বিটকয়েন নগদ পেট্রোল স্টেশন

0 7
Avatar for sb111222
3 years ago

ভূমিকা

আমি বিটকয়েন নগদ সম্প্রদায়ের একটি অংশ হয়ে আমি এরকম একটি ব্যবসায় গড়ে তুলতে অনুপ্রাণিত এবং প্ররোচিত। আসলে এই প্রকল্পটি আমার দ্বিতীয় পরিকল্পনা কারণ প্রথমটি হ'ল রেমিট্যান্স কেন্দ্র বানাতে হবে তবে আমি প্রথমে গ্যাস স্টেশন খোলার সিদ্ধান্ত নিয়েছি। এটি কারণ আমি এখনই আমার সম্পদ এবং সংযোগের ভিত্তিতে হ'ল গ্যাস স্টেশন all আমি আমার নতুন ব্যবসায়ের জন্য কিছু পরামর্শ, মতামত, সমর্থন এবং প্রার্থনা পেতে এই নিবন্ধটি তৈরি করেছি।

মিশন

আমার সম্প্রদায়ের বিটকয়েন নগদ প্রচার এবং বিটকয়েন নগদ ব্যবহার করে ভাল এবং দ্রুত পরিষেবা লেনদেন দিতে।

দৃষ্টি

আমরা প্রথম গ্যাস স্টেশন ব্যবসা যা বিটকয়েন নগদ (বিসিএইচ) প্রদানগুলি গ্রহণ করি, সমস্ত গাড়িচালককে দুর্দান্ত পরিষেবা সরবরাহ করে।

SWOT বিশ্লেষণ

শক্তিশালী

ইতিমধ্যে নিয়মিত গ্রাহক আছে

ভাল অবস্থান (প্রধান হাইওয়ে)

ভাল দাম দিতে পারে

দুর্বলতা

আমি কেবল ডিজেল পেট্রল দিতে পারি

যে লোকেরা মোবাইল লেনদেন চায় না (বিশেষত প্রবীণ নাগরিক)

যে সমস্ত লোক এই লেনদেনের পদ্ধতিটি অবলম্বন করতে পারে না

সুযোগ

নতুন গ্রাহকের কৌতূহল

যে ব্যক্তিরা ক্রিপ্টোকারেন্সি সমর্থন করে

বিটকয়েনকাশের উচ্চ মূল্য

হুমকি

প্রতিযোগী

বিসিএইচ মান কমছে

হ্যাকার

মহামারী (অবস্থানের তালাবদ্ধ)

লক্ষ্য বাজার

নিয়মিত গ্রাহক (অর্থ প্রদানের নতুন পদ্ধতি সম্পর্কে শিখছেন)

ভ্রমণকারীরা

ক্রিপ্টো উত্সাহীরা

ব্যবসায়ী

বিপণন কৌশল

নিয়মিত গ্রাহকদের বা সম্প্রদায়ের জন্য বিনামূল্যে সেমিনার স্থাপন করা

ফ্লাইয়ারিং

সামাজিক মাধ্যম

প্রতিটি গ্রাহকের মধ্যে ধারণা দেওয়া (মুখের শব্দ)

বিপণন জামানত

আমার ডাটাবেসের ভিত্তিতে টেলিমার্কেটিং keting

পাঠ্য ব্রিগেড

ফ্লো চার্ট

আপনি যেমন ফ্লোচার্টে দেখতে পাচ্ছেন এটি একটি বেসিক লেনদেনের মতো দেখায় যা আমরা প্রতিটি ব্যবসায়েই দেখতে পাই তবে এখানে পার্থক্যটি এক্সচেঞ্জ, যা সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ কারণ অতিরিক্ত লাভ বিসিএইচ দামের উপর ভিত্তি করে is আমার সিদ্ধান্ত গ্রহণের এই অংশে নিখুঁত হওয়া দরকার কারণ এটি আমার পছন্দ যদি আমি এটি ASAP বিনিময় করব বা আমি এটি স্টক করব।

লাভ গণনা

এটি এই নিবন্ধটির খুব আকর্ষণীয় অংশ: এই ধরণের প্রক্রিয়া চলাকালীন আমি কীভাবে আদর্শ লাভ করতে পারি। আমার কেবলমাত্র বিসিএইচের দাম প্রতি ঘন্টা আপডেট করা দরকার।

গ্যাসের বিক্রয়মূল্য পেতে: জ্বালানির কাঁচা মূল্য + আমার চিহ্নের মালিকানা + 0.03% (বিনিময়য়ের জন্য ফি) = বিক্রয় মূল্য। বিসিএইচ দাম পেতে, বিক্রয় মূল্য বিসিএইচে রূপান্তরিত হয়।

অনুস্মারক: এখানে আমার নিজস্ব মার্কআপ আমার ব্যয়, আরওআই (বিনিয়োগের প্রত্যাবর্তন) এবং আমার আদর্শ লাভ অর্জনের উপর ভিত্তি করে।

লাভ এবং ক্ষতির নমুনা

এই লাভ এবং ক্ষতির নমুনা কেবল বিসিএইচ এবং বিটিসি লেনদেনের জন্য তাই আমি দেখতে পাচ্ছি যে বিসিএইচ এবং বিটিসি লেনদেনে আমি কত লাভ পেয়েছি। এবং এটি আমাকে কী খরচ বা ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে তা সনাক্ত করতে সহায়তা করতে পারে।

উপসংহার

এই ধরণের ব্যবসায়ের লেনদেন বাড়বে এবং বিশেষত আমার সম্প্রদায়ের ফিলিপিনো লোকদের গ্রহণ করা হবে। আমি এমন অন্যান্য ব্যবসায় তৈরির প্রত্যাশায় রয়েছি যা বিসিএইচ এবং অন্যান্য উপযুক্ত ক্রিপ্টোকারেন্সিগুলিকে সমর্থন করতে পারে। একটি লক্ষ্য নির্ধারণ করা সাফল্য অর্জনের জন্য যথেষ্ট।

দ্রষ্টব্য: আমরা লেনদেনের জন্য বিটকয়েন ডট কম ওয়ালেটও প্রস্তুত করেছি। এটিতে বিসিএইচ এবং বিটিসি ক্রিপ্টোকারেন্সি রয়েছে।

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments