আপনার খুশির জায়গাটি সন্ধান করুন 🥰

0 13
Avatar for sb111222
3 years ago

যেহেতু করোনা বিশ্বের দরজায় কড়া নাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল আমি আমার প্রায়শই আমার "খুশির জায়গা" সন্ধান করার জন্য নিজেকে মনে করিয়ে দিচ্ছি।

আমি মনে করি অনেক লোক "আমি সুখী হতে চাই" বলি তবে এর অর্থ কী তা আসলে জানে না

আমার জন্য সুখ সবকিছুর মধ্যে পাওয়া যায় - আমি নিজেকে আশীর্বাদ এবং জিনিসগুলির জন্য মনে করিয়ে দিই যা প্রতিদিনের জন্য আমার কৃতজ্ঞ হওয়া উচিত - অন্যথায় আমি সহজেই ভুলে যেতে এবং নেতিবাচক জায়গায় ডুবে যেতে পারি। Example উদাহরণ হিসাবে, আমার বন্ধু গত সপ্তাহে সামাজিক দুরত্ব নিয়ে আমাকে দেখতে এসেছিল। আমি কয়েকমাসে তাকে দেখিনি কারণ তিনি আমার এমন এক বন্ধু যিনি এই মহামারী চলাকালীন লোকদের দেখছেন না বা বাইরে যাচ্ছেন না। আমি সবকিছুতে জীবাণুনাশক স্প্রে করেছিলাম এবং কেবলমাত্র নিরাপদ দিকে থাকতে আমার বাথরুম এবং রান্নাঘরটি ব্লিচ দিয়ে মুছে ফেললাম। তিনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন তা নিশ্চিত করার জন্য আমি আমার বাড়ির তুলনায় স্বাভাবিকের চেয়ে বেশি জীবাণুমুক্ত করেছিলাম।

বিন্দু? আমি সহজেই অতিরিক্ত পরিষ্কারের বিষয়ে এবং গরম আবহাওয়ায় বাইরে বসে অভিযোগ করতে পারি 🤣😓🤣😓🤣😓

আমি বেছে নিই, তবে কৃতজ্ঞতা জানাতে যে কেউ আমাকে দেখার জন্য যথেষ্ট পরিমাণে ভালবাসে - বিশ্বব্যাপী মহামারী চলাকালীন এবং আমার বন্ধুর মুখ দেখে খুশি (এমনকি একটি মুখোশেও 😷)

গুরুত্ব সহকারে - সময় বের করুন এবং আপনার বাস্তবতার চারপাশে দেখুন

আপনার কাছে কি খাবার এবং আশ্রয় 🏠 আছে?

কেউ বা 🐶 🐱 🐭 🐹 🐰 🐸 কিছু ❤️ তোমাকে ভালবাসে 😍

আপনার কি দুর্দান্ত পরিবার 👪 বা বন্ধুবান্ধব have আপনি "পরিবার" বিবেচনা করেন?

আপনি কি সাধারণভাবে আপনার জীবন নিয়ে খুশি?

জিনিসগুলি মঞ্জুর করার পক্ষে নেওয়া এত সহজ - যতক্ষণ না তারা চলে যায়।

আপনার জীবনের ইতিবাচক দিকগুলি প্রতিবিম্বিত করতে এবং সত্যিকার অর্থে এক মুহূর্ত সময় নিন। লকডাউন নিশ্চিত হওয়ার জন্য চাপ সৃষ্টি করেছে, তবে আমি এখনও সূর্যের "উল্লম্ব" রয়েছি 🌞 আমি জ্বলজ্বল করছি এবং আমার একটি ছাদ রয়েছে তাই আমি আজ হাসি keep

আপনার যা কিছু গোলাপ আছে তা ঘ্রাণ নিন, তারা চিরকাল পুষ্পিত হবে না 💐🌼🌸🌹🏵️🌷💐

☮️❤️😘😊

1
$ 0.00
Avatar for sb111222
3 years ago

Comments