বাড়িতে অনুভব

0 2
Avatar for sb111222
3 years ago

আমাদের ফ্লাইট এই সন্ধ্যায় 6pm জন্য হয়। আমি আগামীকাল গির্জার হবে না। আমি আমাদের আবুজা পূজা কেন্দ্রে একটি মন্ত্রণালয় আছে। আপনার এবং ছেলেদের যত্ন নিন। আমি আপনাকে আপনার নৈবেদ্য এবং গাড়ির জন্য জ্বালানি জন্য কিছু টাকা পাঠিয়েছিলাম, "আমার চাচা বললো, তিনি আমার কাছে আক্ষরিক কথা বলার মতো কথা বলেছিলেন," যুবা গির্জার ভুলে যান না। আমি প্রশংসাপত্র অপেক্ষা। আমি আপনার মাধ্যমে যা করতে পারি তা আমি বিশ্বাস করি "তিনি উপসংহারে পৌঁছেছেন, গাড়ীতে ঢুকতে আমার উপর তার লাগেজ হস্তান্তর করেন। তার ভ্রমণের খবর সত্যিই খুব সুন্দর ছিল। আমি আমার রিহার্সাল থেকে অনুপস্থিত থাকার জন্য তাদের সন্তুষ্ট করার উপায় ছিল, কিন্তু এখন এই ফাঁদটি ভেঙ্গে গেছে।" এবং আপনার সব শুরু করবেন না ... "আমার চাচা যখন আমার চাচা তাকে কাটবে তখন কথা বলছিল ..." চলো! আমরা দেরী হবে। এর কোন প্রয়োজন নেই। "তিনি যা করেছিলেন তা তিনি পছন্দ করেন নি, তবে সে আমার গার্লের পদ্ধতিতে আঘাত করলো যখন সে আমাকে ব্যাথা করে। সেদিন সিনেমাটি ঋণ পরিশোধ করেছে! *** আমি কিভাবে তাকিয়ে দেখলাম আমি কত সুন্দর লাগলাম আমি আবার আয়নায় আবার তাকিয়ে আছি, আমার বড় গাধার বিষয়ে একটু বিব্রত বোধ করলাম, আমি সেইটা বন্ধ করে দিলাম, আমার ঘোষণাটি জানালাম এবং চলে গেল। বাইরে যাওয়ার পর, আমি তাকে তার গাড়িতে পাশে দাঁড়িয়ে দেখলাম, সুদর্শন হিসাবে সুদর্শন। তার দাড়ি shone এবং তার ডান কান উপর রিং পাশাপাশি glittered। আমি যদিও কানের দুল জিনিসগুলি বিরক্ত করেছি তবে এটি কোন ব্যাপার না, তাই না? তিনি একটি আলিঙ্গন জন্য তার অস্ত্র খোলা কিন্তু আমি পরিবর্তে এবং পরিবর্তে হাত shooked। "আপনি আমাকে একটি আলিঙ্গন, মনে রাখবেন।" আমি বন্ধ এবং গাড়ী মধ্যে slid হাসি। আমরা চলে গেলাম! সিনেমা যাত্রায় মজা ছিল। এটি একটি দীর্ঘ সময় আমি যে ধরনের মজা ছিল প্রথমবার ছিল। আমরা এত সম্পর্কে কথা বললাম। আমি ঘুষের জন্য জিজ্ঞেস করলাম, পুলিশকে তিনি অপমান করেছিলেন। তিনি যখন সেড়ে নিয়েছিলেন তখন তিনি আমার হাত ধরে রেখেছিলেন, যদিও আমি সর্বদা আমার প্রত্যাহার করেছি। তিনি দাবি করেন যে এটি বিরক্তিকর ছিল। আচ্ছা, মুভিটি নিজেই কী ছিল তা ছিল, কারণ এটি আমাকে হাসতে, কাঁদতে এবং ভাষায় প্রার্থনা করে। আমি অনেকবার আমি শিমোন সঙ্গে এসেছিলেন কামনা; আমরা নাটকের কিছু সময়ে প্রার্থনা করার জন্য হাত ধরে থাকতাম। নাটক আমার হৃদয় যথেষ্ট হালকা ছিল। কিছুক্ষণ পরে, জেভিয়ার আমার কাঁধে তার মাথা দিয়ে ঘুমিয়ে পড়ে। শো আত্মা ভরাট এবং captivating ছিল কারণ আমি সব সময়ে বিরক্ত ছিল না। চলচ্চিত্রের পর, আমরা গাড়িতে গিয়েছিলাম এবং ঠিক যেমন আমরা চলে যাচ্ছিলাম, তখন তিনি থিয়েটারের ভিতরে কারো কাছ থেকে একটি কল পেয়েছিলেন। তিনি আমার হাত ধরে রেখেছিলেন এবং আমাকে তাড়াতাড়ি চলে যেতে চেয়েছিলেন যে তিনি দ্রুত ফিরে আসবেন। দেরি হয়ে গেছে কিন্তু আমি সেই আত্মত্যাগ করার জন্য প্রস্তুত ছিলাম। 40 মিনিটেরও বেশি সময় এবং তিনি দৃষ্টিতে ছিলেন না। আমি ডাকলাম এবং তার ফোনটি গাড়ীতে ছিলাম। 10 মিনিট থেকে 10 টা পর্যন্ত এবং আমার মনটি কীভাবে আমি আমার বাবার গেটে জীবিত অবস্থায় পৌঁছাবো এবং এখনও সাইমনের সাথে প্রার্থনা করবো। এখনও আমার চিন্তাভাবনায় ডুবে যাওয়া একটি পরিকল্পনা বিটি করার চেষ্টা করে তিনি এসেছিলেন, আমার হাত আবার ধরে রেখেছিলেন এবং আমাকে বলেছিলেন যে তিনি দুঃখিত ছিলেন। আমি এটা প্রয়োজন খুঁজে না কিন্তু আমি হাসা ছিল। (যত্নশীল লোক) "আজ রাতে আমার জায়গায় কেন ড্রপ করবেন না এবং তারপর আমরা আগামীকাল থেকে গির্জার কাছে যাই?" আমরা ঘটেছে হিসাবে Xavier প্রস্তাব। অনেক কিছু আমার মাথা মাধ্যমে দৌড়ে। এটি একটি স্বাগত ধারণা ছিল কিন্তু কিভাবে Chisom এবং আমার ভাই সম্পর্কে? কে তাদের গির্জার কাছে নিয়ে যাচ্ছিল, খুব তাড়াতাড়ি? কিভাবে আমার প্রার্থনা পরিকল্পনা সাইমন সঙ্গে? আমি ভেবেছিলাম। "ঠিক আছে, আপনি আজ রাতে আমার জায়গায় ঘুমাবেন। আমি আপনাকে আগামীকাল বাড়িতে চালাচ্ছি। আমি আপনাকে হোটেলে থাকতে পারতাম" হোটেলে? Nah! আমি এটা করব না! আমি যে সময়ে কি করতে হবে জানি না। তিনি আমার সম্পর্কে এত চিন্তিত লাগছিল। আমি নিঃশব্দে রেখেছিলাম এবং তারপর আমি সম্মত করেছি। আমার ফোন beeped; সাইমন থেকে একটি টেক্সট। এটা ইতিমধ্যে আমাদের প্রার্থনা সময় ছিল। আমি মিথ্যা বলি আমি ইতিমধ্যে শুরু ছিল উত্তর। আমি অবিলম্বে রক্ত plead করতে ভুলবেন না। *** Xavier এর অ্যাপার্টমেন্ট আমাকে এক বিট হতাশ না। এটি সুস্বাদুভাবে সজ্জিত ছিল এবং প্রাচীরের চিত্রগুলি দেখিয়েছিল যে তিনি শিল্পের জন্য দুর্দান্ত স্বাদ ছিল। আমি সাহায্য করতে পারিনি কিন্তু ড্যানিয়েল বিচ্যুতির দ্বারা তৈরি নেলসন ম্যান্ডেলার পেইন্টিংয়ে তাকিয়ে থাকতে পারিনি। "আমি কি তোমাকে চা করতে পারি?" তিনি জিজ্ঞাসা করলেন। আমি তাকে ফিরিয়ে দিলাম এবং নিজেকে তার দেহের পর কামনা করলাম - তার ইতিমধ্যেই উন্মুক্ত বুকে, তার লোমশ ত্বক, এবং সবকিছু যুবককে এত সুন্দর দেখাচ্ছে। তিনি একটি ম্যাগাজিন কভার দাঁড়িয়ে ছিল মত তিনি লাগছিল। "ওহ না! আপনি আমাকে আপনার পিছনে পেতে ", আমি নিজেকে বলেন, আক্ষরিক অর্থে চিন্তা, চিন্তা বন্ধ। "হ্যাঁ, এটা গরম করুন ... আপনাকে ধন্যবাদ", আমি shyly উত্তর। ঠিক আছে প্রিয়, তাই আপনি কাপড়গুলি বন্ধ করে দেবেন, যখন আমি এটি পরিচালনা করি তখন আপনার স্নান থাকবে। দয়া করে, বাড়িতে, 'pastor' দয়া করে। আমি তার শেষ বিবৃতিতে হেসে বললাম, তিনি যদি আমাকে থিয়েটারে ভিন্ন ভাষায় বিদ্রুপ করে দিয়েছিলেন। আচ্ছা, আমি আরামদায়ক মনে শুরু। আমি undressed এবং স্নান শুরু। তারপর আমি বাথরুম দরজা একটি knock শুনেছি। আমার হৃদয় একটি দ্বিতীয় জন্য বন্ধ। আমি নিশ্চিত হতে ঝরনা বন্ধ। "আমি কি Pee তে আসতে পারি ...? আমি তাকে বললাম। (আহ! ভাই! আমি নগ্ন ফাহ!)" দুঃখিত। ত্রুটি আমি প্রায় সম্পন্ন করছি ... "আমি stammering উত্তর। "আপনি কি আমাকে নগ্ন দেখে ভয় পেয়েছেন?" তিনি হেসে বললেন, আমরা উভয় পুরুষ না ... আবী? তিনি কঠিন হেসে। আমি লজ্জিত অনুভূত। আমি কি লুকিয়ে ছিলাম? চৈম, শিমোন ও অন্যান্য অনেক লোক আমাকে নগ্ন দেখেছে কেন? যে পাস। আমি তাকে আবার আলিঙ্গন করার জন্য জিজ্ঞাসা করার সময় আমি তার বিছানায় শুয়ে ছিলাম। আমি অস্বীকার করতে চেয়েছিলাম কিন্তু তার শরীর কেমন লাগছিল তা অনুভব করতে এই আকাঙ্ক্ষা আমাকে তার অস্ত্রের মধ্যে নিয়ে গেল। আমরা দীর্ঘ জন্য যে মত থাকুন। আমি যখন আমার ঠোঁটকে আমার মধ্যে ছিঁড়ে ফেললাম এবং আমি নিজেকে গভীরভাবে চুমু দিচ্ছিলাম তখন আমি ভাল রাতে বলছিলাম। এটা আমার প্রথম অভিজ্ঞতা ছিল। কিন্তু, অদ্ভুত ছিল কিভাবে আমি অনুভূত। আমি এক মিনিটের মধ্যে অন্য গ্রহে ছিলাম এবং পরের মিনিটটি ঘৃণা করতাম। আমি টানা, বিছানায় বিছানায় ঝাঁপিয়ে পড়লাম এবং বালিশে আমার মাথা কবর দিলাম, কি করতে হবে তা জানার জন্য। তিনি আমাকে তার কম্বল দিয়ে ঢেকে রাখলেন, আলোটি বন্ধ করে দিয়েছিলেন এবং আমার জন্য রুমটি রেখে গেলেন। আমি সেই রাতে ঘুমাতে পারিনি! আমি উঠে দাঁড়ালাম এবং আমি কাঁদতে কাঁদতে কাঁদতে লাগলাম। আমি সাইমনকে একটা পাঠ্য পাঠালাম, পরের দিন আমি প্রস্তুত ছিলাম না। তিনি কলিং রাখা কিন্তু আমি বাছাই না। আমি নিজেকে, xavier এবং এমনকি ঘর ঘৃণা। 3AM বা থেরিয়া দ্বারা আমি অবশেষে ঘুমিয়ে আছি। তিনি ঠিক 6am এ আমাকে জাগিয়ে ও আমাকে বাড়িতে নিয়ে গেলেন। আমরা নীরবভাবে ঘটেছে। তিনি একটি কথোপকথন শুরু করার চেষ্টা করেছিলেন, কিন্তু আমি কথা বলার অপেক্ষা রাখে না যতক্ষণ না তিনি একত্রে কথা বলছিলেন। আমি আমার মাথায় "তোমাকে ভালোবাসি" বলার একটি কণ্ঠস্বর শুনতে পেলাম। "শয়তান, এটা বন্ধ করুন! আপনি ভালোবাসেন না", আমি আমার মাথায় উত্তর দেব। অব্যাহত হতে হবে ...

1
$ 0.11
$ 0.11 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments