ব্লকফোলফো: আপনার ক্রিপ্টো বিনিয়োগগুলি ট্র্যাক করুন

0 11
Avatar for sb111222
3 years ago

ব্লকফোলোফোনের কথা শুনেছেন? এটি আপনাকে বাজারের প্রবণতা এবং মূল্য পরিবর্তনের শীর্ষে থাকতে এবং আপনাকে প্রাসঙ্গিক সংবাদ আপডেট দেয় helps আমি এগুলি ব্যতীত ট্র্যাকিং এবং অ্যাকাউন্টিংয়ের কল্পনাও করতে পারি না।

আপনার কাছে থাকা সমস্ত কয়েনগুলিতে আপনি যুক্ত করতে পারেন এবং আপনার করা লেনদেন অনুযায়ী আপডেট করতে পারেন। সর্বোত্তম বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ'ল সতর্কতা স্থাপন করা যখন কোনও মুদ্রা ড্রপ হয় বা আপনাকে কী ঘটছে তার শীর্ষে রাখার জন্য একটি নির্দিষ্ট বিন্দু ছাড়িয়ে যায়।

আমি এটি সুপারিশ করতে চেয়েছিলাম কারণ আমি কীভাবে আমার মুদ্রাগুলি ট্র্যাক করে রাখি এবং আমার পোর্টফোলিও পরিচালনা করি তার উপর এটি একটি বিশাল প্রভাব ফেলেছে। এটি কেবল সহায়কই নয়, এটি আমার ট্র্যাকিংয়ের সমস্ত কয়েন সম্পর্কিত প্রাসঙ্গিক খবরের সাথে আপ টু ডেট রাখা এবং আমার জীবনযাত্রাকে আরও সহজ করে তুলেছে। এটি কোনও প্রিমিয়াম বা বিজ্ঞাপন ছাড়াই বিনামূল্যে, কেবল একটি নিখুঁতভাবে কার্যকর অ-নগদীকৃত সংস্থান।

এটিতে প্রতিটি এক্সচেঞ্জের জুড়ি রয়েছে এবং এটির ডাটাবেসে 10,000 টিরও বেশি কয়েন নিবন্ধ রয়েছে। আপনি দেখতে পাবেন যে এই সংস্থানটিতে একটি দুর্দান্ত চুক্তি রয়েছে, তবে এটির মতো কোনও অ্যাপ্লিকেশনটিতে আমি এর চেয়ে বেশি দেখেছি।

আপনি কীভাবে আপনার ক্রিপ্টো পোর্টফোলিও পরিচালনা করবেন? আপনি কি ব্লকফোলেফোর অনুরূপ কিছু ব্যবহার করেন? আপনি কি ইতিমধ্যে ব্লকফোলিও ব্যবহার করেন বা এখনই পরিকল্পনা করছেন? নীচের মন্তব্যে আমাকে জানাতে দিন এবং পছন্দ করতে, ভাগ করতে এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

1
$ 0.00

Comments