ঈশ্বরের কাছ থেকে শ্রবণ প্রার্থনার এক সপ্তাহ

0 3
Avatar for sb111222
3 years ago

শ্বর বিভিন্ন আচরণে আমাদের সম্বোধন করে। কিছু সময় আমরা শুনতে পাই যে "এখনও অল্প স্বরে", ভঙ্গুরভাবে আমাদের কাছে বচসা করছে (1 কিং 19:12 এনকেজেভি)। এখানে এবং সেখানে এটি একটি শক্তিশালী কণ্ঠস্বর, আমাদের শর্তগুলির সমন্বয় করে, "আপনারা এই পথে চলতে হবে" " "(হিব্রু 4:12)।

সত্যই, এগুলি aশ্বর আমাদের সম্বোধন করে এমন বেশ কয়েকটি শিষ্টাচার। সুতরাং যদি আমরা বুঝতে পারি যে Godশ্বর আমাদের সম্বোধন করেন, তবে কোন কারণেই তাঁর সাথে পাওয়া এত কঠিন? God'sশ্বরের রব শোনার চেষ্টা করার সময় আমরা কী কারণে যুদ্ধ করি?

Withশ্বরের সাথে কীভাবে যাবেন তা নির্ধারণ করা বহন করার অনুরোধ করা এবং তাঁর উত্তর দেওয়া উচিত নয় বলে আশা করা beyond এটি বিন্যাস অন্তর্ভুক্ত। "সুতরাং ক্রিয়া ও সংযমের জন্য আপনার মস্তিস্ক স্থাপন করুন Jesus যীশু খ্রীষ্ট যখন বিশ্বের সামনে উন্মোচিত হবেন তখন আপনার যে দানশীল পরিত্রাণ আসবে তা আপনার সমস্ত প্রত্যাশা রাখুন" (১ পিটার ১:১৩)। আমরা যেমন এই স্তবটি সম্পর্কে চিন্তা করি, আমাদের weekশ্বরের কাছে আসার জন্য আমাদের আত্মা এবং মস্তিষ্ক স্থাপনের জন্য এই সপ্তাহে শক্তি বিনিয়োগ করা উচিত।

এই 7 অনুরোধের সাহায্যে আমরা আমাদের স্বর্গীয় পিতার সাথে একসাথে টানতে পারি এবং কীভাবে তাঁর চেয়ে আরও আগের চেয়ে আরও বেশি পেতে পারি।

প্রথম মুহূর্ত - forশ্বরের জন্য সময় করার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

আপনার শব্দ বলেছেন যে আমি যখন আপনাকে আমার সম্পূর্ণ সত্ত্বার সাথে দেখি তখন আমি আপনাকে সন্ধান করব এবং আপনাকে আবিষ্কার করব (যেরেমিয়া ২৯:১৩)। প্রভু, আমি তোমার আওয়াজ শুনতে চাই। যাইহোক, আমি বুঝতে পেরেছি যে আপনাকে শুনতে, আপনাকে আপনার সাথে শক্তি বিনিয়োগ করতে হবে। অন্য কিছুর চেয়ে আপনার সারমর্মটি পেতে আমাকে সহায়তা করুন। উত্তরের চেয়ে বেশি, শিরোনামের চেয়ে বেশি, উপহারের চেয়েও বেশি। আপনার সারমর্মটি একটি আশীর্বাদ, এবং প্রতিদিন আপনাকে আবেদনে দেখার জন্য সময় করে আমি সেই আশীর্বাদটির জন্য উপলব্ধি প্রকাশ করব। এটি পাঁচ মিনিট বা 60 মিনিটের জন্য নির্বিশেষে, আমি বুঝতে পারি যে আপনি সেখানে আমার সাথে দেখা করবেন will

বাবা, আমার জীবনকে এতটা দুরন্ত হয়ে উঠার জন্য আমাকে ক্ষমা করুন যে আমি একসাথে আমাদের সময়কে সংগঠিত করতে অবহেলা করেছি। অতিরিক্ত সুযোগের জন্য আপনাকে অনেকটা বাধ্য। আমার নিজের গুণগতমানের জীবনের অসুবিধার মুখোমুখি হওয়ার চেষ্টা করার বিপদটি আমাকে মনে রাখতে সাহায্য করার জন্য আপনাকে অতিরিক্তভাবে বাধ্য করেছে। আপনার মানের সময়টি সম্প্রীতি, সান্ত্বনা এবং পুনরায় চার্জড আস্থা নিয়ে আসে।

যীশুর নামে, আমেন।

দ্বিতীয় দিন - onশ্বরের প্রতি আমার মনকে কেন্দ্রীভূত করার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

আপনার কথাটি বলে আমি আমার সমস্যাগুলি আপনার কাছে আবেদন জানাতে পারি এবং আপনার প্রশান্তি আমার হৃদয় এবং আমার মস্তিষ্ককে পর্যবেক্ষণ করবে (ফিলিপীয় 4: 7)। আমি এই সঙ্গে যুদ্ধ, প্রভু। আমি যখন অনুরোধ করি তখন আপনার প্রতি শঙ্কিত থাকার চেষ্টা করি, তবে আমার মনস্তাত্ত্বিক মনোভাবগুলি সেই বিষয়গুলিতে ফিরে আসে যা আমি সবেমাত্র অনুরোধ করেছি। দিনের বিবেচ্য বিষয়গুলি আমার চিন্তাভাবনাগুলিকে বিভ্রান্ত করে। আপনার উপর আমার মানসিকতা জিরো করা একটি সমস্যাজনক কাজ, তাই আমি আপনার সহায়তার জন্য অনুরোধ করছি। Godশ্বর, আপনার কণ্ঠস্বর শুনতে হবে। অবিচ্ছিন্নভাবে মুছে ফেলা সঙ্গীত পরিচালনা করতে আমাকে সহায়তা করুন এবং আমার মস্তিষ্ক আপনার উপর চাপিয়ে দিন। "আপনার বিবেচ্য বিষয়গুলি অপহরণ এবং খ্রীষ্টের প্রতি তাদের বিশ্বস্ত করতে" আপনার তরুণ হিসাবে আমাকে কর্তৃত্ব দেওয়ার জন্য আপনাকে অনেক বাধ্য করেছে (২ করিন্থীয় 10: 5)) প্রতিটি বিদ্রোহী ধারণাকে জিম্মি করে রাখা এবং আবেদনে আমার মস্তিষ্ককে আপনার প্রতি একত্রে টেনে নিয়ে যাওয়ার জন্য আমি যে গুণমান এবং তত্পরতার জন্য আজ অনুরোধ করছি।

যীশুর নামে, আমেন।

তৃতীয় দিন - বাইবেলে আমি যা পড়ি তা বোঝার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

আমি শাস্ত্রের মধ্যে যা পড়েছি তা স্বীকৃতি দিয়ে আপনার সাথে যাওয়ার ক্ষেত্রে আমি একটি গুরুত্বপূর্ণ অগ্রগতি বুঝতে পেরেছি। আমি স্বীকার করি যে মাঝেমধ্যে আমি যা বুঝতে পারি তা বুঝতে পারি না। যাইহোক, আপনি সম্পর্কিত বিভাগগুলি, সমালোচনা এবং শাস্ত্রীয় পাঠগুলির মাধ্যমে আপনি নিশ্চয়তা এবং দিকনির্দেশনা দেন যা আমি যখন গুরুত্ব খুঁজে বের করার জন্য লড়াই করি তখন আমাকে সহায়তা করবে। প্রভু, আপনি বলেছেন আমি অন্তর্দৃষ্টি অনুরোধ করতে পারি এবং আপনি এটি আমার কাছে উপস্থাপন করবেন (জেমস 1: 5)

আমি আজই অন্তর্দৃষ্টি থেকে বাইবেল এবং এটি কীভাবে আমার জীবনে প্রযোজ্য তা বোঝার জন্য অনুরোধ করছি। আপনি অন্য লোকদের কাছে আপনার বাক্য দেওয়ার জন্য প্রস্তুত করেছেন এমন প্রশিক্ষক ও প্রচারকগণের জন্য আমি petitionশ্বরের কাছে আবেদন জানাই, আমি তাদের কাছ থেকে নম্রতা এবং অন্তর্দৃষ্টি উভয়ই অর্জন করব। বা সর্বোপরি, আমি যা অনুরোধ করছি তা আপনার সাথে থাকার থেকে কোনও কিছুই পিছনে রাখবে না। ধর্মগ্রন্থের মাধ্যমে আমাকে সম্বোধন করার জন্য আপনাকে অনেক বাধ্য li

যীশুর নামে, আমেন।

চতুর্থ দিন - জাঙ্ক থেকে মুক্তি পাওয়ার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

কিছু ক্ষেত্রে আমি সমস্যা, বাধ্যবাধকতা এবং পরিস্থিতি আমাকে অতিরিক্ত বোঝা দিয়ে এত বেশি বোঝা অনুভব করি। বিষয়গুলি কেবল তত্পরভাবে চালিয়ে যেতে থাকে এবং আমি বুঝতে পারি যে আমি সেগুলি সব জানাতে পারি না। যাই হোক না কেন, আপনার শব্দ একটি উন্নততর উপায় প্রস্তাব করে। আমার বড় ওজন নিয়ে বাঁচার দরকার নেই; আসলে, আপনার আমার দরকার নেই। রোমীয় 15:13 বলে, "আমি প্রার্থনা করছি যে expectশ্বর, প্রত্যাশার উত্তম, আপনি তাঁর উপর ভরসা করার কারণে আপনাকে পুরোপুরি আনন্দ ও সৌহার্দ্য পূর্ণ করে তুলবে।"

আপনি উপকারী জিনিস দিয়ে আমার হৃদয় পূরণ করার গ্যারান্টি। তবুও, আমার সমস্ত আবর্জনা প্রথমে সরবরাহ করার জন্য আগ্রহী হওয়া উচিত। প্রভু, আমাকে যে জিনিসগুলি সরবরাহ করতে হবে তা ছড়িয়ে দেওয়ার জন্য আমাকে ক্ষমা করুন। আমি সব কিছু করার চেষ্টা করে যাচ্ছিলাম, আপনাকে আমার জীবনে কাজ করার জন্য অনেকটা রায় দিয়েছে। আপনার যা বলা দরকার তার জন্য আমি আমার হৃদয় সেট করে রেখেছি "আমাকে আপনার প্রতি আমার মতামত জানাতে" দেওয়ার জন্য আপনাকে অনেক বাধ্য li

যিশুর নামে, আমেন।

পঞ্চম দিন - ভাল শ্রবণ দক্ষতার বিকাশের জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

তাই নিয়মিত আমার পিটিশনে ব্যয় করা সময় অসম আলোচনায় পরিণত হয়। আমি কথা বলি এবং কথা বলি, আপনাকে কথা বলতে দিচ্ছি না। আমি বুঝতে পেরেছি, প্রভু আপনাকে উদ্দেশ্য করে শুনার জন্য কিছু চেষ্টা করা হয়নি। আমি আমার শ্রোতার দক্ষতার সাথে সত্যিকারের পরিবর্তনের জন্য আমার প্রয়োজনীয়তা স্বীকার করি। আপনার শব্দটি বলেছে যে আমাদের উচিত "সুর করতে চলা" (জেমস 1:19)। আমি অনুরোধ করার সাথে সাথে কীভাবে ভাল শুনতে হবে তা অনুধাবন করা দরকার। বাবা, শ্রোতা হিসাবে আমাকে উন্নতিতে দয়া করে আমাকে সহায়তা করুন। আমি কেবল প্রার্থনা করার সময়টাকে একদম স্থির করে ফেলার দিকে মনোনিবেশ করি une আমি যখন এই প্রশান্ত মিনিটগুলি বুঝতে পারি তখন আমি আপনার সাথে একটি নতুন উপায়ে আসব। আমি আপনাকে সক্রিয়ভাবে আপনার সাথে সুর করার মাধ্যমে গ্রহণ করি, আমার কাছে অন্য লোকের শ্রোতা হিসাবে উন্নত করার বিকল্প থাকবে। আমাকে স্থির থাকতে এবং কেবল টিউন করতে স্মরণ করিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক বাধ্য li

যীশুর নামে, আমেন।

ছয় দিন - Godশ্বরের সাথে অবিচ্ছিন্নভাবে থাকার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

দিনের বেলা জীবনের উন্মাদনার সাথে জড়িত হওয়া এবং আপনার যত্নশীল উপস্থিতি উপেক্ষা করা এগুলি কঠিন anything আপনি এখানে আমার সাথে রয়েছেন, তবে বিঘ্নগুলি পবিত্র আত্মার কাছ থেকে আমার বিবেচনা সরিয়ে দেয়, যিনি এই ব্যাধিগুলির মধ্যে সাদৃশ্য ও শান্ত প্রস্তাব দেন। প্রভু, এই সময়গুলিতে যখন আমার প্রতিদিনের এজেন্ডাটি এক মাইল দীর্ঘ বলে মনে হয়, তখন আপনাকে আপনার সারাংশটি মনে রেখে আমাকে সহায়তা করুন। আমি বুঝতে পেরেছি আপনি কখনই আমাকে ছেড়ে চলে যাবেন না বা আমাকে ছাড়বেন না (দ্বিতীয় বিবরণ 31: 6)

আমি বুঝতে পারি আমি যখনই সংক্ষিপ্ত, প্রাথমিক অনুরোধের অফার করে আপনার সাথে যুক্ত থাকতে পারি। "প্রভু আমার আপনার দরকার" বা "আমি আপনাকে প্রশংসা দেব" এর মতো শব্দগুলি আমার মনোভাবগুলি আপনার দিকে মনোনিবেশ করবে এবং আপনার ড্রাইভিং পর্যবেক্ষণে আমাকে সহায়তা করবে। প্রভু, আপনার পথে আমাকে পরিচালনা করুন। এই মুহুর্তে যখন আমি তোমাকে রেখেছি, অন্য কিছু নিয়ে আমার মাথা ঘামানোর দরকার নেই। অবিচ্ছিন্নভাবে আমার সাথে থাকার প্রতিদানের জন্য আপনাকে অনেক বাধ্য।

যিশুর নামে, আমেন।

সাত দিনের - প্রত্যাশিত উত্তরগুলি ছেড়ে দেওয়ার জন্য প্রার্থনা

প্রিয় স্বর্গীয় পিতা,

আমি স্বীকার করি এমন অনেক সময় হয়েছে যখন আমি ভেবেছিলাম আমি ভাল জানতাম। আমি আমার নিজের প্রয়োজনগুলিতে বিশ্বাস রেখেছি এবং আপনার ইচ্ছার উপরে চেয়েছি। এমনকি আমার নির্দিষ্ট সমস্যাগুলির বা কোনও নির্দিষ্ট সময়ে আপনার উত্তর দেওয়া উচিত হবে এমন প্রত্যাশা করে আমার পিটিশনগুলিতে আপনার কাছে নিয়ে যাওয়ার জন্য আমি দোষী হয়েছি। এছাড়াও, যখন আপনি আমার আকাঙ্ক্ষাগুলি দ্বারা নির্দেশিত উত্তর না দিয়েছিলেন, আমি হতাশ হয়ে পড়েছিলাম। মাফ করুন মাবুদ, আপনার বিষয়ে কিছু বিশ্বাস না করার জন্য।

আমি যেমন আপনার সাথে যাওয়ার পরিকল্পনা করছি, আমি আমার আকাঙ্ক্ষা ত্যাগ করব এবং আপনাকে আপনার ইচ্ছা এবং আপনার পদ্ধতি অনুসারে কাজ করার অনুমতি দেব। আপনার শব্দ বলেছেন, "আমরা আমাদের ব্যবস্থা করতে পারি, তবুও প্রভু আমাদের উপায় নির্ধারণ করেন" (হিতোপদেশ 16: 9)। তোমার ইচ্ছা আমার করা দরকার, আমার নয়। আমার প্রয়োজনগুলি আপনার ইচ্ছার সাথে সামঞ্জস্য করুন। আমি বুঝতে পেরেছি যে আমার নিজের পছন্দসই ফলাফল বা সময় সম্পর্কে আমি কেন্দ্রীভূত হওয়ার অফ অফ সুযোগটিতে আপনার সাথে যাওয়ার বিকল্প আমার নেই। আমি আমার আকাঙ্ক্ষাগুলি স্রাব করি এবং আপনার পথে, আপনার সময় এবং আপনার অনুপ্রেরণার জন্য আমাকে কিছু সঠিক পরামর্শ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

যিশুর নামে, আমেন।

1
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments