বিটকয়েন নগদ প্রচারের সর্বোত্তম উপায় হ'ল এটি সম্পর্কে কথা বলা না

0 5
Avatar for sb111222
3 years ago

রিডক্যাশ হ'ল মিডিয়ামের ক্লোন, এবং আমি সেখানে লেখার জিনিসগুলিও পোস্ট করি। তবে আপনি যদি এখানে এবং এখানে লেখেন নিবন্ধগুলিতে একবার নজর রাখেন তবে আপনি একটি বড় পার্থক্য লক্ষ্য করবেন। এখানে, আমি বিটকয়েন নগদ সম্পর্কে একচেটিয়াভাবে লিখছি। মিডিয়ামে, আমি এলোমেলো বিষয়গুলির একটি গুচ্ছ লিখি।

অনেকের মতো, প্রায় সমস্ত না হলেও, সামগ্রী স্রষ্টা, আমি যেখানে তাপ থাকি সেখানে চলে যাই। বাস্তবতাটি হ'ল রিডক্যাশ-এ, বিটকয়েন নগদ সম্পর্কে লেখার জন্য অবদানকারীদের পুরস্কৃত করা হয়। মিডিয়ামে, বিটকয়েন নগদ মোটামুটি কোনও ট্র্যাকশন সহ একটি বিষয়।

এটি কেবল উপলব্ধি নয়, তা নিশ্চিত করার জন্য আমি কিছু হার্ড সংখ্যার জন্য রিডক্যাশ-এর ​​মালিকদের একজনের সাথে যোগাযোগ করি এবং কিছু আকর্ষণীয় পরিসংখ্যান সরবরাহ করা হয়েছিল।

(দ্রষ্টব্য, বিশ্বব্যাপী প্লেগ আঘাত হানার ঠিক আগে আমি এই সাইটের মালিকদের কাছে পৌঁছেছি, সুতরাং এই পরিসংখ্যানগুলি কয়েক মাসের পুরনো হয়ে গেছে, তবে আমি বিশ্বাস করি না যে এটি আমার কেন্দ্রীয় ভিত্তি পরিবর্তন করে এমন একটি ডিগ্রিতে এসেছে))

Read.cash এ 5000 টিরও বেশি স্বতন্ত্র নিবন্ধ রয়েছে যার মধ্যে প্রায় 3000 টি বিভাগে রাখা হয়েছে। শ্রেণিবদ্ধ এই নিবন্ধগুলির মধ্যে একটি তৃতীয়াংশ বিটকয়েন নগদ সম্পর্কে।

বিটকয়েন নগদ সম্পর্কিত নিবন্ধগুলিতে গড় টিপের পরিমাণ $ 32.17। অন্যান্য সমস্ত বিষয়ের জন্য এটি কেবলমাত্র 0.89 ডলার এর সাথে তুলনা করুন। সংখ্যাগুলি কিছুটা স্কু হয়ে গেছে যে এমন কিছু ব্যক্তি রয়েছেন যারা বিটকয়েন নগদ নিবন্ধগুলির জন্য একচেটিয়াভাবে অত্যন্ত উদার টিপস দেন। তবে আপনি যদি একশত টাকার উপরে কোনও টিপ বের করেন তবে বিটকয়েন নগদ গড় টিপটি অন্যান্য বিভাগের তুলনায় এখনও প্রায় 8 ডলার বেশি।

আপনি যদি আগ্রহী হন, সর্বাধিক রিটার্ন সহ বিটকয়েন ক্যাশের পরে রিডক্যাশ-এ বিভাগটি হল "দাতব্য" বিভাগ, যার গড় টিপস প্রায় চার ডলার। আমার সন্দেহ হয় এটি সম্ভবত বিটকয়েন নগদ অর্থায়িত চ্যারিটি প্রকল্পগুলির ক্ষেত্রে ওভারল্যাপের কারণে।

রিডক্যাশ এর সর্বনিম্ন টিপড বিভাগটি হল "খাদ্য এবং রেসিপিগুলি", যার গড় টিপস ষোলটি সেন্ট with এবং সমস্ত বিভাগ জুড়ে প্রায় 40% নিবন্ধগুলি মোটেই কোনও অগ্রগতি পায় না।

এটি কেবল টিপস এবং উর্ধ্বগতি সম্পর্কে নয়। বিটকয়েন নগদ সম্পর্কিত নিবন্ধগুলি নিবন্ধ অনুযায়ী গড়ে 160 টি দর্শন পেয়ে থাকে, বাকি সমস্ত কিছু প্রায় 60 হয়।

পরিসংখ্যানগুলি দেখতে আকর্ষণীয়, তবে বিটকয়েন নগদ কীভাবে প্রচার করা হয় সে সম্পর্কে এটি আমাদের কী শিক্ষা দেয়? দ্রষ্টব্য, আমি ধরে নিচ্ছি যে আপনি, আমার মতো, বিটকয়েন নগদকে একটি ডি ফ্যাক্টো ওয়ার্ল্ড মুদ্রায় পরিণত হতে চান, এটি কোনও বড় ফিয়াট মুদ্রার মতো প্রতিদিনের জীবনে ব্যবহৃত হয়। যদি এটি আপনার লক্ষ্য না হয়, আপনি যদি কেবল বিটকয়েন নগদ উত্সাহীদের মধ্যে কেবল বিটকয়েন নগদ দেখতে চান তবে আমরা আমাদের বিভিন্ন পথে যেতে রাজি হতে পারি।

যাইহোক, আপনি মিডিয়ামে যান কিনা, এবং শীর্ষ ট্রেন্ডিংয়ের বিষয়গুলি মার্কিন ডলারটি কতটা সুবিধাজনক, বা ফেডারেল রিজার্ভকে কীভাবে উন্নত করা যেতে পারে, বা বিশ্বজুড়ে নতুন স্টোরগুলি সম্পর্কে মার্কিন ব্লগ পোস্টগুলি এখন মার্কিন ডলার গ্রহণ করছে সে সম্পর্কে ধারণা করুন imagine আপনি সম্ভবত ধরে নেবেন এটি অর্থনীতিবিদদের একটি সাইট was এমনকি ডেটিং পরামর্শের মতো আপনার আগ্রহী, যেমন, বলতে আগ্রহী এমন অন্য কোনও বিষয়ে নিবন্ধ থাকলেও এটি অর্থনীতিবিদদের কাছ থেকে ডেটিংয়ের পরামর্শের মতো মনে হবে এবং কেউই এটি চায় না।

জনগণকে বিসিএইচ ব্যাখ্যা করার ধারণাটি ঘিরে প্রচুর বিটকয়েন নগদ বিপণন নির্মিত। যেন এটি বোঝা মানুষকে তা আকাঙ্ক্ষিত করে তুলবে। আমি সত্য মনে করি না। আমি মনে করি লোকেরা বিনিময় ব্যবস্থা ব্যবহার করতে পারে কারণ তারা বুঝতে পারে যে এটি তাদের অ্যাক্সেস দেয়। লোকেরা কী কী কাজ করে তা নয়, দরজার পিছনে কী রয়েছে তা নিয়ে আগ্রহী।

তাহলে এটি কীভাবে সমাধান হবে? আমি মনে করি না যে এতে কোনও সমস্যা আছে, উদাহরণস্বরূপ, ক্রিপ্টো উত্সাহীরা বিটকয়েন নগদ সম্পর্কে এমন কোনও সাইটে পড়তে চান যেখানে তারা বিসিএইচ-র সাথে লেখকদের সমর্থন করতে পারে যেমন এই সাইটটি রিডক্যাশ।

তবে, আমি মনে করি আমাদের চূড়ান্ত লক্ষ্যের জন্য এটি ক্ষতিকারক বলে মনে করি যে বিসিএইচকে বিশ্ব মুদ্রা বানানো, যদি আমরা অ্যালগরিদমকে অবিক্রিতভাবে ছেড়ে যাই যাতে বিসিএইচ পরিচালিত সাইটগুলি বিসিএইচ আলোচনার হটবেড হয়ে যায়। এটি এমন লোকদের বিচ্ছিন্ন করে দেবে যাঁরা যেকোন বিষয়ের সন্ধান করতে চান তাদের সমাধান অনুসন্ধান করার চেষ্টা করছেন। এবং মনে রাখবেন, সেই অন্যান্য লোকেরা, যারা বিসিএইচ সম্পর্কে চিন্তা করে না বা মার্কিন ডলার কীভাবে কাজ করে সে সম্পর্কে তাদের কম বা কম কাজ করে কীভাবে, তারা বিশ্বের বিশাল, বিশাল সংখ্যাগরিষ্ঠ মানুষ এবং সর্বদা থাকবো.

বিড়ম্বনাটি হ'ল, একটি নির্দিষ্ট ডিগ্রি পর্যন্ত, লোকদের বিসিএইচ গ্রহণ করার সর্বোত্তম উপায় হ'ল বিটকয়েন নগদ সম্পর্কে এত কথা না বলা। আমি উদাহরণস্বরূপ মনে করি, এই সাইটে, সেরা বিষয়টি বিসিএইচ বিষয়গুলি এমনভাবে সন্ধান করা হবে যাতে এটি এই সাইটের প্রাথমিক ফোকাস বলে মনে হয় না। আমি মনে করি না যে বিসিএইচ আলোচনার পরিমাণ কোনওভাবেই নিয়ন্ত্রিত করা দরকার, অন্য বিষয়গুলির উপরে এটি সর্বদা শীর্ষে থাকা উচিত নয়, এটি যদি আলগোরিদিমকে জরিমানা না করা হয় তবে তা হবে।

আমি জানি ইঞ্জিনিয়ার প্রকারগুলি সাধারণত ভাবেন যে খাঁটি অ্যালগরিদমে একটি সৌন্দর্য এবং যুক্তি রয়েছে, যা মানুষের মধ্যস্থতা থেকে মুক্ত। যাইহোক, অ্যালগরিদমগুলি ভণ্ডুল চক্রগুলির মতো ঠিক প্রবণতাযুক্ত এবং আমি সেখানে পৌঁছতে এবং বাজারে পৌঁছানোর চেষ্টা করছি এমন ফলাফল পেতে চেষ্টা করার বিষয়ে আমি কোনও অভ্যন্তরীণ দ্বন্দ্ব অনুভব করি না।

এক্ষেত্রে অপ্রত্যাশিত অ্যালগরিদমগুলির সমস্যাটি হ'ল প্রাথমিকভাবে বিসিএইচ উত্সাহীদের পক্ষে এই জাতীয় সাইট প্রাথমিকভাবে আগ্রহী। তারা বিসিএইচ বিষয়গুলিকে ভোট দেয়, যা এই বিষয়গুলিকে প্রাধান্য দেয়। যা বিসিএইচ সম্পর্কে উত্সাহী আরও বেশি লোককে আকর্ষণ করে। তারপরে কে বিসিএইচ বিষয়বস্তু সমর্থন করে এবং অন্যান্য টপসি পড়তে চান এমন লোকদের আকর্ষণ করার ব্যয়ে চক্রটি চলে যায়। যদি উদ্দেশ্যটি হয় উত্সাহীদের ছাড়িয়ে বিসিএইচ প্রসারিত করা, যা আমি মনে করি এটি হওয়া উচিত, তবে এই মডেলটি একটি বাধা।

বিষয়বস্তু এবং তাদের পদ্ধতিগুলি সরবরাহ করে এমন সাইটগুলির সাথে এটি কেবল সমস্যা নয়, এটি সামগ্রীর ভোক্তাও। আপনি যদি এমন একজন ব্যক্তি হন যিনি বিসিএইচ সফল হতে চান তবে আপনি ভাবতে পারেন যে আপনি সেই নিবন্ধটি টিপিং দিয়ে সহায়তা করছেন যা বিসিএইচ সম্পর্কে কথা বলে। তবে বিবেচনা করুন যে প্রতিটি বিসিএইচ কিছু নন-ক্রিপ্টো বিষয়গুলিতে অবদানের জন্য কীভাবে ব্যয় করেছে BCH এর অভ্যন্তরীণ নেভিগেশন দৃষ্টিকোণের বাইরে মূল্য রয়েছে। আমি বলছি না যে আপনার বিসিএইচ সম্পর্কিত বিষয়গুলি পড়া বা সমর্থন করা বন্ধ করা উচিত। আমি কেবল বলছি, আপনি যদি সত্যিই বিসিএইচ বাড়তে চান তবে বিবেচনা করুন যে বিসিএইচ-বিহীন বিষয়বস্তু টিপলে বা সমর্থন করার সময় আপনার অবদানের বিদ্যমান বিসিএইচ উত্সাহীদের বাইরে আরও মাইলেজ রয়েছে।

এটি একটি অদ্ভুত বিড়ম্বনা, তবে বিসিইচ সম্পর্কে খুব বেশি আলোচনা করে বিটকয়েন গ্রহণ বাধাগ্রস্ত হতে পারে। এটি সিনেমার ট্রেলারগুলি দেখানোর পরিবর্তে চলচ্চিত্রের টিকিট কীভাবে কাজ করে তা নিয়ে কথা বলার মতো। আপনার কাছে যদি সঠিক সিনেমা থাকে তবে আপনাকে মুভি টিকিটের ধারণাটি ব্যাখ্যা করতে বা ধাক্কা দেওয়ার দরকার পড়েনি, লোকেরা তা পেতে ভিড় করে ছুটে আসবে।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments