ঈশ্বর আপনাকে কখনও ছাড়বেন না তা নিশ্চিত হওয়ার 10 কারণ

0 4
Avatar for sb111222
3 years ago

জীবনে অবিচ্ছিন্ন কিছু নেই যা আমরা ধারাবাহিকভাবে কাছাকাছি থাকার উপর নির্ভর করতে পারি। পেশাগুলি পরিবর্তন হয়, বন্ধুবান্ধব এবং পরিবার পাস, আত্মীয়তার সমাপ্তি এবং এমনকি পুনরুদ্ধারগুলি অস্পষ্ট হতে শুরু করে। জীবনকে টেবিলের সামনে আনতে হবে এমন পুরো দুর্বলতার সাথে, একটি জিনিস রয়েছে যা আমরা সাধারণত নির্ভর করতে পারি। আমরা কখনই God'sশ্বরের উপাসনা দ্বারা তাঁর আত্মসমর্পণ করব না, তাঁর উপর আমাদের সজাগ দৃষ্টি থাকবে এবং তাঁর স্বর্গের সাথে তাঁর সাক্ষাত না হওয়া পর্যন্ত আমরা পৃথিবীতে এই জীবনের সময়কালের জন্য আমাদের সাথে বেড়াতে চাইছি।

আমরা তাঁর উপাসনা, ড্রাইভিং এবং সহযোগিতা পাব কিনা তা চয়ন করার এবং আমাদের পছন্দ করার ক্ষমতা রয়েছে। তিনি যখন আমাদের মধ্যস্থতায় ফিরে আসবেন তখন আমাদের সাথে নিয়ে যেতে এবং উদযাপন করতে তিনি নিরন্তর ভালবাসার সাথে প্রস্তুত। সমস্ত জিনিস সমান হচ্ছে, আপনি কি securityশ্বরের মধ্যে সুরক্ষা আছে তা গ্রহণ করতে আসলেই অসুবিধা হয়?

এখানে 10 টি কারণ রয়েছে যা আপনি নিশ্চিত হতে পারেন যে Godশ্বর আপনাকে কখনই ছাড়বেন না বা আত্মসমর্পণ করবেন না।

তিনি দৃশ্যে প্রথম ছিলেন

"প্রাথমিকভাবে Godশ্বর আকাশ ও পৃথিবী সৃষ্টি করেছেন।" (আদিপুস্তক 1: 1)

এটি হ'ল বাইবেলের মূল বিরতি। ব্যক্তি, প্রাণী, জল এবং আলো থাকার আগে thereশ্বর ছিলেন। যখন আমি বোধ করি পৃথিবীটি বন্য হয়ে উঠছে তখন এ বিষয়টি জানার ফলে আমার সামঞ্জস্যতা আসে। তিনি সেই যাদু যা সব কিছু বেঁধে রাখে। আমরা তাঁর ছবিতে তৈরি। শিষ্য জন যেমন জন 1: 1-5 তে খুব সহজেই আমাদের স্মরণ করিয়ে দেয়,

"প্রথম স্থানে বাক্য ছিল, এবং বাক্য ছিল withশ্বরের সাথে, এবং বাক্যই Godশ্বর ছিলেন initially তিনি প্রথমদিকে Godশ্বরের সাথে ছিলেন him তাঁর মাধ্যমেই সমস্ত কিছু সৃষ্টি হয়েছিল him তাঁর ছাড়া কিছুই সৃষ্টি হয় নি him তাঁর মধ্যেই জীবন ছিল, এবং সেই জীবনই ছিল সমস্ত মানবজাতির আলোক The আলো মুরকায় আলোকসঞ্চার করেছিল এবং অস্পষ্টতা এটিকে জয় করতে পারেনি।

Ourশ্বর হলেন আমাদের আলো, আমাদের প্রথম নিঃশ্বাস, আমাদের রক্ত ​​যা আমাদের শিরাগুলিতে চলে। তিনি তাঁর সৃষ্টিকে সমর্পণ করবেন না।

2. অন্যদের সাথে তার রেকর্ড

প্রথম দিকের শুরু থেকেই আমরা বুঝতে পারি যে Godশ্বরের কীভাবে তাঁর আত্মীয়দের সাথে থাকার রেকর্ড রয়েছে। তিনি আদম ও হাওয়াকে শিখিয়েছিলেন, আব্রাহামের প্রতি আস্থা রেখে চেষ্টা করেছিলেন এবং পরে জ্যাকবকে প্রকাশ করেছিলেন যে তাঁর কাছ থেকে একটি দেশ এবং দেশের নেটওয়ার্ক তৈরি হবে।

অন্যান্য লোকেদের কাছে God'sশ্বরের অটলতা দেখে আমরা নিশ্চিত হতে পারি যে একইরকম Godশ্বর আমাদের নিবেদিত হবেন।

তিনি আমাদের ভালবাসেন

Hisশ্বর তাঁর বাচ্চাদের লালন পালন করেন। আমরা এটি জানি যেহেতু তিনি তাঁর অতুলনীয় পুত্রকে তাঁর উত্তরণ এবং পুনরুজ্জীবনের মাধ্যমে বিশ্বকে রক্ষা করার জন্য পাঠিয়েছিলেন। সুতরাং আমরা কী কারণে তিনি আমাদের ছেড়ে চলে যাব? যদি আমরা ত্রুটিযুক্ত মানুষ হয়ে সত্যিকারের অনুরাগের প্রকৃত অনুভূতিগুলির একটি টুকরো বুঝতে পারি, তখন আমাদের পিতার আদর্শ ভালবাসা আমাদের মধ্যে আরও কত পরিমাণে ছড়িয়ে পড়ে?

মধ্যবর্তী শিশু এবং হারানো মেষদের দৃষ্টান্তগুলি আমাদের জন্য loveশ্বরের গভীর ভালবাসার উদাহরণ মাত্র। তাদের দু'টিই দেখায় যে আমরা কীভাবে সাধারণভাবে চলে যাব, আত্মসমর্পণ করব এবং ঘুরে বেড়াব — তবে Godশ্বর ধারাবাহিকভাবে অবিচ্ছিন্ন এবং বৈধ, আমাদের জন্য প্রচুর উত্সাহের সাথে প্রস্তুত রয়েছেন prepared

"ধরুন, আপনার একটির কাছে 100 টি ভেড়া রয়েছে এবং তার মধ্যে একটি হারিয়েছে। তিনি কি 99 জনকে উন্মুক্ত জাতির মধ্যে রেখে দিয়ে হারিয়ে যাওয়া ভেড়াটিকে তা আবিষ্কার না করা অবধি অনুসরণ করবেন না?" (ম্যাথু 15: 4)

৪. তার একটি পরিকল্পনা আছে

আমরা আমাদের প্রত্যেকের জন্য hasশ্বরের পথে চলার পথে আমরা ভক্ত হিসাবে নির্দিষ্ট করতে পারি যে তাঁর আমাদের জীবনের জন্য একটি শালীন ব্যবস্থা রয়েছে। যিশু এবং তাঁর শিষ্যরা সন্তুষ্টির সাথে জীবনযাপন করতে এবং preশ্বরের গৌরবের জন্য আমাদের উপহারগুলি ব্যবহার করার সর্বোত্তম উপায়ে শিখিয়েছিলেন। ইব্রীয় ১৩: ৫ পদে আমাদের স্মরণ করিয়ে দেওয়া হয়েছে যে "নগদ লাভের জন্য স্নেহ থেকে মুক্ত হয়ে আপনার যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকুন, statedশ্বর বলেছেন যে, 'আমি তোমাকে কখনই ছাড়ব না; কখনও অবহেলা করব না আপনি.'"

আমার যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকা, স্বর্গে আমার ভাগ্যকে শূন্য করা, আমাকে পরামর্শ দিয়েছেন যে Godশ্বর আমাকে শিখিয়ে ও সমর্থন করার জন্য নিয়মিতভাবেই কাছাকাছি রয়েছেন যেহেতু আমি বুঝতে পেরেছি যে "আপনার মধ্যে যে একটি ভাল কাজ শুরু করেছিলেন তিনি সেদিন অবধি শেষ করে দেবেন খ্রিস্ট যীশু এর "(ফিলিপীয় 1: 6)।

৫. Godশ্বরের সারমর্ম আমাদের মধ্যে রয়েছে

যীশু খ্রিস্টের একনিষ্ঠ এবং সমর্থক হিসাবে আমি বুঝতে পারি যে আমি আমার মধ্যে পবিত্র আত্মাকে পৌঁছে দিচ্ছি। যেহেতু পবিত্র আত্মা ত্রিত্বের একটি দিক এবং তিনি আমার মধ্যে থাকেন, Godশ্বর আমার সাথে নিয়মিত থাকেন। Andশ্বর আমাদের ভিতরে আছেন যে তথ্য এবং নিশ্চিতভাবে বিশ্রাম নিয়ে এত আনন্দ এবং সমাপ্তি পাওয়া যায়।

এই তথ্য গীতসংহিতা ৫১-কে পুনরুজ্জীবিত করে: "হে Godশ্বর, আমাকে একটি অযত্নমুক্ত হৃদয় তৈরি করুন এবং আমার ভিতরে একটি নিরস্ত আত্মাকে পুনরুদ্ধার করুন me আমাকে আপনার সারমর্ম থেকে প্রজেক্ট করার চেষ্টা করবেন না বা আপনার পবিত্র আত্মাকে আমার কাছ থেকে নেওয়ার চেষ্টা করবেন না me আমাকে আপনার পরিত্রাণের আনন্দ এবং পুনরায় প্রকাশ করুন and আমাকে সমর্থন করার জন্য আমাকে একটি ইচ্ছুক আত্মার পুরষ্কার দিন " (সাম 51: 10-12)

He. তিনি মানব নয়

সুতরাং নির্জন হওয়ার ভয়ে আমাদের প্রচুর অনুভূতির উদ্ভব আমাদের সহ দোষী ব্যক্তিদের সাথে আমাদের সংঘর্ষ থেকে হয়েছিল। আমাদের জন্য উপকারী জিনিসটি, আমাদের সংখ্যা ২৩: ১৯-এ স্মরণ করিয়ে দেওয়া হয় যে, "humanশ্বর মানুষ নন, তিনি মিথ্যা বলবেন, একজন ব্যক্তিকে নয় যে তাঁর দৃষ্টিভঙ্গি সামঞ্জস্য করা উচিত। তিনি কি কথা বলছেন এবং পরে কাজ করবেন না? তিনি নিশ্চয়তা দেন এবং এবং সন্তুষ্ট না? " আমি কৃতজ্ঞ যে সত্য সত্যই লালন করার আমাদের ক্ষমতা ত্রুটিযুক্ত হওয়া সত্ত্বেও, আমাদের Godশ্বর আমাদের যত্ন নিচ্ছেন না এবং বিভিন্ন চ্যালেঞ্জের মধ্য দিয়ে আমাদের প্রত্যেকেই তাঁর প্রতি শ্রদ্ধা পোষণ করতে পারেন।

He. তিনি আমাদের জন্য একটি জায়গা প্রস্তুত করছেন

যীশু যখন ক্রুশটি শক্ত করে ধরেছিলেন, তখন আইন-শৃঙ্খলা বাহিনীর একজন তাঁর নিকটে ঝুলিয়ে দিয়েছিলেন যে যিশু ভুলভাবে কিছু করেন নি বলে এই স্বীকৃতিতে যান। লোকটি অনুরোধ করেছিল যে, যীশু তাঁর রাজ্যে প্রবেশের সময় যীশু তাকে পুনরায় স্মরণ করুন, এবং যীশু বলেছিলেন, "সত্যিই আমি আপনাকে জানিয়ে দিয়েছি, আজ আপনি আমার সাথে স্বর্গে থাকবেন" (লূক ২৩:৪৩)।

কীভাবে আলোকিত স্বর্গ হবে এবং আমরা আমাদের উদ্ধারকর্তার সাথে সমস্ত অন্তহীনতার মধ্য দিয়ে কীভাবে চার্জ পাওয়ার প্রত্যাশা করতে পারি তা বিবেচনা করার ফলে এটি আমাকে সান্ত্বনা দেয়। আমাদের একটি "উত্তরাধিকার আছে যা কখনই মারা যায় না, ধ্বংস হতে পারে না বা ঝাপসা হতে পারে না This এই উত্তরাধিকারটি আপনার জন্য স্বর্গে রক্ষা করা হয়েছে, যিনি আত্মবিশ্বাসের মাধ্যমে God'sশ্বরের সামর্থ্য দ্বারা সুরক্ষিত আছেন যতক্ষণ না পরিত্রাণের শেষ ঘটনাটি অনাবৃত হওয়ার আগে পর্যন্ত ঘটে থাকে" (1 পিটার 1: 4-5)।

এখনই বুঝতে পারা যে এতটা অস্বাভাবিক যে আপনার এবং আমার জন্য অনন্তকালীন চিরকালের জন্য সময় কাটানোর জন্য একটি জায়গা প্রস্তুত করা হচ্ছে।

৮. তিনি সর্বদা আমাদের সাথে থাকার প্রতিশ্রুতি দেন

সমস্ত বাইবেলের মাধ্যমে আমরা তাঁর সমর্থকদের জীবনে qualityশ্বরের মানের গ্যারান্টিটি দেখতে পাই see দ্বিতীয় বিবরণীতে 31: 8 মোশি যিহোশূয়কে drivingশ্বরের ড্রাইভিং মনে রাখতে সহায়তা করে। "সদাপ্রভু নিজেই আপনার আগে চলেছেন এবং তিনি আপনার সংগে থাকবেন; তিনি আপনাকে কখনও ছাড়বেন না এবং আপনাকে অবহেলা করবেন না। ভয় পাওয়ার চেষ্টা করবেন না; হতাশ হবেন না।"

যীশু ম্যাথিউ 18:20 এ আমাদের মনে করিয়ে দেয় যে আমরা যখন জমা করি তখন তিনি সেখানে উপস্থিত হন। "'যেহেতু কয়েক জন আমার নামে জমা হয়, আমি সেখানে তাদের সাথে আছি।'

গ্রেট কমিশন হ'ল খ্রিস্টের সারমর্মের শেষ চিত্কার উদ্দেশ্য হ'ল আমরা যখন অন্যকে তাঁর দিকে নিয়ে যাই, "... এবং অবশ্যই আমি সাধারণত আপনার সাথে বয়সের সবচেয়ে দীর্ঘতম সীমাতে আছি" (ম্যাথু ২৮:২০)।

9. তিনি আদি এবং শেষ

আপনি প্রকৃতপক্ষে qualityশ্বরের গুণকে প্রশ্ন করেন, তিনি কে বলেছিলেন তা অনুসন্ধান করুন, বিশেষত উদ্ঘায়েত, বইটি যা সৃষ্টির গল্পের শেষ অংশগুলি বলে: "" Iশ্বর Alশ্বর বলেছেন, "আমি আলফা এবং ওমেগা," কে, এবং কে ছিলেন এবং কে আসবেন, সর্বশক্তিমান "" "(প্রকাশিত বাক্য 1: 8)

সমস্ত কিছু Godশ্বরের সাথে শুরু হয়, এবং সমস্ত কিছুই তাঁর সাথে বন্ধ হয়ে যায়। আমাদের আছে. Godশ্বর এবং প্রভু যীশু খ্রীষ্টের প্রতি আমাদের আস্থা রাখলে আমরা আমাদের প্রভু ও ত্রাণকর্তার সাথে চিরকাল বেহেশতে বাস করব এমন একটি গ্যারান্টি। সেখানে আরও একটি স্বর্গ এবং অন্য পৃথিবী থাকবে এবং আমরা এক সাথে প্রেম এবং সত্যে এক পরিবার হয়ে উঠব। শ্বর তাঁর জন্য আমাদের যে পরিকল্পনা রেখেছেন তা তিনি ত্যাগ করবেন না। তিনি অবশ্যই শেষ জানেন এবং তিনি সেখানে আমাদের সাথে দেখা করার জন্য খুব কমই অপেক্ষা করতে পারেন।

10. সম্পর্কের ক্ষেত্রে আমাদের অংশ

এই মুহুর্তে আমরা কীভাবে neverশ্বর কখনই আমাদের ত্যাগ করবেন না সে সম্পর্কে আমরা কীভাবে আস্থা রাখতে পারি সে সম্পর্কিত আমরা অসংখ্যকে বিবেচনা করেছি। আমার শেষ পয়েন্টটি বাড়ানোর দরকার ছিল এটি বাড়ির আরও কাছাকাছি। এই মুহুর্তে আপনি যখন কোনও সহকর্মীর সাথে কথা বলেন বা একটি সম্পর্ককে একত্রিত করে এমন একজনকে লালন করেন। Godশ্বর যখন আমাদের সম্বোধন করেন তখন আমাদের সম্পর্ক বিকাশ লাভ করে। আমাদের নিজেদেরকে জিজ্ঞাসা করতে হবে, "আমরা কি বলব যে আমরা addressingশ্বরকে সম্বোধন করছি?" আপনি কি তাঁর কথা শোনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন? এটা কি সত্য যে আপনি বাক্যটির প্রতি অনুগত হচ্ছেন এবং আপনার আবেদনের জীবন গড়ছেন? এটি কি সত্য যে আপনি আপনার আশীর্বাদগুলি ব্যবহার করে এবং আপনার চারপাশের সবাইকে লালন করে ভক্তদের একটি নেটওয়ার্কের একটি দিক? এটি যেমন মানুষের সংযোগগুলিতে সুস্পষ্ট, আমরা এটির সাথে অতিরিক্ত যা রেখেছি তা তা থেকে আমরা পেয়ে যাব। শ্বর অবিচল। আমরা তাঁর প্রতি অবিচল থাকি তা কি নিরাপদ? আমি আপনাকে অনুরোধ করি তাঁর মূল্যবান যুবক, আপনার সাথে তাঁর যে অপূর্ব সম্পর্কের দরকার তা আপনার দেখার অংশটি দেখুন।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments