আপনি যখন সাইন আপ করবেন রবিনহুড ফ্রি স্টক!

0 13
Avatar for sb111222
3 years ago

রবিনহুড সহ ফ্রি স্টক

তারা যে দেশগুলি গ্রহণ করে সে সম্পর্কে আমি কোনও তথ্য পেতে পারি না, যদিও তারা মার্কিন যুক্তরাষ্ট্রকে গ্রহণ করে এবং আমি সম্ভবত অন্য কোনও দেশ বলব না। তবে আমি সেই ভবিষ্যদ্বাণীটি নিশ্চিত করতে পারি না। সুতরাং, যদি আপনি জানেন তবে নীচের মন্তব্যে মন্তব্য করুন। ধন্যবাদ

আমি এক বছর ধরে রবিনহুড ব্যবহার করছি using আমি সাইন আপ করতে লোক পাঠাচ্ছি এবং এর পরিবর্তে আমি প্রচুর স্টক পেয়েছি। আমি এই নিবন্ধে প্রদত্ত প্রচারমূলক লিঙ্কটি ব্যবহার করে আপনি যখন রবিনহডের জন্য সাইন আপ করবেন আপনি একটি নিখরচায় র্যান্ডম স্টক পাবেন।

আমার কাছে স্টক রয়েছে যা দামগুলি 5 ডলার থেকে 129.50 ডলার পর্যন্ত রয়েছে যা মাইক্রোসফ্ট স্টকটি পেয়েছিল। আমি এটি আমাদের মধ্যে যারা আয় বা এমনকি অতিরিক্ত আয়ের জন্য ইন্টারনেটের উপর নির্ভর করে তাদের 401 কে একটি ছোট পরিকল্পনা হিসাবে দেখি।

আপনি সাইন আপ করার পরে আপনি একটি স্টক পাবেন। আপনি হয় স্টকটি রাখতে পারেন এবং এটি বাড়তে দিন অথবা আপনার কাছে সেই স্টকটি বিক্রি করার এবং নগদটি আপনার রবিনহুড অ্যাকাউন্টে 30 দিনের জন্য রাখার বিকল্প রয়েছে এবং তারপরে আপনি তার পছন্দসই চেকিং অ্যাকাউন্টে তারের স্থানান্তরের মাধ্যমে তহবিল স্থানান্তর করতে পারেন।

আমি ব্যক্তিগতভাবে রবিনহুডকে একটি 8-এ রেট দেব আমি এটি একটি 10 ​​দেব তবে তারা বর্তমানে আমার অঞ্চলে ক্রিপ্টো এক্সচেঞ্জগুলিকে সমর্থন করে না ... তারা তবে এটি করার জন্য কাজ করছে। তারা এখনও এটি সম্পূর্ণ করেনি।

আমি আমার স্যামসাং গ্যালাক্সিতে অ্যাপটি ব্যবহার করি। অ্যাপটি ব্যবহার এবং নেভিগেট করা সহজ। আমি সবকিছুকে আরও গা make় করার জন্য রাতের সময় নির্ধারণের সাথে রঙিন স্কিমটি পছন্দ করি।

আপনি একবার সাইন আপ করলে আপনি আপনার বন্ধুরা এবং পরিবারকে রবিনহুডের সাথে প্রচারের জন্য যে লিঙ্কটি তারা আপনাকে দেবে তা যোগ দেওয়ার জন্য রেফারেন্স পাওয়ার যোগ্য। আপনার লিঙ্কটি ব্যবহার করে সাইন আপ করে এমন প্রতিটি ব্যক্তির জন্য আপনি একটি স্টক পাবেন।

রবিনহুড এছাড়াও বোনাস চতুর্থ স্টক দিচ্ছে যখন আপনি এখন থেকে এই বছর জুন পর্যন্ত আপনার লিঙ্কটি ব্যবহার করে 3 জন সাইন আপ করবেন আপনি চতুর্থ স্টক পাবেন। আমার মতে একটি অগ্রিম স্টক এটি নিখরচায় বিবেচনা করে কোনও খারাপ দর কষাকষি নয়।

আপনি $ 0.00 কমিশন দিয়ে স্টক বিক্রি বা কিনতেও পারেন (আপনার কাছে ট্রেডিং কমিশনের কাছ থেকে কোনও ফি থাকবে)। আমি রবিনহুড ব্যবহার করে ব্যক্তিগতভাবে হাজার হাজার ডলার ব্যবসা করেছি এবং আমার তহবিল অ্যাক্সেস করার ক্ষেত্রে আমার কোনও সমস্যা হয়নি।

রবিনহুডে কাস্টমার সার্ভিসের সাথে কথা বলার আগ্রহ আমার খুব ভাল লাগেনি যা অনেক কিছু বলে। আমি রবিনহুডকে ব্যক্তিগতভাবে উচ্চতর করি তারপরে অন্যান্য বিকল্পগুলি তাদের থেকে বের করে দেয়।

আপনি কি সাইন আপ করেছেন? আপনি কি স্টক পেয়েছেন? এই স্টকটি নিয়ে কী করার পরিকল্পনা করছেন? নীচে আপনার উত্তর সরবরাহ করুন!

আমি রবিনহুড সম্পর্কে কোন মন্তব্য প্রশংসা করি। আমি প্রস্তাব দিচ্ছি যে এই প্রচার চলাকালীন আপনি সাইন আপ করুন এবং আপনার ফ্রি স্টক পান। এই প্রচারমূলক অফারটি বেশি দিন স্থায়ী হতে পারে না তাই মিস করবেন না নিশ্চিত হন!

সর্বদা হিসাবে, আমি আপনাকে পড়ার জন্য ধন্যবাদ জানাতে চাই, সর্বশেষ বৈধ অফারগুলির জন্য আমাদের ব্লগগুলি অনুসরণ করতে ও টুইটারে অনুসরণ করতে ভুলবেন না @ ক্রাইপ্টো_ক্র্যাশ

আপনার বিনামূল্যে স্টক আপনার জন্য অপেক্ষা করছে! রবিনহুডে যোগ দিন এবং আমরা দুজনেই অ্যাপল, ফোর্ড বা ফেসবুকের মতো একটি স্টক পাবেন। এখানে নিবন্ধন করুন.

0
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments