ধার্মিকতার জন্য যারা ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত তাদের জন্য প্রার্থনা

0 4
Avatar for sb111222
3 years ago

আভিজাত্য অর্জনের জন্য আমরা উপযুক্ত নই, তবুও খ্রীষ্টের ছাড়িয়ে যাওয়া রক্ত ​​এবং পুনরুদ্ধারের মধ্য দিয়ে আমরা খাঁটিতার পোশাকে coveredাকা পড়েছি যা আমাদের নিজস্ব নয়।

"পছন্দসই ব্যক্তিরা যাঁরা আভিজাত্যের জন্য তৃষ্ণার্ত এবং ক্ষুধার্ত, কারণ তারা পরিপূর্ণ হবে" " (ম্যাথু ৫:))

আমাদের স্বর্গীয় পিতার সাথে কথা বলার জন্য আমাদের কাছে অনুরোধটি সবচেয়ে অবিচ্ছেদ্য সম্পদ। এর চেয়ে বড় কথা তিনি আমাদের জানিয়ে দিয়েছেন, "জিজ্ঞাসা করুন এবং এটি আপনাকে দেওয়া হবে; খোঁজ করুন এবং আপনি আবিষ্কার করবেন; ঠান্ডা এবং এটি আপনার জন্য উন্মুক্ত করা হবে।" (ম্যাথিউ::)) এর অর্থ এই নয় যে আমরা veশ্বরের কাছে করভেট বা একটি বাড়ির জন্য পৌঁছাই এবং তিনি আমাদের কাছে এটি উপস্থাপন করেন, তবুও এর দ্বারা বোঝা যায় যে যখন আমরা তাঁর ইচ্ছার ভিতরে এবং তাঁর উজ্জ্বলতার জন্য কিছু খুঁজছি তখন তা দেওয়া হবে।

আমাদের সেই ব্যক্তিদের বলা হয়ে থাকে যারা খাঁটি খাঁটি করে এবং ন্যায়পরায়ণতার জন্য ক্ষুধায় সম্মানিত হয়, আমি গ্রহণ করি আমরা অনুকরণীয় প্রকৃতির জন্য Godশ্বরের কাছে আবেদন করতে পারি এবং তিনি অবশ্যই আমাদের এতে আকৃষ্ট করবেন। যাইহোক, বাইবেল এর বৈশিষ্ট্য হিসাবে সম্মান কী?

বাইবেল অনুসারে সত্য ধার্মিকতা কী?

কোথাও Godশ্বরের প্রকৃতি, যা ভাল এবং মন্দ তা অত্যন্ত মানক। প্রকৃতপক্ষে, ম্যাথু 5: 6 এ ব্যবহৃত সম্মানের জন্য গ্রীক শব্দটি ডিস্কাইওসুন। বিস্তৃত দৃষ্টিকোণ থেকে, এটি Godশ্বরের সমর্থিত একটি রাজ্যে বেঁচে থাকতে চায়। সম্মান, ধার্মিকতা, পুণ্য, ন্যায়নিষ্ঠা, সঠিক যুক্তি, অনুভূতি এবং অভিনয় একটি অস্তিত্ব।

শাস্ত্রের মাধ্যমে - সর্বাধিক সুস্পষ্টভাবে দশ আজ্ঞা, ইহুদি শেমা (দ্বিতীয় বিবরণ 6: 4-9) এবং মথি 22: 39 — unশ্বর অনিচ্ছাকৃতভাবে সততার জন্য তাঁর আদর্শকে চিহ্নিত করেছেন। আমাদের এক Godশ্বর আছে তা স্বীকার করতে এবং তা স্বীকার করতে হবে, আমাদের যা কিছু আছে তা আমাদের মস্তিষ্ক, এবং গুণমান সহ তাঁর উপাসনা করা উচিত এবং আমাদের প্রতিবেশীকে নিজের মতো করে ভালবাসতে হবে।

যিশু ন্যায়পরায়ণতার জটিলতাগুলিকে সম্বোধন করেছিলেন, যখন তিনি বলেছিলেন, "আপনি শুনেছেন যে বলা হয়েছিল, 'তোমরা কুফর করো না'; তবে আমি আপনাকে জানিয়েছি যে প্রত্যেক মহিলার প্রতি তার আকাঙ্ক্ষা নিয়ে মহিলার কাছে গন্ডগোল করে নেওয়া ঠিক আছে তার অন্তরে তার সাথে কাফেরকে উত্সর্গীকৃত। " (মথি ৫: ২ 27-২৮) আমরা God'sশ্বরের আইনের সীমাবদ্ধতার মধ্যেই সত্যই কাজ করতে পারি, তবুও এই অন্যায় কাজটি আমাদের আত্মার মধ্যে একেবারে জমা দেওয়া এখনও অনুমেয়।

আমার মতো একজন পাপী কীভাবে ন্যায়নিষ্ঠ হতে পারে?

এটি সঠিকভাবে চিন্তা করা, অনুভব করা এবং অভিনয় করার লড়াই। আমরা আমাদের জীবনে Godশ্বরকে প্রথমে এবং আমাদের প্রতিবেশীদেরকে নিজের থেকে উপরে রাখতে চেয়েছি এবং আমি একটি হতাশ। আমার সবচেয়ে বড় দিনগুলিতে আমি Godশ্বর এবং তাঁর আদেশের উল্লেখ ছাড়াই আমার যা প্রয়োজন তা করার আকাঙ্ক্ষার সাথে আঁকড়ে পড়েছি। সবচেয়ে অত্যন্ত ভয়ঙ্কর দিনগুলিতে? আমি করুণভাবে বোমা ফেলছি। আমি আমার নিজের বেনিফিট দ্বারা খাড়া জীবন নিয়ে চলার জন্য সজ্জিত নই।

আপনি জানেন কী ডিস্কাইওসুনের ক্ষুদ্রতর গুরুত্ব ছিল? এটি ছিল "ইক্যুইটি" বা মেজাজ যা প্রতিটি তার প্রাপ্য। আমি একজন অপরাধী। আমি সহ্য যোগ্য এবং মরে যাই হোক না কেন, "তিনি আমাদেরকে রেহাই দিয়েছিলেন, যা আমরা আভিজাত্যের সাথে করেছি তার কাজের ভিত্তিতে নয়, যদিও তাঁর দানশীলতার দ্বারা ইঙ্গিত করা হয়েছে, পুনরুদ্ধার ধুয়ে এবং পবিত্র আত্মার দ্বারা পুনঃপ্রকাশ" (তিতাস 3: 5)।

আভিজাত্য অর্জনের জন্য আমরা উপযুক্ত নই, তবুও খ্রীষ্টের অযৌক্তিক রক্ত ​​এবং পুনর্জাগরণের মাধ্যমে আমরা সম্মানের পোশাকের মধ্যে coveredাকা পড়েছি যা আমাদের নিজস্ব নয় (যিশাইয় 61১:১০)। এই মুহুর্তে যখন usশ্বর আমাদের দেখেন, তিনি খ্রীষ্টকে দেখেন। খ্রিস্টের অনুগামী হিসাবে, আমাদের দিনের পর দিন তাঁর খাঁটি চরিত্রের আরও ভাল ছাপ হয়ে উঠতে হবে। বাইবেলে এক বিরাট প্রচারণা আমাদের সততা অনুসরণ করার আহ্বান জানিয়েছে। আগ্রহ একটি উদ্দেশ্যমূলক প্রদর্শন। প্রভুর স্বীকৃতি, তিনি আমাদের পবিত্র আত্মা রেখে গেছেন যা আমাদের আগ্রহী করে তোলে। তাঁর সহায়তায় আমরা Godশ্বরের কাছে ন্যায়নিষ্ঠতার জন্য আবেদন করতে পারি, তাঁর প্রতিশ্রুতিতে এটি অধ্যয়ন করতে পারি এবং এটি আমাদের জীবনে অনুসন্ধান করতে পারি।

"জিজ্ঞাসা করুন, এটি আপনাকে দেওয়া হবে; সন্ধান করুন, এবং আপনি আবিষ্কার করবেন; ঠান্ডা এবং এটি আপনার জন্য উন্মুক্ত করা হবে ... আপনি যদি সেই মুহুর্তে দূষিত হন তবে বুঝতে পারেন কীভাবে আপনার যুবক-যুবতীদের দুর্দান্ত অর্থ প্রদান করা যায়, পরিমাণ আরও আপনার পিতা যিনি স্বর্গে আছেন তিনি কি তাকে জিজ্ঞাসা করেন যে তাঁকে জিজ্ঞাসা করে! " (মথি::,, ১১)

আমরা নির্দ্বিধায় আমাদের পালনকর্তাকে সততার সন্ধানে তাঁর সহায়তার জন্য অনুরোধ জানাতে পারি।

ম্যাথিউ 5: 6, স্বীকৃত ব্যক্তিরা যারা সততার জন্য তৃষ্ণা করে এবং ক্ষুধার্ত হয়

ধার্মিকতার জন্য যারা ক্ষুধার্ত ও তৃষ্ণার্ত তাদের জন্য প্রার্থনা

প্রিয় প্রভু ও পবিত্র পিতা,

আপনি ব্যতীত আর কোন অনুকরণীয় নেই। কেবলমাত্র আপনি ভাল এবং খারাপ কী তা ঘোষণা করতে পারেন এবং আপনার চরিত্রটি সেই আদর্শ যা দিয়ে সমস্ত কিছু বিচার করা হয়। আমাদের আপনার শব্দ এবং আইন দিয়ে, আপনি আপনার আদর্শ চরিত্র এবং এটি সমন্বয় করার জন্য আমাদের শক্তিহীনতার প্রতিনিধিত্ব করেছেন। আমি যখন সোজা হয়ে গ্রীক শব্দটি পড়েছিলাম তখন স্পষ্ট করে দেওয়া হয়েছিল যে আমি একাই আভিজাত্য অর্জন থেকে কতটা দূরে। আমি চেষ্টা করার পরেও, আমি ন্যায়বিচার এবং সঠিক যুক্তি, অনুভূতি এবং অভিনয় একটি অস্তিত্ব সঙ্গে চালিয়ে যুদ্ধ। আমি আমার সম্পূর্ণ সত্ত্বা, মানসিকতা এবং গুণমান নিয়ে আপনাকে উপাসনা করতে এবং নিজেকে ভালবাসি বলে প্রতিবেশীর প্রতি লালন করতে অবহেলা করি।

তবে, হে Godশ্বর, আপনি পবিত্র এবং সৎ, চারপাশে আশ্চর্য। আপনার পুত্র, আমার ত্রাণকর্তা, আদর্শ জীবন নিয়ে চলার জন্য, আমার অন্যায় কাজের প্রায়শ্চিত্তের প্রতীক হয়ে উঠতে এবং উত্তরণকে কাটিয়ে উঠতে এই পৃথিবীতে स्वर्ग থেকে এসেছিলেন। কেবলমাত্র তাঁর প্রতি আস্থা ও বিশ্বাসের দ্বারাই আমি তাঁর সম্মানের পোশাকটি গ্যারান্টি দিতে এবং আপনার সাথে একটি সঠিক সম্পর্কের প্রশংসা করতে প্রস্তুত। এটি একটি শর্তহীন বর্তমান যা আমি আসলে সংগ্রহ করতে পারি না। আমি এই উদারতা এবং কমনীয়তা যোগ্যতা করছি না। আপনাকে অনেকটা বাধ্য আপনাকে অনেক বাধ্য করা হয়েছিল যে আমি আত্মবিশ্বাসের সাথে এটি পেতে প্রস্তুত এবং আপনার সাথে আমার সম্পর্ক এখন বাড়ির সাথে ঘনিষ্ঠ হতে সক্ষম হবে, আদম এবং হবা আপনার সাথে বাগানে যখন ঘুরেছিল তখনকার মতো।

তুমি আমাকে বেছে নিয়েছ, আমাকে ডেকেছিলে, খ্রীষ্টের সম্মানে আমাকে পোশাক পরেছ এবং আমাকে তোমার পবিত্র আত্মা উপহার দিয়েছ। এর মাধ্যমে, আমি আপনার কাছাকাছি যেতে প্রস্তুত, আপনার চরিত্রের একটি ধারণা হিসাবে উন্নতি করতে, খাঁটি করার জন্য অনুসন্ধান করতে। এর ক্ষুধা এবং ক্ষুধা পেতে আমাকে সহায়তা করুন। আপনার সততার সন্ধানে আমার ভ্রমণকে বাধাগ্রস্ত করতে পারে এমন কোনও সীমারেখা নির্মূল করুন। এটি খোলাখুলি করে আঁকুন, আমাকে অতীতের মতো একই ধরণের প্রবণতাগুলিতে পড়ার বিরুদ্ধে অন্যায় করা এবং যুদ্ধকে বাতিল করতে সহায়তা করুন।

যাই হোক না কেন, আমি বুঝতে পারি যে আমি একাই আভিজাত্যের খোঁজ করতে পারি না। আমি আপনাকে জিজ্ঞাসা করেছিলাম, খোঁজ করছি এবং ঝাপটছি। আমি আপনার বিবৃতিটি অধ্যয়ন করার সাথে সাথে আমাকে আপনার সততার শিষ্টাচারে বেড়াতে নির্দেশ দিন। সমস্ত ধর্মগ্রন্থ নির্দেশ দেওয়ার জন্য, উত্সাহ দেওয়ার জন্য, সংশোধন করার জন্য এবং খাঁটিভাবে প্রস্তুত করার জন্য উত্পাদনশীল। অবিচলিত আচরণ করে আমাকে আপনার বিধিগুলি অনুসরণ করতে এবং আপনার বিধিগুলি বজায় রাখতে নির্দেশ দিন। ন্যায়পরায়ণতা এবং প্রতিকারের চিন্তাভাবনা, অনুভূতি এবং অভিনয়ের অস্তিত্ব নিয়ে আমাকে চালিয়ে যেতে নির্দেশ দিন। আমার সম্পূর্ণ অস্তিত্ব, মানসিকতা এবং গুণ নিয়ে আপনাকে পূজা দিতে এবং প্রতিবেশীকে নিজের মতো করে লালন করতে আমাকে নির্দেশ দিন। তোমার মতো পাপকে তুচ্ছ করার জন্য এবং তা আমার জীবন থেকে বহিষ্কার করার জন্য আমাকে নির্দেশ দিন। আমি তোমার আভিজাত্যের জন্য তৃষ্ণার্ত এবং ক্ষুধার্ত Your আপনার চরিত্রটির আরও আদর্শের ছাপে পরিণত করতে।

আপনাকে অনেকটা বাধ্য যে আপনি এই ভ্রমণে আমাকে অবজ্ঞা করেন না। আপনার সন্তান যীশু খ্রিস্টের মাধ্যমে আমাকে যে সম্মানের পোশাকটি দেওয়া হয়েছে তার জন্য আপনাকে অনেক বেশি বাধ্যবাধকতা এবং পবিত্র আত্মার জন্য ধন্যবাদ যা আপনি আমাকে আপনার নিকটে আকৃষ্ট করতে ব্যবহার করেছেন।

সততার প্রতি আমার তৃষ্ণা ও ক্ষুধা যেন কখনও নিস্তেজ হয়ে না যায় বা নিভে যায়।

যিশুর নামে আমি অনুরোধ করছি,

আমেন

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments