বিসিএইচ প্রমো সহ খনিজ জল

0 5
Avatar for sb111222
3 years ago

এটি আমার বিসিএইচ গ্যাস স্টেশনকে সমর্থন করার জন্য আমার বিপণনের কৌশলগুলির মধ্যে একটি। যেহেতু আমার পেট্রোল স্টেশনের কাছে ইতিমধ্যে একটি মিনি মুদি রয়েছে। সম্প্রদায়টিকে বিটকয়েন ডটকমের ওয়ালেট ব্যবহার করতে বাধ্য করার জন্য আমাকে নতুন কিছু ভাবতে হবে।

প্রথমে আমি আমার মুদি দোকানে বিক্রি হওয়া আমার প্রতিদিনের পণ্যটি যাচাই করি যাতে আমি এই প্রোমো তৈরি করতে কোন পণ্যটি ব্যবহার করা উচিত তা সনাক্ত করতে পারি। এবং আমি ইতিমধ্যে খুঁজে পেয়েছি যে বোতলজাত জল আমার সম্পূর্ণ পানীয়গুলিতে সর্বাধিক বিক্রি হওয়া পণ্য। যেহেতু আমরা গ্রীষ্মমন্ডলীয় দেশে থাকি তাই আমি অবাক হই না যে এটি আমার বিক্রি হওয়া আইটেমগুলির মধ্যে প্রথম স্থান।

এখন এখানে প্রক্রিয়া বা বলবিজ্ঞান।

যেহেতু আমি ইতিমধ্যে আমার সরবরাহকারীর সাথে কথা বলেছি তারা আমার ধারণা প্রচারও সমর্থন করে। আমি যদি তাদের কাছে বোতলজাত পানি 4 বকস কিনি তবে একটি প্লাস 1box দেওয়া। এক্ষেত্রে বোতলজাত জলের 1box এই প্রচারের দামটি কভার করতে পারে। আমার ধারণা হ'ল প্রতি বোতল জলে একটি বিসিএইচ উপহার রাখা। সুতরাং গ্রাহকরা প্রোমো থেকে কিছু পুরস্কার জিতলে তাদের বিসিএইচ ওয়ালেট ব্যবহার করে এটি স্ক্যান করবেন। পুরস্কারগুলি এলোমেলোভাবে প্রতিটি বোতলে রাখা হবে।

4 বাক্স (প্রতি বাক্সে 24 পিসি) = 96 বোতলজাত জল (প্রতি বাক্সে 600 পেসো)

খনিজ জলের দাম = প্রতিটি 25 পিসো বা .5 $ (মার্ক আপ সহ)

+ 1box = 600peos থেকে প্রচারের জন্য তহবিল

100 পেসো (2 $) উপাদান খরচ (বোতলজাত জলের 4 বাক্সের জন্য কিউআর কোডগুলি এবং টেপগুলির জন্য মুদ্রণ) কভার করবে

500 পেসো (10 $) 96 টি বোতলে পুরষ্কারের জন্য তহবিল হবে এবং আমি যদি আমার সঙ্গীর কাছে কিছু তহবিল পাই তবে তা দুর্দান্ত হবে

আমি মনে করি আমি আমার উভয় ব্যবসায় বিসিএইচ গ্যাস স্টেশন, আমার মিনি মুদি এবং এতে আমার সম্প্রদায়ের বিটকয়েন নগদকে প্রচার করব in

এটি আমার প্রচারের জন্য একটি নমুনা পণ্য

আমি এই কাজটি করার পরে আমার নিবন্ধটি আপডেট করব। এবং আমার প্রচারের ছবি এবং ভিডিওগুলিও আপলোড করছে।

এই প্রচারটি আমার পেট্রোল স্টেশন ব্যবসায়কে সমর্থন করার জন্য। এবং ভাবছি যদি আমি এটি আমার মুদি দোকানে বিসিএইচ লেনদেনে রাখি তবে।

সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ.

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments