বাবার প্রতি ভালোবাসা

10 13
Avatar for sb111222
3 years ago

হ্যালো বন্ধুরা,

এখন আমি বাবার ভালবাসা সম্পর্কে ভাগ করে নিতে চাই, আমি আশা করি আমাদের সকলকে এটির ভাল লাগবে

বাবা আমাদের সংসারের খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি, এটি বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ শব্দ। বাবা, যিনি সর্বদা আমাদেরকে এই পৃথিবীতে সুখ, শান্তি, আনন্দ, প্রেম এবং মায়া দেওয়ার চেষ্টা করেন। তিনি বিশ্বের একমাত্র ব্যক্তি যিনি আমাদের সুখী রাখার চেষ্টা করেন। বাবা পৃথিবীর একমাত্র শব্দ যে আপনি যখন আপনার বাবার কথা ভাবেন, তখন সমস্ত মুহুর্তের দুঃখ এক মুহুর্তে মুছে যায়।

আপনি যখন এটি ভাববেন তখন আত্মা শান্তিতে পূর্ণ হয়।

বাবার কথায় ভিন্ন ধরণের শান্তি রয়েছে। এই শান্তি এই পৃথিবীর অন্য কোনও জিনিসের সাথে মেলে না। এই পৃথিবীতে যদি কোনও নিঃস্বার্থ ভালবাসা হয় তবে তা পিতা প্রেম।

বাবার ভালবাসার পরিমাপের জন্য এই পৃথিবীতে কিছুই নেই। বাবার ভালবাসার সাথে কিছুই তুলনা করতে পারে না।



ধন্যবাদ...

বাড়িতে থাকুন নিরাপদে থাকুন।

আশা করি আমার আর্টিকেলটা দিয়ে আমি আপনাদের বুঝাতে পেরেছি। আপনারা আমার আর্টিকেলগুলো তে লাইক কমেন্ট করে এরকম লেখতে আরো উৎসাহিত করবন।

যারা এখনো আমাকে সাবস্ক্রাইব করেননি। তারা নিচের লিংকে ক্লিক করে আমাকে সাবস্ক্রাইব করুন।

https://read.cash/@sb111222

10
$ 0.00

Comments

পৃথিবীতে বাবা নেই যার, সেই বুঝে বাবা কি? আসুন সবাই বাবাকে ভালোবাসুন। বাবাকে সম্মান করুন।

$ 0.00
3 years ago

I love you dad😘😘😘

$ 0.00
3 years ago

Gd job

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

আমি আমার বাবাকে অনেক ভালোবাসি। বাবা আমার কাছে সবকিছু। আপনার আর্টিকেলটা সত্যি অনেক সুন্দর।

$ 0.00
3 years ago

Thank you brother.

$ 0.00
3 years ago

আপনি ঠিক কথাই বলেছেন বাবা সংসারের অন্যতম একজন ব্যক্তি।যিনি এই রোদে পুড়ে বৃষ্টিতে ভেজা পরিবারের মুখে খাবার জোগানোর জন্য পরিশ্রম করে তিনি হল বাবা। আমি ঈশ্বরের কাছে এই প্রার্থনাই করি সবার বাবা যেনো ভালো থাকে।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান কমেন্ট করার জন্য।

$ 0.00
3 years ago