BFFs এবং প্রাপ্তবয়স্কদের

0 4
Avatar for sb111222
3 years ago

বিএফএফ এবং অ্যাডাল্টিং: প্রাপ্তবয়স্কদের বন্ধুত্ব করা কেন এতটা কঠিন?

আর একটি নিয়মিত বিষয় যা আমি সাধারণত গ্রাহকদের সাথে পেতে পারি সংবেদনশীল সংযোগগুলির সাথে কিছুই করার নেই, তবে পরিবর্তে বড়দের আত্মীয়তার। আমি এটি রচনা করার সময় আমি তাত্ক্ষণিকভাবে আই লাভ ইউ চলচ্চিত্রটি সম্পর্কে চিন্তা করি, ম্যান পল রুড এবং জেসন সেগেলকে দেখছি। বিনোদনমূলক হলেও, ফিল্মটির কাছে এটির সাথে অ্যাডাল্ট ফ্রেন্ডশিপথের একটি দুর্দান্ত কাজ রয়েছে এবং এই বিষয়টি মনে রেখে আপনি আপনার বাটকে বরখাস্ত করতে পারেন, আপনি একইভাবে সাথীদের বানানোর চেষ্টা চালিয়ে যেতে পারেন। আপনি এই হাস্যকর ছবিটি দেখেন নি এমন সুযোগে, এটি প্রায় দু'জন হিট হয়ে যাচ্ছে এবং সেই সময়ের মানুষটি (পল রুড) স্বীকার করেছেন যে তাঁর বিবাহের সময় তাঁর বরকর্মীদের জায়গা ছাড়িয়ে যাওয়ার মতো কোনও সাহাবী নেই । ফিল্মটি তার প্রাপ্তবয়স্ক পুরুষ হিসাবে সেরা পুরুষ (জেসন সেগেল) সন্ধান করার জন্য তাঁর সমস্যাযুক্ত (তবুও মজার) চিত্রিত হয়েছে। আমি ভালবাসি যে এই ফিল্মটি চতুর এবং নির্বোধ, তবুও এটি সত্যই সত্য যে শূন্যতাটি আমরা যখন বোধগম্য হিসাবে আমাদের সংবেদনশীল সম্পর্কের বাইরে অন্যদের সাথে ঘনিষ্ঠ না হন তখনই অনুভব করতে পারি shows এ ছাড়াও আমাদের স্বাভাবিক পরিচিতিগুলির বাইরে নিজেকে যাওয়ার চেষ্টা করার সময় আমরা যে ভয়ঙ্করতা এবং দুর্বলতার মুখোমুখি হয় সেগুলি দিয়ে বড় হওয়া আপ ফেলোশিপগুলি গড়ে তোলার চেষ্টা করার অসচেতনতা দেখায়।

সংবেদনশীল সহচরকে খুঁজে পাওয়ার চেয়ে সাহচর্যকে বড় হওয়ার চেষ্টা করা কার্যত কার্যত আরও অভিভূত। এটি সম্ভবত এমন কারণেই হতে পারে যে বড়দের মধ্যে সাহচর্য গড়ে তোলা আরও শক্তিহীন বোধ করতে পারে, কারণ আমাদের লক্ষ্যগুলি ভুলভাবে বিচার করা যেতে পারে বা নিন্দা করার জন্য আরও উন্মুক্ত হতে পারে। সাথীদের কীভাবে "আরও" সূক্ষ্ম বোধ করা যায় এবং আমাদের ভ্রান্ত অনুভব করতে পারে তার সাংস্কৃতিক "বিধি"।

ভর্তুকি: "তাহলে আমি কী করব? আমি কীভাবে সঙ্গী করব?

বর্তমান প্রাপ্তবয়স্ক বন্ধুত্বপিতরের ভাই: "আপনি শীতল চেহারার একজনকে দেখার সম্ভাবনার সুযোগ নিয়ে, আলোচনা শুরু করুন এবং একটি লোকের তারিখে তাকে জিজ্ঞাসা করুন।"

অস্তিত্ব: "ঠিক আছে।"

দ্বীপদার ভাই: "তুমি কী বোঝাতে চাও আমি?"

অস্তমিত: "না"

দ্বীপদার ভাই: "একটি সহজলভ্য মধ্যাহ্নভোজ বা কাজের পানীয় পরে You're আপনি এই যুবকদের দ্যাবল ওয়েয়ার্স প্রদা দেখতে নিতে যাচ্ছেন না।"

ডিমিনিশ: "ওহহহ্ godশ্বর ... আমি সেই ফিল্মটি পছন্দ করি! না আমি করব না।"

আমি মনে করি প্রাপ্তবয়স্কদের এই সাহচর্যগুলি ব্যতিক্রমীভাবে আপেক্ষিক এবং আকর্ষণীয়, আমাদের বেশিরভাগ অংশের সঙ্গী বিবেচনা করে আমরা বড় হয়েছি এবং পাশাপাশি ব্যক্তি এবং স্বাচ্ছন্দ্যের কারণে আমরা যে ব্যক্তির সাথে কাজ করি তাদের উষ্ণ করেছি। আমাদের মধ্যে একটি উল্লেখযোগ্য সংখ্যক নতুন সহচরদের (এমনকি এমনকি বর্তমান সাহাবীদের সাথে) গভীর সংঘবদ্ধতা তৈরির লড়াই করে এবং আমরা আরও যুক্ত, প্রাপ্তবয়স্ক সাথীদের একত্রিত করার প্রয়োজন বোধ করি যা এটি খুব বেশি শক্তিশালী বোধ করতে পারে।

যেমনটি আমি আগে উল্লেখ করেছি, আমি সত্যিই এটি গ্রহণ করি যে এটি আমাদের বর্তমান সহচরদের সাথে আরও সংযুক্তি স্থাপনের চেষ্টা করা বা নতুন প্রাপ্তবয়স্কদের সাথে নতুন আত্মীয়স্বজন করার চেষ্টা করার উপলক্ষ্যে আরও অসহায় বোধ করে। আমি মনে করি যে এটি আমাদের বিচারের ভয়কে হ্রাস করে, কারণ নতুন আত্মীয়তা স্থাপনের আমাদের প্রত্যাশা ভুল বিচার, নিন্দা ও অবজ্ঞাপূর্ণ হতে পারে। আমি নিয়মিতভাবে আমার গ্রাহকদের কথা শুনে থাকি, "30 বছর বয়সী হিসাবে আমি সঙ্গীদের বানানোতে কতটা দুর্বল? আমার চারপাশের প্রত্যেকেই বিশ্বাস করে যে আমি এই ধরণের ওয়াশআউট আছি যেহেতু তারা আশা করে যে আমার এখনকার সাথী নেই।"

অনুশীলন কেন্দ্রে আমাদের নিকটবর্তী ব্যক্তিদের সাথে আলোচনার সূচনা করার জন্য আমরা এই অঞ্চলে নতুন নই বা একটি "কার্যকরী ব্যাখ্যা" পাওয়ার অফারটি উপলক্ষে আমরা দেখা যেতে পারি যে পুরোপুরি অল 'অদ্ভুত। এটি প্রকৃতপক্ষে হৃদয়বিদারক, বিবেচনা করে আমরা সাধারণত নতুন সমিতি তৈরি করে এবং অন্য কারও সাথে মঙ্গল সন্ধান করে লাভ করতে পারি; এটি সত্যই আমাদের নিজের মধ্যে সুরক্ষার বোধ বজায় রাখতে, আমাদের নিজের জীবনে সমর্থন করে এবং সন্তুষ্ট থাকতে সহায়তা করতে পারে।

যেহেতু আমরা "বড় হয়েছি" এবং আমাদের পরিচয়টি কীভাবে ক্রমশ আরও বেশি সচেতন হয়ে উঠছি, এমন ফেলোশিপগুলি আবিষ্কার করা আমাদের জেলাগুলি আবিষ্কার করা এবং আমাদের বিশ্বাসী যাদের সাথে আমরা নির্ভর করতে পারি তার সাথে সহযোগীতা তৈরি করা জরুরী। আমরা যখন ছোট ছিলাম তখন আমরা যেমন করতাম তেমন একটি নিকটতম সহকর্মী হওয়ার ভাগ্যবান আমরাও নই, এবং আপনি যে পন্টুনে শেষ হওয়ার সুযোগটি পেয়েছেন, সেটাকে নতুন করে গড়ে তোলার, নির্মাণ করার এবং চালিয়ে যাওয়ার জন্য আপনার কোনও ভুল নেই there's - আপ আত্মীয়তা।

প্রাপ্তবয়স্ক আত্মীয়তা তৈরির সবচেয়ে দক্ষ পদ্ধতিতে এই "টিপস" "অগোছালো" প্রদর্শিত হতে পারে সত্ত্বেও, আমি মনে করি এটি প্রয়োজনীয়তার প্রত্যাশায় আপনার পরবর্তী জড়িত হওয়ার উদ্যোগ নেওয়ার চেষ্টা করার সময় এটি খুব ভালভাবে কার্যকর হতে পারে I সঙ্গী করুন:

ওপেন এবং উইলিং। আপনি যেমন বাজারে, রেকর্ড সেন্টার, বার, ক্লাসে এবং অন্যান্য সময়ে থাকেন তখন আপনার চারপাশের অন্যদের দিকে আপনি কতটা নিয়মিত কটাক্ষ করেন না সে সম্পর্কে সচেতন হওয়া যেমন সহজ হতে পারে তেমনি এটি একইভাবে নিজেকে উপস্থাপনের মতো উন্মুক্ত এবং এগিয়ে থাকার অর্থ হতে পারে, " হ্যালো, আমি ______, আমি দেখেছি আপনি আমাদের গ্রুপে নতুন। " রাজি হওয়ার কারণে বহিরাগতদের সমর্থন করা হবে (অন্যথায় সম্ভাব্য সহচর হিসাবে পরিচিত) আপনার সাথে আরও আগ্রহী এবং নিরাপদ অঙ্কন বোধ করবে।

বন্ধুত্বপূর্ণ প্রশংসা প্রসারিত করুন। প্রত্যেকে প্রশংসনীয় প্রশংসা স্বীকার করে এবং এই সুযোগটি পেয়ে যে সংবেদনশীল সমিতি শুরু করার চেষ্টা করার পরিবর্তে তুলনামূলক আগ্রহ দেখাতে ভাগ করে নেওয়া এমন ব্যক্তির কাছ থেকে এটি অর্জন করা হচ্ছে, এটি নিয়মিত কম আপসকারী বা বিশ্রী মনে হয়। উদাহরণস্বরূপ, "প্লেজেন্ট ফেসিয়াল হেয়ার ম্যান, কীভাবে বেশ কিছুক্ষণ আগে এটি আপনাকে বিকাশে নিয়েছিল?" বা "আমার মনে হয় আপনার অসাধারণ স্টাইল রয়েছে, আপনি সাধারণ দোকানে কোথায় যাবেন?"

নিজেকে সম্পর্কে কিছু তথ্য পান: আপনি যেমন বড়ো আত্মীয়তা তৈরি করেন, তারা কী বিষয়ে আগ্রহী, তারা কোথায় বেড়েছে, তাদের চাকরি সম্পর্কে কিছু তথ্য পাওয়া জরুরি। তারা যে অনুভূত হয় যে আপনি সার্টিফিকেট হয়ে যাচ্ছেন এবং সমস্ত উদ্দেশ্য এবং উদ্দেশ্যে কিছু ভাগ করে নেওয়ার সুযোগ রয়েছে, তখন আপনার ফেলোশিপটি সাধারণত বিকাশ শুরু করে।

শুরু করুন, পরিকল্পনা করুন এবং আমন্ত্রণ করুন: আপনার টেলিফোন নম্বর দিয়ে বা তাদের ওয়েব-ভিত্তিক মিডিয়া সহ একটি সহজ এবং সম্মত স্বাগত শুরু করার জন্য সাহচর্য শুরু করুন। তাদের স্বাগত জানাতে আগ্রহী কিছু আবিষ্কার করাও তেমনিভাবে প্রয়োজনীয়। যেহেতু আমরা আর বাচ্চা নই এবং টিভি কাজটি না পাওয়ার আগে বসে থাকার জন্য একে অপরের বাড়ির দিকে যাচ্ছি, তাই "সহকর্মী তারিখগুলি" তৈরি করা এবং প্রত্যাশার মতো স্বাগত বাড়ানো কার্যকর। এটি আপনার নতুন বেড়ে ওঠা আত্মীয়তা বজায় রাখতে যেমন দরকারী, তেমনি আপনার নতুন সাহচর্যকে আপনার গৌরব ও মজাদারতা বাড়ানোর মঞ্চ হিসাবে পূরণ করে।

প্রত্যাশাগুলি সম্পর্কে জানুন: প্রাপ্তবয়স্ক হিসাবে, আমরা সময়োপযোগী সময়সামগ্রী রেখেছি এবং আমাদের মাধ্যমিক বিদ্যালয়ে পড়ার সময় আমরা যতটা সময় ব্যবহার করতাম সত্যিই সঙ্গীদের সাথে সময় কাটাতে পারি না, সুতরাং আপনার নতুন সহচর যদি এটি না করে তবে অতিরিক্ত চাপ বা বিচ্ছিন্নতা করবেন না যতটা সম্ভব বার্তাটি আপনার রবিবার অনানুষ্ঠানিক প্রাতঃরাশে তৈরি করুন। আপনার সম্পর্কের বিষয়টি আসার সাথে সাথে বোঝা ও সর্বাধিক করুন make

আপনার অনিরাপত্তাগুলি কেড়ে না নেওয়ার চেষ্টা করুন: নিজেই থাকুন এবং সামগ্রিকভাবে আমাদের জানুন যে আমাদের মধ্যে অনিশ্চয়তা রয়েছে। বড় হওয়ার কারণে আত্মীয়তার দরকার হওয়া সাধারণ এবং এই সত্যের আলোকে যে আমাদের সাধারণ জনগণের মনে হতে পারে যে এটি আপনার প্রচেষ্টা এবং চরিত্রের সাথে সম্পর্কিত এমন কোনও ব্যক্তিকে আবিষ্কার করতে পারবেন না।

নমনীয় হোন: যদি আপনার নতুন সঙ্গীর আগ্রহ নির্ভরযোগ্য না হয় বা আপনি সমস্ত বিষয় এবং উদ্দেশ্যে বিবেচিত সমস্ত বিষয়গুলির জন্য একটি টন ভাগ না করেন, তবে দুর্বল হওয়ার চেষ্টা করবেন না। প্রতিটি ব্যক্তি কার্যকর বা আত্মীয়তা তৈরির জন্য উন্মুক্ত হবে না এবং এটি এমন কিছু নয় যা আপনার দ্বারা নেওয়া উচিত।

1
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments