বিটকয়েন নগদ আরও অনেক কিছু হতে পারে

0 5
Avatar for sb111222
3 years ago

আমি মনে করি এটি আমাদের বেশিরভাগ এখানেই ধরে নেওয়া নিরাপদ কারণ আমরা সবাই বিটকয়েন নগদের বিশাল সম্ভাবনা দেখি। আমরা বিসিএইচকে একটি নতুন যুগে সূচনা করতে চাই যেখানে রাজ্যগুলির শক্তি কম থাকে এবং লোকেদের চাইলেও তাদের অর্থ ব্যবহারের আরও স্বাধীনতা রয়েছে। আমরা এমন একটি বিশ্ব চাই যেখানে আপনি যে ব্যক্তি বা কোথায় থাকুন না কেন সকলেই বৈশ্বিক অর্থনীতিতে অংশ নিতে সক্ষম হয়। আমরা এমন একটি বিশ্ব চাই যেখানে দুর্দান্ত ধারণাগুলি সহজেই সেই ধারণাগুলি কার্যকর করতে প্রয়োজনীয় অর্থ খুঁজে পেতে পারে, খেলার ক্ষেত্র সমতল করতে সহায়তা করে এবং সামগ্রিকভাবে মানবতার দক্ষতা বৃদ্ধি করে।

তবে বিসিএইচ এতটা উচ্চতায় পৌঁছনো থেকে দূরে যে এটি হাস্যকর।

বিসিএইচ সম্প্রদায় যেহেতু তার পরিচয় এবং এগিয়ে যাওয়ার পথে আরও একটি গৃহযুদ্ধ চালাচ্ছে, আমি মনে করি এটি কমবেশি একটি বিষয়ে উত্থিত হয়: আপনি কার উপর নির্ভর করেন?

আমি জানি, বিটকয়েনকে বিশ্বাসহীন বলে মনে করা হয়, তবে বাস্তবতা হচ্ছে আমাদের কোনও কিছুর উপর নির্ভর করা উচিত, বা কারও কাছে, কারণ নেটওয়ার্ক নিজেই স্কেল করে চলেছে না। সুতরাং আপনি কি অনুদানের জন্য কাজ করার শখের বিকাশকারীদের একগুচ্ছ বিশ্বাস করেন? অথবা আপনি কি অ্যামৌরি সেকেট এবং আইএফপিকে বিশ্বাস করেন?

আপনি সম্ভবত মেমস দেখেছেন। আমি জানি যে আমরা অ্যামুরিকে "আমাদের প্রিয় নেত্রী" (ওডিএল) হওয়ার বিষয়ে এবং এবিসি সমর্থকরা কীভাবে একটি সংস্কৃতির মধ্যে রয়েছে তা নিয়ে রসিকতা করেছি, তবে বাস্তবতা হ'ল আমি সম্ভবত তখনও এই প্রকল্পে বিনিয়োগ করতে পারতাম না যদি আমৌরি না হয়।

বিসিএইচ-এর যা কিছু রয়েছে তার জন্য আমি গত তিন বছরে ভীষণ পরিমাণে সময় কাটিয়েছি। আমি অগণিত নিবন্ধগুলি পড়েছি, সাক্ষাত্কারের পরে সাক্ষাত্কার শুনেছি এবং টুইটার এবং টেলিগ্রামে লোকের সাথে যোগাযোগের জন্য অজস্র সময় ব্যয় করেছি। কারণ এই জায়গার সাথে জড়িত থাকার বিষয়ে আমি সবচেয়ে বেশি যে জিনিসগুলি উপভোগ করি তা হ'ল এটি আপনাকে আপনার মস্তিষ্ককে কতটা ভাবতে এবং ব্যবহার করতে বাধ্য করে। আর আমাকে আমার ব্রেইন অ্যামৌরি সেকেটের চেয়ে বেশি ব্যবহার করতে পারেনি।

কেউ কেউ মনে করেন যে আইএফপি হ'ল কিছু সহজ অর্থ হাতিয়ে নেওয়া। উদাহরণস্বরূপ, একজন প্রাক্তন এবিসি কর্মচারী যিনি সম্প্রতি তাদের সাথে মতপার্থক্য করেছেন, আইএফপিকে "বিউকুইন ক্যাশ ধ্বংস করার এবং অলসতার টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টিকিয়ে ফেলার কাজ হিসাবে বর্ণনা করেছেন।"

এবিসির আরেক প্রাক্তন বন্ধু জোনাল্ড ফিউকবল সম্প্রতি একটি নিবন্ধ লিখেছিলেন: "অ্যামৌরির আইএফপি সাধারণ কারণে বিটকয়েন ক্যাশের সাথে বেমানান: এটি মূলত এক ব্যক্তির লক্ষ লক্ষ ডলার মূল্যের (অপরিবর্তিত) বিটকয়েন নগদ সিফনের সিদ্ধান্ত ছাড়া আর কিছু নয়। তার নিজের মানিব্যাগ। "

আমি ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করতে পারছি না, তবে আমি নিশ্চিত একটি বিষয় যা জানি তা হ'ল অ্যামুরি তাড়াতাড়ি তাড়ানোর জন্য এটি করছে না। আমি আপনাকে গ্যারান্টি দিচ্ছি যে সে অনেক বড় ছবি দেখছে, এবং অন্যথায় ভাবা নিখুঁত বোকামি।

আমি বুঝতে পারি যে লোকেরা আইএফপি-র ধারণা পছন্দ করেন না কারণ এটি তাদের পক্ষে অত্যন্ত উগ্র, তবে ভাবতে হবে যে অমৌরী কয়েক মিলিয়ন ডলার পকেট কেবল "হাস্যকর বিষয় নয়, আপনার নিজের দৃষ্টির অভাবকে প্রকাশ করে" এটি "প্রত্যেকের গলা জড়িয়ে ফেলছে"।

তাহলে আমি কীভাবে নিশ্চিত হতে পারি যে তিনি কেলেঙ্কারী থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন না? কারণ যেমনটি আমি বলেছিলাম, এটি আপনি কাকে বিশ্বাস করেন তারাই নেমে আসে এবং আমি বিটকয়েন নগদ প্রকল্পের নেতৃত্ব দেওয়ার চেয়ে ইমোরিকে বেশি বিশ্বাস করি।

আমি ফ্রেইট্রেডারকে আক্রমণ করার জন্য এই মেমিকে এতটা না করে তৈরি করেছি, তবে বিসিএইচ-এর এমওরি এবং প্রতিটি অন্যান্য বিকাশকারীদের মধ্যে পার্থক্য পরিষ্কার করে দিতে। কারণ এই নভেম্বরে এবিসি শীর্ষে এসে শীর্ষস্থানীয় অবকাঠামোতে মোট ৮০% কয়েনবেস বরাদ্দ করা (বিটিসি মাইনারদের প্রায় সবই আসে) এর চেয়ে বিসিএইচের পক্ষে আমার পক্ষে আর কিছুই বুলিশ নয়।

জোয়ানস ভারমোরেল যেমন বলেছিলেন, অ্যামৌরি হ'ল সিটিও যা আপনি কখনই পারবেন না, যে সিটিও স্মার্ট এবং বিষ্ঠা হয়ে যায়।

আমি কি রাজনীতি করছি? আমি মনে করি আমি। তবে আমি রাজনীতি করছি কারণ আমার মনে হয় সফল হওয়ার কোনও সুযোগ পাওয়ার জন্য আমাদের বিটকয়েন এবিসি পিছনে থাকা দরকার। আমি এখানে কোনও সংস্কৃতি বা নায়ক উপাসনায় আসার জন্য নেই। আমি এখানে অর্থ উপার্জন এবং প্রক্রিয়াটির অংশ হতে যা আমাদের অর্থকে আরও ভাল করে তোলে।

আমার অভিজ্ঞতায়, বিটকয়েন এবিসির মতো একটি দল খুঁজে পাওয়া খুব কমই পাওয়া যায় যা সত্যিকার অর্থে বিনিয়োগের পক্ষে মূল্যবান, একটি দল যা নিজেরাই প্রমাণিত হয়েছে, এমন একটি দলের জন্য আপনার উচ্চ প্রত্যাশা থাকতে পারে এবং তারা জানেন যে তারা নিজেরাই দায়বদ্ধ থাকবে। আমি দুঃখিত, তবে আমি বিসিএইচিতে অন্য নোড দলের জন্য একই কথা বলতে পারি না।

আমি আশা করি খনিবিদরা এই সুযোগটির প্রকৃত অর্থ কী তা দেখতে পাবে। নেটওয়ার্কটি চেষ্টা এবং দ্রুত স্কেল করার জন্য আপনার মুনাফার ২.২% হারানোর পছন্দ, পুরো শিল্পটি দশ বছরের মধ্যেই মরে যাওয়ায় আমরা স্কেল করতে পারিনি। যেমন সাতোশি বহু বছর আগে বলেছিলেন, ২০ বছরে হয় হয় খুব বড় লেনদেনের পরিমাণ বা ভলিউম হবে না। নিষ্কর্ষ সময় হল.

যারা মনে করেন আমরা এই "আইএফপি বাজে কথা" না দিলে আমরা ভাল কাজ করব, আমি মনে করি আপনি বিভ্রান্তিকর। আমি বিসিএচ-তে নির্মিত প্রতিটি অ্যাপ্লিকেশন ব্যবহার করেছি এবং কোনওই প্রাইম টাইমের জন্য প্রস্তুত নয়। আমি আশাবাদী যে আইএফপি এটি পরিবর্তন করতে পারে তবে এই নভেম্বরে সমর্থন পেতে ব্যর্থ হলে আমাকে বিশ্বাস করতে হবে যে বিসিএইচ ব্যর্থ হয়েছে এবং প্রণোদনাগুলি ভেঙে গেছে।

খনিবাসীরা, আপনার সময় ফুরিয়েছে এবং বিসিএইচ বাস্তুতন্ত্রের কারও চেয়ে আপনার অবকাঠামোগত অর্থের জন্য বেশি উত্সাহ রয়েছে। আপনার ফিউচারগুলি নেটওয়ার্ক স্কেলিংয়ের উপর নির্ভর করে কারণ যদি আমাদের শেষ পর্যন্ত বড় লেনদেনের পরিমাণ না হয় তবে কোনও ভলিউম থাকবে না।

অবশেষে, যারা আইএফপি-র বিপক্ষে আছেন বলে আপনি মনে করেন যে এটি বিটকয়েনের নীতিগুলির বিরুদ্ধে রয়েছে, আমি আপনাকে হোয়াইটপেপারের উপসংহারটি পুনরায় পড়তে বলি।

আমাকে বলুন, নীচে যা বলা হয়েছে তার অধীনে কীভাবে আইএফপি অনুমোদিত নয়?

1
$ 0.14
$ 0.14 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments