আপনি সংশোধন সাড়া কিভাবে?

0 2
Avatar for sb111222
3 years ago

সংশোধন স্বীকৃতি বুদ্ধিমান, এটি বরখাস্ত করা বোকামি "

- সাম 12: 1

শেষ অবধি, আমি মূলধারার খ্রিস্টান প্রেমের অগ্রদূত, ম্যাট রেডম্যান সম্পর্কে একটি আকর্ষণীয় গল্পে হোঁচট খেয়েছি। তাঁর পেশাগত কাজটি থেকে, রেডম্যান তার মণ্ডলীর প্রশংসিত ব্যান্ডের সাথে গান করছিলেন যখন তাঁর মন্ত্রী তাদের কাছে এসে দাঁড়ালেন। তিনি অনুভব করেছিলেন যে ব্যান্ডটি তাদের সুরেলা উপস্থাপনায় সন্তুষ্ট হয়েছে এবং প্রকৃত প্রেমকে প্রত্যাখ্যান করছে। অবিশ্বাস্যভাবে, এটি ছিল একটি স্টিংিং সেন্সার, প্রয়োজনীয় সংশোধনের একটি ভারী অংশ। এই অভিযোগের দ্বারা ক্ষুব্ধ হয়ে ব্যান্ডের ব্যক্তিরা মণ্ডলী ছেড়ে চলে গেল। সবই, রেডম্যানকে বাদ দিয়ে।

রেডম্যান সংশোধনীতে প্রশংসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন এবং বর্তমানে তাঁর হিট সুরটি "হৃদয়ের উপাসনা" রচনা করেছেন। সুরটিতে এই অবিশ্বাস্য আয়াত রয়েছে, "আমি ভালবাসার মূল দিকে ফিরে আসছি, এবং এটি আপনার সম্পর্কে, যীশু।"

একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন

আমাকে আপনাকে একটি গুরুত্বপূর্ণ তদন্ত জিজ্ঞাসা করতে দাও: প্রতিকারের জন্য আপনি কীভাবে প্রতিক্রিয়া করবেন? কেউ যখন আপনার জীবনে কিছু বিড়বিড় করে জোন এনেছে তখন আপনার প্রতিক্রিয়া কী? নিঃসন্দেহে, সংশোধনটি একটির পায়ে পা বাড়ানোর মতোই। এটি বেআইনী প্রতিক্রিয়া জানাবে। বিষয়টি কী ধরণের প্রতিক্রিয়া।

কিছু ক্ষোভের সাথে সংশোধন করার প্রতিক্রিয়া ব্যক্ত করে। এখানে মৌলিক স্বভাবটি আহত গর্বের একটি। "আপনি আমাকে কীভাবে সম্বোধন করতে পারবেন! আপনি কে মনে করেন !?" কোনও অনিশ্চয়তা নেই, যখন রেডম্যানের ব্যান্ড সাথীদের আচরণ ছিল, যখন তাদের মন্ত্রী তাদের আপত্তি করেছিলেন।

কিছু আক্রমণ দিয়ে প্রতিকারের জন্য প্রতিক্রিয়া জানায়। এই ক্ষোভ একটি পদক্ষেপ পরিণত, শত্রুতা সহকারে ক্ষোভ। "সদাচরণ, তাই কি? প্রকৃতপক্ষে, আমি আপনাকে যা করতে চাই তা সমস্তই আপনাকে প্রকাশ করুক, বন্ধু!" যেহেতু সেরা গার্ড একটি শালীন অপরাধ, তাই যে ব্যক্তি দ্রুত এইভাবে প্রতিক্রিয়া দেখায় সে তার নিজের ব্যর্থতা থেকে স্পটলাইটটি বরখাস্ত করার জন্য সমস্ত আক্রমণ আক্রমণে চলে যায়।

কিছু অজুহাত দিয়ে সংশোধন প্রতিক্রিয়া। এই ব্যক্তিরা লজ্জাজনক, হাস্যকর এবং অযৌক্তিক হিসাবে কোনও সামঞ্জস্যকে দ্রুত ক্ষমা করে দেয়। টিউন ইন, ইভেন্টে যখন কোনও ব্যক্তি আপনাকে পোনির পিছনের দিক হিসাবে বিবেচনা করে, আপনি এটিকে অপ্রয়োজনীয় কদর্যতা হিসাবে ক্ষমা করতে পারেন। দু'জন ব্যক্তি আপনাকে যে বিষয়টি বিবেচনা করে তা বন্ধ করে দেওয়ার জন্য, আপনাকে পর্যবেক্ষণ করতে হবে। তিন ব্যক্তি আপনাকে সেই বিষয়টি বিবেচনা করে, একটি আসন কিনুন।

কেউ কেউ পিছু হটে সংশোধন করার প্রতিক্রিয়া জানায়। বার বার, আহত অহংকার খেলতে আসে। "স্পষ্টতই, আপনি আমার যত্ন নিচ্ছেন না I

কিছু ধসের সাথে সংশোধন করতে প্রতিক্রিয়া। "আমি একজন ভয়াবহ ব্যক্তি। আমি সঠিক কিছু করতে পারি না। পৃথিবীটি আমাকে ছাড়া আদর্শ পরিস্থিতিতে হতে পারে।"

Godশ্বরের আপনি খাঁটিতা সঙ্গে সংশোধন প্রতিক্রিয়া করা প্রয়োজন। তিনি অভিযোগের কোনও বৈধতা উদঘাটন করেছেন কিনা তা যাচাই করার জন্য লর্ডকে প্রতিটি স্টিংজিং তিরস্কার এবং সামঞ্জস্যের অভিব্যক্তি গ্রহণ করা গ্রহণযোগ্য অনুশীলন। আমি আবিষ্কার করেছি যে আমার শত্রুরা আমার কাছে এমন জিনিস প্রকাশ করবে যা আমার সঙ্গীরা তা করবে না। অনেক ক্ষেত্রে, এই জিনিসগুলি দুর্বল দিকগুলি পরিচালনা করতে কার্যকর হতে পারে।

টিউন ইন, খ্রিস্টান জীবন একটি ভ্রমণ নয় একটি উদ্দেশ্য। এটি শেখার এবং বিকাশের সাথে জড়িত। Wordশ্বরের বাক্য "নির্দেশ দেওয়ার জন্য, সমালোচনার জন্য, পুনর্বিবেচনার জন্য, সম্মানের প্রস্তুতির জন্য উপকারী" (২ তীমথিয় 3:16)। আমরা তাঁর বক্তব্যটি পড়তে এবং এটি বক্তৃতা শোনার সাথে সাথে আমাদের জরিমানা করা হবে এবং সেই লক্ষ্যটি সংশোধন করা হবে যে আমরা প্রয়োজনীয় কোর্স পরিবর্তন করতে পারি। আত্মা-প্রেরিত নিন্দাকে নিন্দা ও প্রত্যাখ্যান না করার চেষ্টা করুন আপনাকে বিকাশ, সমৃদ্ধি এবং জিনিসগুলি সঠিক করতে সক্ষম করতে Godশ্বর আপনাকে চিত্তাকর্ষক পুনর্বিবেচনা দিচ্ছেন। এটি আপনার গ্রহণযোগ্যতার জন্য, আপনার দুষ্টতার জন্য নয়। আপনি আমাকে বিশ্বাস করেন না এমন ইভেন্টে, কেবল ম্যাট রেডম্যানকে জিজ্ঞাসা করুন।

1
$ 0.19
$ 0.19 from @TheRandomRewarder
Avatar for sb111222
3 years ago

Comments