বিপজ্জনক বাধা অতিক্রম করা

0 5
Avatar for sb111222
3 years ago

পাঠ্য: 2 স্যাম 22: 30

“'তোমার পক্ষে আমি সৈন্যের বিরুদ্ধে লড়াই করতে পারি; আমার Byশ্বরের কথায় আমি একটি প্রাচীরের উপর ঝাঁপিয়ে পড়তে পারি ”

বাধা হ'ল বাধা যা চলাচলে বাধা দেয়। এগুলি বাধা যা সামনের দিকে এগিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়ে এবং এর ফলে পশ্চাৎপদ আন্দোলনকে অনিবার্য করে তোলে। যখন বাধাগুলি স্থানে থাকে, তখন এগিয়ে চলাচল বন্ধ হয়ে যায় এবং লোকেরা স্বাভাবিকভাবেই পিছিয়ে যাওয়ার প্রবণতা পোষণ করে।

বাধা শারীরিক হতে পারে, এটি জিনিস হতে পারে - হয় জীবিত বা জীবিত এবং এটি কোনও ব্যক্তি হতে পারে। উদাহরণস্বরূপ, জেরিকোর প্রাচীর ইস্রায়েলীয়দের জন্য বাধা ছিল এবং যতক্ষণ প্রাচীরটি ছিল তারা যতক্ষণ জেরিকোতে প্রবেশ করতে পারত না সে জায়গার বাসিন্দাদের বিতাড়িত করতে এবং দখল নিতে। তাদের কাছে অস্ত্র রয়েছে, যুদ্ধের বিচারের জন্য তাদের কাছে যোদ্ধা রয়েছে, যুদ্ধে বিরোধী দলকে পরাস্ত করতে যা যা লাগে তা তাদের কাছে রয়েছে, তবে যতক্ষণ বাধা রয়েছে ততক্ষণ তারা কিছুই করতে পারেনি was প্রতিবন্ধকতা সহজেই সহজলভ্য উপায়ে জনগণকে প্রতিবন্ধী হয়ে ওঠে এবং তাদের Godশ্বরের দেওয়া প্রতিভা কার্যকরভাবে প্রয়োগ করতে অক্ষম করে তোলে, প্রতিভা এবং দক্ষতার অনেক লোক জীবনে কেবল ব্যয় করে ফেলেছিল কারণ তাদের আগে এমন বাধা ছিল যা তারা পার করতে পারেনি এবং তাই তারা তাদের দক্ষতা প্রদর্শনের সুযোগ কখনওই পেল না, রানী বশতিকে রানী হিসাবে অপসারণ না করা হলে এস্থার কখনই তার সৌন্দর্য প্রদর্শন করার সুযোগ পেতেন না, রানী হওয়ার কথা কম বলতেন। তার সৌন্দর্য্য সত্ত্বেও তিনি ভাস্তি নামক বাধা অপসারণ না করে সে একটি দাস মারা যেতে পারে। মর্দখয়ের পক্ষেও, হামান যদি দুর্ব্যবহার না করে এবং অপসারণ করা হয়, মর্দচাইকে কখনও শীর্ষে ওঠার সুযোগ নাও থাকতে পারে। যদিও এটি সফলভাবে শীর্ষে পরিচালিত হতে পারে তার যা কিছু ছিল, তবুও হামানের নামক প্রতিবন্ধকতার প্রয়োজন ছিল যাতে তিনি তাঁর অনুগ্রহটি প্রদর্শন করার সুযোগ পান।

উপরে আলোচিত শারীরিক বাধা ব্যতীত বাধা অদৃশ্য হতে পারে - প্রতিকূল পরিস্থিতিতে বাধা হতে পারে। উদাহরণস্বরূপ, সুনামাইট মহিলা বন্ধ্যা ছিলেন এবং তাঁর স্বামী বয়স্ক ছিলেন (২ কিং 4: ১৪) গিহাজী তার স্বামীকে সন্তান না জন্মদানের প্রতিবন্ধকতার মতো বৃদ্ধ হওয়ার পরিস্থিতি উপস্থাপন করেছিলেন। অন্ধকারের বাহিনী বাধা হয়ে উঠতে পারে, ভূতটিকে এমন ব্যক্তির অধিকারী হয়েছিল যার সুসমাচারে গল্পটি লিপিবদ্ধ আছে যা খ্রীষ্টের প্রচার ও প্রচার করতে যা কিছু গ্রহণ করেছিল, কিন্তু পৈশাচিক অধিকারের বাধা তাকে বাধা দেওয়া পর্যন্ত তাঁর জীবনে এই অনুগ্রহ অন্বেষণ করতে দেয় নি until সরানো (লূক 8: 39) যখন কেউ Godশ্বরের বিপরীতে কোনও পথে চলার সিদ্ধান্ত নেয়, তখন Godশ্বর তাঁর ফেরেশতাদেরকে এই জাতীয় ব্যক্তির প্রতিবন্ধক হিসাবে নিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন এবং কিছু ক্ষেত্রে তিনি ব্যক্তিগতভাবে এ জাতীয় লোকদের জন্য বাধা হয়ে থাকবেন। বালাম যখন childrenশ্বরের সন্তানদের অভিশাপ দেওয়ার জন্য বালাকের সেই অধার্মিক যাত্রা শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন Godশ্বর তাঁর ফেরেশতাকে তাঁর যাত্রাপথে তাঁর বাধা হওয়ার জন্য পাঠিয়েছিলেন (সংখ্যা 22: 32), এছাড়াও আমরা দেখেছিলাম যে যিশু ব্যক্তিগতভাবে শৌলের প্রতিবন্ধক হয়ে উঠলেন তিনি childrenশ্বরের বাচ্চাদের গ্রেপ্তার এবং খাঁচা দেওয়ার জন্য সেই কুখ্যাত যাত্রা শুরু করেছিলেন।

বাধা একটি খুব গুরুত্বপূর্ণ অস্ত্র যা শয়তান ভাল জিনিসকে মানুষের পথে আসতে বাধা দেওয়ার জন্য ব্যবহার করে, কখনও কখনও সে ব্যক্তিদের থেকে দূরে অন্য কারও কাছে আশীর্বাদ ফিরিয়ে আনতে বাধা ব্যবহার করে। তিনি ব্যক্তিদের এগিয়ে যাওয়া প্রতিহত করতে বাধাও ব্যবহার করেন এবং এর ফলে তাদের এগিয়ে যাওয়ার পরিবর্তে পিছনে সরে যায়, এগুলি কেবল কয়েকটি মন্দ যা বাধা ব্যবহার করে শয়তান সক্ষম করতে সক্ষম হয় of

প্রত্যেকেই তাদের জীবনের যাত্রার এক পর্যায়ে বাধার মুখোমুখি হয়, কেউই বাদ যায় না। এমনকি আমাদের প্রভু যীশু খ্রীষ্টও নন। তাঁর পার্থিব পরিচর্যার কারণেই ফরীশী, সদ্দূকী এবং ইহুদি নেতারা তাঁর উদ্দেশ্য পূরণে তাকে এগিয়ে যেতে বাধা দেওয়ার জন্য তাঁর বিরুদ্ধে সমস্ত ধরণের প্রতিবন্ধকতা উত্থাপন করেছিলেন, তবে অবশ্যই তিনি তাদের সবকিছুর মুখোমুখি হয়েছিলেন এবং কারণ তিনি তাঁর মুখোমুখি সমস্ত বাধা অতিক্রম করেছেন, আমাদের মধ্যে যারা তাঁর উপর আস্থা রেখেছেন তারাও পেরে উঠবেন। ইস্রায়েল ও মিশরীয়রা উভয়েই লোহিত সাগর বাধা ছিল। ইস্রায়েলীয়রা Godশ্বরকে তাদের পাশে রাখে এবং মিশরীয়রা toশ্বরের বিরোধিতা করেছিল। ফলাফল আপনাকে জানায় যে আরও ভাল দিকে কে ছিল। যখন লোহিত সাগর ইস্রায়েলীয়দের নিরাপদে পাড়ি দেওয়ার জন্য বিচ্ছিন্ন হয়েছিল, একই লোহিত সাগর মিশরীয়দের কবর দিয়েছিল, তাদের কেউই পালাতে পারেনি।

বাধাগুলি Godশ্বরের বাচ্চাদের তাদের ভাগ্য পূর্ণ হতে সফলভাবে বাধা দিতে পারে না। তিনি বিভিন্ন উপায়ে বাধা মোকাবেলা করেন। তিনি বাধাটি দূরে সরিয়ে দিতে পারেন, তিনি আপনাকে তাদের উপরে ঝাঁপিয়ে পড়তে পারেন, যেমন ডেভিড আমাদের অ্যাঙ্কর প্যাসেজের সাক্ষ্য দিয়েছিলেন এবং দায়ূদের সাক্ষ্যও প্রকাশ পেয়েছে যে তিনি আপনাকে তাদের বিরুদ্ধে লড়াই করে এবং তাদের বিরুদ্ধে জয়লাভ করে তাদের মোকাবেলা করতে পারেন। যেভাবেই হোক না কেন, আসল বিষয়টি হ'ল Godশ্বর বাচ্চাদের বাধা দিয়ে তাঁর সন্তানদের বিজয় দেন।

বৈবাহিক, ব্যবসায়, পেশা যাই হোক না কেন বাধা যেই সমস্যার মুখোমুখি হয় না কেন আপনি Godশ্বরের পক্ষে থাকুন না কেন এটি আপনার শেষ নয়, বরং এটি আপনার নতুন উচ্চতার এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। অতএব সংকল্পবদ্ধ থাকুন এবং ভয় দেখানো থেকে অস্বীকার করুন। শালম

প্রার্থী পয়েন্টস

পিতা, দয়া করে যীশুর নামে আমার এবং আমার নির্ধারিত স্থানের মধ্যকার প্রতিটি প্রতিবন্ধকতা সরিয়ে দিন। পিতা, দয়া করে আমার সামনে প্রতিটি প্রতিবন্ধকতা ধ্বংস করুন যা আমাকে আমার দক্ষতা, আমার প্রতিভা এবং যিশুর নামে আমার দক্ষতা প্রদর্শন করার সুযোগটিতে অ্যাক্সেস অস্বীকার করছে। পিতা দয়া করে যিশুর নামে জীবনে আমার এগিয়ে যাওয়া চলাচল বন্ধ করতে পারে এমন অন্ধকারের সমস্ত অদেখা এবং দেখা শক্তির বিরুদ্ধে অনর্থক বাধা উত্থাপন করুন। পিতা, এটিকে দুটি ভাগে ভাগ করে, তা গলিয়ে দিয়ে বা আমাকে তাদের উপরে বহন করেই হোক না কেন, আপনি যে কোনও উপায়েই আপনার পছন্দ অনুসারে আমাকে যে প্রতিবন্ধকতার মুখোমুখি করবে, বিশেষত এই বছরের আমার বাকি যাত্রায় আমার মুখোমুখি করবে যীশু নাম। যীশু নামে আমার গৌরব পরবর্তী স্তরে আমাকে চালু করার জন্য পিতা বর্তমানে আমার পথ ধরে বাধাগুলি ব্যবহার করেন। আমেন

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments