ঈশ্বর আপনার জন্য যুদ্ধ করা যাক

0 5
Avatar for sb111222
3 years ago

পাঠ্য: Exod। 14: 13-14 "আর মূসা লোকদের বললেন," ভয় পেও না। এখনও দাঁড়াও, এবং প্রভুর পরিত্রাণের দেখুন, যা তিনি আজ আপনার জন্য সম্পন্ন করবেন। মিশরীয়দের জন্য আপনি আজকে দেখেন, আপনি আবার আর কখনও দেখতে পাবেন না। প্রভু আপনার জন্য যুদ্ধ করবেন, এবং মিসর থেকে পালিয়ে যাওয়ার পর মূসা ইস্রায়েলীয়দের আমাদের পাঠ্যক্রমের কথা দিয়ে উৎসাহিত করেছিলেন। সম্ভবত তিনি বুঝতে পেরেছিলেন যে অনিশ্চয়তার মুহুর্তে আমাদের প্রাকৃতিক প্রতিক্রিয়া উদ্বেগ এবং হতাশার মধ্যে অস্থিরভাবে বাউন্স করা। ইস্রায়েলীয়রা ভয় ও প্যানিকের অবস্থা ছিল এখানে তারা রি সাগর দ্বারা মুখোমুখি হয়েছিল না যে তারা কীভাবে এটি অন্য দিকে অতিক্রম করতে পারবে না। ফিরে যাওয়া বিকল্প ছিল না কারণ তারা মিশরীয়দের সাথে লড়াই করার জন্য ছিল, যদি তারা করেছিল এবং তাই তারা আটকে ছিল। এছাড়াও যদি তারা সেখানে থাকত এবং মিশরীয়রা অবশেষে তাদের সাথে ধরা পড়বে না এবং অবশ্যই তাদের উপর ভোজন করবে, তাদের পরিস্থিতি সত্যিই খুব খারাপ ছিল। তাদের কষ্টের মধ্য দিয়ে মূসা তাদের কাছে সান্ত্বনা, উত্সাহ ও আশ্বাসের এই কথাগুলো নিয়ে এসেছিলেন। এটি ছিল ছোট এবং সোজা ছিল, তারা ভয় পাবে না, পরিবর্তে তারা এখনও ছিল এবং ঈশ্বরের উদ্ধারের এজেন্ডা তাদের চোখের সামনে উন্মোচিত হওয়ার মতো দেখতে ছিল। তারা এই যুদ্ধে যুদ্ধ করতেও ছিল না, ঈশ্বর যুদ্ধ করবেন না, এবং তাদের তাদের শান্তি রাখা। এখন মহান ভয় এবং প্যানিকের পরিস্থিতিয় ইস্রায়েলীয়রা নিজেদের খুঁজে পেয়েছিল, এখনও দাঁড়িয়ে আছে, আপনার শান্তি বজায় রাখা বা শান্ত থাকার শেষ জিনিসটি আপনি করতে চান। স্বাভাবিক জিনিস হল যে, যারা এই পরিস্থিতিতে নিজেকে খুঁজে পায় তাদের অস্থির হবে এবং তারা নিজেদের জন্য কী করতে পারে তা দেখতে চারপাশে ঘুরে বেড়াতে চায়, কিন্তু এটি বিশ্বব্যাপী পদ্ধতির নয়, এটি বিশ্বব্যাপী পদ্ধতির সাথে নয় এবং বিশ্বাসের ভিত্তিতে নয় এমন কিছু নয় যা বিশ্বাসের ভিত্তিতে নয় দ্বিতীয়ত, যতক্ষণ আপনার নিজের মতামত থাকে এবং আপনি নিজের জন্য কী করতে পারেন তা দেখতে চারপাশে চালিয়ে যেতে থাকুন, ঈশ্বর আপনাকে এটি ছেড়ে চলে যাবেন এবং আপনাকে আপনার বিকল্পগুলি নিষ্কাশন করার অনুমতি দেবেন। আপনি যদি পরিস্থিতি থেকে নিজেকে উদ্ধার করতে সক্ষম হন তবে আপনাকে ঈশ্বরকে দরকার নেই, যদি আপনি কী করতে চান তা যদি আপনি জানেন, এটি আপনাকে পরিস্থিতি থেকে বের করে আনবে তবে আপনাকে ঈশ্বরের প্রয়োজন নেই। কিন্তু যখন আপনি আত্মসমর্পণে ঈশ্বরের কাছে আপনার হাত তুলে তুলেছিলেন, তখন তাকে বলার অপেক্ষা রাখে না যে আপনি কি করতে চান তা জানেন না, ঠিক যেমন যিহোশাফটের মতো ছিল (২ টি। ২0: 1২), তাহলে আপনি ঈশ্বরের হস্তক্ষেপের জন্য প্রস্তুত হবেন, এটি ঈশ্বরের সন্তানের জন্য ঈশ্বরের সন্তান বা উদ্দেশ্য নয় অর্থাত্ তারা নিজেদেরকে ঈশ্বরের কাছে সম্পূর্ণরূপে মুক্তি দিতে হবে এবং তাকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে দেবে। এ কারণেই মূসা লোকেরা এখনও দাঁড়িয়ে থাকার জন্য উপদেশ দিয়েছেন এবং তাদের জন্য ঈশ্বর যুদ্ধ দেখতে অন্যের মধ্যে শান্ত থাকবেন এবং এই উপদেশটি আজ আমাদের জন্য সত্যই রয়েছেন। লোকেরা বলে যে স্বর্গ যারা নিজেদেরকে সাহায্য করতে সাহায্য করে, যদি আপনি নিজেকে সাহায্য করতে পারেন তবে কেন আপনি স্বর্গের সাহায্যের প্রয়োজন বোধ করেন। বিপরীত প্রকৃতপক্ষে সত্য যে, স্বর্গের সাহায্যে যারা নিজেদের সাহায্য করতে পারে না তাদের সাহায্য করে। আপনি কি ঈশ্বরকে আপনার যুদ্ধে নিতে চান? তারপর আপনার কাছে আপনার যুদ্ধের উপর হস্তান্তর করুন এবং এখনও আপনার পরিত্রাণের জন্য অপেক্ষা করার জন্য অপেক্ষা করুন এবং শান্ত হতে শিখুন, তিনি আপনাকে লজ্জা দেবেন না। Shalom। প্রার্থনা পয়েন্ট 1. আমার জন্য আমার যুদ্ধের সাথে লড়াই করার জন্য আপনার ইচ্ছার জন্য পিতাকে ধন্যবাদ, আপনি অতীতে আমাকে দেওয়া বিজয়ীদের জন্য আপনাকে ধন্যবাদ। ২. প্রভু আমি আপনাকে উপাসনা করি কারণ কোনও পরিস্থিতি আপনাকে জোর করে না, কিন্তু সব পরিস্থিতিতে আপনি জানেন যে বিজয়ী হওয়ার জন্য কী করতে হবে। 3. হে সদাপ্রভু তোমাকে সম্পূর্ণরূপে বিশ্বাস করতে সাহায্য কর, আমাকে বিশ্রামের জন্য আমাকে শিক্ষা দাও এবং যীশুর নামে জীবনের যুদ্ধের মুখেও তোমাদের মধ্যে শান্ত হও। 4. প্রভু আমি আত্মসমর্পণ করি আমি আমার ধারনা এবং অতীতের আমার যুদ্ধে লড়াই করার জন্য আমি যে সমস্ত পার্থিব পদ্ধতির জন্য গ্রহণ করেছি তা অনুতাপ দিচ্ছি এবং আমি এখন যিশুর নামে আপনার কাছে পুরোপুরি আত্মসমর্পণ করি। 5. প্রভু আমি আপনাকে এখন আমার যুদ্ধে আমন্ত্রণ জানাই, দয়া করে এবং যীশু নামে আমার জন্য যুদ্ধ করুন

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments