ড্রেসিং

0 2
Avatar for sb111222
3 years ago

প্রায় প্রতিটি ব্যক্তি যেভাবে পোশাক চায় সেভাবে পোশাক পরতে চায়।

আমার বক্তব্য নোট করুন। আমরা যদি সমাজের চিন্তাভাবনাগুলিকে মূল্য না দিয়ে রাস্তায় কেন কাজ করব না, নগ্ন 🤔 এর কারণ আমরা নৈতিকতার প্রশংসা করি, আমরা নৈতিকতাকে সম্মান করি।

সুতরাং আমাদের প্রতিটি ধরণের পোশাক পরে এমন জায়গায় পোশাক পরানোর পরিবর্তে পোশাক পরানোর প্রয়োজন রয়েছে to 😆

আপনার নিজের ভাবমূর্তি সম্পর্কেও ভাবতে হবে। আপনি একটি পোশাক পার্টি নিক্ষেপ করার সিদ্ধান্ত না নিলে একটি সংক্ষিপ্ত স্কার্ট স্কুলে এবং বন্ধুর জন্মদিনের পার্টিতে একটি স্কুল ইউনিফর্ম হবে। প্রতিটি ইভেন্ট এবং অবস্থানের জন্য একটি অব্যক্ত পোষাক কোড রয়েছে যা আমাদের অবশ্যই আড়ম্বরপূর্ণ পোশাকে মানতে হবে।

আমি কালো পোশাক পরেছি

আমার প্রিয় পোশাক শৈলী নৈমিত্তিক। এটি সরলতা এবং সুবিধার সমন্বয় করে। আমি সত্যিই স্পোর্টসওয়্যার, জিন্স, বিভিন্ন ধরণের স্নিকার এবং স্নিকার পছন্দ করি তবে আপনি যদি সবসময় কেবল খেলাধুলার জন্য পোশাক পরে থাকেন তবে এটি বিরক্তিকর দেখাবে এবং সর্বদা জায়গা এবং সময়ের সাথে মিল রাখে না। সঠিক আনুষাঙ্গিকগুলি চয়ন করে আপনি নিজের চেহারাটিকে আরও ব্যবসায়িক বা রোমান্টিক করে তুলতে পারেন।

তবে পোশাকটি পরিচিতের প্রথম কয়েক মিনিটের মধ্যেই গুরুত্বপূর্ণ। আপনার চারপাশের লোকদের কেবল বাইরের শেল দিয়েই নয় অভ্যন্তরীণ বিষয়বস্তুগুলিও মুগ্ধ করার জন্য আপনাকে ক্রমাগত নিজেকে উন্নত করা, নিজের সক্ষমতা বিকাশ করা, নিজের মধ্যে নতুন প্রতিভা সন্ধান করা, বই পড়া এবং ভাষা শেখার প্রয়োজন। জামাকাপড়গুলি তাদের কাজ করবে এবং চিত্রটির পাতলাতা এবং দুর্দান্ত পোশাক পরার দক্ষতা প্রদর্শন করবে। আরও - এটি আপনার উপর নির্ভর করে।

আপনারা জানেন যে এগুলি এত তাড়াতাড়ি পরিবর্তন হয়েছে যে এগুলি ট্র্যাক করা প্রায় অসম্ভব।

যাইহোক, প্রতিটি মেয়ে ফ্যাশন অনুসরণ করার চেষ্টা করে কমপক্ষে কিছুটা। ম্যাগাজিনগুলির অবিরাম দেখা, বিখ্যাত ব্র্যান্ডগুলির ক্র্যামিং, রঙগুলির সঠিক সংমিশ্রণ - এগুলি প্রতিটি মহিলার জীবনের একটি অদম্য অঙ্গ। ফ্যাশনে সাধারণত প্রচুর অর্থ লাগে, বিশেষত ডিজাইনার আইটেম। এমনকি সীমিত আর্থিক সংস্থান সহ মেয়েরাও সর্বশেষতম মডেল পোশাক কেনার চেষ্টা করছেন।

তো, ফ্যাশন কি এমন গুরুত্বপূর্ণ বিষয়? এবং এটি কি স্পষ্টভাবে এবং প্রশ্নাতীতভাবে অনুসরণ করা উচিত?

ফ্যাশন মানুষের জীবনে একটি বড় ভূমিকা পালন করে। এটি দ্রুত পরিবর্তিত হয়, তবে এটি আবার আমাদের বিশ্বে ফিরে আসে।

উদাহরণ স্বরূপ,

70 এর দশকে, উজ্জ্বল লেগিংস এবং ফ্লেয়ার প্যান্ট পরা ফ্যাশনেবল ছিল। তবে 90 এর দশকে, উন্মুক্ত এবং ব্যবহারিক পোশাকের জন্য অগ্রাধিকার দেওয়া হয়েছিল। ২০০৮ সালে, কম উত্থিত জিন্স ফ্যাশনে এসেছিল এবং ২০১ 2016 সালে, ক্রপযুক্ত টি-শার্ট এবং একটি উচ্চ বৃদ্ধি আমাদের কাছে ফিরে এসেছিল। বেশিরভাগ মেয়েই ফ্যাশনের অনুরাগী। এ ছাড়া বর্তমান বছরের ট্রেন্ডটি কী পরিণত হয়েছে তা জানা এত আকর্ষণীয়। তবে ফ্যাশন অনুসরণ করা মোটেই প্রয়োজন হয় না, পূজাও কম। সর্বোপরি, তিনি আসেন এবং যান, তবে অযৌক্তিক জিনিসে পূর্ণ একটি ওয়ারড্রোব দিয়ে কী করবেন? ঠিক আছে, ফেলে দাও। তাহলে কেন এমন কিছু কেনা উচিত যা আপনি পছন্দ করেন না? সর্বোপরি, কখনও কখনও ডিজাইনার আইটেমগুলি ধ্রুবক পরিধানের জন্য খুব অসুবিধে হয়। আরও ব্যবহারিক পোশাক বেছে নেওয়া ভাল না?

ড্রেসিং ইন্দ্রিয় অনুভূতি, আবেগ এবং asonsতুগুলির সাথে পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, আমি শীতের সময় রাস্তার স্টাইল পছন্দ করি। আমার সমস্ত জিনিস এক ধরণের বিদ্রোহী উজ্জ্বল এবং সৃজনশীল চেতনায় নিমগ্ন। আমি রিপড জিন্স, হাই রাইজ জিন্স, চর্মসার জিন্স পছন্দ করি। আমি চামড়ার জ্যাকেট, ঘন হিলযুক্ত বুট, চামড়ার জ্যাকেট, সমস্ত ধরণের জায়গায় গর্তযুক্ত ক্রপযুক্ত টি এবং আলগা সোয়েটশার্ট পছন্দ করি। অবশ্যই, আমি নরম, কোমল, মেয়েলি কিছু কিনতে পারি। কখনও কখনও আমি এমনকি ফ্যাশনেবল জিনিস আকৃষ্ট হয়। তবে বেশিরভাগ ক্ষেত্রে, এটি আমার স্টাইল এবং আমি কিছু ক্ষণস্থায়ী ট্রেন্ডের জন্য ছেড়ে দেব না যা আগামীকাল ফ্যাশন থেকে বেরিয়ে আসবে।

তাহলে এস ফ্যাশন কী এবং এটি দিয়ে কী খাওয়া হয়? এটি একটি শতাব্দী প্রাচীন লোকদের শখ যা একটি চঞ্চল এবং ক্ষণিকের চরিত্রযুক্ত।

1
$ 0.26
$ 0.26 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments