ঈশ্বর এটি শেষ করবেন

0 4
Avatar for sb111222
3 years ago

পাঠ্য: ফিল 1: 6 *

"এই বিষয় সম্পর্কে আস্থা রেখে তিনি যে আপনার মধ্যে ভাল কাজ শুরু করেছেন তিনি যীশু খ্রীষ্টের দিন পর্যন্ত এটি সম্পন্ন করবেন" (এনকেজেভি)

সর্বশক্তিমান Godশ্বর যা কিছু শুরু করেছেন তার তিনি সমাপ্ত, তিনি অর্ধেক কিছু করেন না। তিনি যা শুরু করেছেন তা পূর্ণ করার Godশ্বরের ক্ষমতা রয়েছে। এটি শেষ করার ইচ্ছা না থাকলে তিনি কিছুই শুরু করবেন না। যিশু খ্রিস্ট সুসমাচারগুলিতে আমাদের কাছে প্রকাশ করেছিলেন যে কোনও কিছু শুরু করা এবং এটি শেষ করতে সক্ষম না হবার কারণগুলির একটি কারণ এটি উপহাসকে আকর্ষণ করবে (লূক ১৪: ২৯) এবং অবশ্যই আমাদের Godশ্বর উপহাস করছেন, তাই তিনি সর্বদা যা শুরু করেছিলেন তা শেষ করবেন।

Startedশ্বরের এই বৈশিষ্ট্যটি সর্বদা যা শুরু হয়েছিল তা শেষ করার জন্য তিনি প্রেরিত পৌলের পক্ষে সুপরিচিত এবং এটিই এই সকালে আমাদের বাইবেলের পাঠ্য শব্দটি বলার আশ্বাস দিয়েছিল। বাইবেল আশ্বাস দেয় যে প্রতিটি godশ্বর এবং নিখুঁত উপহার fromশ্বরের পক্ষ থেকে (জেমস 1: 17) এবং এর মধ্যে ভাল কাজও অন্তর্ভুক্ত রয়েছে। Goodশ্বর ভাল কাজ এবং এই ভাল কাজ তিনি সম্পূর্ণরূপে তাঁর সন্তানদের জীবনে পরিপূর্ণ। এই ভাল কাজগুলি আমাদের জীবনে Godশ্বরের আরও গৌরব প্রদর্শনের জন্য বোঝানো হয়, তারা অলৌকিক, অতিপ্রাকৃত বিধান, অনুগ্রহ, প্রার্থনার জবাব, এক বিস্ময়ের বা অন্য কোনও আকারে প্রকাশ পায়। কারণ God'sশ্বরের সময় আমাদের মতো হয় না, এটি প্রদর্শিত হতে পারে যে slowশ্বর ধীর তিনি কিন্তু তিনি নন, আপনি যখন আপনার জীবনে দ্রুত দেখতে চান তা প্রকাশ না দেখলে আপনি ভাবতে প্ররোচিত হতে পারেন যে, Godশ্বর তাঁর কাজ ত্যাগ করেছেন আপনার জীবনে, কিন্তু তিনি না। আপনার মধ্যে Godশ্বরের তাঁর কাজ চালিয়ে যাওয়ার এবং এটি শেষ করার জন্য অবশ্যই ধৈর্য ধরতে হবে এবং তিনি অবশ্যই করবেন।

এই সত্যের ফলস্বরূপ, আপনি যে সাফল্যের জন্য প্রার্থনা করছেন তা ত্যাগ করবেন না, lifeশ্বরকে বিশ্বাস করুন যে আপনার জীবনে সেই দুর্বলতা দূরে সরিয়ে নেবেন না, আপনি যে পরিবর্তনটি দেখতে চান তা পরিবর্তন করবেন না জীবন আর্থিকভাবে, আধ্যাত্মিকভাবে বা অন্যথায়, নিজেকে ছেড়ে দেবেন না কারণ Godশ্বর এখনও আপনার সাথে করেন নি। তিনি আপনার জীবনে ভাল কিছু কাজ করছেন এবং যদি আপনি বিশ্বাস রাখতে, বিশ্বাস করেন এবং আমার মধ্যে থেকে যান তবে তিনি তা শেষ করবেন এবং সমস্ত অপেক্ষার মূল্য হবে এবং অপেক্ষার সাথে জড়িত কোনও যন্ত্রণা পুরোপুরি ভুলে যাবে।

যীশু খ্রিস্টের দিনটি খ্রিস্টের ফিরে আসার দিন সম্পর্কে কথা বলে। Lifeশ্বরের প্রতিটি সন্তানের ভিতরে Godশ্বরের একটি মহান কাজ চলছে যাতে আমাদের জীবনের প্রতিটি অপরিষ্কার অপসারণ হয় যাতে খ্রিস্টের প্রত্যাবর্তনের দিন আমাদের পবিত্র ও নিখুঁত করে তুলবে, বাইবেল আমাদের মনে রেখ যে যিশু খ্রিস্ট আসছেন কোন গির্জা স্পট বা কর্কশ ছাড়া, আমাদের কে নির্দোষ এবং কোন দোষ বা কুঁচক ছাড়াই তৈরি করবে? এটা অবশ্যই আমরা নয় Godশ্বর। যখন আমরা তাঁর মধ্যে থাকি এবং তাঁর সাথে সহযোগিতা করি, তিনি অবশ্যই তাঁর কাজ শেষ করবেন যাতে খ্রিস্ট তাঁর গীর্জার জন্য ফিরে আসার সময় তিনি আমাদের নিখুঁত এবং তাঁর গৌরবতে তাঁর সাথে যেতে প্রস্তুত দেখবেন। Jesusসা মসিহের নামে আপনাকে সেদিন ছেড়ে দেওয়া হবে না। শালম

প্রার্থনা পয়েন্ট

1. পিতা আমি আপনাকে প্রশংসা করি কারণ আপনি একজন ফিনিশার, আপনি অর্ধেক জিনিস করেন না, যখন আপনি কোনও কাজ শুরু করেন আপনি এটি শেষ করবেন will

২. পিতা আমি আপনাকে প্রশংসা করি কারণ আমি জানি আপনি আমার মধ্যে যে ভাল কাজ শুরু করেছেন তা আপনি যীশুর নামে শেষ করবেন।

৩. ধন্যবাদ বাবা, আপনি এখনও আমার সাথে করেন নি, আপনি যা বর্তমানে আমার জীবন এবং পরিবারে গোপনে কাজ করছেন তা যিশুর নামে প্রকাশিত হবে।

৪. পিতা দয়া করে আমাকে ধৈর্য সহকারে আপনি যা শুরু করেছেন এবং যিশুর নামে আমার জীবনে এবং পরিবারে বর্তমানে আপনি যা কাজ করেছেন তা শেষ করার জন্য অপেক্ষা করুন grace

৫. পিতা দয়া করে আমাকে আপনার মধ্যে থাকতে এবং শেষ পর্যন্ত আপনার সাথে সহযোগিতা করতে সহায়তা করুন যাতে আপনি যীশু খ্রিস্টের দিনে আমাকে পবিত্র ও নিখুঁত করার জন্য আপনার কাজ শেষ করতে সক্ষম হবেন।

সৌজন্যে: রেভড ক্যানন ওলাডেল ওডুমোসু

সর্বদা ধন্য হন। শুভ রবিবার

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments