবেমাত্র কী উদ্দেশ্য নিয়েছিল তা ভাগ করে নেওয়ার সাথে সাথে তার চোখের জল ঝলমল করে উঠল। তিনি পৃষ্ঠাগুলি খুললেন এবং আমাকে তার বৈশিষ্ট্য দিয়েছেন।

যেমন আমরা কথা বললাম, এটি এতটা স্পষ্ট ছিল যে তিনি Godশ্বরের উপাসনা করেছিলেন, মণ্ডলীকে লালন করেছিলেন এবং তাঁর বাক্যকে লালন করেছিলেন। Fraশ্বরকে সন্তুষ্ট করার জন্য তাঁর সাহসী প্রয়োজন ছিল, কিন্তু, তিনি বিচলিত হয়ে দৃ wound়ভাবে আহত হয়েছিলেন। তিনি জানতেন না যে তিনি voiceশ্বরের রব শুনছেন, তাঁর নিজের, বা - আশ্চর্যজনকভাবে আরও ভয়ঙ্কর - শত্রুর কণ্ঠস্বর। তিনি তার প্রতিটি জিজ্ঞাসা এবং ভয়কে একটি অভিব্যক্তি দিয়ে সংক্ষিপ্ত করে বলেছেন: "আমি আশঙ্কা করি আমি Iশ্বরকে মিস করব।"

আপনি কি কখনও এই আতঙ্কের সাথে লড়াই করেছেন? আমি বুঝতে পেরেছি!

সমস্ত বিবরণ অনুসারে, "missingশ্বরের অনুপস্থিত" এই ভয়টি সম্মানজনক মনে হচ্ছে, তবে সময় আমাকে নির্দেশ দিয়েছে যে শত্রুরা ব্যক্তিটিকে জড়িয়ে দেওয়ার জন্য এটি ব্যবহার করে।

এটি নেতৃত্বের জন্য তাঁর ক্ষমতা থেকে আমাদের ক্ষমতা অনুসরণের ঘনত্বে পরিবর্তন করে।

এটি আমাদের খ্রিস্টানদের পদচারণাকে ভয় এবং প্রেমের বিরোধিতা হিসাবে চালিত করে। শয়তান আমাদের বিশ্বস্তদের ortsশ্বরের ড্রাইভিং অনুসরণ করতে চায় এমন বিকৃত করে যা আমরা করি প্রতিটি পদক্ষেপের পরীক্ষা-নিরীক্ষা করে যতক্ষণ না আমাদেরকে নিষ্ক্রিয়তার ফাঁদে ফেলে। শত্রুরা অফ-বেস মুভ করার ভয়ে আমাদের হিমশীতল করে দেয়। তিনি বুঝতে পেরেছেন যে আমরা স্থির না হলে আমরা অনুসরণ করতে পারি না।

টিউন ইন, যিশু আপনাকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছেন না। তিনি আমাদের অফ অফ সুযোগটি অনুসরণ করার পরামর্শ দিবেন না যে এটি কল্পনাতীত ছিল না। তিনি অগ্রিম পরিচিত হবে।

উত্সাহী বিধবা কন্যা: আমি সত্যিই মেনে নিয়েছি যে যদি আপনার হৃদয় অপ্রস্তুত হয় তবে Godশ্বরকে মিস করা কঠিন। কি কারণে আমি এই মনে করি?

তিনি কেবল কোনও উদ্দেশ্যটির পক্ষে খুব বিশাল।

আপনি কোথায় ইঙ্গিত করতে সক্ষম হবেন এবং তাঁর সাথে মিথস্ক্রিয়া করবেন না?

আপনি কোথায় পৌঁছতে সক্ষম হবেন এবং এমন কোনও যোগাযোগ করতে পারবেন না যা তাঁর বাস্তবতা ঘোষণা করে?

আপনি কোথায় তাঁর উচ্চতার ফিঙ্গারপ্রিন্টগুলি দেখতে এবং দেখতে সক্ষম হবেন?

উপরের দিকে তাকান এবং তারগুলিতে তাঁর আশ্চর্যজনক সন্ধান করুন।

নীচু করে দেখুন, এবং তাঁর বিস্ময়টি একটি পুষ্পে দেখুন।

পাহাড়ের মূর্তি আমাদের স্মরণ করিয়ে দেয় যে তিনিই আমাদের আশ্রয়ের শিলা।

সমুদ্রের গর্জন তাঁর সন্দেহাতীত মেয়ের ঘোষণা দেয়।

বাতাস আমাদের অনুপ্রেরণাকে তাঁর অস্পষ্ট উপস্থিতিতে উজ্জীবিত করে তোলে যেমন এটি বচসা করে বলে, "আরও কিছু আছে।"

তদ্ব্যতীত, যদি এই তথ্যটি আপনাকে না সরায়, তবে আরও অনেক উত্সাহের খবর রয়েছে। তুমি, সুন্দরী গদা কন্যা! আর কখনও কল্পনা করবেন না এমন জায়গা বা অবস্থা রয়েছে যেখানে আপনি অন্য সবার থেকে দূরে রয়েছেন। ম্যালকমের চিঠিগুলিতে, সি এস লুইস এই বাস্তবতাটির বৈশিষ্ট্য তুলে ধরেছেন: "আমরা overশ্বরের উপস্থিতিকে আর কোথাও দেখতে পাব না। বিশ্ব তাঁর কাছে ভরপুর। তিনি যেখানেই লুকিয়ে থাকতেন।"

তাঁর সারমর্ম ব্যতীত কোন দ্বিতীয় বা দাগ উপস্থিত নেই; তাঁর থেকে কখনও মহাকাশ হ্রাস পায় নি - কিছুকাল আগে, বর্তমান বা ভবিষ্যতের থেকে নয়।

রুলার ডেভিড সাম 139শ্বরের আরামদায়ক উপস্থিতির অলৌকিকতায় আনন্দিত 139: 5-7:

"আপনি আমাকে পিছনে এবং আগে ছাঁটাই করেছেন এবং আমার উপর আপনার হাত রেখেছিলেন Such এই জাতীয় তথ্য আমার পক্ষে অত্যধিক দুর্দান্ত; এটি উচ্চতর; আমি তা অর্জন করতে পারি না your আমি আপনার আত্মা থেকে কোথায় যাব? বা অন্যদিকে কোথায়? আমি কি তোমার সারাংশ থেকে বাঁচবো? "

গদা কন্যা, আপনি Godশ্বরের অনুপস্থিত হওয়ার আশঙ্কা করলে আপনার উচিত হবে না। সে তোমার ভয়ের চেয়েও বেশি পথ। কেবল তাঁর প্রতি আপনার বক্তব্য ঠিক করুন এবং চলন শুরু করুন। আপনাকে নেতৃত্ব দেওয়ার জন্য তাঁর ক্ষমতাকে বিশ্বাস করুন। একটি শালীন রাখাল বুঝতে পারে যে কীভাবে তার মেষদের নেতৃত্ব দেওয়া যায়, যখন তারা নিশ্চিত হয় না যে তারা কোথায় যাচ্ছে।

যীশু, আমার ভীতি নির্বিশেষে, আমি আপনাকে নেতৃত্ব দেওয়ার জন্য আপনাকে বিশ্বাস করি। আমি জানি আমার প্রতি আপনার হৃদয় গ্রহণযোগ্য। আমি বুঝতে পেরেছি যে আমি অনুসরণ করতে পারি তার থেকে আপনি আরও ভাল নেতৃত্ব দিতে পারেন, এবং আমি আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার সাথে সাথে আপনি আমার উপায়কে সমন্বয় করবেন। যীশুর নামে, আমেন।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments