আপনি কি পরিকল্পনা আছে?

0 18
Avatar for sb111222
3 years ago

হে সদাপ্রভু, আমি তোমার নাম সম্মান করব এবং প্রশংসা করব, কারণ তুমিই আমার .শ্বর। আপনি যেমন দুর্দান্ত কাজ! আপনি তাদের অনেক আগে থেকেই পরিকল্পনা করেছিলেন এবং এখন আপনি সেগুলি সম্পাদন করেছেন ”(এনকেজেভি)

সর্বশক্তিমান Godশ্বর প্রশংসার যোগ্য, তিনি সমস্ত সম্মানের অধিকারী, সমস্ত গৌরব ও ধন্যবাদ জ্ঞাপনের ত্যাগ সর্বদা তাঁর সিংহাসনে আরোহণ করা উচিত কারণ তিনি শক্তিশালী জিনিসগুলি, যে দুর্দান্ত কাজগুলি করেন of আমাদের .শ্বর আশ্চর্য ও মহাপরাক্রমশালী। কাজ 37: 5 বলে যে Godশ্বর মহান কাজ করেন যা আমরা বুঝতে পারি না। পিএসএ 111: 2-3 বলে যে প্রভুর কাজগুলি দুর্দান্ত, তাঁর কাজগুলি সম্মানজনক এবং গৌরবময় এবং পিএসএ। 139: 14 বলে যে Godশ্বরের কাজগুলি দুর্দান্ত। এই সমস্ত এবং আরও অনেক কিছুর জন্য প্রভু প্রাপ্য এবং আমাদের প্রশংসা অর্জন করেছেন। এমনকি প্রভু আর কিছু না করার সিদ্ধান্ত নিলে আমরা তাঁর জীবনে, পরিবারগুলিতে, আমাদের চারপাশে, আমাদের জাতির এবং সারা বিশ্বে তিনি যা করেছেন তার জন্য আমরা তাঁকে যথেষ্ট প্রশংসা করতে পারি না

কিন্তু Godশ্বরের কাজগুলি যেমন দুর্দান্ত এবং দুর্দান্ত, তেমনি এমন কোনও কিছুই নেই যা তিনি প্রথমে পরিকল্পনা না করেই করেন। আমাদের পাঠ্য আমাদের কাছে এটি স্পষ্টভাবে প্রকাশ করে যে আমরা আজ আমাদের চারপাশে .শ্বরের আশ্চর্য কাজগুলি দেখি যেগুলি প্রভু অনেক আগে থেকেই পরিকল্পনা করেছিলেন। আমাদের Godশ্বর এমন Godশ্বর যিনি প্রথমে এর পরিকল্পনা না করে কিছুই করেন না। ইডেন গার্ডেনের ঠিক সেই সময় থেকেই যখন আমাদের প্রথম বাবা-মা আমাদেরকে শয়তানের কাছে বিক্রি করে দিয়েছিল, Godশ্বর সেই সময় থেকে আমাদের উদ্ধারের পরিকল্পনা করেছিলেন এবং পরিকল্পনা কী ছিল? মহিলার বীজ আসছে (উত্সর্গ 3: 15) যীশু সেই পরিকল্পনার পরিপূর্ণতা হিসাবে এসেছিলেন এবং আজকে যারা তাঁকে বিশ্বাস করে তাদের যত লোক শয়তান থেকে উদ্ধার পেয়েছে এবং আদনের বাগানে তারা যা হারিয়েছিল তা সমস্ত শয়তানের কাছে ফিরে পেয়েছে।

Hisশ্বর তাঁর কথাটির মাধ্যমে আমাদের প্রত্যেককে তাঁর সন্তানদের পাশাপাশি পরিকল্পনাটি আলিঙ্গন করতে শিখিয়েছিলেন। দুর্ভাগ্যক্রমে, আজ অনেকে পরিকল্পনা ছাড়াই তাদের ক্রিয়াকলাপটি চালাচ্ছেন। তাদের জীবনের কোন পরিকল্পনা নেই, তারা আজ থেকে পাঁচ বছর উদাহরণস্বরূপ যেখানে বলবেন আশা করে তাদের কোনও ধারণা নেই এবং যেহেতু তারা কোথায় থাকতে চান তা তারা জানেন না, সেখানে কীভাবে তারা যাবেন তার পরিকল্পনা কীভাবে থাকতে পারে? কিছু তারা তাদের জীবনে সফল হওয়ার আশা করে এমন দুর্দান্ত জিনিস নিয়ে গর্ব করে, তবে কীভাবে তারা এটি অর্জন করতে চায় তার কোনও পরিকল্পনা নেই। আমাদের পরিকল্পনার প্রয়োজনীয়তা সম্পর্কে কথা বলতে গিয়ে বাইবেল হ'ল Prov in 24: 27 - "আপনার বাহিরের কাজ প্রস্তুত করুন, এটি আপনার নিজের ক্ষেত্রে উপযুক্ত করুন; এবং তারপরে আপনার বাড়িটি তৈরি করুন ”।

যখন স্থানে পরিকল্পনা থাকে তখন নির্ধারিত লক্ষ্য এবং আকাঙ্ক্ষাগুলি অর্জন সহজ হয়ে যায়, কোনও পরিকল্পনার অস্তিত্ব স্ব-মূল্যায়নও সম্ভব করে তোলে এবং আমরা আমাদের লক্ষ্যগুলি বাস্তবায়নের দিকে অগ্রগতি করছি কিনা তা জানতে আমাদের কর্মক্ষমতা পরিমাপ করতে পারি বা না বিপরীত ক্ষেত্রে হয়। আমাদের পাঠ্যের নিবিড়ভাবে ধ্যান করার মাধ্যমে আপনি এমন ধারণা পেয়েছেন যে Godশ্বর যে বিষয়গুলি সম্পাদন করতে চেয়েছিলেন সেগুলি সম্পাদন করা সহজ ছিল কারণ ইতিমধ্যে একটি পরিকল্পনা ছিল এবং আমাদের অভিজ্ঞতাও একই রকম হবে কারণ একটি ভাল পরিকল্পনা সর্বদা সাফল্যের দিকে দৃ drive়তম অভিযান সরবরাহ করবে।

আপনার জীবন পরিকল্পনা আছে? আপনি কীভাবে গৌরবময় গন্তব্যে পৌঁছানোর এবং নিজের এবং নিজের পরিবারের জন্য আপনি যে দুর্দান্ত জিনিসগুলি চান তা সম্পাদনের প্রস্তাব দেওয়ার একটি রোড ম্যাপ? আপনার যদি কিছু না থাকে তবে একটি তৈরি শুরু করার সঠিক সময় এখন। কোনও পরিকল্পনা ছাড়াই আপনার Godশ্বরের হাতে অঙ্গীকার করার কিছুই নেই এবং সাক্ষ্য দুষ্প্রাপ্য হয়ে যায়। আমি আবার জিজ্ঞাসা, আপনার পরিকল্পনা আছে? শালম

প্রার্থনা পয়েন্ট

১. পিতা আমি আপনার জন্য এক মহান worshipশ্বরের উপাসনা করি এবং প্রশংসা করি, আপনি মহৎ এবং অলৌকিক কাজ করেন এবং আপনি প্রশংসার যোগ্য

২. পিতা আমি আপনার দুর্দান্ত কাজগুলি, আমার জীবন এবং পরিবারে আপনি যে দুর্দান্ত কাজ করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ জানাই

৩. পিতা দয়া করে আমাকে কোনও প্রতিষ্ঠিত Godশ্বরকে অনুমোদন না করে এবং যীশুর নামে কীভাবে উদ্দেশ্যটি অর্জন করতে হবে তার পরিকল্পনা ছাড়াই আমাকে কখনও ছাড়তে সহায়তা করুন

৪. পিতা দয়া করে আমাকে এমন প্রতিটি শক্তি কাটিয়ে উঠার জন্য অনুগ্রহ করুন যা আমাকে কার্যকরভাবে এবং সঠিকভাবে আমার জীবন, আমার পরিবার এবং যিশুর নামে আমার জীবনের জন্য আপনার উদ্দেশ্যটির সাথে আমার জীবনযাত্রার পরিকল্পনা করতে বাধা দিতে চায়।

৫. পিতা যথাযথ পরিকল্পনার মাধ্যমে, আপনি আমার ও আমার পরিবারের জন্য আপনি যে মহান জিনিসগুলি চান তা সম্পাদন করতে এবং যীশুর নামে আপনি আমাদের জন্য যে গৌরবময় গন্তব্য স্থাপন করেছেন তা অর্জন করতে আমাকে সহায়তা করুন।

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments